তিন নারী কথা পর্ব ২ – Bangla Choti Kahini

This story is part of the তিন নারী কথা series

    এরপর হঠাৎ মাথায় আকাশ ভেঙে পরে, ট্যুরে গিয়ে নেশা করে প্রদীপ বাবুর ঔরসে অলিভিয়া গর্ভবতী হয়ে পড়েন ! অলিভিয়ার মতো সুযোগ সন্ধানী মহিলা হয়তো এটারই অপেক্ষায় ছিলেন ! কে কার খরগোশ হলো সেটা বোঝা দুষ্কর ! অগত্যা প্রদীপ বাবু লোকলজ্জার খাতিরে তড়িঘড়ি বিয়েটা সেরে ফেলেন আর বিয়ের ৭ মাসের মধ্যেই এক ফুটফুটে সন্তানের মা হন ! ভালোবেসে নাম রাখা হয় অলিপ ! অলিপ কথাটার অর্থ আমার ঠিক জানা নেই ! কারুর কারুর মোতে উর্দু তে অলিপশব্দের অর্থ সাহসী, আবার কারুর কারুর মোতে অলিপ কথাটার অর্থ ভগবানের উপহার ! সত্যি যে ভগবান প্রদত্ত উপহার সেটা আশা করি প্রদীপ বাবু ভালোভাবেই বোঝেন ! যায় হোক এতো ভেবে অলিপের বাবা মা নাম রাখেন নি ! এটা অলিভিয়ার অলি আর প্রদীপের প , থেকে অলিপ হয়েছে ! শশুর বাড়িতে অলিভিয়ার আদরের কোনো ত্রূটি নেই, উনি যে পুত্র শিশুর মাতা !

    বাড়িতে বয়স্ক শশুর শাশুড়ি আছেন কিন্তু রান্নার ভার এখনো ওনার শাশুড়ির হাতেই ! শাশুড়ি ই বৌমার যত্ন করেন ! শুধুই অফিস করার দায়িত্ব অলিভিয়ার ! প্রথম প্রথম বাঁচা মানুষের দায়িত্ব ছিল অলিভিয়ার কাঁধে, কিন্তু সুধী সন্ধেবেলাটুকু ছেলেকে খাইয়ে দিতো ! বাকি সময় দাদুভাইএর সাথে আর ঠাম্মির সাথেই সারাদিন কাটতো আলিপের ! অলিভিয়ার একটা ছেলে অলিপের বয়স ১৮ ! তাই সেই দায়িত্ব থেকে অনেক আগেই খালাস পেয়ে গেছে অলিভিয়া !
    অলিভিয়া বাড়ি গিয়ে রূপ চর্চায় মন দেন আর নামি দামি ফ্যাশন ম্যাগাজিনে নিয়ে গলধঃকরন করেন ! এরপর শাশুড়ির হাতের তৈরি সুস্বাদু খাবারে নৈশভোজন সেরে স্বামীর সাথে বিছানাতে ! বয়স হয়ে গেলেও মন আর জীবন দুটোই যৌনতাতে পরিপূর্ণ ! ওই ৫ দিন ছাড়া প্রতিদিন স্বামী প্রদীপ বাবুর সাথে যৌন খেলায় মেতে ওঠেন ! বিভিন্ন দিন বিভিন্ন রকম পোশাকে , বিভিন্ন রকম রোল প্লে ! সব মিলিয়ে মতের ওপর খুব ভালোই সংসার চলছে ! সকাল বেলাতে শাশুড়ির হাতের চা দিয়ে ঘুম ভাঙে , চা এর কাপের জন্য গৃহ পরিচারিকা অপেক্ষা করতে থাকে কারণ সেটা তাকেই ধুতে হবে ! নাহলে বিকেলবেলা গৃহ পরিচারিকাকেই সেই কাপ ধুতে হবে, অলিভিয়া ম্যাডামের যে সময় নেই, অফিসের জন্য তাড়াহুড়ো করে তৈরী হতে হবে, সাজুগুজু সেরে ফেলতে হবে ওই টুকু সময়ের মধ্যেই !
    সন্ধেবেলাও সময় নেই, অলিভিয়ার জন্য যে যাজ্ঞসেনী আর নৈঋতা অপেক্ষা করে বাড়ির নিচে !

    তবে যাজ্ঞসেনী আর অলিভিয়ার থেকেও রূপসী নৈঋতা ! যিনি বিবাহের পূর্বে বিমানসেবিকা ছিলেন ! তার রূপের সাথে সাথে কোকিলকণ্ঠীও ছিলেন নৈঋতা, আচার ব্যবহার, রং, রূপ, যৌবন, ফিগার সব কিছুই ঈশ্বর ঢেলে দিয়েছেন নৈঋতা ! তার এই বিশেষ্যত্বের জন্য তাতারী খুব উচ্চপদে আসীন হয়েছিলেন এবং উনি বিমানে ব্যবসা শ্রেণীর দেখাশোনা করতেন ! সেখানেই তার সাথে আলাপ হয় কুমারেশ বাবুর সাথে , যিনি নামিদামি তরুণ ব্যবসায়ী ছিলেন , তার বহুতল নির্মাণ সংস্থার ব্যবসা ছিল ! বার বার আলাপের পর তারা প্রেম পরিণয়ে আবদ্ধ হয়ে কুমারেশ আর নৈঋতা একসাথে সংসার করছেন ! বাড়িতে চাকর ঝি এর অভাব নেই ! কিন্তু বিয়ের পরেই প্রথম মোহভঙ্গ হলো যখন তার বড়োলোক শশুর শাশুড়ি নৈঋতার জীবিকা নিয়ে আপত্তি তুললেন !

    অনিচ্ছা থাকা সত্বেও নৈঋতাকে নিজের স্বপ্ন ভালোবাসার জীবিকা ছেড়ে বাড়িতে বসে থাকতে হলো ! কুমারেশকে জানিয়েও কোনো সুরাহা হয়নি ! কুমারেশ যে পিতা মাতার আদেশ পালনে বাধ্য, পিতার তৈরী করা ব্যবসার সিংহাসনে যে অভিষেক হয়েছিল কুমারেশের ! নৈঋতার শশুর গত হয়েছেন নৈঋতার বিয়ের ৬ মাসের মধ্যেই ! শাশুড়ির মতে নৈঋতা রাক্ষসী বাড়িতে এসেই শশুরকে খেয়েছে ! শাশুড়ি যখন গত হলেন তখন আর চাকরিতে যোগ দেওয়ার বয়স ছিলোনা , আর মেয়েও তখন একদমই ছোট ! শাশুড়ির মনষ্কামনা পূর্ণ করতেই বিয়ের ১ বছরের মধ্যে বাচ্চার মা হতে হয়েছে নৈঋতাকে ! তবুও শাশুড়ি আক্ষেপ নিয়েই মরেছেন, নাতির মুখ দেখতে পাননি উনি ! হ্যাঁ ঠিকই , নাতির মুখ দেখতে না পেয়েই মারা যান উনি, উনি যে নাতিনীর মুখ দেখে মারা গেছেন ! হয়তো আর ৫-৭ বছর বাঁচলেও নাতির মুখ দেখতে পেতেন না !

    কারণ এর পরে ওনারা আর বাচ্চা নিতে চান নি ! দুর্ঘটনাবশত ও হতো না কারণ বাচ্চা হওয়ার পর থেকেই কুমারেশ , নিজের সুন্দরী রূপসী বৌয়ের সাথে ঘনিষ্ঠ হন না ! যেন শুধুই বাচ্চা দেয়ার জন্যই ওরকম সুন্দরী বৌ বিয়ে করেছিলেন ! দেরি করে বাড়ি ফেরেন , কোনোদিন আবার নৈশ ভোজন সেরে, কোনোদিন আবার মদ খেয়েই পেট ভরিয়ে নেন ! কোনোদিন কোনোদিন আবার বাইরে থেকে মদ না খেয়ে এলেও বাড়িতে নিজের প্রিমিয়াম স্কচ নিয়ে বসেন , আর নৈঋতা ঢুলু ঢুলু চোখে অপেক্ষা করতে থাকে বরের মদ খাওয়া শেষ হওয়ার, তারপর খাবার গরম দেয়, গরম খাবার ছাড়া ওনার বড় যে খেতে পারেন না ! কোনোদিন তার এই প্রতীক্ষা ব্যর্থ যায় , কারণ কুমারেশ মদ খেয়ে এতটাই নেশায় বুঁদ থাকেন যে গ্লাসের শেষ পেগ্টাও শেষ না করেই সোফাতে হেলান দিয়ে সুখনিদ্রা যান ! রোজ রোজ নৈঋতা বরের বিছানাতে আসার পর হতাশ মনেও এক আশা নিয়ে থাকে যে যদি হয়তো তার বরের মন পাল্টে যায় শুধু আজ রাতের জন্য !

    যদি শুধু আজ রাতের জন্য নিজের পুরানো রোমান্টিক বরকে নিজের বিছানাতে পায় , যদি বর সেই পুরানো মেজাজে নিজের স্ত্রীকে আস্তে আস্তে ভালোবাসার খেলা দিয়ে কাছে টেনে নেয় , শরীরের আবরণ খানি খেলা করতে করতে আস্তে আস্তে উন্মোচন করে আর উষ্ণ চুম্বনে শরীরটাকে অবশ করে দেয়, আর নিজের বরের ভালোবাসার যন্ত্র নিজের ভালোবাসা গ্রহণ করার যন্ত্রের মধ্যে প্রবেশ করিয়ে শিহরিত করে দেয়, আর বন্য ভালোবাসতে যৌন মিলনে রত হয় ! কিন্তু না, আজ নয় কাল , কাল নয় পরশু, পরশু নয় তরশু, সপ্তাহদিনে নয় সপ্তাহান্তে , শনিবার নয় রবিবার , এই সপ্তাহে নয়, পরের সপ্তাহে , এই মাসে নয় সামনের মাসে , এভাবে দিন সপ্তাহ, মাস, বছর কেটে যায় শুধু একফোঁটা অন্তরঙ্গ ভালোবাসার জন্য ! নৈঋতা অবাঞ্চিত , অস্বাভাবিক কিছু তো চাইনি , চেয়েছে শুধুই বরের উষ্ণ ছোয়া , ভালোবাসার পরশ , যৌন সঙ্গমের সুখ , যেটা তার প্রাপ্য ! নিজের প্রাপ্য জিনিস থেকে বঞ্চিতা সেই সুন্দরী রূপসী নারী ! নিজের এই দুঃখ কষ্ট কাকে বলবে? পুরুষ শাসিত এই সমাজ হয়তো বলবে যে নৈঋতা বিকৃত কামের শিকার, তার শরীরের ক্ষুধা অনেক বেশি, সে জোর করে বরের সাথে সঙ্গম চায় !

    আজ সমাজের ভয়ে, লোকলজ্জার ভয়ে আজ কেউই মুখ খোলে না ! নৈঋতা বা যাজ্ঞসেনী নিজের জীবনেই নিজেকে ব্যস্ত রাখার চেষ্টা করে ! যদি তাদের এই দুঃখ কথা কাউকে বলে মনের বোঝাটা একটু হালকা করবে, কিন্তু সেটা যদি সোসাইটিতে জানাজানি হয় তবে রাস্তায় , বাজারে, হাটে যেখানেই কোনো পুরুষ সেই সুন্দরী রূপসী নারীদের দেখবে , তাদেরকে কুপ্রস্তাব দেবে ! কেউ প্রত্যক্ষ ভাবে দেবে, কেউ পরোক্ষ ভাবে দেবে ! তারা সমাজের চোখে বেশ্যার সমতুল্য হয়ে পড়বে ! বেশ্যার সাথে হয়তো একটাই পার্থক্য থাকবে যে বেশ্যারা পয়সা নেয় , কিন্তু এনারা পয়সা নেবেন না ! বেশ্যারা নিজের কম চরিতার্থের জন্য জন্য পরপুরুষের সাথে বিছানা ভাগাভাগি করে না , তারা নিজের পিটার খিদের জন্য করে, আর নৈঋতা এবং যাজ্ঞসেনী নিজের কম চরিতার্থ করতে চায় কিন্তু পয়সা নেবে না , তারা আজ সাধারণ ঘরের গৃহবধূ ! এই দুই রকমের মহিলাদের দুই রকম অভাবের তাড়না , কিন্তু এতে জয়ী করা? পুরুষ সমাজ ! দুই শ্রেণীর মহিলাদের থেকে সুবিধাভোগী শুধুই পুরুষ ! তারা তো শুধুই নিজের কাম চরিতার্থ হলেই খুশি ! যেরকম উদ্যোগ নিয়ে কাপড় খোলে, সেরকম উদ্যোগ নিয়ে কখনো কাপড় পড়াতেও তো পারে ! যদিও নৈঋতা আর যাজ্ঞসেনী কখনো ভাবতেই পারে না পরপুরুষের সন্ন্যিধ্যতা ! তারা যৌন সঙ্গম চায় না , চায় স্বামীর ভালোবাসা , আদর, যত্ন , তাদের যোগ্য মর্যাদা ! তারা চায় না বাড়ির লোকের কাছে তারা শুধুই বাড়ির কাজের বৌ বা রান্নার লোক হয়ে থাকতে ! একটু ভালোবাসা বা মর্যাদা বা সম্মান পেলে ওনারা এমনিই হাসিমুখে বাড়ির সব কাজ করবেন !

    আড্ডার শেষে যে যার নিজের ঘরে ফিরে গেলো ! এই সময় টুকুই যেন তারা নিজের মতো জীবনকে উপভোগ করে, তাদের কাছে স্বাধীনতা বলতে এই টুকুই !
    বাড়ি এসে যে যার দৈনন্দিন সাংসারিক কাজে মনোনিবেশ করে !

    যাজ্ঞসেনী নিজের মেয়েদের নিয়ে আর রান্না বান্না নিয়ে ব্যস্ত হয়ে পড়ে ! আর যাজ্ঞসেনীর বর অমিতেশ বাড়ি এসে নিজের মা বাবার সাথে মন প্রাণ ভরে গল্প করে, টিভিতে খবরের চ্যানেলে ডুবে যায় ! যাজ্ঞসেনী কর্তব্যপরায়ণা মহিলা স্বামীকে অল্প চিনির চা আর ক্রিম ক্র্যাকার বিস্কুটের প্লেট সাজিয়ে দিয়ে যায়, আর দৃষ্টি আকর্ষণের বৃথা চেষ্টা চালিয়ে যায় দিনের পর দিন , কিন্তু সে গুড়ে বালি !

    অলিভিয়া নিজের ঘরে ফিরে এলো, এসেই একটু টিফিন খেয়ে ফ্রেশ হয়ে নিজের স্বয়ং কক্ষে বসে দেশের নামিদামি একটা ফ্যাশান ম্যাগাজিনে খুলে বসলো আর তার ছেলে অলিপ উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী অনলাইন কোচিং এ ব্যস্ত ! ম্যাগাজিন পড়তে পড়তে তার মাথায় খেয়াল এলো আজ বরের সাথে একটু অন্য রকম দুষ্টুমি করবে ! নিজের বর মানে প্রদীপ বাবু বাড়ি এসে নৈশ ভোজন সেরে বিছানাতে এলেন ! যখন অলিভিয়া শয়নকক্ষের সাথে যুক্ত স্নানঘর থেকে গরম জলে স্নান করে নিজের সুগন্ধিযুক্ত সাবান মেখে যৌন আবেদনময়ী উরু অবধি লম্বা স্ফটিকের মতো স্বচ্ছ কালো রঙের বেবিডল পোশাক পড়ে বেরিয়ে এলো তখন প্রদীপবাবু বুঝলেন আজ অলিভিয়া একটু বেশিই দুষ্টুমির মেজাজে আছে !

    প্রদীপবাবু স্ত্রী অলিভিয়ার সেই লাস্যময়ী রূপে আগাগোড়া চোখ বোলাতে লাগলেন ! চুল খোলা স্টেপ কাট পিঠ অবধি বিস্ত্রিত , কালো রঙের পোশাকের পেছনে অলিভিয়ার ধবধবে সাদা শরীরটা যেন পুরোপুরি দৃশ্যমান , যেন পোশাকবিহীন ! পোশাকের ওপর দিয়ে ঈষৎ ঝুলে যাওয়া বক্ষবিভাজিকা আর তার নিচেই বড় বড় ৩৬ সাইজের আবেদনময়ী দুগ্ধ পরিপূর্ণ বেলুন ! আর সেই বেলুনের মাঝে একটু ছড়িয়ে যাওয়া স্তনবৃন্তের বলয় থেকে একটু চ্যাপ্টা স্তনের বৃন্ত ! চ্যাপ্টা হবে নাই বা কেন? ছেলের আর বাবার চোষন খাওয়া বোঁটা যে এগুলো ! পিটার মধ্যে এই বয়সে একটু মেদ নেয়, একটা ছোট ফুটোতে অগভীর নাভিকুন্ড ! আর তার নিচে ত্রিকোণ উদ্যান একদম মরুভূমির মতো, আজ প্রায় ৫ দিন পর স্বামীর সামনে উম্মুক্ত, এই ৫ দিন তো অলিভিয়ার গোপনাঙ্গ প্রাকৃতিক কারণের জন্য স্বামীর কাছে বন্ধ ছিল !

    আজ ঋতুস্রাবের পর দ্বার উন্মোচিত আর স্বাগত জানানোর জন্য অলিভিয়া ভালো করে নেড়া করে এসেছে নিজের যোনিকেশ ! অলিভিয়া প্রদীপবাবুর কাছে এসে চুপটি করে বিছানাতে শুতে বললো ! প্রদীপবাবু স্ত্রীর আজ্ঞা পালন করে খাতে শুয়ে পড়লো আর অলিভিয়া একটা দড়ি দিয়ে স্বামীর হাত পা খাতের স্তম্ভের সাথে বেঁধে দিলো ! অলিভিয়া স্বামীর গাউনের ফিতেটা খানিকটা আলগা করে কাঁচা পাকা লোমে ঢাকা বুকে নিজের কোমল ঠোঁট দিয়ে একটা দুটো টনিতে চুবন এঁকে দিলো, প্রদীপবাবু বললেন এই অলিভিয়া প্লিজ বুকে নয় বুকে নয় নিজের হাত পা সঞ্চালনের চেষ্টা করলেন !

    প্রদীপবাবুর সাথে এতো দিন সংসার করার পর অলিভিয়া ভালো করেই জানে নিজের বরের দুর্বলতা আর স্পর্শকাতর এলাকা গুলো ! অলিভিয়া বারণ না শুনে পুরুষ লোমশ বুল দুটোকে নিজের নখ দিয়ে আঁকড়ে ধরে ঠোঁটদুটো ঘষতে লাগলো আর ঠোঁটদুটো চেপে ধরে থাকতে লাগলো , প্রদীপবাবু কেঁপে উঠলেন আর আস্তে আস্তে পুরুষালি শীৎকার করতে লাগলেন গম্ভীর গলায় , অলিভিয়া এবার নিচু হয়ে নিজের কোমল স্তনগুলো ঘষতে লাগলো প্রদীপবাবুর বুকে, প্রদীপবাবু একটু স্বস্তি পেলেন আর গাউনের তলায় তার পুরুষাঙ্গটা সজীবতা পেতে লাগলো আর ফলস্বরূপ গাউনের নিচের দিকের উচ্চতা বৃদ্ধি পেতে লাগলো !

     

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *