ইতিঃ এক কামপরী (পর্ব -৮) – Bangla Choti Kahini

আগের পর্ব

চাচু- “দেখে যা অতীন… শালা মাগীর বেটা… তোর সুন্দরী বউটাকে চুদে চুদে কি হাল করছি…. আহহ.. আহহ….”
ইতি- “উমমমম…. আহহহহহহহ…. চোদো আমাকে…. আরও জোরে জোরে চোদো…. আহহহ….. ঠাকুরপো…… আহহহ……”

আমি জোরে জোরে হাত নাড়াতে লাগলাম। সামনে স্বয়ং আমার কামদেবীর এমন এক উত্তেজনাকর চোদন দেখে আমি আর নিজেকে ধরে রাখতে পারছিলাম না। ভীষণভাবে উত্তেজিত হয়ে পড়েছিলাম। পাশেই দড়িতে ইতির লাল টুকটুকে একখানা ব্রা ঝুলছিলো। আমি হাত বাড়িয়ে সেটাকে তুলে নিলাম হাতে। তারপর দাঁত দিয়ে কাকিমার ব্রা টাকে মুখে ধরে রেখে আমার বাঁড়ায় সমানে হাত চালাতে লাগলাম। এদিকে বেলাল চাচাও চরমভাবে করে যাচ্ছিলো ইতি কাকিমাকে। সারা ঘরময় তখন তুমুল শিৎকার আর চোচাচুদির শব্দ।

ইতি- “ঠাকুরপো, এবার আমি তোমার উপরে বসবো”
চাচু- “এসো বৌঠান… “
ইতি বেলাল চাচুর উলঙ্গ শরীরের দুই পাশে নিজের দাবনা দুখানা ছড়িয়ে দিয়ে বসে পড়লো। তারপরে বামহাতে চাচুর কন্ডোম ফিটিং করা ল্যাওড়াটাকে নিজের গুদবেদীতে ধরে ঘষতে লাগলো। চাচু তখন উত্তেজনায় গোঙ্গানী ছাড়ছে। কিন্তু, ইতির কোনো হোলদোল নেই। গুদে বাঁড়া ঘষতে ঘষতেই ইতি চাচুর ভুখা লেওড়াটাকে নিজের গুদুসোনার ভিতরে ঢুকিয়ে নিলো। তারপর, পোঁদখানা দুলিয়ে কোমড় আগুপিছু করতে শুরু করলো। “আহহহ…আহহ আহহহ…”।

আমার ধোন বাবাজীর মাথায় তখন রক্ত উঠে গেছে। কাকিমা আস্তে আস্তে চাচুর বাঁড়াটার উপর উঠবস শুরু করে দিলো।
চাচু- “উমমম… বৌঠান… কি গরম তোমার ভোঁদা রাণী। ঠিক যেন আগ্নেয়গিরি…”
ইতি কোনো উত্তর দিলো না। কোমড়টাকে চাকতির মত ঘুরাতে লাগলো। তারপর উঠবসের গতি বাড়িয়ে দিয়ে ঘপাত ঘপাত করে ঠাপন শুরু করলো। সর্বশক্তিতে ইতি কাকিমা বেলাল চাচুকে ঠাপিয়ে চলেছে। চাচুর আখাম্বা বাঁড়াটা কাকিমার গুদের দেয়াল চিড়ে বারবার ভিতরে ঢুকছে আর বেরুচ্ছে। আর ইতি কাকিমা উন্মাদিনীর মত সেই বাঁড়ার উপরে লাফিয়েই চলেছে।

উফফ!! সে কি এক মনোমুগ্ধকর দৃশ্য!! কাকিমার উর্ধাংশের নাচনের সাথে লাফাচ্ছে ওনার রাজভোগের মতোন গোলগোল মাই দুটো। ইতি কাকিমা কখনো চাচুর রোমশ বুকের উপর দুহাতে নিজের শরীরের ভর রেখে কোমড় ঘুরিয়ে ঘুরিয়ে যাতাকলের মতোন চাক্কি পিষছে। তো কখনো নিজের দুই হাত মাথায় নিয়ে গিয়ে নিজের চুল সামলে ধরছে। কিন্তু, ঠাপানোয় ওনার বিন্দুমাত্র খামতি নেই। আমি দিব্যি বুঝতে পারলাম যে, এমন এক চোদন পিয়াসী মহিলাকে চুদে সুখ দেওয়াটা যেন তেন পুরুষের কাজ নয়। ইতি কাকিমাকে চুদে ঠান্ডা করতে যে স্বয়ং কামদেবকে অবতীর্ণ হতে হবে!

এদিকে চাচু ওনার হাত দুটোকে উপরে বাড়িয়ে দিয়ে পেন্ডুলামের মতো দুলতে থাকা ইতির স্তন যুগলকে ধরে ফেললেন। তারপর, বোঁটা দুটোকে আঙ্গুলের মধ্যে নিয়ে মুচুমুচু করে মুচড়ে দিলেন।

ইতি তখনও প্রবল বিক্রমে ওর বরের বন্ধুর কামানদন্ডের ওপর বসে, নিজ যোনির মধ্যে সেই দন্ডখানা ঢোকানো অবস্থায় লাফিয়ে যাচ্ছে। আর সেই চোদনের তালে তাল মিলিয়ে এবার চাচুও নিচ থেকে নিজের পাছা আর কোমড় নাচিয়ে নাচিয়ে ইতিকে তলঠাপ দিতে শুরু করলো।

দুজনের এমন বুনো শরীরচর্চায় খাঁটে খ্যাচ খ্যাচ শব্দের ঝংকার উঠেছে। আর সেই সাথে সারাটা ঘর দুই চোদনরত কামুক নরনারীর শিৎকার ধ্বনিতে মুখরিত হয়ে উঠেছে।

উদ্যাম চোদাচুদির এমন ভয়ানক দৃশ্য এর আগে আমি কখনো বাস্তবে দেখিনি। ইতি কাকিমা এখন তুমি থেকে তুই তে নেমে গেছেন। শিৎকার করে কাকিমা বলে চলেছেন, “চোদ্ চোদ্ চোদ্, আহহহহহহহহহহহ… চুদে চুদে আমার ভোঁদাটা ফাটিয়ে দে সোনা…. উহহহহহহহহ….”। ইতি কাকিমা এখন যেন কোনো এক রেন্ডি মাগী। কামের আবেশে চোখ বুঁজে কাকিমা চাচুর হাতে নৃশংশ মাইটেপা খেয়ে চলেছে। আর মাই টেপার সাথে সাথে চাচুও ইতির লদকা পাছাতে ঠাস ঠাস করে চড় মেরে চলেছেন।

এইভাবে একটানা মিনিট কতক চুদে চাচু টের পেলেন যে ওনার প্রায় হয়ে এসেছে। চাচু বলল… “বৌঠান, আমার মাল বেরুবে… এভাবে আর বেশিক্ষণ চুদতে পারব না…!”

ইতি চাচুর ধোনের উপর তখনো উন্মাদিনীর মতোন লাফাচ্ছিলো। ও বললো, “আর একটু সোনা…! আর একটু চোদো! আমারও জল খসবে…! চোদো সোনা, চোদো…! তোমার বৌঠান কে চুদে চুদে তুমি শেষ করে দাও…! ঠাপাও সোনা… আআহ্… আআআআহহহ্…. ও….মা গোওওও…. ইশশশ কি ভয়ানক বাঁড়া…. আহহহহ…. এই তো… চলে এসেছে সোনা…! আর কয়েকটা ঠাপ দে না সোনা…! এখুনি… হ্যা এখুনি বেরুবে আমার…. আ…. আআআআআআ ….!” — বলেই নিজের পোঁদটাকে উপরে চেড়ে ইতি চাচুর বাঁড়ার উপরেই গুদ-জলের ফোঁয়ারা ছেড়ে দিলো।

সমস্ত শরীর কাঁপতে কাঁপতে ইতির ভয়াল কামুকী উলঙ্গ শরীরটা চাচুর শরীরে হুমড়ি খেয়ে পড়লো। বুঝতে পারলাম ওর রাগমোচন হয়ে গেলো। চাচু ওভাবেই কাকিমাকে কয়েক সেকেন্ড সময় দিলেন নিজেকে থিতু করবার জন্য। তারপর হুট করে ইতির গুদের মধ্যে ঢুকিয়ে রাখা লেওড়াটা ফিটিং করা অবস্থাতে রেখেই পাল্টি খেয়ে ইতিকে নিচে ফেলে ওর ওপরে উঠে পড়লেন। তারপর কোমড় ঝাঁকিয়ে আবার ঠাপাতে শুরু করলেন। দেখলাম ইতি কাকিমা খাবি খাচ্ছে। ওনার ছোট্ট শরীরটা মুসলমানী করা শক্তিশালী বাঁড়াটার সাথে এবারে আর পেড়ে উঠছে না। সদ্যই যে কামরস ছেড়ে নেতিয়ে পড়েছে আমার মেনকাটা। তাই, রাগমোচনের সাথে সাথেই এমন আসুরিক ঠাপে ইতি যেন ভীমড়ি খেলো।

গদাম গদাম করে দশ বারোটা হরিয়ানা ঠাপন দিতে দিতে ইতি কাকিমার মুখে নিজের মুখ ঠেসে ধরলো চাচু। তারপর প্রবল বেগে পাছা আর কোমড় ঝাঁকাতে ঝাঁকাতে, চাচু আমার গলগল করে থকথকে গরম বীর্যের লাভা ঢেলে দিলো কাকিমার গুদে। তারপর কেলিয়ে পড়লো ইতি কাকিমার বুকের উপরে।

এমন চরম রোমহষর্ক দৃশ্য দেখতে দেখতে আমিও চরম মুহুর্তে পৌঁছে গেলাম। নিজেকে আর ধরে রাখতে পারলাম না। চিড়িক চিড়িক করে মাল ছিটকে বেরোলো আমার হোস পাইপ থেকে। মাল বেরুবার সময় আমি কাকিমার ব্রা টাকে ঢাল হিসেবে ব্যবহার করলাম। ভলকে ভলকে মাল গিয়ে পড়লো ব্রায়ের উপর। আহহহ!!! ফাককক… অন্ডকোষটা যেন একেবারে নিঃশেষ হয়ে গেলো… দেয়ালে ঠেস দিয়ে আমি মাটিতেই বসে পড়লাম।

তারপর কয়েক সেকেন্ড সময় নিলাম নিজেকে প্রকৃতস্থ করতে। এরপর বাঁড়া নাড়িয়ে সর্বশেষ মাল টুকুও ঝেড়ে ফেললাম। কাকিমার ওই লাল টুকটুকে ব্রা দিয়েই বাঁড়াটাকে মুছে নিলাম। এরপর আবারও চোখ লাগালাম জানালায়।

ল্যাংটো ঘামে ভেজা শরীরে, ইতি কাকিমা আর বেলাল চাচু এলিয়ে পড়ে আছে বিছানায়। ইতি কাকিমার ঘামে ভেজা কপালে লেপটে রয়েছে লাল সিঁদুর। দুজনের শরীরের ঘামে বেড কভারটাও ভিজে একশা হয়েছে। কাকিমার শাড়ি, সায়া, ব্রা আর চাচুর পাজামা, পাঞ্জাবি ছড়িয়ে পড়েছে ঘরের মেঝের এদিকে ওদিকে। মনে মনে ভানলাম, আমি যখন শহরে পড়াশোনায় ব্যস্ত ছিলাম, তখন হয়তো এভাবেই প্রতি দুপুরে নিষিদ্ধ কামকেলিতে মত্ত হতো আমার কামপরী।

চাচু- “আজ অনেকদিন বাদে সুযোগ দিলে গো বৌঠান। বহুদিন বাদে আজ তোমায় প্রাণভরে কাছে পেলাম”।
ইতি- “কি করবো বলো, তোমার বন্ধুর জ্বালায় আর সুযোগ পাই কই! সবসময় তো আঁঠার মতোন লেগে থাকে। চোখে চোখে রাখে”।
বেলাল চাচু- “রাখবেনাই বা কেন বলো! মাঝবয়েসে এমন কচি সেক্সি একটা বউ পেলে বর তো ভয়ে ভয়ে থাকবেই। হাহাহা”।
ইতি- “চুদবার মুরোদ নেই। তার আবার যত্তসব ঢং। আমাকে চোখের আড়াল করলে, তার নাকি মনে শান্তি আসেনা। তবে, আজ যখন সুযোগ পেয়েছি তখন কিন্তু একেবারে মনের আঁশ মিটিয়ে গুদের সুখ নিবো ঠাকুরপো, এই বলে দিলাম”।
চাচু- “তোমাকে চুদবার সুখের কাছে সবকিছু হার মানে বৌঠান। আমার অনেক পুণ্যফল যে তোমার গুদে ধোন ঠুকতে পেরেছি!”

একে অপরের সাথে জড়াজড়ি করে শুয়ে আছে চাচু আর কাকিমা। কাকিমা চাচুর চুলে বিলি কাটছে। গলায় লাভ বাইট করছে। আর নিজের ছোট্ট দুহাতে কাকুর পাছাটায় চাপ দিচ্ছে। এর অর্থ আমার কাছে অজানা নয়। কাকিমা চরম আনন্দ পেয়েছেন ঠিকই, কিন্তু উনি এখনও পরিপূর্ণ ভাবে তৃপ্ত নন। আমার ধারণাকে অব্যর্থ সত্য প্রমাণ করে কাকিমা নিচ থেকেই ওনার কোমড় দোলানো আরম্ভ করলেন।
চাচু নেতানো অবস্থা থেকে ধীরে ধীরে ধাতস্ত হলেন। “ইতিরাণী, খুব খাই তোমার এই গুদের। একবারে খিদে মেটেনা..”
ইতি- “কেন… তোমার ভালো লাগেনা বুঝি! আবার করতে মন চায়না বুঝি!”
চাচু- “তোমার গুদে আত্মহত্যা করতে চাইবে না এমন বাপের বেটা কেউ আছে? এমন গুদই তো আমার চাই। আমার গুদু রাণী” এই বলে চাচু ইতির গালে আদুরে একখানা চুমু একে দিলো।
ইতি- “যাও! এবার উঠো। বাথরুম থেকে ওটাকে ভালোমতো ধুয়ে নিয়ে এসো। তারপর আমি চুষে চুষে আবার দাঁড় করিয়ে দিচ্ছি। ভেতরটা আবার কুটকুট করছে গো সোনা”।
চাচু- “আবার বাথরুমে যেতে হবে কেন বৌঠান। তুমি চুষে চুষে ওটা পরিস্কার করে দাওনা!…”
ইতি- “একদম মাইর লাগাবো। পচা লোক। যাও…. জলদি ধুয়ে আসো”

চাচু উঠে বাথরুমের দিকে পা বাড়ালেন। আর আমি মিনে মনে ভাবতে লাগলাম। অতীন কাকুর জোর ৫ মিনিট। বেলাল চাচুর ১৫ মিনিট। ইতি কাকিমা যেন এতেও পরিতৃপ্ত নন। নিজের কথা ভেবে অদ্ভুত রকমের গর্ব হলো আমার। ইদানিং আমি পাক্কা আধা ঘন্টা মেশিন চালাই। ২২-২৫ মিনিটের আগে তো কখনোই মাল ছাড়িনা। আমার গার্লফ্রেন্ড তো মাঝেমধ্যে মাঝপথেই চোদন থামাতে আকুতি পর্যন্ত করে।

কাকু আলতো হাতে কন্ডোমখানা ধরে বাথরুমে গেলেন নিজের ছোট্ট হয়ে যাওয়া দন্ডখানা পরিস্কার করতে। ইতি কাকিমা বিছানা থেকে হাত বাড়িয়ে পাতলা একটা কাপড় দিয়ে নিজের গুদখানা মুছে নিলেন।

মিনিট দুয়েক পরেই চাচু বাড়া নাড়তে নাড়তে আবার ঘরে ঢুকলেন। একদম ঠাটিয়ে না উঠলেও মোটামুটি বড়ই হয়েছে দেখলাম। চাচু নিজের শক্ত হয়ে ওঠা বাঁড়াটাকে হাতে নিয়ে বললো “এই দ্যাখো বৌঠান, এটা আবার কেমন দাঁড়িয়ে গেছে তোমক্র জন্যে!”

ইতি কাকিমা ঢলানি সুরে বললো, “বাব্বা! তোমার তো তর সইছেনা দেখছি! একটু জিরোতে দাও আমায়। শরীরটা ঘামে ভিজে গেছে। একটু গা মুখ ধুয়ে আসি। তারপর আবার তোমার খিদে মেটাচ্ছি”। চাচুকে একটা ছেনালি ভরা হাসি দিয়ে পাছা দুলিয়ে হেঁটে হেঁটে কাকিমা বাথরুমে গিয়ে ঢুকলো।

এরপর মিনিট কতক আর কোনো সাড়াশব্দ নেই। নিরবতা ভাঙলো বেলাল চাচুর কন্ঠে, “ইতিরাণী, সেই কবে থেকে তোমায় আমি ইশারা দিয়ে আসছিলাম। তুমি তা দেখেও, আনদেখা করছিলে। পাত্তাই দিচ্ছিলে না আমায়। হঠাৎ করে কি হলো বলোতো… সেদিন যখন তোমার মধ্যেও কামনার আগুন দেখলাম, আমি যেন আকাশের চাঁদ হাতে পেলাম”।
ইতি- “তোমার ইশারা আমি আগে থেকেই বুঝতাম ঠাকুরপো। তুমি যে কারণ ছাড়াই বিভিন্ন বাহানায় আমাদের বাড়িতে কেন আসতে সেটাও বুঝতাম। ভীষণ ইচ্ছেও করতো আমার, যে তোমার ডাকে সাড়া দেই। কিন্তু, কি করবো বলো। গৃহস্থ ঘরের বউ তো। মন চাইলেই তো আর সবকিছু করা যায়না”।

চাচু- “তারপর… কি ভেবে সাড়া দিলে…..”
ইতি- “অনেক ভেবে দেখলাম ওই নপুংসক স্বামী দিয়ে আর কত! আমারও তো জীবনে সুখ শান্তি বলে কিছু আছে। আর তোমার চোখে আমি শুধু কামনা দেখিনি ঠাকুরপো। তোমার ওই চোখে আমার জন্য ভালোবাসাও দেখেছি। সত্যি বলতে, আমার শরীরের জ্বালা মেটাতে একজন গুপ্ত প্রেমিকই আমার লাগতো। সব মিলিয়ে মন বলেছে তোমার কাছেই নিজেকে সঁপে দেই… তাই আর দ্বিধা করিনি”।

ইতি কাকিমা বেলাল চাচুর বুকে মুখ লুকিয়ে আদুরে বেড়ালের মতোন আদর খাচ্ছে। চাচু ওর দাবনায় হাত বুলোতে বুলোতে বললো- “ইতি রাণী, চলো সেকেন্ড রাউন্ড শুরু করি”।
ইতি- “উমমম… দাড়াও। তার আগে আমার পতিদেবকে একটা ফোন করে নেই। দেখি অফিস থেকে বেরুলো কি না! উনি তো আবার হুটহাট করে বাড়ি চলে আসেন”।

চাচু কাকিমার দুদুর বোঁটায় জিভ দিয়ে আদর শুরু করেছে। কাকিমা অতীন কাকুকে ফোন দিয়ে ফোনটা লাউডে দিলো। তারপর আহ্লাদী সুরে বললো, “এই… তুমি কখন ফিরবে বাড়ি….”
অতিন কাকু- “এইতো সোনা। একটু দেরী হবে আজ। এই ধরো ৮ টার মধ্যেই বাড়ি চলে আসবো। কিছু আনতে হবে?”
ইতি কাকিমা- “হ্যা তো। আনতে হবে তো। আমার কন্ট্রাসেপটিভ পিল শেষ হয়ে গেছে। আসবার সময় নিয়ে আসবে। আর….”
কাকু- “আর কি সোনা?…”
ইতি কাকিমা- “আর…. স্ট্রবেরি ফ্লেভারের কনডম”। বলতে বলতে কাকিমা চাচুর মুখের দিকে তাকায়। তারপর দুজনেই ফিক করে হেসে ওঠে।

ওহ! ইদানিং তবে তাই হচ্ছে। নিজের পছন্দের স্ট্রবেরি ফ্লেভারের কনডম পড়িয়ে বরের বন্ধুকে দিয়ে গুদ মারাচ্ছে আমার অতৃপ্ত মেনকাটা। বরের বন্ধুর বীর্য ভেতরে নিয়ে কন্ট্রাসেপটিভ পিল খেয়ে পেট হওয়া বাচাচ্ছে এক চঞ্চলা ছেলান ললনা।

ফোন রাখতেই আবার দুখানা নগ্ন শরীরের ধস্তাধস্তি শুরু হলো। আবার দুই অতৃপ্ত নারী পুরুষ আদিম যৌন খেলায় মেতে উঠবে। নিজের কামপরী মেনকাটাকে আবারও চাচার বাঁড়ার চোদন খেতে দেখবো- সে ইচ্ছে আর হলোনা আমার। আমি অবসন্ন মুখে বাড়ির দিকে পা বাঁড়ালাম।

কয়েকদিনের বিরতির পর কিন্তু আবার ফিরে এসেছি। নিয়মিত লিখতে বসেছি শুধুমাত্র আপনাদেরকে গল্পটা শোণাবো বলে। কিন্তু, মনে হচ্ছে আমার নিয়মিত পাঠকবৃন্দ কোথায় যেন হাঁরিয়ে গেছে। গত পর্বে আশানুরূপ সাড়া পাইনি। আপনারা কমেন্ট আর মেইল না করলে লেখক হিসেবে নিজেকে বড় তুচ্ছ মনে হয়।

সবাই ভালো থাকবেন। আর আমার এই গল্পটাকে ভালোবাসা দিয়ে ভরিয়ে তুলবেন। মেইলের ঠিকানা [email protected]
লাভ ইউ অল…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *