পরিবারের রাজকুমার -১ – Bangla Choti Kahini

নমস্কার সবাই কে আমার এটা প্রথম গল্প লেখা সেইজন্য কিছু ভুল ত্রুটি হলে ক্ষমা করে দিবেন।

আমার নাম সোহম। আমার বয়স ১৮ বছর। আমি দ্বাদশ শ্রেণীতে পড়াশুনা করছি। এই গল্পটা আমার যৌনজীবন নিয়ে কিভাবে তার শুরুটা হয়। আমি খুব ফর্সা ও নয় আর শেমালাও নয় মাঝারি রঙের। বাড়িতে সারির চর্চা আর বেয়ামের কারনে মোটামোটি ভালো দেখতে ভেবে রেখেছি যে কলেজ এডমিশন নেয়ার পার জিমেও জয়েন করবো ।

আমার বাড়িতে আমার বাবা বয়স ৫৪ একজন নিম্নমানের সরকারি কর্মচারী আর আমার মায়ের বয়স ৪৮ সামান্য একজন গৃহবধূ।আর আমার বোরো বোনের বয়স ২৫ সে ডাক্তারি ছাত্রী শেষ বর্ষের। আমার মেজো বোনের বয়স ২৩ বছর আর্চিটেক্ট ইঞ্জিনিয়ার সে এক মাল্টিন্যাশনাল কোম্পানি তে চাকরি পেয়েছে এই বছর। আমার সেজো বোনের বয়স ২০ বছর সে একজন সাব ইন্সপেক্টর আমাদের থানার ছোট থেকে তার পুলিশ অফিসার হওয়ার সপ্ন ছিল সেটা সে পুরান করেছে আর তার পরের লক্ষ আইপিএস অফিসার হওয়া তাই তার সে প্রস্তুতি নিচ্ছে । আমার ছোট বোন বয়স ১৯ সে এখন অনার্স নিয়ে পড়াশুনা করছে । আমার সব দিদিরাই দেখতে খুব সুন্দর।

আমার বাবার দুই ভাই আমার এক ছোট কাকা আছে তার দুই মেয়ে যে আমার চেয়ে বড় একজন ২৪ আর একজন ২৩ দুইজনেই চাকরি করে একজন সরকারি স্কুলের টিচার আর একজন প্রাইভেট কোম্পানি তে মেনেজার। আমাদের এই দুই পরিবার এর মধ্যে আমি একমাত্র পুত্র সন্তান আর সবার থেকে ছোট সেইজন্য আমাকে সবাই খুব ভালোবাসে আর খুব আদর করে আমার সব বায়না আর আবদার মেটায় কিন্তু আমি তার দূর উপযোগ করিনা আমিও পড়াশুনা তে খুব ভালো মাধ্যমিকে ষ্টার মার্ক পেয়েছি ইংলিশ আমার প্রিয় সাবজেক্ট সেইজন্য আর্টস সাবজেক্ট নিয়েছি ।

এইবার আসল কাহিনী তে আসা যাক আমার বাড়ার সাইজ লম্বাটে ৮ ইঞ্চি আর ঘেরে তে আড়াই ইঞ্চি। আমার দিন এবাভে কেটে যাচ্ছিলো আমি চোদাচুদি জিনিসটা মোটামোটি জানতাম কি হয় কিন্তু সেইভাবে কোনো আকর্ষণ ছিলোনা কারণ বাড়ীতে এত মেয়ে থাকার কারণে কোনোদিন কাউকে খারাপ নজরে দেখেনি আর আমার চিন্তাভাবনা তেওঁ আসেনি তাই বাইরের মেয়েদের সাথে খুব একটা কথা বলতাম না । কিন্তু একদিন মাঠে ক্রিকেট খেলার সময় আমার বাড়াতে বল লেগে যায় সেই জন্য আমার প্রচুর যন্ত্রনা হয় আর আমি সেন্স লেস হয়ে পড়ি।

আমাকে আমার বন্ধুরা বাড়িতে নিয়ে আসে কারণ আমার বড়দি একজন ডাক্তার তাই তারা সবাই জানে আমার বাড়িতেই চিকিৎসা হয়ে যাবে ।আমাকে বাড়িতে আনার পর মা আমায় এই অবস্থায় দেখতে পেয়ে কান্না শুরু করে দেয়।
মা : আমার ছেলের এই অবস্থা কি করে হলো আর কাঁদতে থাকে ।

আর আমার বা বন্ধুদের জিজ্ঞাসা করে সোহমের কি হলো এই রকম সেন্স লেস কেন হয়ে গেছে । কিন্তু কেউ বলছেনা তারা বলে সোহম এর বড়দি কে কল কারো আর বাড়িতে তাড়াতাড়ি আস্তে বোলো । তখন বাড়িতে কেউ ছিলোনা । কাকা আর কাকী পশে তাদের বাড়িতে ছিল কিন্তু তাড়াহুড়োতে মা তাদের ডাকতে পারেনি ।
মা তাড়িতাড়ি বড়দি কে কল করে আর আমার সারির খারাপের কথা জানায়।মা: বোরো খুকি তাড়াতড়ি বাড়িতে আয় তোর ভায়ের কি হয়েছে আমি কিছু বুজতে পারছিনা তাড়িতাড়ি বাড়িতে চলে আয় বলতে বলতে কাঁদতে থাকে ।
বড়দি এটা শুনার পর তার মনের ভিতর ভয় করে যে তার প্রাণের সোনা ভায়ের কি হলো যে মা এইরকম করে কাঁদছে ।

বড়দি : মা তুমি কোনো চিন্তা করোনা আমি এখনই আসছি ।
মা : তাড়াতড়ি আয় মা ।

দিদি ফোনটা রেখে দেয় । এইদিকে আমায় বেডে শুইয়ে দেয়া হয় আর আমার চেহারার উপরে পানির ছিটে মারা হয় সেন্স ফেরানোর জন্য তারপর আমার সেন্স ফেরে কিন্তু আমার প্রচুর যন্ত্রনা শুরু হয় আর আমি প্রচুর কান্না কাটি শুরু করে দেয় তারপর মা আমার মাথার কাছে বসে মাথায় হাত বুলাতে বুলাতে বলতে থাকে বুবু তোমার কি হয়েছে আমাকে বোলো তোমার কিছু হবেনা এখনই তোমার বড়দি চলে আসবে ।

এই দিকে আমার বড়দি তাড়াতড়ি গাড়িতে করে বাসায় ফিরে আর সোজা বেডরুমে চলে আসে ।
আমাদের বাড়িতে তিনটে রুম আছে একটি রুমে মা বাবা থাকে । আর একটি রুমে বড়দি আর মেজদি থাকে আর আমার রুম টাতে দুটো বেড আছে একটিতে সেজদি আর ছোটদি থাকে আর একটিতে আমি থাকি তো দিদি আমার রুম টাতে আসার পর আমার মাথায় হাত বুলিয়ে জিজ্ঞাসা করে । কি হয়েছে তোর এমন কাঁদছিস কেন আমি লজ্জ্যাতে আর ভয়ে কিছু বলতে পারছিনা তক্ষণ এক বন্ধু আমার দিদির কানে কানে বলে দেয় কি হয়েছে । তখন দিদি সবাই কে উদ্দেশ করে বলে ।

বড়দি : দেখে শুনে খেলতে পারোনা বলে। আচ্ছা ঠিক আছে এখন তোমারা বাড়িতে যাও তোমাদের বন্ধুর কিছু হয়নি ঠিক হয়ে যাবে ।
তখন আমার বন্ধুরা ঠিক আছে বলে চলে যায় ।
এই কথা শুনার পর মা রেগে যায় ।
মা: কি বলছিস কি তোর ভায়ের কিছু হয়নি তাহলে এই ভাবে কাঁদছে কেন। বড়দি : তুমি একটু থামো আমায় দেখতে দাও ।
তারপর দিদি একটা বেথার ট্যাবলেট দেয় আর আমার পেন্ট তা খুলার জন্য চেষ্টা করে ।আমি বুজতে পাড়ার পর আমি বলি।
আমি : দিদি এটা কি করছো আমার পেন্ট খুলতেছো কেন ।
বড়দি : খুলে না দেখলে বুঝবো কি করে কি হয়েছে ।
আমি : প্লিজ পেন্ট খুলবেনা আমার লজ্জা করতিছে আর মা ও পাশে আছে আমি খুলতে দিতে পারবোনা । তখন মা রেগে যায় আর বলে ।
মা : মায়ের সামনে কিসের লজ্জা রে আর তোর সব দিদি রা তোকে ছোট বেলা থেকে কাছে নিয়ে ঘুরেছে তোকে স্নান করিচ্য়ছে আর তোর বড়দি তো একজন ডাক্তার তার সামনে কিসের লজ্জা এমনকি তোর যে কোনো িদিদের কাছে কক্ষনো লজ্জা করবিনা ।

এবার ওর পেন্টটা খুলতো । তখন দিদি আমার পেন্টটা খুলে আর আমার বাড়াটা বেরিয়ে আসে একেবারে ফর্সা আর মুখের কাছটা একেবারে লাল টমেটোর মতো মাথাটা বেড়িয়ে আসে আর নিচের দুটো বিচিও বেরিয়ে আসে একবারে পরিষ্কার দেখা যাচ্ছে একটা বিচি ফুলে গেছে তখন দিদি একটা পৈন রিমোভার স্প্রে করে দেয় সঙ্গে সঙ্গে ঠান্ডা হয়ে যায় আর বেথাও কমতে থাকে কিন্তু বিচিটা ফুলে রয়ে গেছে । তখন আমার মা আমার লিঙ্গের সাইজও দেখে শক খেয়ে যায় । আর মনে মনে ভাবে সোহম এর বাবার লিঙ্গের সাইজ এটার থেকে অর্ধেক হবে লম্বাতেও আর ঘেরে তেওঁ মানে এটার কাছে একেবারে বাচ্চা ।

এই সময় আমার দিদি ও ভাবতে থাকে তার ডাক্তারি পড়া আর প্রাকটিস করার সময় অনেকের শরির দেখেছে কিন্তু নিজের ভায়ের এতো বোড়ো জিনিস টা দেখার পর তার ও মনে লোভ হতে থাকে এটা যার ভিতরে যাবে তাকে এই জিনিস প্রচুর সুখ দেবে ।

ভাবনার জগৎ থেকে বেরিয়ে দিদি বলতে লাগে ।
বড়দি : ভাই তোর নিচের বল টা একেবারে ফুলে গেছে এটাকে ক্রিম দিয়ে মালিশ করতে হবে ।

চলবে।

চেষ্টা করবো প্রতিদিন আপডেট দেওয়ার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *