পবিত্রতা ৭ – Bangla Choti Kahini

আমি আপুর কোমর ধরে নিজের দিকে টেনে জরিয়ে ধরলাম। আমার জাঙিয়ার ফোলা জায়গাটা আপুর জোনির জায়গায় ঠেকে গেল। আমি কোন রিয়াক্ট করলাম না। তাহলে আপু কষ্ট পাবে।
আমরা কিছু সময় অমন থাকলে আপু বলল- সোনা। আমাকে তোমার কেমন লাগে?
আমি- ভালো লাগে। খুব ভালো লাগে।
আপু- এমন ভালো লাগা নয় পাগল।
আমি- তাহলে কেমন?
আপু- আমার ফিগার তোমার কেমন লাগে তা শুনতে চাই।
আমি- একদম সেক্সি। দা মোস্ট সেক্সিয়েস্ট গার্ল ইউ আর ইন দা ওয়ার্ল্ড।
আপু- থ্যাংকইউ সোনা। আচ্ছা চলো গিয়ে বসি।
আমরা উঠতেই যাচ্ছি। এমন সময় আপু ওহহহ বলে উঠে।
আমি- কি হয়েছে আপু?
আপু- আমার ব্রার ফিতা খুলে গেছে সোনা। একটু লাগিয়ে দাওনা প্লিজ।
আপু আমার দিক পিঠ করে দারানো। পানিতে বুক সমান গভীরতা। আমি পিঠের ওপর ফিতা বেধে দিলাম। তারপর হাত ধরে পাড়ে উঠলাম। ভিজে শরীরে লেপ্টে থাকা ব্রা পেন্টিতে গড়ন আরও বেশি উপড়ে। আমার সেকেন্ডের জন্য মনে হলো ইশশশশ কেন যে আপু এইটুকুই বা পড়তে গেল। এগুলো না পড়লেই বা না জানি কত সুন্দর লাগতো। পরক্ষনেই মনে হলো একি খারাপ ভাবছি নিজের বোনকে নিয়ে
আপু- কি ভাবছো সোনা?
আমি-না আপু তেমন কিছুনা।
আপু- তেমন কিছুনা কি?
আমি- ভাবছি আমরা ভাইবোন কত খোলামেলা। এটা কি ভালো নাকি খারাপ বুঝতে পারছি না।
আপু মুচকি হেসে আমার হাত ধরে আগে বিচ বেডে বসাল। তারপর টাওয়াল নিয়ে আমার পিছনে গিয়ে গা ঘেসে আমার চুল মুছতে লাগল ও বলল- তোমার কি মনে হয় তা বলোতো শুনি। অনেস্টলি বলো।
আমি- আমি ঠিক বুঝতে পারছিনা আপু। আসলে সমাজে দেখি ভাই বোন মা বাবা সবার মাঝে একটা স্বাভাবিকতা আছে। আমাদের মাঝে কি তা নেই। সবাই তাদের সম্পর্কে স্বাভাবিকতা বুঝে। আমাদের এমন চলাফেরা নাকি অস্বাভাবিক।কেন এমন আপু?
আপু- আসলো সমাজ এখনও মধ্যযুগে পড়ে আছে। বিশেষ করে উপমহাদেশীয় অঞ্চল। এখানে পরিবার কখনোই একে অপরের সাথে মিলেমিশে থাকে না। কেও মনের কথা বলতে সাহস পায়না। সন্তান বাবা মাকে ভয় পায়। ছোটরা বড়দের ভয় পায়। ফলে ভালবাসাতো দূরে সামান্য সম্মান জোটে না। আর মন খুলে চললে তার সব সম্ভব। অনেকে পোশাকে যাচাই করে সম্মান। পোশাকে কখনো লজ্জা ঢাকে না। তা মনে ঢাকে। তোমার কি কখনো মনে হয় যে আমি খারাপ করছি তোমার প্রতি? তোমার সাথে মন খুলে কথা বলি তা কি স্বাভাবিক, ঘুরছি এটা স্বাভাবিক নাকি আগের নরকি জীবনটা ভালো?
আমি- আগের জীবনটা আমার শত্রুর জন্যও চাইনা। আমি এখনই সবচেয়ে খুশি। কিন্তু তোমার কাছে আমার একটা বিষয় জানতে ইচ্ছা করে আপু
আপু- কি সোনা বলো।
আমি- আমার সাথে এমন খোলামেলা চলতে তোমার কোন অস্বস্তি বা কোন খারাপ লাগা কাজ করে যে ছোট ভাইয়ের সাথে এতো ফ্রি হওয়া কি দরকার এমন মন হয়?
আপু- আমি জীবনে একজন সঙ্গী চেয়েছি। আর তা আমার আপন ভাই তা আগে বুঝিনি। এখন তা বুঝি। তোমার মতো মন আর এত ভালোবাসা আর কারও নেই। আর বয়সে তুমি ছোট বলে আরও বেশি প্রিয় আমার কাছে।কারন আবদার করার মতো কেও তুমি আছো। মন খুলে বড়দের বলা যায় না।কিন্তু ছোটদের সাথে সব হয়।আর তুমিতো আমার জান সোনা। আর বললে পোশাক? তুমি আমার জীবনে একমাত্র যার কাছে আমার কোন লজ্জা নেই বা অস্বস্তি নেই। যাকে আমি নিজের জীবনের চেয়েও বেশি ভালোবাসি।তাই লজ্জা নামক কোন বস্তু আমাদের সঙ্গ দূর করতে পারবে না।

আমার মাথায় আপু হাত বিলি করছিল আর বলছিল এসব।আমি আপুর হাত ধরে সামনে আনলাম। আমি বসে থাকায় আপুর ঠিক তলপেট বরাবর মুখ ছিল। আমার নিঃশ্বাস আপুর তলপেটে পড়ছে। আপু হাটু ভেঙে আমার সামনে বসল। দুজনের চোখ এক হল।
আপু আর আমি হাত ধরা।
আপু- তুমি আমার একমাত্র ভালোবাসা সোনা।
আমি- তুমিও আমার একমাত্র ভালোবাসা আপু। তুমি ছাড়া কিছুই ভাবতে পারিনা।
আপু সাথে সাথে আমাকে জরিয়ে ধরল। আপুর গা এখনো ভেজা। ছাড়ার পর আমি- তুমি তাড়াতাড়ি মুছে নাও আপু। নইলে ঠাণ্ডা লাগবে।
আপু- আমিতো তোমায় মুছে দিয়েছি। এবার তুমি দাও।
আমি- আমি দিবো?
আপু- হ্যা। কেন সমস্যা আছে বোনের গায়ে হাত দিতে?
আমি- তাহলে এতক্ষণ কি বোঝালে?
আপু তৃপ্তি হাসি দিয়ে হাত দুটো দুদিক মেলে ধরল আর আমার দিকে চেয়ে বলল- তাহলে নাও।
আমি টাওয়াল নিয়ে আগে আপুর চুলগুলো মুছে দিলাম ও তারপর গলার দিকে মুছলাম। এরপর ক্লিভেজে না ছুয়ে মুছলাম। পিঠও মুছলাম। আপুর ক্লিভেজে বারবার চোখ পড়ছিল আমার। প্রায় আধা অংশভাগ বেরিয়ে আছে। দুই দুধের মাঝের গর্ত যেন পৃথিবীর যেকোনো খাজকে হার মানায়।

এরপর আপু বালি থেকে উঠে দারাল। আপুর পেন্টি সহ পাছার অগ্রভাগ বা উরুতে বালি লেগে আছে। তা আপু হাতে ঝারতে লাগল। পাছাটা কি সুন্দর কাপছে ঝারতে থাকায় আর হাতের চাপে দুধগুলোও দুলছে। একদম টাইট ফিগার আপুর। একবিন্দু মেদ নেই শরীরে। আপু উঠে আমার পাশে বসে আমাকে কোলে বসাল। এত বড় হয়ে এত মানুষের সামনে কোলে উঠে লজ্জা লাগছে।

আপু- লজ্জার কিছু নেই সোনা। আমরা ভালোবাসায় আবদ্ধ ভাইবোন। সবার মতো লজ্জার দেয়াল নেই।
আমি সায় দিয়ে আপুর গালে চুমু দিলাম। আপুও চুমু দিল। আপু আমাকে এদিক ওদিক দেখাচ্ছে। আমি খেয়াল করলাম পুরো বিচে আর কেও আপুর মতো বিকিনি পড়ার সাহস পায়নি। সবাই রেগুলার টাইপ ব্রা পেন্টি পড়া। আপুই একমাত্র ফিতাওয়ালা পড়া। একজনও পেলাম না যার মাধুর্য আপুর একশ ভাগ থেকে একভাগ হবে। কথার মাঝে আমি বলেই দিই- আপু, সবার চেয়ে তোমার বিকিনিটাই বেস্ট।
আপু- কেন বলোতো সোনা?
আমি- কারন কেও আর সাহস করে সৌন্দর্য ফুটিয়ে তুলতে পারেনি। তাই রেগুলার ব্রা পেন্টি পড়েছে। আর তুমি সাহসী মনোভাবে ফিতাওয়ালা ব্রা পেন্টি পড়েছ। যার কারনে তোমার সৌন্দর্য কোটিগুন বেড়ে গেছে।
আপু- ওহ মাই সোনা। উম্মা ফর দি এপ্রিসিয়েশন। তোমার জন্যই স্পেশালি এটা পড়ে এসেছি সোনা।
আমি- থ্যাংকইউ আপু। তুমি কি সামনেও এমন বিকিনি পড়বে?
আপু- অবশ্যই পড়বো জান। তোমার সাথে ঘুরতে এসে তোমাকে সবার কাছে স্পেশাল করতে আমি যদি সৌন্দর্যই না দেখাই তাহলে এ সৌন্দর্য দিয়ে কি লাভ।

আমি এবার সাহস করে কেন জানি বললাম- আপু আমি যদি তোমায় একটা বিকিনি গিফ্ট করি তাহলে কি তুমি নিবে?
আপুর চোখে জল চলে এলো। কথা বলছে না।
আমি- আমি কি ভুল করলাম আপু। মনে কথাটা এসেছিল বলে বললাম। সরি আপু।এতটা বাড়াবাড়ি হয়তো ভুল হয়ে গেছে।তুমি প্লিজ মন খারাপ করোনা আপু। আমি আর এমন আচরণ করবো না।

আপু কান্না থামিয়ে চোখ মুছে বলল- না না সোনা। আমি একদম মন খারাপ করিনি। তুমিও মোটেও বাড়াবাড়ি করোনি। আমিতো নিজেকে পৃথিবীর সব থেকে ভাগ্যবতী মনে করছি যে আমার ভাই অবশেষে মন খুলে কিছু একটা বলল। তাও আমার সৌন্দর্য নিয়ে চিন্তা করে। আই লাভ ইউ সোনা। তুমি আমাকে যেমন বিকিনি দিবে আমি মন থেকে তা গ্রহণ করবো ও তোমায় পড়েও দেখাব। আমার থেকে বেশি খুশি আর কেও নেই সোনা।
আমি মনে শক্তি ফিরে পেলাম। আমি এবার একদম আপুর ওপর মন শক্ত করে ফ্রি হলাম।
আপুর হাত আমার পেটে আঁকিবুঁকি করছিল। হঠাত আপু বলল- আচ্ছা সোনা, ডাব খাবে?
আমি- খাবো আপু। কিন্তু এখানেতো দেখছিনা। রিসোর্ট থেকে আনবে?
আপু- না সোনা। আমরা এখন বিচে হাটবো আর কিনে খাবো। হাটবে আমার সাথে?
আমি- না, আমি পাশের বাসার সখিনার সাথে হাটবো।

দুজনেই অট্টহাসি হেসে উঠল ও হাটতে লাগলাম। হাত ধরে হাটছি আমরা বালিতে। সবাই আগ্রহ নিয়ে আমাদের দিকে তাকিয়ে আছে। আপু আমার সাথে খোলামেলা কথা বলছে বলে খুব ভালোই লাগছে আমার। এমন সময় দেখলাম সামনে একটা কাপল জরিয়ে ধরে কিস করছে। এমন শক্ত করে জরিয়ে ধরেছে যে মাঝে বাতাসও যেতে পারবে না। অবশ্য আপুকেও আমি এমন জরিয়ে ধরেছি। কিন্তু লিপ কিস কখনো দেখিনি সামনাসামনি। দুজন দুজনের ঠোট যেন ছিঁড়ে ফেলবে এমনভাবে চুসছে।আপু আর আমি থেমে গেলাম। অবাক হয়ে একে অপরের দিক তাকিয়ে আবার কিস করতে দেখলাম। শেষ হবার পর আপু বলল- দেখেছ কি অদম্য গতিতে কিস করছে? ওরা যেন পৃথিবীতে একাই। আশেপাশে কত মানুষ। কিন্তু ওরা আপন খুশিতে মগ্ন।
আমি- ওরা মনে হয় হাজবেন্ডে ওয়াইফ তাইনা?
আপু- হতে পারে। আবার বিএফ জিএফ হতে পারে।
আমি- ওদের বাসা থেকে কিছু বলেনা? এমন ওপেন কিস করছে?
আপু আমার বোকা প্রশ্ন শুনে আমার গালে আলতো হাত বুলিয়ে বলল- বর্তমান যুগে এগুলো কোন বিষয় না সোনা। ওদের বাবা মা হয়তো ওদের সাথে ফ্রি। আমাদেরতো আর বাবা মা নেই যে কিছু বলবে। কিন্তু আমার জীবনের সবচেয়ে গুরুত্ববহ মানুষই আমার পাশে আছে।
আমি- আমারও।

আমরা একটা ডাবওয়ালা দেখতে পেলাম।বৃদ্ধ লোক অপলক দৃষ্টিতে আমার দিকে চেয়ে আছে। কি যেন ভাবছে।
আমি ও আপু তা বুঝতে পারলাম। আপু জিগ্যেস করল- দাদু কি ভাবছেন?
বৃদ্ধ- আপনি অনেক সুন্দর। কিছু মনে না করলে একটা কথা জিগ্যেস করি?
আপু- জি বলুন.
বৃদ্ধ- আপনার এই ব্রা পেন্টি কত দাম?
আপু টাকার অঙ্কে বলল- ৮০ হাজার রুপি।
লোকটা আকাশ থেকে পড়ল। মুখটা মলিন হয়ে গেল তার।
আমি- কি হয়েছে? আপনার মুখ মলিন কেন?

বৃদ্ধ- আমার মেয়ের ইচ্ছা এমন ব্রা পেন্টি পড়ে বিচে আসবে। যখন আসে সবার দিকে তাকায় থাকে। আমি কখনো দাম দেখে কিনে দিতে পারিনা। আফসোস লাগে। ওর মার কাছে বলে। লজ্জায় আমাকে বলেও নয়। বাপের সামনে কি মেয়ে এসব পড়ার কথা বলে? কিন্তু আমি বুঝি।
আপু- আপনার মেয়েকে কল করেন।
লোকটা বুঝল না কেন। কিন্তু কল করল।

দুমিনিট পর মেয়েটা এলো। মেয়েটার বয়স ২৪/২৫ হবে। দেখতেও খারাপ না। তবে আমার চোখেতো আপুই সেরা। আমি স্বাভাবিক হিসেবে বলছি। ডাবওয়ালা ও মেয়ে কেও এমনকি আমিও জানিনা কেন ওকে ডাকা হলো।
আপু- তোমার এমন বিকিনি পড়তে ইচ্ছে করে?

মেয়েটা এমন প্রশ্ন কোন অপরিচিত মানুষের মুখ থেকে শুনে চমকে গেল ও বাবার সামনে লজ্জায় পড়ে গেল। মেয়েটা কথা বলল না। মাথা নাড়িয়ে বলল হ্যা।
আপু-আমি যদি তোমাকে একটা গিফ্ট করি পড়বে?

মেয়েটা বোকা হয়ে গেল। কি বলবে বুঝতে পারছে না। লজ্জায় মাথা নিচু করে আছে। এরই মধ্যে একটা ডেলিভারি বয় আমাদের সামনে হাজির। আপু তার কাছ থেকে একটা প্যাকেট নিয়ে মেয়েটাকে দিয়ে বলল- যাও ড্রেসিংরুম থেকে পড়ে এসো।

মেয়েটা ও আমি এবং বৃদ্ধ সবাই হা করে আপুর দিক তাকিয়ে আছি। তবে আমি খুব গর্বিত হলাম আপুর এ মহৎকর্মে। মেয়েটা নিতে চাইল না।
বলল- না মেমসাব। এইসব পড়ে এত মানুষের সামনে আসব কেমনে?
আপু- কোন সমস্যা নেই। এযুগে এসব কিছু না। বাড়িতে পড়ার ইচ্ছে হলে এখানেও সম্ভব। আর বাবার জন্য লজ্জা পাচ্ছ? এই বাবার কোলেইতো ছোট থেকে বড় হয়েছ। তোমার সব জানা বাবার। তুমি এখনও তার কাছে সেই ছোটই আছো।

মেয়েটা বাবার দিকে তাকাল। বৃদ্ধ- হ্যা মা। যা পড়ে আয়। মেমসাব দিয়েছে। আমিতো কোনদিন দিতে পারবো না।
মেয়েটার মুখে স্বস্তির হাসি অনুমতি পেয়ে। সে আপুর কাছ থেকে প্যাকেট নিয়ে গেল। আমরা গল্প করছি বৃদ্ধর সাথে। এমন সময় মেয়েটা সামনে এসে দারাল। পৃথিবীর সকল লজ্জা যেন ওর কাছে। হাত দিয়ে নিজের ক্লিভেজ আর জোনির ফুলে থাকা পেন্টি ঢাকার মিছে চেষ্টা করছে। দেখতে মোটামুটি লাগছে।

কিন্তু প্রথমবার পড়ায় ভালমতো পড়তে পারেনি। ফিতা ঢিলে হয়ে ক্লিভেজ অনেকটা বেরিয়ে গেছে। মেয়েটা এত মানুষের সামনে নিজেকে সামলাতে পারছে না। কিন্তু মেয়েটার লজ্জা ভাঙতে সাহায্য করল ওর বাবা। এগিয়ে এসে মেয়েকে জরিয়ে ধরে বলল- কত্ত সুন্দর লাগতেছে আমার মা।

মেয়েটার মুখে সামান্য হাসি। কিন্তু এখনও হাত দিয়ে ঢেকে রেখেছে। আপু এগিয়ে গিয়ে হাত দুটো সরিয়ে দিয়ে বলল- এটা গোআ। এখানে ডব নরমাল। এমন থাকলে লোকে বাজে মনে করবে। তাদের বুঝতে দিও না প্রথমবার পড়ছো।
আপু ওর ফিতাগুলো ভালো করে বেধে দিল যাতে খুলে না যায়। মেয়েটাকে ঘুরিয়ে দেখল আপু।
আপু- তুমি অনেক সুন্দর। অনেক সেক্সি। ভালো সুন্দর একটা বর পাবে তুমি।
মেয়েটা খুব লজ্জা পেল সেক্সি শুনে। মেয়েটা আপুর হাত ধরে কৃতজ্ঞতা জানাল।

আমরা ডাব নিয়ে হাটতে লাগলাম। আমাদের বেডে গিয়ে বসলাম। দুটো স্ট্র একসাথে আমরা ডাব খাচ্ছি যেন কাপল। একটু পরে আপুর হাত থেকে স্ট্র পড়ে গেল।আমি এগিয়ে দিলাম আমারটা ও বললাম- উড
ইউ জয়েন মি?
আপু- লাকিলি ইয়েস বেবি।
আমি- আপু থ্যাংকইউ।
আপু- কেন?
আমি- ওই মেয়েটাকে এমন খুশি করার জন্য।
আপু- টাকার অভাব অনেকে ইচ্ছা পূরন করতে পারে না।
আমি- মেয়েটা কি লজ্জা পেল তাইনা?
আপু- হুমমমমম। ফিতাও বাধতে পারেনি। লজ্জা পেয়েছে খুব। প্রথমবারতো তাই। পরে ঠিক হবে।
চলো রুমে যাই। আমরা বিকেলে শপিং করবো।

আমরা ওইভাবে রিসোর্টে ঢুকলাম। সবাই আমাদের দিকে তাকিয়ে আছে। রুমে গিয়ে আগে আপু গোসল করে এলো। তারপর আমি। বাথরুম থেকে বেরিয়ে দেখি আপু বারান্দায় দারিয়ে বিচ দেখছে। আরেকটা বিকিনি সেট পড়া। এটা সাদা। একদম পরীর মতো লাগছে আপুকে। কি মনে করতে আমি পিছন থেকে জরিয়ে ধরেছি। আপু চমকে উঠল ও চিতকার দিয়ে উঠল। আমি ভয় পেয়ে গেলাম। আপু পিছনে ঘুরে আমায় দেখে স্বস্তি পেল। আমি- সরি আপু, আর ধরবো না। এমন করা ঠিক হয়নি।

আপু-না সোনা।কোন ভুল করোনি তুমি। তুমি আমায় সারপ্রাইজ দিয়েছ।কখনো তুমি আমায় এমন জরিয়ে
ধরোনিতো। ভেবেছি অন্য কেও।আমি আজ খুব খুশি যে তুমি আমার কাছে আসছো।এবার ধরো আমাকে জরিয়ে।
বলে আপু আবার ওদিক ঘুরে গেল। আমিও আপুকে জরিয়ে ধরলাম পিছন থেকে। আমার হাত আপুর পেটে। আমার হাতের ওপর আপু হাত রেখেছে। নরম পেটে হাত বুলাতে খুব ভালো লাগছিল। আমার মাথা আপুর ঘাড়ে। চুল ও শরীর থেকে অপূর্ব ঘ্রাণ আসছে আমার নাকে। আমার নুনু আপুর পাছার খাজে। কিন্তু তখনও আপুর প্রতি কোন কামভাব আসেনি আমার মনে। তাই আমার নুনু বড় হয়নি। হয়তো এটা বুঝেই আপু আমার দিকে ফিরল ও নুনুর দিকে টাওয়ালে এক নজর দেখল ও কি যেন চিন্তা করল। তারপর আমাকে জরিয়ে ধরে বলল- ইউ আর গড গিফটেড সোনা। আমি তোমায় পেয়ে ধন্য।
আমি- কেন আপু?
আপু- সময় হলেই জানতে পারবে সোনা। উম্মাআ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *