ইতিঃ এক কামপরী (পর্ব -৯) – Bangla Choti Kahini

আগের পর্ব

আমার সারপ্রাইজ দেবার প্ল্যান, আমারই গাঁড়ে এসে ঢুকলো। অত্যন্ত নিরাশ বদনে বাড়ি ফিরলাম। বাড়িতে ঢুকে দেখি দাদি আমার জন্য খাবার রেডি করে বসে আছেন। দোতলার বাথরুমে গোসল দিয়ে এসে আমি লাঞ্চ করতে বসে গেলাম। আমার খাওয়া যখন শেষের দিকে তখন চাচু বাড়িতে ঢুকলেন।

চাচু- “আরে জিমি! কখন এলি বাবা? একদম আগাম কোনো খবর না দিয়েই…?”
মনে মনে বললাম, যখন তুমি তোমার বন্ধুর বউকে বিছানায় ফেলে ঠাপাচ্ছিলে, আমি তখন এসেছি চাচু। কিন্তু, মুখে বললাম, “এইতো চাচু ঘন্টা খানেক হলো। ইচ্ছে করেই ফোন করিনি, ভাবলাম না জানিয়ে এসে তোমাদেরকে সারপ্রাইজ দেই”।
চাচু- “তা বেশ করেছিস। এবারে কটা দিন থেকে যাবি কিন্তু। আচ্ছা তুই খেয়ে নে। আমি ফ্রেশ হয়ে আসছি”।

চাচু চলে গেলেন ফ্রেশ হতে। আমি মনে মনে বললাম, “ফ্রেশ তো হতে হবেই! তোমার বাড়ায় এখনো যে ইতি কাকিমার গুদের রস লেগে আছে”।

আমার না খুব হিংসে হচ্ছিলো চাচুকে। কি কপাল ওনার!! কামদেবী তুল্য বন্ধুর বউটাকে ওরই বিছানায় ফেলে কেমন ঠাপিয়ে এলেন!

খাওয়া দাওয়া সেরে কিছুক্ষণ বিশ্রাম নিয়ে ইতি কাকিমাকে ফোন করলাম আমি। সারপ্রাইজ দেয়া তো আর হলোনা। এবার বরং ওনাকে জানিয়ে দেয়া যাক যে আমি এসেছি।
“হ্যালো, কাকিমা। আমি এসেছি দাদাবাড়িতে। তা কখন তোমার দেখা মিলবে বলো?”
ইতি কাকিমা- “কিহ! তুমি সত্যি এসেছো। কখন এলে?”
স্বগোতক্তি করলাম, “যখন তুমি গুদ খুলে পরপুরুষ দিয়ে চোদাচ্ছিলে, তখন এসেছি গো কাকিমা”। মুখে বললাম, “এইতো একটু আগেই এসেছি। ফ্রেশ হয়ে খাবার খেয়ে বিশ্রাম নিচ্ছি এখন”।
কাকিমা বললেন, “কতদিন তোমায় দেখিনা। বিশ্রাম পরে নিবে ক্ষণ। এখন বাড়িতে আসো। তোমার জন্য আমি সুন্দর করে চা বানাচ্ছি কেমন! নিমিষেই জার্নির সব ধকল দূর হয়ে যাবে”।

কাকিমার ডাক ফেরাবার ক্ষমতা উপরওয়ালা আমাকে দেননি। আমি আর দেরী করলাম না। পা বাড়ালাম ওনার বাড়ির দিকে। দেখলাম আমার জন্যই কাকিমা বারান্দায় দাঁড়িয়ে অপেক্ষা করছেন। আমাকে বাড়িতে ঢুকতে দেখে উনি খুব খুশি হলেন। স্মিত একটা হাসির রেখা ফুটে উঠলো ওনার মুখশ্রী জুড়ে। আর তাতে করে ওনাকে ভয়ংকর সুন্দরী লাগছিলো। ইতি কাকিমার অমন নিষ্পাপ হাসিমাখা মুখখানা দেখে, ওনার উপর জমে থাকা আমার সমস্ত রাগ আর অভিমানের বরফ, গলে একদম পানি হয়ে গেলো।

আমরা দুজনে গিয়ে বসলাম কাকিমাদের বেডরুমে। এই বিছানাতেই কিছুক্ষণ আগে চরম চোদনলীলা চলেছে। এই ঘরের সবকিছুই তার সাক্ষী। দেখলাম কাকিমা বিছানার চাদর পাল্টে ফেলেছেন। হয়তো ওনাদের চোদাচুদির সাক্ষী হিসেবে কামরসের ছোপ ছোপ চিহ্ন বহন করছে বিছানার ওই চাদরটা। আর তাই হয়তো কাকু ফিরবার আগেই সাবান জলে কেচে সব সাক্ষ্য-প্রমাণ মিটিয়ে ফেলা হবে।

কাকীমা কিছুক্ষণ আগেই স্নান সেরে এসেছেন। আধ ভেজা চুলে ওনাকে খুবই স্নিগ্ধ লাগছে এখন। কে বলবে নিষ্পাপ চেহারার এই সতী-সাধ্বী স্ত্রী টাই একটু আগে এক পর-পুরুষের বাঁড়ার উপরে বসে উন্মাদিনীর মত লাফাচ্ছিল! আর পাগলের মত প্রলাপ বকছিল!

হালকা একটু গল্পগুজবের পরে কাকিমা বললেন, “তুমি বসো। আমি তোমার জন্য চা করে আনছি। আরও অনেক গল্প জমে আছে”। কাকিমা কিচেনে চলে গেলেন। যাবার সময় ওনার পাছার দুলুনি দেখে আমার বাঁড়া মহারাজ টং করে উঠলো। আমার ইচ্ছে করছিল দৌড়ে গিয়ে ইতি কাকিমাকে পেছন থেকে জাপটে ধরি! তারপর হ্যাচকা টানে ওনার শাড়ি, পেটিকোট খুলে ওনার গুদে বাঁড়াটাকে সেধিয়ে দেই।

কাকিমা কিচেনে চলে যেতেই আমি আরাম করে বিছানায় বসলাম। যদিও আমার চোখদুটো অস্থিরভাবে এদিক ওদিক ঘুরে বেড়াচ্ছিলো। আসলে আমার অশান্ত চোখজোড়া শার্লক হোমসের মতোন খুঁজে ফিরছিলো চোদনলীলার সমস্ত সাক্ষ্যপ্রমাণ।

আমাকে হতাশ হতে হলো না। হঠাৎ আমার চোখ গিয়ে আটকালো বিছানার পেছন দিকের কোনাটায়। দেখলাম ওখানে বিছানার চাদরের পাশাপাশি একখানা শাড়ি, ব্লাউজ আর পেটিকোট জড়ো করা আছে। এই শাড়ি ব্লাউজ পড়েই ইতি কাকিমা একটু আগে চাচুর চোদা খেয়েছেন। আমি একবার কিচেনের দিকে এগিয়ে গেলাম। দেখলাম কাকিমা মনোযোগ সহকারে চা বানাচ্ছে আর পাঁপড় ভাজছে। মানে নেক্সট কয়েক মিনিটের জন্য উনি কিচেনেই ব্যস্ত।

এই সুযোগে আমি পা বাড়ালাম শাড়ি ব্লাউজের দিকে। আগ্রহভরে শাড়ি আর সায়াটা সরাতেই দেখি ওগুলোর নিচে একটা পিংক কালারের ব্রা আর টকটকে লাল প্যান্টিও আছে। প্যান্টিটার গুদের জায়গাটা ভেজা। কামিকার কামরস লেগে রয়েছে সেখানে। এই প্যান্টিটা এখন আমার কাছে এক অমুল্য রত্ন। বিরাট বড় এক গুপ্তধন!

প্যান্টিটাকে মুখের কাছে এনে ওটার ভেজা জায়গায় নাক লাগিয়ে দিলাম। একটা উগ্ৰ, সোঁদা অথচ মিষ্টি গন্ধের ঝাঁপটা এসে লাগলো আমার নাকে। উমমম… আমার ইতি কাকিমার গুদের গন্ধ। আমার স্বপ্নের রাণী ইতির গুদের গন্ধ। আমি জিভ লাগিয়ে দিলাম। চ্যাটচ্যাটে জায়গাটা জিভ দিয়ে চেটে দেখলাম। আহহহহহ!!!!! কি অপুর্ব ঘ্রাণ!
“উফফফ”! আমি যেন পাগল হয়ে যাচ্ছিলাম।
কিন্তু নাহ, এখন মাথা খারাপ করলে চলবে না। কোনোভাবেই কাকিমার কাছে ধরা পরা যাবেনা। তাতে হিতে বিপরীত হতে পারে। বরং কাকিমাকে মিষ্টি মিষ্টি কথার জাদু দিয়ে পটিয়ে বাগে আনতে হবে।

যেকোনো মুহূর্তে কাকিমা চা বানিয়ে এ ঘরে এসে ঢুকতে পারেন। আমি তড়িঘড়ি করে উনার প্যান্টিটাকে আমার কাঁধ ব্যাগে ঢুকিয়ে ফেললাম। তারপর চুপচাপ, ভদ্র ছেলের মতোন বসে রইলাম।

মিনিটখানেকের মধ্যেই কাকিমা ঘরে এসে ঢুকলেন। উনার হাতে ট্রে। ট্রেতে দুই পেয়ালা চা, পাঁপড় ভাজা আর বিস্কিট। চা খেতে খেতে আবার নানা রকমের গল্পে মশগুল হয়ে পড়লাম দুজনে। এভাবে গল্প করতে করতে কখন যে সন্ধ্যার আজান দিয়ে দিলো, তার কোনো খেয়ালই ছিলোনা আমাদের।

কাকিমা বললেন, “দেখেছো কান্ড! তোমার সাথে কথা বলতে বলতে কখন যে সন্ধ্যা হয়ে গেছে টেরই পাইনি। তুমি একটু বোসো জিমি, আমি সন্ধ্যাবাতি দিয়ে আসছি”।

কাকিমা কলপাড়ে চলে গেলেন ফ্রেশ হতে। তারপরে ভালো করে নিজের হাত, পা, মুখ ধুয়ে এতোক্ষণ পড়ে থাকা কামিজ ছেড়ে ধোঁয়া কাপড় পড়ে নিলেন। লাল পাড় দেয়া ঘিয়ে রঙের একটা শাড়ি। সাথে লাল ব্লাউজ। পেটিকোটের রঙ টা কি, সেটা ঠিক ধরতে পারলাম না। কাকিমা উঠোনে তুলসী বেদীতে সন্ধ্যাবাতি দিলেন। তারপর শঙ্খে তিনবার ফুঁ দুলেন দেবতাকে সন্তুষ্ট করবার জন্য। সব কাজ সেরে কাকিমা আবার বেডরুমে এসে বসলেন।
আহ! লাল পাড়, ঘিয়ে শাড়ি। সাথে লাল ব্লাউজে কাকিমাকে যেন দেবী দেবী লাগছিলো।

কাকিমার পড়া ব্লাউজটাকে আমার বেশ টাইট বলে মনে হলো। অনিচ্ছা সত্ত্বেও আমার চোখ বারবার ওনার বুকের দিকেই যাচ্ছিল। ব্লাউজ খানা যেন ওনার মাই দুটোকে চেপে ধরে রাখবার চেষ্টায় মত্ত। কিন্তু, ঠিকমতো ধরে রাখতে সে আর পারছে কই! মাইজোড়া যেন ফেটে বেরুবে যখন তখন। আমি যে আড়চোখে বারবার কাকিমার সু-উচ্চ বক্ষের দিকে তাকাচ্ছি, সেটা কাকিমা বুঝতে পারলেন কিনা জানিনা। তবে অনেকটা ব্যাখ্যা দেবার ভঙ্গিতেই যেন উনি বলে উঠলেন, “এই শাড়ী-ব্লাউজের সেটটা আমার বিয়ের সময় নেওয়া। মা কিনে দিয়েছিল”। এবারে আমি বেশ বুঝতে পারলাম ব্লাউজটার অমন এঁটে থাকবার কারণ। তিন বছর ধরে টেপ্পন খেয়ে খেয়ে ইতি কাকিমার কমলা লেবুর মতোন মাইজোড়া যে এখন ডাঁসা পেয়ারার সাইজকেও হার মানিয়েছে, তা তো আর ভুলে গেলে চলবে না!

কাকিমা বললেন, “জিমি, আরেক কাপ চা খাবে?
আমি বললাম, “না কাকিমা, এখন আর চা খাব না”।
কাকিমা বললেন, “তাহলে চলো বাইরে থেকে একটু হেঁটে আসি। আমার টুকিটাকি কিছু মুদি জিনিস কিনবার আছে”।
আমি বললাম, “ঠিক আছে কাকিমা, চলুন। ওহ হ্যা কাকিমা, আপনার জন্য একটা গিফট এনেছিলাম…”
ইতি কাকিমা ছোট বাচ্চাদের মতোন খুশি খুশি হয়ে বললেন, “আমার জন্য গিফট!! কই দেখি দেখি!…”

আমি সাবধানে ব্যাগ থেকে ওনার জন্য কেনা এন্টিকের সেট টা বের করলাম। সাবধানে বলছি এজন্য যে, ব্যাগের সেইম চেম্বারেই কাকিমার প্যান্টিটাও আছে যে… ওটা যে আমি লুকিয়ে রেখেছি বাড়িতে নিয়ে যাবো বলে। ব্যাগ থেকে গহনার বক্সটা বের করে আলতো হাতে আমি সেটাকে ইতি কাকিমার হাতে তুলে দিলাম। কাকিমা খুব আগ্রহভরে বক্সটা খুললেন। আর খোলবার সাথে সাথেই ওনার চোখেমুখে অনাকাঙ্ক্ষিত খুশির রেখা ফুটে উঠলো।
ইতি কাকিমা- “ওমা! এত্ত সুন্দর একটা সেট! এটা আমার জন্য!”
আমি বললাম- “আপনার পছন্দ হয়েছে কাকিমা?”
কাকিমা খুশিতে গদগদ হয়ে বললেন- “পছন্দ হয়েছে মানে! ভীষণ পছন্দ হয়েছে! কি সুন্দর গহনার সেটটা.. থ্যাংক ইউ সো মাচ জিমি..”
আমি প্রত্যুত্তরে বললাম- “Pleasure is all mine, কাকিমা”
ইতি- “সত্যি খুব সুন্দর সেটটা। তোমার পছন্দ আছে বলতে হবে! আমাদের বউমা খুব লাকি হবে এমন একটা বর পেয়ে..”

আমি হালকা লজ্জা পেয়ে গেলাম। সেটা দেখে কাকিমা বললো, “ওমা.. ছেলেটা লজ্জা পেয়ে গেলো দেখছি.. হিহিহি.. সত্যি খুব সুন্দর সেটটা… থ্যাংক ইউ সো সো মাচ….”

ঘরে আর সদর দরজায় তালা দিয়ে কাকিমা আর আমি একসাথেই বের হয়ে পড়লাম। আমি লক্ষ্য করলাম এই দেড়মাসে ইতি কাকিমার চালচলন যেন বেশ খানিকটা পাল্টে গেছে। আগেরবার দেখেছি বাইরে বেরুবার আগে উনি নিজেকে যথাসম্ভব ঢেকে বেরুতেন। ঢিলেঢালা সালোয়ার কামিজ পড়তেন। শাড়ী পড়লেও ব্লাউজ হতো খুব ছিমছাম এবং ভদ্রস্থ। বড় গলার ব্লাউজ উনি কক্ষনো পড়তেন না। সবসময় বুকের কাছটা আঁচল দিয়ে ঢেকে রাখতেন। পেটের ভাঁজ বা নাভি যাতে দেখা না যায় সেজন্য আঁচল টেনে রাখতেন। কিন্তু, এবারে লক্ষ্য করলাম সবকিছুই কেমন যেন পাল্টে গেছে। কাকিমা শাড়ি পড়েছেন নাভির অনেকটা নিচে। যার ফলে ওনার হালকা চর্বিওয়ালা থলথলে পেট আর গভীর রসালো নাভি খানা পুরো লাইমলাইট দখল করে আছে। আর হাঁটবার সময় ওনার বুকের উপর থেকে শাড়ির আঁচলটা বারবার সরে সরে যাচ্ছিলো। এমনকি কাঁধ থেকে খসেও পড়ে গেলো একবার। কিন্তু, উনি যেন ইচ্ছে করেই বেশ খানিকটা সময় নিলেন সেটাকে ঠিক করতে।

আমি আর ইতি কাকিমা দুজনে পাশাপাশি হেঁটে চলেছি। হঠাৎ রাস্তায় আমার এক পাড়াতো চাচার সাথে দেখা হয়ে গেল। ওনাকে সালাম জানিয়ে কুশল বিনিময় করছিলাম, তখন ইতি কাকিমা ধীর পায়ে সামনে এগুলেন। কথা শেষ করে আমিও পা বাড়ালাম। সেই সাথে চাচাকে মনে মনে অনেক করে ধন্যবাদ দিলাম। উনার কারণেই এখন ইতি কাকিমা আমার পাশাপাশি না, আমার সামনে হেঁটে চলেছেন। আর আমি পেছন থেকে ওনার নিতম্বের শোভা দুচোখ ভরে আস্বাদন করতে পারছি। আমি খেয়াল করলাম কাকিমার পাছার দুলুনিটাও যেন বড্ড বেড়েছে। কই, আগে হাঁটবার সময় ওনার পাছা এমন পেন্ডুলামের মতোন করে তো দুলতো না! মনে হচ্ছে যেন ইচ্ছে করেই কাকিমা নিজের পোঁদ নাচিয়ে হাঁটছেন। এ যে ইতি কাকিমার পোঁদ মহারাণীর এমন এক ছন্দময় নাচন, যা যেকোনো বয়সের পুরুষ মানুষের বাঁড়া খাঁড়া করে দিতে যথেষ্ট!

আমি পেছনে পড়ে গিয়েছি দেখে কাকিমা ডাক ছাড়লেন, “কইগো জিমি! পিছে পড়ে গেলে যে!”
আমি মনে মনে বললাম, “ইচ্ছে করেই পিছে পড়েছি গো কাকিমা। তোমার পোঁদের উন্মত্ত নাচন দেখে আমার বাঁড়া মহারাজেরও যে নাচন কোদন করতে ইচ্ছে করছে!” মুখে বললাম, “এইতো কাকিমা, আসছি…”

কাকিমার সাথে আমি বাজারের সবথেকে বড় মুদিখানার দোকানে এসে থামলাম। দেখলাম দোকানদার কাকিমার পরিচিত। উনি কাকিমাকে বউদি বলে সম্বোধন করে বললেন, “অনেকদিন বাদে এলেন বৌদি… তা আপনার শরীর ভালো আছে তো?”
দেখলাম কাকিমা হালকা ন্যাকাস্বরে বললেন, “হ্যা, ঠাকুরপো, ভালো আছি। আসলে তোমার দাদাই তো সব মাসোহারা নিয়ে যায়। তাই খুব একটা দরকার না পড়লে আমার আর আসা হয়না”।
দোকানদার- “তা হোক। তবুও তো মাঝেসাঝে আসতে পারেন নাকি? আমার দোকান তো আপনারই। মাঝে মধ্যে বৌদির দর্শন পেলে আমারও যে বেচা বিক্রি ভালো হয়…”
ইতি কাকিমা ঢলানী মার্কা একটা হাসি দিয়ে বললো, “তাই না!! ঠিক আছে এরপর থেকে ইচ্ছে করেই বাজারের ফর্দে কিছু কিছু জিনিস লিখবো না। তারপর সেসব নিতে আমি নিজে এসেই হাজির হবো… হিহিহি…”
দোকানীও কাকিমার সাথে একচোট হেসে নিলেন। তারপর ওনার কর্মচারী ছেলেটাকে হাঁক ছাড়লেন, “মানিক!! কইরে… কই গেলি..দেখ বৌদির কি কি লাগবে? সবকিছু সুন্দর ভাবে প্যাক করে দে”।

দোকান থেকে কাকিমা পোলাওয়ের চাল, সেমাই, চিনি আরও কিছু টুকটাক জিনিসপত্র নিলেন। কাকিমার হাতের পায়েশ আমার ফেভারিট। আসবার পথে কাকিমা বলছিলেন যে, কাল রাতে উনি নাকি আমাকে লুচি পায়েশ করে খাওয়াবেন। খেয়াল করলাম সদাই দেওয়ার সময় মুদী দোকানী আড়চোখে বারবার কাকিমার শরীরের দিকে তাকাচ্ছে। আমার ইতি মেনকার গতরের শোভা দেখছে। আমি মনে মনে হাসলাম আর বললাম, “হ্যা, দোকানদার চাচা, দেখো দেখো… দেখ নাও… আজ রাতে কাকিমাকে কল্পনা করে তোমার হাত মারার জম্পেশ একটা বন্দোবস্ত হয়ে গেলো আরকি!!”

আপনাদের কাছে আমার অভিযোগ, তেমন একটা সাড়া পাচ্ছিনা পাঠকমহল থেকে। সাড়া না পেলে কিন্তু আবার মাঝপথেই হাঁরিয়ে যাবো এই বলে রাখলাম। যেকোনো মতামতের জন্য উপলব্ধ আছি [email protected] ঠিকানায়। সাথে টেলিগ্রামেও পাবেন আমাকে @aphroditeslover

সবাই ভালো থাকবেন। সুস্থ থাকবেন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *