সোমার সমুদ্র যাত্রা – ৫ – Bangla Choti Kahini

আগের পর্ব

“তাহলে, সোমা, তুমি আমাদের বউ হলে তো?”জিজ্ঞাসা করলো সুনীল।
-“হ্যাঁ, স্বামী।”
-“এখন আমাদের ফুলশয্যা তাই তো?”
-“হ্যাঁ স্বামী” লজ্জা পেয়ে বলল সোমা।
-“ফুলশয্যার সময় বউ বরের কাছে কি হয় বলো তো?” রক্তিম বলল
-“কি?”
-“যৌনদাসী। বা চলতি কথায় বাঁধা মাগী। তুমি এখন আমাদের মাগী তো?”
-“এখন থেকে আজ সারারাত আমি তোমাদের বউ মাগী বা যৌনদাসী। যা বলবে তাই করবো। যত নোংরামি করতে বলবে, আমি সব করবো। না করলে জোর করে মেরে ধরে করাবে আমাকে দিয়ে। আমার শরীরের প্রতিটা ইঞ্চি এখন তোমাদের। আমাকে চোদো কষ্ট দাও যা খুশি করো আমাকে নিয়ে, আমি কিচ্ছু প্রতিবাদ করবো না। আর যদিও বা করি, শুনবে না। ঠিক আছে?”
-“আর যদি কষ্ট দিতে গিয়ে সহ্য করতে না পেরে মারা যাও?” বলে অনুজ।
-“এ শরীর আজ তোমাদের। মৃত্যু মুখে পড়লে আমি স্বাভাবিক নিয়মে বাঁচার চেষ্টা করবো। কিন্তু তোমরা থামবে না। তাতে যদি সহ্য করতে না পেরে মরে যাই তাতে তোমাদের কোনো দোষ নেই। আমাকে একটা কাগজ দাও আমি লিখে দিচ্ছি সব।” বলে সোমা।

অনুজ কোথাথেকে কাগজ পেন এনে সোমার হাতে দিলে সোমা নিম্নরূপ লিখে সই করে দিলো।
আমি, সোমা রয়, সুস্থ স্বাভাবিক মস্তিষ্কে এই মুচলেকা লিখছি। আজ ২১.৪.২০২১ এ রাত ১২.৪৫ থেকে সকাল ৬.০০ অবধি আমি সুনীল, অনুজ, রক্তিমের কেনা পন্য। আমাকে নিয়ে ওরা যা খুশি করতে পারে এই সময়ের মধ্যে। এবং এই সময়ের মধ্যে ওরা আমাকে যা করতে বলবে আমি সব করতে বাধ্য থাকবো। যদি আমি তা না করি তাহলে আমার উপর বলপ্রয়োগ বা মারধর করলে করলে তা ধর্ষণ হিসাবে গণ্য হবে না। এবং এই সময়ের মধ্যে কোনো ক্রিয়া সম্পন্ন করতে গিয়ে যদি আমার মৃত্যু হয় তাহলে তার জন্য শুধু আমি নিজে দায়ী থাকবো, অন্য কেউ না। এবং এই মুচলেকা লেখার জন্য কেউ আমাকে জোর করে নি।

ইতি

সোমা রয়।

-“নাও তোমাদের কাছে রাখো। আর বলো কি করতে হবে?”

-“এতো তৈরি মাগী গো।” আনন্দে বলে উঠলো অনুজ। সুনীল বলে-“না তৈরি কিনা আগে দেখি। দেখি কেমন আমাদের সব কথা শোনে।”

-“হ্যাঁ বলো কি করতে হবে?” জিজ্ঞাসা করে সোমা।

তখন অনুজ ওর হাতের হ্যান্ডকাফ খুলে দিয়ে বলে -“ল্যাংটো হও”

সোমা ওর উপরেলেগে থাকা স্প্যাগেটি খুলে ফেলে দিয়ে বলে “এরপর বলো।”

“হাত দুটো পিছনে নাও।” বললো অনুজ।

সোমা হাত দুটো পিছনে নিলো। অনুজ ওর হাতে হ্যান্ডকাফ পরিয়ে দিলো।

“এবার আমাদের প্রত্যেকের ধোন চোষ।”বললো সুনীল।

সোমা আগে সুনীলের বাঁড়াটাই মুখে নিয়ে চুষতে শুরু করলো।মুখের ভিতর বাঁড়াটা আর ভীষণ আকার ধারণ করাতে মুখে পুরো বাঁড়া ঢুকছিল না। তাই সুনীল হটাৎ এক হ্যাঁচকা টানে ওর বাঁড়া সোমার গলায় গেঁথে দিলো। সোমা অক করে উঠলো। এবার শুরু হলো সুনীলের শয়তানি। একটা ৮ ইঞ্চির লম্বা আর ৪ ইঞ্চির চওড়া বাঁড়া ও সোমার গলায় গেঁথে রেখেই দিয়েছে। বের করার কোনো ইচ্ছে বা মনে কোনোটাই যেন নেই ওর।সোমা একটু পর নিঃস্বাস নেওয়ার জন্য ছটফট শুরু করলো। কিন্তু নিঃস্বাস নিতে পারছে না। ওদিকে ওর হাত ও বাঁধা। এভাবে প্রায় সোমা দম নিতে না পেরে নেতিয়ে আসবে আসবে এমন সময় সুনীল ওর মাথা ছাড়তে ও যেন মৃত্যু মুখ থেকে বেঁচে ফিরলো।একটু পর আবার রক্তিম আর অনুজ ও একই কাজ করলো। কিন্তু এই অত্যাচার সোমা একটি প্রতিবাদও না করে বলল “এবার বলো কি করতে হবে?”

-“এক কাজ করো।” শয়তানি হাসি হেসে বললো রক্তিম।

-“কি?”

-“ওই যে টয়লেটের জায়গা টা দেখতে পাচ্ছ।” জেলের মধ্যে টয়লেটের জায়গা টা নির্দেশ করে বললো রক্তিম “ওটায় যেখানে হলুদ হয়ে আছে মনে ঠিক যেখান টা পেচ্ছাপ করে সবাই। ওটা চাটো। আর যতক্ষন না থামতে বলছি থামবে না।”

সোমা এরকম নোংরা কাজ করতে হবে ভাবতে পারে নি। তাই একটু ইতস্তত করতে লাগলো।তখন রক্তিম বললো -” কি রে মাগী? হয়ে গেল?”

-“না মানে না…. এটা কি…”তোতলাতে লাগলো সোমা।

-“দ্যাখ মাগী, সোজা কথায় চাটলে চাট নাহলে মেরে চাটাবো।” বললো অনুজ।

সোমা বাধ্য মেয়ের মত গেল টয়লেট চাটতে লাগলো। এমন সময় রক্তিম সোমার জিভের কাছে ছরছর করে মুততে লাগলো। আর সোমাও সেটা চেটে খেতে লাগলো। এসময় অনুজ বলল ” জানিস রক্তিম আমার একটু পায়খানা পাচ্ছে। আবার আমাশা হয়েছে। চাপতেও পারবো না বেশিক্ষণ। কি করি বল তো? মাগী কে চোদার আগে করে নেব।”

-” হ্যাঁ অবশ্যই। সাথে আর একটা কাজ ও হয়ে যাবে তাহলে।”

-“কি?”

সোমা আন্দাজ করে নিয়েছে কি কাজের কথা বলছে রক্তিম। আর রক্তিম অনুজের কানে কানে প্ল্যানটা বলার পর যখন অনুজ বললো ” সোমা চলো তো আমায় পটি করতে একটু সাহায্য করবে।” তখন ওর সন্দেহ সত্যি হতে লাগলো।

-“কি কাজ?” তাও অবুঝ ভাবে জিজ্ঞাসা করে সোমা।

-“আমার পায়খানার প্যান হবে আজ তুমি। তুমি আমার পোঁদের নীচে হাঁ করে শোবে। আমি তোমার মুখে পটি করবো। কিন্তু সাবধান একফোঁটা পটি মুখ থেকে বাইরে এলে রক্তিমের বাঁড়া গলায় গেঁথে মৃত্যুদন্ড দেওয়া হবে। তাই ভালো মেয়ের মতো পুরোটা খেয়ে নেবে চুপচাপ। যেমন তোমার পেচ্ছাপ আমরা খেলাম।”

এবার সত্যিই সোমার ঘেন্না করলো। কিন্তু ওরা যা বলবে সব করতে ও বাধ্য এখন। নাহলে ওরা ওকে মেরে ফেললেও ওদের কোনো দোষ নেই। তাই চুপচাপ সোমা হাঁ করে জেলের মাটিতে শুয়ে পড়লো। অনুজ ওর মুখের উপর উবু হয়ে বসে পড়লো এবং যথারীতি পটি করাও শুরু করলো। সোমা বাধ্য মেয়ের মতো পটি খেতে লাগলো। যদিও ওর খুব অপমানিত বোধ হলো। যে একটা খুনে কয়েদি ওর মুখে হাগছে। আর ও একটা হাইফাই সোসাইটির মেয়ে হয়ে সেটা খাচ্ছে। কিন্তু এতেও ওর গুদ ভিজে জবজবে হয়ে গেল।

প্রায় ১০ মিনিট পটি করে ওর ধোনটা সোমার মুখে ঢুকিয়ে পটি করার শেষের পেচ্ছাপ টাও করে দিলো ও। এরপর ওরা বলল ওরা ওকে আনপ্রটেক্টেড ভাবে চুদবে। গুদে মাল ও ঢালবে। আর এখন যেহেতু সোমা ওদের পণ্য, তাই ওদের আদেশ অনুযায়ী সোমা দুদিনের আগে কোনো প্রটেকশন পিল খেতে পারবে না। এতে যদি সোমার পেটে বাচ্ছা এসে যায় তাহলে সোমা সেটা নষ্ট না করিয়ে ওর জন্ম দিয়ে তার দায়িত্ব নেবে। সোমা দেখলো এতে ওর ভবিষ্যৎ সংকট হতে পারে। তারপর ভাবলো যদি বাচ্ছা এসেই যায় তাহলে তখন ওদের তিনজনের পার্মানেন্ট বউ হয়ে সারা জীবন এরকম যৌন অত্যাচার সহ্য করে নেবে। এরপর সোমা বলল যা খুশি করুন আমি কিছু বলবো না। এরপর রক্তিম আর অনুজ সোমার সুন্দর দুটো মাইতে মুখ দিয়ে আদর শুরু করলো। আর সুনীল গুদে মুখ দিলো। সোমা ত্রিমুখী আক্রমণে একদম স্বর্গে পৌঁছে গেল। ও একহাত দিয়ে সুনীলের মাথা গুদের সাথে আর একহাত দিয়ে অনুজের মাথা একটা দুধের সাথে চেপে ধরল। সুনীল প্রথমে সোমার গুদটা চেটে তারপর ক্লিটে দাঁত দিয়ে একটু কামড়ে দিলো। তাতে সোমা “আহহহহহ” করে শীৎকার দিতে থাকে।

কিন্তু সুনীল যতক্ষন না ক্লিট দিয়ে রক্ত বেরোলো ততক্ষন ক্লিট কামড়েই থাকলো। ফলে সোমার শীৎকার কিছুক্ষনে চাপা চিৎকারে পরিণত হলো। রক্ত বের হলে সুনীল একটু মুতে দিলো কাটা জায়গায়। সোমা “ও বাবা গো” বলে চিৎকার করে উঠলো। এরপর সুনীল ওর আখাম্বা বাঁড়াটা ওই কাটা গুদে হটাৎ করে এক ঠাপে পুরোটা ঢুকিয়ে দিলো। আর সেই সময় অনুজ ওর বাঁড়াটা ওর গলায় গেঁথে দিলো।  সোমার তো অবস্থা খারাপ। খুব জোরে মোন করতে ইচ্ছে করছে কিন্তু করতে পারছে না। দম নিতে চাইছে কিন্তু গলায় বাঁড়া গেঁথে থাকার জন্য তাও নিতে পারছে না ঠিক করে। এদিকে সুনীল আর অনুজ মনের সুখে ঠাপিয়ে যেতে লাগলো। আর রক্তিম তখন ওর ধোন টা সোমার হাতে ধরিয়ে দিলে, সেটা সোমা খেঁচতে শুরু করলো।।সবাই একসাথে “আহঃ আহঃ” করতে শুরু করে দিলো। আর শুধু সোমা “অক অক” করে গলায় ঠাপ খেয়ে যাচ্ছে।

কিছুক্ষন পর অনুজ গলা ছেড়ে নিচে শুয়ে পড়লো। তখন সুনীল সোমা কে ছেড়ে দিলে, সোমা কউগার্ল পসিশনে অনুজের বাঁড়ার উপর বসে গেল আর ওর গুদ পুরো বাঁড়াটাকে গিলে নিলো। সাথে সোমা আহহহ করে উঠলো। এবার অনুজ সোমাকে নিজের দিকে টেনে ওর ঠোঁটে চুমু খেতে লাগলো। আর ওদিকে সুনীল ওর আখাম্বা বাঁড়াটা সোমার পোঁদে হটাৎ করে এক ঠাপে ভোরে দিলে সোমা “উম্মম্মম্মম্মম্মম্মম্ম” করে চিৎকার করার বৃথা চেষ্টা করে। কিছুক্ষন পর সয়ে গেলে, অনুজ সোমার ঠোঁট টা ছাড়লে রক্তিম ওর গলার দখল নিলো। এভাবে প্রায় ১৫ মিনিট চলার পর অনুজ গুদে মাল ঢেলে দিল। সোমাও এর মধ্যে ২ বার অর্গাজম করেছে। তখন সুনীল বলল ” অনুজ আজ সব মাল মাগীর গুদে ঢালব, আমার হবে, এবার গুদ খালি কর। অনুজ গুদ খালি করে দিলে সুনীল ওর গুদে বাঁড়া ভোরে গদাম গদাম করে কটা ঠাপ মেরে গুদের গভীরে মাল ছেড়ে দিলো। এরপর রক্তিম একা সোমার গুদে ঢুকে আরো ১০ মিনিট ঠাপিয়ে গুদে মাল ঢেলে ক্লান্ত হয়ে বসলো। তিন তিনটে এরকম বিশাল ধোন নিয়ে প্রায় 3 ঘন্টা ঠাপ খেয়ে সোমা প্রায় মরার মতো হয়ে গেছে। কিন্তু ও জানে এরা আবার চুদবে ওকে। হলোও তাই আধাঘন্টা বাদে আবার তিনজন ওকে চুদতে লাগলো তিন ফুটোয়। এবার চুদে সব মাল গুদে ফেলে সকাল 6 টায় ওকে রেহাই দিলো। এর ১৫ দিন বাদে সোমার পিরিয়ডস বন্ধ হলে ও বুঝলো ও গর্ভবতী। ও এক বন্ধুর সাহায্যে দূরে এক গ্রামে গিয়ে বাচ্ছার জন্ম দিল। একটা সুন্দর ছেলে হয়েছে। ও জানে এখন ওকে এই বাচ্ছার বাবাদের(আসল বাবা কে ও জানে না) কাছেই সারা জীবন কাটাতে হবে। আর সারাজীবন ওদের চোদার যন্ত্র বা যৌন দাসী হয়ে থাকতে হবে। ও সেদিন ফেরার আগে ওদের ঠিকানা নিয়ে এসেছিল। আজ ও ওদের সেই ঠিকানার দিকে পা বাড়ালো এক অত্যাচারিত যৌনতা ময় ভবিষ্যতের দিকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *