কর্মফল (ষষ্ঠ পর্ব) – Bangla Choti Kahini

আগের পর্ব

রাহুল শেষ একটা ধাক্কা দিয়ে পিয়ালির যোনি থেকে লিঙ্গটা বের করে আনল। একটানে কনডম টা খুলে ফেললো। তারপর ডান হাত দিয়ে লিঙ্গ নাড়াতে নাড়াতে আহহ আহহ শব্দ করে বীর্যপাত করে দিলো। চতুর্থ বারে আর বীর্য বাকি ছিল না। জলের মতো বীর্য ছিটকে পড়লো পিয়ালির যোনিলোম এর ওপরে।
পিয়ালির ওপর থেকে উঠে ক্লান্ত শরীরে পাশের সোফার গায়ে হেলান দিয়ে বসে হাপাতে লাগলো রাহুল।
লিপিকা সোফাতে গালে হাত দিয়ে বসেছিল। রাহুল উঠে যেতেই বলল।
-তুমি তাড়াতাড়ি সব পরে নিয়ে বাড়ি চলে যাও। তোমার এখানে থাকা আর ঠিক হবে না।
রাহুলের লিঙ্গ তখনও শিথিল হয়নি। সেটা দেখিয়ে বলল।
-এখনও দুটো কনডম আছে। একবার তোমাকেও আদর করে দি এসো। তোমাকে কতবার রিকোয়েস্ট করেছি জাস্ট দেখানোর জন্য, সেটুকুও করনি।
-পাগলামি করোনা রাহুল। কে বলেছিল এসব অসুধ খেতে? পিয়ালি জেগে যাবে এখুনি। তুমি প্লিস যাও।
লিপিকা আবার অনুরোধ করলো। তারপর পিয়ালির দিকে দেখে বলল।
-ওকে সন্ধ্যে বেলায় দিয়ে আসার কথা ছিল। এখন তার সাড়ে ৮ টা বাজে। ওর বাবা আমাকে ৪ বার কল করেছে। মিসড আছে দেখলাম। আমি জানিনা এখন ওকে কিভাবে বাড়ি দিয়ে আসব।

ওদের কথার মাঝেই হঠাৎ পিয়ালির ঘুম ভেঙ্গে গেল। চোখ খুলেই ও প্রথম ওর পাশেই উলঙ্গ হয়ে বসে থাকা রাহুল কে দেখতে পেলো। দেখেই বিস্ময়ে হতবাক হয়ে গেল। একটু সময় নিলো কি ঘটছে সেটা বোঝার জন্য তারপর মাথা টা একটু তুলে নিজের দিকে দেখল। দেখেই সব বুঝতে পারল। আতঙ্কে ধড়পড় করে উঠতে গিয়ে আবার পরে গেল মাথা ঘুরিয়ে।
লিপিকার এবার খেয়াল হোল যে পিয়ালির হুঁশ ফিরেছে। এটা দেখেই ও ভয়ে ধোঁক গিলল। লিপিকা ভেবেছিল পিয়ালির হুঁশ ফেরার আগেই ওকে পরিস্কার করে ওর জামাকাপড় পরিয়ে দেবে। সেটা আর হোল না। একদম হাতেনাতে ধরা পরে গেল। কোন রকমে বলল।
-পিয়ালি তুই উঠে গেছিস? চল রেডি হয়ে নে। তোকে বাড়ি দিয়ে আসি। অনেক রাত হয়ে গেছে।
পিয়ালি আস্তে আস্তে উঠে বসলো। হাত দিয়ে বুক টা ঢাকতে গিয়ে ব্যাথায় ককিয়ে উঠলো। চোখ দিয়ে জল বেরিয়ে এলো। ভেজা চোখে লিপিকার দিকে তাকিয়ে বলল।
-তুই আমার একমাত্র বন্ধু ছিলি লিপি। এটা করতে পারলি আমার সাথে? তারপর দুহাতে মুখ ঢেকে কাঁদতে শুরু করলো। রাহুল তখনও একই ভাবে বসে পিয়ালিকে দেখছিল। ঠোঁটের এক কোনে হাসি। পিয়ালির বেদনা যেন ওকে আবার উত্তেজিত করে তুলছিল।
লিপিকা বুঝতে পারল না কি বলবে। ঘটনা হাতের বাইরে চলে যাচ্ছে। ও উঠে হল রুমের এক কোনে চলে গেল ওর ফোন টা নিয়ে। তারপর কল করলো রমা দেবী কে।

রমা দেবী যখন এলেন তখন পিয়ালি জামা কাপড় পরে বসে আছে। রাহুল চলে গেছে। লিপিকা এরমধ্যে পিয়ালির বাবাকে ফোন করে বলেছে যে, পিয়ালি হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিল। ও নিজেও এই নিয়ে ব্যাস্ত ছিল তাই ফোন রিসিভ করতে পারেনি। তারপর আরও নানা মিথ্যে কথা বলে, এবং একটু পরেই ওকে বাড়ি দিয়ে আসবে বলে আপাতত সামলেছে।

রমা দেবী পিয়ালি কে ঠিক পছন্দ করতো না কোন দিনই। একটা নিম্ন মধ্যবিত্ত পরিবারের মেয়ে লিপিকার সাথে ঘুরবে এটা তার একদমই ভালো লাগত না। কিন্তু মলয়বাবুর জন্যে কোনদিন বাধা দিতে পারেননি। তাই আজও পিয়ালির প্রতি তার কোন সহানভুতি নেই।

রমা দেবী একদম অভিজ্ঞ পোড় খাওয়া মহিলা। তিনি জানেন কিভাবে এই বাপার টা সামলাতে হবে। তিনি জানেন এখন আর কোন অনুরোধ কাজে আসবে না। ব্যাপার হাতের বাইরে চলে গেছে। তাই ভয় দেখানো ছাড়া আর কোন উপাই নেই। রমা দেবী এসে পিয়ালির উলটো দিকের সোফায় বসলেন। তারপর দৃঢ় গলায় বললেন।

-দেখ পিয়ালি, যা হবার তা হয়ে গেছে। এখন আর যাই করো কোন কিছু আগের মতো হয়ে যাবে না। বরং এই খবর বাইরে জানাজানি হলে তোমার আর তার সাথে আমাদেরও বদনাম হবে। আমাদের প্রতিপত্তি আছে তাই লোকে আমাদের সামনে কিছু বলার সাহস পাবে না। সমস্যাই তোমাকেই পড়তে হবে। তাছাড়া এসব ঘটনা আমদের মতো হাই সোসাইটি তে প্রায়ই হয়। সবাই সবাই এটাকে লাইটলি নেয়। তুমি এটাকে অত সিরিয়াসলি নিয়ো না। তার থেকে বল তোমার কত টাকা লাগবে আজকের ঘটনা ভুলে যেতে? আমি তোমাকে ততই দেবো।

পিয়ালি মাথা নিচু করে বসেছিল। কোন কথা বলল না। একই ভাবে চুপচাপ বসে রইল।
কোন উত্তর না পেয়ে রমা দেবী আবার বললেন।
-দেখ তুমি যদি ভেবে থাকো থানা পুলিস কোর্ট এসবের ঝামেলায় যাবে, তাহলে যেতে পারো। তবে মনে রেখ পুলিস উকিল সব কিন্তু আমাদের পরিচিত। বিচার তো তুমি পাবেই না উলটে তোমার জন্যে তোমার পরিবার কে সমস্যায় পড়তে হবে। তাই টাকা নাও। আর সব কিছু ভুলে যাও।
তাও পিয়ালি কিছু বলল না।
-বেশ এখন তোমাকে কিছু বলতে হবে না। চলো এখন তোমাকে বাড়ি দিয়ে আসি। বাড়িতে গিয়ে ভালো করে ভেবে দেখ আমার কথা গুলো। তারপর আমাকে জানিয়ো। তারপর লিপিকার উদ্দেশ্যে বললেন।
-ওকে নিয়ে নিচে আয়। আমি গাড়ি বার করছি।

এর পরের ঘটনা এরকম। পিয়ালির বাবা বার বার বলার পরও পিয়ালি থানায় যেতে চায়নি। সেই দিন সন্ধ্যা বেলায় অনিকেতের আর আসা হয়নি। পিয়ালি ওর ফোন রিসিভ না করে অফ করে দিয়েছিল। কারন কিছুই বুঝতে পারেনি। মনে নানা প্রশ্ন নিয়ে সেদিন ওদের বাড়ির কাছ থেকেই ফিরে গিয়েছিল অনিকেত। ফোন অন হবার পরও বার বার ফোন করলেও পিয়ালি রিসিভ করেনি। পিয়ালির এরকম আচরণের কারন তাকে জানতেই হতো। তাই পরের দিন অফিস ছুটি নিয়ে পিয়ালি কে ফোন না করে সোজা ওর বাড়িতে উপস্থিত হয়েছিল। এর পরের ঘটনা না বললেও বোঝা যায়। পিয়ালি সেই ঘটনার পর থেকে আর কাঁদেনি। পাথরের মতো স্থির হয়ে গেছিল। অনিকেত পিয়ালি কে জরিয়ে ধরে কাঁদতে কাঁদতে বলেছিল-
-এর বদলা আমি নেব পিয়ালি। তোমার এই অবস্থার জন্যে যারা দায়ি তাদের চরম শাস্তি পেতে হবে।

এরপর মাস পাঁচেক পেরিয়ে গেছে। অনিকেত প্রায় প্রতিদিন অফিস যাবার আগে একবার আর অফিস থেকে ফিরে একবার পিয়ালির সাথে সময় কাটায়। ওর বাড়িতে। ওকে মানসিক ভাবে সুস্থ করে তোলার চেষ্টা করে। এই তিন মাসে সে একটু একটু করে তার পরিকল্পনার গুটি সজিয়েছে। তাকে খুব সাবধানে সব করতে হবে। যাদের সাথে লড়তে যাচ্ছে তারা সাধারন মানুষ না। একটু এদিক ওদিক হলেই তার আর পিয়ালির পরিবারে নেমে আসবে চরম বিপদ। পিয়ালি কে এই ব্যাপারে কিছু জানায়নি ও। ওর এসব নেওয়ার মতো মানসিক পরিস্থিতি নেই। তবে পিয়ালির মা বাবা কে জানিয়েছে অনিকেত। সে যা যা পরিকল্পনা করছে, কিভাবে করছে সব বলে ওদেরকে।

আজ অনিকেত অফিস ছুটির পর যখন রাস্তার ধারে এসে দাঁড়াল তখন প্রায় সন্ধ্যে নামার মুখে। আজ আর তাড়া নেই বাস ধরার। আজ ফিরতে দেরি হবে। একটা ছোট কাজ আছে। খুব গুরুত্বপূর্ণ কাজ। অনিকেত পকেট থেকে একটা ছোট প্লাস্টিক এর প্যাকেট বার করলো। সচ্ছ প্লাস্টিক এর প্যাকেটের ভেতর দেখা যাচ্ছে একটা পেন ড্রাইভ। একটা শুনশান গলির ভেতরে ঢুকল অনিকেত তারপর প্যাকেট টা রেখে দিলো পূর্বনির্ধারিত স্থানে। গলিটা থেকে বেরিয়ে এসে একটু দূরে দাঁড়িয়ে অপেক্ষা করতে থাকল। এমন জায়গায় দাঁড়াল যাতে ওকে আর পাঁচটা লোকের থেকে সহজে আলাদা করে দেখা না যায়। তারপর একটা অন্য ফোন থেকে একটা নাম্বারএ কল করলো।-
-প্যাকেট টা রেখে দিয়েছি। নিয়ে যাও।

মিনিট ১৫ পর দুটো ছেলেকে দেখা গেল গলির মুখে। একজন বাইরেই দাঁড়িয়ে এদিক ওদিক দেখতে লাগলো আর একজন ভেতরে ঢুকে গেল। একটু পরেই আবার বেরিয়ে এলো। দুজনে কিছু কথা বলল তারপর সেখান থেকে চলে গেল। অনিকেত স্বস্তির হাসি হাসল।

পিয়ালি লিপিকার প্রায় সব বয়ফ্রেন্ড এর খবরই জানতো। লিপিকা ওর কোন বয়ফ্রেন্ড কেই কোনদিন সিরিয়াসলি নেয়নি। কয়েক মাস একসাথে শুয়েছে, ফুর্তি করেছে, ওদের টাকা উড়িয়েছে। তারপর টাটা বাই বাই করে দিয়েছে। এদের মধ্যে বেশিরভাগ ছেলেই ছিল লিপিকার মতো। তারাও এসব কোনদিন সিরিয়াসলি নেয়নি। তবে ব্যাতিক্রম ছিল ২জন। এই দুজন লিপিকার বিশ্বাসঘাতকতা স্বাভাবিক ভাবে নিতে পারেনি। সম্পর্ক ভেঙ্গে যাবার পরও ওর সাথে যোগাযোগ করার চেষ্টা করতো। কিন্তু তা বেশিদিন করতে পারেনি ওরা। লিপিকা ওর রথিন আঙ্কেল কে দিয়ে ওদের ব্যাবস্থা করে দিয়েছিল।

পিয়ালি শুরুতে এসব কিছুই বলতে চায়নি অনিকেত কে। লিপিকার কথাও পিয়ালি আর মনে করতে চায় না। এটা জানে অনিকেত। কিন্তু তাকে যে জানতেই হতো। অনেক কষ্টে দু মাসের চেষ্টায় একটু একটু করে সে এসব জেনেছে। কিছু পিয়ালির থেকে, কিছু পিয়ালির মা বাবার থেকে।

তবে অনিকেতের সব পরিকল্পনা শুধু পরিকল্পনাই থেকে যেত যদি না মাস খানেক আগে তার ফোনে একটা অচেনা নাম্বার থেকে ওই মেসেজ গুলো আসতো। এটা ওর কাছে ছিল বরদানের মতো। এতদিন নানা প্ল্যান করেও বার বার নতুন করে ভাবতে হচ্ছিল। তবে ওই মেসেজটা আসার পর সে হাতে চাঁদ পেয়েছে । সবকিছু ছকে ছকে সাজিয়ে ফেলেছে অনিকেত। মেসেজ গুলো ছিল চারটে ভিডিও ক্লিপ। তার মধ্যে তিনটে ছিল লিপিকার উদ্দাম যৌনতার তিন জন আলাদা ছেলের সাথে। আর চতুর্থ টা ছিল একটা গ্রুপ সেক্স পার্টির। ওই ক্লিপে বাকি ক্যারেক্টার দের সাথে রমা সামন্ত কেও চিনে নিতে অসুবিধা হয়নি অনিকেতের। ভিডিও গুলো পাওয়ার পর খুব কেঁদেছিল অনিকেত। যে এই গুলো তাকে পাঠিয়েছে তার কাছে সারা জীবন ঋণী হয়ে থাকবে সে।

তবে কে যে তাকে এভাবে সাহায্য করলো তা জানে না অনিকেত। সে বার বার ওই নাম্বারে কন্টাক্ট করার চেষ্টা করেছে, কিন্তু ওই ভিডিও গুলো আসার পর থেকেই ওই নাম্বার বন্ধ। তবে আর দেরি করেনি অনিকেত। একটা চোরাই একদম পাতি কিবোর্ড দেওয়া ফোন আর ডকুমেন্ট ছাড়া সিম জোগাড় করতে বেশি কষ্ট করতে হয়নি তাকে। কোন রকম ইন্টারনেট বা জি পি এস যুক্ত ফোন একদম ব্যাবহার করা যাবে না। লিপিকার সেই দুই প্রাক্তনের ফোন নাম্বার ও জোগাড় করে তাদের সাথে যোগাযোগ করেছে সে। তাদের প্রতিশোধ নেওয়ার সুযোগ করে করে দেবে এই কথা বলার পর ওই ছেলে দুটোও আর দ্বিতীয় বার ভাবেনি। তবে সামনা সামনি ওদের সাথে দেখা করা যাবে না।

আজ তারাই এসে নিয়ে গেল ওই পেন ড্রাইভ টা। ওতে আছে লিপিকার ৩টে ভিডিও ক্লিপ। বাকি পরিকল্পনা মাফিক কখন কি করতে হবে তা ফোনেই জানিয়ে দেবে ওদের। আরেকটা ভিডিও নেই ওর মধ্যে। ওই ভিডিও টা নিয়ে অন্য প্ল্যান আছে অনিকেতের।
লিপিকার বিয়ের ঠিক এক সপ্তাহ আগে অনিকেত ফোন করলো ওদের একজন কে।-
-হ্যালো।
-সময় এসে গেছে।
-এখন যা যা বলছি মন দিয়ে শোন।
-তোমাদের মধ্যে কে আগে শুরু করবে তোমরা ঠিক করো। তবে যেটা করবে সেটা বলি। আগে রমা মাগি কে ফোন করবে। তারপর একটা ভিডিও ক্লিপ পাঠাবে ওর মোবাইলে। ব্ল্যাকমেল করে তোমাদের নিজেদের সুবিধা মতো জায়গায় ডাকবে। টাকা যা ইচ্ছা চাইবে। দিলে ভালো, না দিলেও চলবে। টাকা আমার কাছে গুরুত্বপূর্ণ না। টাকা দিলে তোমরা নিয়ে নিয়ো। নিজের চেহারা লুকিয়ে রাখবে। আর হ্যাঁ, যা কিছু করবে সেটা অবশ্যই রেকর্ড করে নেবে। এটা করো। তারপরের প্ল্যান পরে জানাবো। অল দা বেস্ট।

রমা দেবী ওইভাবে কতক্ষণ নগ্ন হয়ে বসেছিল বিছানায় তা খেয়াল ছিল না। লিপিকার ডাকে হুঁশ ফিরল।
-মা। কি ব্যাপার সব খুলে বসে আছ কেন এরকম? কার কথা ভাবছ? ফাজলামি করে বলল লিপিকা।
হুঁশ ফিরতেই রমা দেবী তাড়াতাড়ি টাওএল টা আবার জড়িয়ে নিলো গায়ে। স্তনের ওপর দাতের দাগ গুলো দেখানো যাবে না লিপিকা কে।
-অজয় আঙ্কেল এর কথা ভাবছ বল? সত্যি করে বলতো আজ তুমি অজয় আঙ্কেল এর বাড়িতেই গিয়েছিলে না? মুচকি হেসে আবার প্রশ্ন করে লিপিকা।
রমা দেবী এবার কটমট করে তাকালেন মেয়ের দিকে।
-ওমা রাগ করছ কেন? আমি কি কাওকে বলে দেবো নাকি?

রমা দেবী মেয়ে কে একদম নিজের মতো তৈরি করেছেন। ওদের মা মেয়ের মধ্যে এই ধরনের কথা খুবই স্বাভাবিক একটা ব্যাপার। কিন্তু আজ পরিস্থিতি অন্য।
-আমার আজ এসব একদম ভালো লাগছে না লিপি।
-কেন? আজ কি ঠিক ঠাক হয়নি নাকি? আগের দিন যখন তুমি আর অজয় আঙ্কেল এই রুমে চুটিয়ে সেক্স করছিলে বাবা বেরিয়ে যাবার পর, তখন আমি পুরোটা দেখেছি দরজার ফাক দিয়ে। অজয় আঙ্কেল কিন্তু এখনও ফাটাফাটি সেক্স করতে পারে। তবে আজ কি হোল?

এরকম প্রশ্নে রমা দেবী অন্য দিন হলে আরও রসিয়ে রসিয়ে উত্তর দিতেন। কিন্তু আজ তিনি ঝাঁঝিয়ে উঠলেন।
-একদম ফালতু বকবি না লিপি। যা নিজের রুমে যা।
লিপিকা মায়ের এরকম অপ্রত্যাশিত আচরণে অবাক হোল। বুঝল কোন কারনে মায়ের মুড অফ। তাই আর কথা বাড়াল না। চুপ চাপ নিজের ঘরে চলে গেল।

রমা দেবী একজন অত্যন্ত অহংকারী মহিলা। ষড়রিপুর প্রতিটা রিপুই তার মধ্যে ভরপুর মাত্রায় বর্তমান। রমা দেবীর বিয়ের সময় যখন তিনি বুঝলেন যে তার বাবা মলয় বাবুর সাথে বিয়ে দেবেনই আর কোন উপাই নেই। তখন তিনি পুরপুরি শান্ত হয়ে মেনে নিলেন। মন থেকে নয় অবশ্যই। আর বন্ধু বান্ধব, আত্মীয় স্বজন সবাইকে বলতে শুরু করলেন যে তার মলয় বাবুর সাথে প্রেম করে বিয়ে হচ্ছে। এবং তাদের নাকি গোপনে গোপনে অনেকদিনের সম্পর্ক। এটা করার কারন ছিল তার অহংকার। তাকে যে জোর করে বিয়ে দেওয়া হচ্ছে এই কথা যদি সবাই জানতো তাহলে সেটা তার অহংকারে লাগত। তাই সবাইকে দেখাতে চাইছিলেন যে এই বিয়ে তার ইচ্ছামতো হচ্ছে। তাই আজ অব্দি সবাই জানে যে যে মলয় বাবুর সাথে তার লাভ ম্যারেজ।

এরকম একজন অহংকারী মহিলা যে কিছু না করে হাত পা গুটিয়ে বসে থাকবে আর একজন হাঁটুর বয়সি ছেলে তার ওপর অত্যাচার করবে সেটা কখনই হতে পারে না। ছেলে টা তার ইগো হার্ট করেছে।

পরদিন সকালে রমা দেবী সোজা অজয় বাবুর বাড়িতে গিয়ে হাজির হলেন। অজয় বাবু আর শ্যামলি দেবী একটু আগে ঘুম থেকে উঠে চা এর কাপ হাতে বসেছেন ডাইনিং টেবিলে। এত সকাল সকাল রমা দেবীকে দেখে অবাক হলেন। হেসে বললেন।
-আরে রমা ডার্লিং। কি ব্যাপার এত সকালে? এখন তো আমাদের কোন প্ল্যান ছিল না।
রমা দেবী সোজা অজয় বাবুর পাশে এসে দাঁড়ালেন। তারপর বললেন।
-তোমার সাথে কিছু কথা আছে। একটা সিরিয়াস ব্যাপার ঘটেছে।

অজয় বাবু রমা দেবীর পাছায় হাত বোলাতে বোলাতে বললেন।
– কি হয়েছে সুইট হার্ট? এত গম্ভির কেন? প্লিস আবার বলনা যে এই বয়েসে তুমি প্রেগন্যান্ট হয়ে গেছো। প্রেগন্যান্ট হলে সমস্যা নেই। তবে কে ওই বাচ্চার বাবা সেটা বলা মুস্কিল হয়ে যাবে। বলে অজয় বাবু আর শ্যামলি দেবী জোরে হেসে উঠলেন।
-প্লিস অজয়। আমি একদম মজা করার মুডে নেই। ব্যাপার টা সত্যি সিরিয়াস। এই বলে রমা দেবী অজয় বাবুর পাশের চেয়ারে বসে পরলেন।
অজয় বাবু বুঝলেন সত্যিই কিছু হয়েছে। তিনি এবার আর না হেসে জিজ্ঞাসা করলেন।
-কি হয়েছে? বল আমাকে।

রমা দেবী গতকাল যা যা হয়েছে শুরু থেকে শেষ অব্দি সব কিছু খুলে বললেন। অজয় বাবুও গম্ভির মুখে সবটা শুনলেন। তারপর বললেন।
-হুম। ব্যাপার টা সত্যি সিরিয়াস। তুমি কাল যাবার সময় তো আমাকে বলতে পারতে। তাহলে ওই ছেলেটার একটা ব্যাবস্থা ঠিক করে দিতাম।
-আসলে আমি কিছু ভাবার সময় পাইনি। এমন হঠাৎ করে সব হয়ে গেল যে মাথা ঠিক কাজ করছিল না। তাছাড়া ছেলেটা যে অতদুর যাবে সেটা আশা করিনি। এখনও আমার দুধের ওপর ওর দাঁতের দাগ আছে দেখো। বলে রমা দেবী সাড়ির আঁচল টা বুক থেকে নামিয়ে ব্লাউস এর হুক গুলো খুললেন, তারপর ব্রা এর নিচ দিয়ে স্তন দুটো বার করে আনলেন।
অজয় বাবু দেখতে পেলেন দাগ গুলো। তিনি রমা দেবীর ভারি স্তন দুটোর ওপর হাত বুলিয়ে বললেন।
-ব্যাথা আছে?
-হ্যাঁ। আছে এখনও।
অজয় বাবু শ্যামলি দেবীর উদ্দেশ্যে বললেন।
-বেবি, একটু জল গরম করে হট ব্যাগে করে নিয়ে আসবে? সাথে ব্যাথায় লাগানো মলমটা ও।
-হ্যাঁ এক্ষণই আনছি। বলে শ্যামলি দেবী রান্না ঘরের দিকে চলে গেলেন।
-পেছনে ব্যাথা আছে এখনও?
-হ্যাঁ। বিশেষ করে ফুটোতে।
-ওটা আমার পাওয়ার কথা ছিল আগে। শুধু এর জন্যে আমি ছেলেটাকে পুরো শেষ করে দেবো। রাগত গলায় বললেন অজয় সেন।
-তুমি সব কাপড় গুলো খোলো। আমি দেখব আর কোথায় কোথায় কি হয়েছে। বললেন অজয় বাবু।
রমা দেবী তার কথা মতো উঠে সাড়ি টা খুলতে শুরু করলেন।

শ্যামলি দেবী যখন হট ব্যাগ নিয়ে ফিরে এলেন তখন ডাইনিং টেবিলে ওদের দেখতে পেলেন না। খেয়াল করলেন চেয়ার এর পাশে রমা দেবীর কাপড় আর অন্তর্বাস পরে আছে। তিনি পাশের বেড রুম থেকে ওদের গলার আওয়াজ শুনতে পেলেন। বেড রুমে এসে তিনি দেখলেন রমা দেবী বিছানায় সম্পূর্ণ ল্যাঙট অবস্থায় উপুড় হয়ে শুয়ে আছেন। অজয় বাবু রমা দেবীর পাশে বসে তার নিতম্ব দুটো ফাক করে ভালো ভাবে পর্যবেক্ষণ করছেন।
শ্যামলি দেবীকে দেখে অজয় বাবু বললেন।
-দেখো বেবি কি অবস্থা করেছে। পুরো লাল হয়ে আছে এখনও।
শ্যামলি দেবী কাছে এসে ঝুকে পড়ে দেখলেন। তারপর বললেন।
-হুম। সত্যি। এই নাও মলম টা লাগিয়ে দাও।
-না ওখানে এই মলম লাগালে জ্বালা করতে পারে। এখানে মলম লাগানোর দরকার নেই। আমি থুতু দিয়ে মালিস করে দিচ্ছি।
-বেশ তাই করো। তবে আঙ্গুল দিয়ে না লাগিয়ে তোমার বাঁড়া টা দিয়ে মালিশ করো। ওর আরাম লাগবে।
-ঠিক বলেছ।

অজয় বাবু পাজামা টা খুলে ফেললেন। তাপর রমা দেবীর পাছার ওপর দুদিকে পা দিয়ে বসলেন। রমা দেবী উলঙ্গ হবার পর থেকেই অজয় বাবুর লিঙ্গ শক্ত হয়েই ছিল। তিনি শ্যামলি দেবীকে বললেন একদিকের নিতম্ব টা ধরতে। শ্যামলি দেবী ধরলেন। আরেক দিকের টা নিজে ধরে ফাক করে রমা দেবীর পায়ুছিদ্রে একটু থুতু ফেললেন। তারপর তার লিঙ্গ টা একহাত দিয়ে ধরে দিয়ে ভালো করে মালিশ করে দিতে থাকলেন রমা দেবীর পায়ু। রমা দেবী আরামে চোখ বুজলেন।

মলয় বাবু আজ সকাল সকাল রেডি হয়ে কোথাও একটা যাচ্ছেন। সকালে একটা ফোন কল আসে তার নাম্বারে। কিছুক্ষণ কথা বলার পরই তিনি তাড়াতাড়ি রেডি হয়ে নিয়েছেন। মলয় বাবু গ্যারাজে এসে তার গাড়ির সামনে দাঁড়ালেন। তারপর ফোন টা বার করে রমা দেবীর নাম্বারে কল লাগালেন। কিছুক্ষণ রিং হবার পর রিসিভ করলেন রমা দেবী।
-হ্যালো।
-কোথায় তুমি?
-আমি একটু কাজে এসেছি। কেন?
-আমাকে হঠাৎ আজ কলকাতা যেতে হচ্ছে। আজ আর ফিরতে পারবো না। কাল সকালে ফিরবো।
-ও। আচ্ছা বেশ।
-লিপিকা একা থাকলো। তুমি দুপুরের মধ্যে অবশ্যই চলে এসো।
-হ্যাঁ চিন্তা করো না। আমি চলে আসবো।
-ওকে বাই।
-বাই।

রমা দেবী ফোন টা রেখে বললেন।
-উফ বাঁচা গেল। মলয় কলকাতা গেল। আজ আর ফিরবে না। তাই একটু দেরি করে গেলেও কোন সমস্যা হবে না। ছেলেটার কি করা হবে সেই পরিকল্পনা টা ভালো করে করা যাবে।
অজয় বাবু লিঙ্গ দিয়ে মালিশ করতে করতেই বললেন।
-বাহ এত ভালো খবর। তাহলে তুমি দুপুরে খাওয়া দাওয়া করে রেস্ট নিয়ে বিকালে যেও। চাইলে লিপিকা কেও ডেকে নিতে পারো।
-না ওকে ডাকতে হবে না। ওকে এই ব্যাপারে কিছু জানাতে চাই না। ও আসলে আমাদের আলোচনায় সমস্যা হবে। তার থেকে ও বাড়িতে একা একা বেটার থাকবে।
-হুম। বেশ তাই হোক।

এতক্ষণ পায়ুতে লিঙ্গের মালিশের ফলে রমা দেবী একটু উত্তেজিত হয়ে উঠেছিলেন। ফলে তার যোনি থেকে রস নিঃসৃত হতে শুরু করেছিল। সেটা শ্যামলি দেবী খেয়াল করলেন।
-থুতু টা তো শুকিয়ে গেছে। রমার গুদ থেকে রস বেরচ্ছে দেখো। ওটা লাগিয়ে নাও।

অজয় বাবু দেখলেন শ্যামলি দেবী সত্যি কথা বলছে। তিনি লিঙ্গ টা ধরে রমা দেবীর যোনিতে পুচ করে ঢুকিয়ে দিলেন লিঙ্গের মাথা টা। তারপর যোনি রস মাখা লিঙ্গ টা দিয়ে আবার মালিশ শুরু করলেন।
-আরাম লাগছে রমা সোনা?
-হুমমমমমম। রমা দেবী সায় দিলেন।
-এবার বল কি করবে ভাবছ এই ব্যাপারটা নিয়ে?
অজয় বাবু বললেন,
-বলছি। তবে তার আগে বল বাঁড়া টা কি তোমার গুদে এখন ঢোকাবো? তোমার তাহলে আরও আরাম লাগবে।
-হ্যাঁ তাই করো। সম্মতি জানালেন রমা দেবী।
শ্যামলি দেবী বললেন।
-দাঁড়াও। রমা তুমি পাস ফিরে শুয়ে পড়ো। অজয় পেছন থেকে ঢোকাক। আমি বরং তোমার মাই গুলোতে জিভ দিয়ে মালিশ করে দি। আমি শুধু শুধু বসে থাকবো কেন।

রমা দেবী পাশ ফিরে শুলেন। অজয় বাবু পেছনে শুয়ে লিঙ্গটা ভরে দিলেন রমা দেবীর যোনিতে। মন্থন করলেন না, শুধু ঢুকিয়ে রাখলেন। তারপর এক হাত দিয়ে সামনে যোনি লোমের ওপর আঙ্গুল দিয়ে বিলি কাটতে লাগলেন। শ্যামলি দেবী ও সামনে শুয়ে হাত দিয়ে স্তন গুলো ধরে জিভ বুলিয়ে দিতে লাগলেন কামড়ের স্থান গুলোতে
অজয় বাবু এবার বললেন-
-ছেলেটার কিন্তু যথেষ্ট সাহস আছে। নাহলে এরকম কাজ করতে পারতো না। তাই ওকে হাল্কা ভাবে নিলে হবে না। আজ আমি একবার রথিনের সাথে কথা বলে নেব। ওকেও জানিয়ে রাখা দরকার। আচ্ছা তোমার কি মনে হয় কে হতে পারে?
-জানিনা। লিপিকা এত ছেলের সাথে ব্রেক আপ করেছে। তাদের কেও যদি হয়?
-হতেই পারে। আচ্ছা এই ঘটনার সাথে কোন কেস জড়িত নয় তো? মেয়েটার একটা বয়ফ্রেন্ড আছে বলেছিলে না?
-হ্যাঁ, এই কথাটা আমিও ভেবেছি জানো। তবে এত গুলো ভিডিও ক্লিপ কি ওর পক্ষে একা জোগাড় করা সম্ভব? তাছাড়া সেরকম হলে তো ছেলেটা ওই ঘটনার পরই লিপিকার কোন ক্ষতি করার চেষ্টা করতো।
-হয়তো এতদিন ধরে ভিডিও গুলোই জোগাড় করার চেষ্টা করছিল। যাই হোক। তুমি চিন্তা করো না। যেটা বলছি শোন। আমি যা বুঝছি, ছেলেটা আবার ২-৩ দিনের মধ্যে ফোন করবে। প্রতিশোধই যদি কারন হয় তাহলে ও আবার একই কাজ করার চেষ্টা করবে।
-ঠিক বলেছ।
-শোন। এর পর যেদিন আবার ফোন করবে সেদিন আমাকে সাথে সাথে জানাবে।
রমা দেবী অনুভব করলেন তার যোনির ভেতরে অজয় বাবুর লিঙ্গ টা আরও শক্ত হয়ে নড়ে উঠলো। রমা দেবী মুচকি হাসলেন।

এরপর পরবর্তী পর্বে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *