প্রোফেসরের কেলেঙ্কারি পর্ব – ১ – Bangla Choti Kahini

লকডাউন শেষ হওয়ার পর কলেজ শুরু করার আদেশ দিলো সরকার৷ অফলাইনের গন্ডি থেকে বের হয়ে এসে সত্যিসত্যি কলেজে ইউনিভার্সিটিতে যাওয়া শুরু করলো ছাত্রছাত্রীরা। যদিও প্রথম প্রথম অনাভ্যস্থতার কারণে ছেলেমেয়েদের আসা যাওয়ার পরিমান কম ছিলো, তবে ধীরে ধীরে বাড়ছে।

মিসেস শিপ্রা ব্যানার্জি জে.এস কলেজের ইংরেজি বিভাগের অধ্যাপিকা৷ বয়স হয়েছে ৩৮ বছর। দুই সন্তানের মা হওয়ার পরেও নিয়মিত শরীরচর্চা, পার্লারে যাতায়াত, ফ্যাশন সচেতনতা সব মিলিয়ে শরীরের গঠন খুব সুন্দর। হালকা বাদামী গাত্রবর্ণ, বেশ লম্বা, পান পাতার মতো মুখ মন্ডল, মাঝারি সাইজের কিন্তু টাইট দুটো স্তন, হালকা মেদের ছোঁয়া পাওয়া পেট, আর একদম গোলাকার দুটো পাছা। সব মিলিয়ে তিনি একটা সেক্স দেবী। বিধবা হয়েছেন ২০১২ সালে। বিশাল ব্যবসায়ী ও বিলিওনিয়ার স্বামী ক্যান্সার আক্রান্ত হয়ে মারা যান। সেই থেকে আর বিয়ে করেননি শিপ্রা৷ অন্যরা জিজ্ঞাসা করলে জানান ছেলেদের কথা ভেবেই তিনি আর বিয়েটা করতে চাননি।

একেই বিধবা তার উপর মৌচাক চাপলে যেভাবে মধু গড়িয়ে পড়ে,তাঁর শরীরের প্রত্যেক ঘাঁজ থেকে তেমনভাবে সেক্স গড়িয়ে পড়ে৷ ফলে কলেজের অধ্যাপক থেকে ছাত্র সবাই তাঁর রস গ্রহণে আগ্রহী। কিন্তু বিশাল ধনী আর ব্যক্তিত্বসম্পন্ন এই মহীলাকে আয়ত্ত করা কারো পক্ষেই সম্ভব হয়ে ওঠেনি৷ তিনি নিজস্ব গাড়ী নিয়ে কলেজে ঢোকেন। কখনো শাড়ীর সাথে কুয়ার্টার হাতার ব্লাউজ, কখনো জিন্স-টপ আবার কখনো শালোয়ার কামিজ পরে কলেজে আসেন৷ গাড়ী থেকে মোহ ছড়াতে ছড়াতে নামেন আবার মোহ ছড়াতে ছড়াতে চলে যান৷

লকডাউনেও মাঝেমধ্যে কলেজে আসতে হয়েছে তাঁকে, তবে ক্লাস করিয়েছেন অনলাইনে৷ তাই নতুন ছাত্রছাত্রীদের সাথে ঠিক মুখ চেনাচিনি হয়ে ওঠেনি৷

কলেজ খুলতে নাম মিলিয়ে মিলিয়ে ছাত্রছাত্রীদের সাথে পরিচিত হয়ে নিলেন মিসেস শিপ্রা। যদিও সবার সাথে পরিচয় হয়ে ওঠেনি৷

পনোর দিন মতো কাটলো এইভাবে। এরপর এক সোমবারে বেলা ১১ টার ক্লাসে প্রবেশ করলেন মিস শিপ্রা।বরাবরের মতোই গম্ভীর মুখে টিচার স্টেজের উপরে উঠে টেবিলের উপর রাখলেন হাতের খাতাটা। তারপর উপস্থিত ছাত্র-ছাত্রীদের দিকে তাকিয়েই একটু চমকে উঠলেন৷ তার বামপাশের প্রথম বেঞ্চে যে ছেলেটা বসে আছে সে আজ প্রথম অফলাইন ক্লাসে আসলেও তাকে ভালো ভাবেই চেনেন মিস শিপ্রা৷ এই ছেলের নাম জিশান খান। টিকটক ভিডিও, শর্ট ভিডিওজ, মডেলিং, ইনফ্লুয়েন্সিং এসব করে বেড়ায় এই ছেলে৷ কয়েক লাখ মানুষ ফলো করে একে।  কিন্তু এই ছেলে তাঁর ক্লাসে কেন! তারপর মনে পড়লো, অনলাইন ক্লাসে রিয়াজ নামের একটা একাউন্টকে প্রায় তাঁর ক্লাসে দেখতেন।  কিন্তু অনলাইন ক্লাসে ছাত্রদের ভিডিও অফ রাখার ইন্সট্রাকশন দেওয়া ছিলো,  সেজন্য তিনি এর আগে এই ছেলেকে দেখতে পাননি৷

স্বামীর মৃত্যুর পর থেকেই মিসেস শিপ্রার একদম ইয়াং এডাল্ট ছেলেদের প্রতি তীব্র আকর্ষন এসেছিলো৷ সেই আকর্ষণ থেকে অফলাইন আর অনলাইনের অনেকগুলো ছেলেকেই তিনি ভালো করে দেখেন, তাদের নিয়ে কল্পনা করেন। ফিঙ্গারিংও করেন এদের ভেবে। এরকমই কয়েকজন ছেলেদের মধ্যে একজন হলো জিশান৷ আজকে তাকে নিজের ক্লাসে স্টুডেন্ট হিসেবে দেখে গোটা দেহে একটা শিহরণ খেলে গেলো মিস শিপ্রার৷

জিশান মূলত একজন টিকটক,ইন্সটা ইনফ্লুয়েন্সার…. রিলস বানিয়ে নাচানাচি করে আরকি৷ এদের আচার আচরণ দেখে বোঝাই যায় এদের বুদ্ধিটুদ্ধি তেমন নেই। তবে শরীর দেখিয়ে চলে যেহেতু, তাই সে এরা ছেলেই হোক বা মেয়ে শরীরটা একদম জমজমাট রাখে৷ জিশান ছেলেটা দেখতে বেশ হ্যান্ডসাম, মুখটা কিউট, ফিগারও সুন্দর।

মিসেস শিপ্রা জিশানের ছবি দেখেই ফিঙ্গারিং করেন আরকি।

নিজের সামনে জিশানকে দেখে কিছুক্ষনের মধ্যে প্যান্টিটা ভিজিয়ে ফেললেন মিসেস শিপ্রা৷ যদিও বাইরে তাঁর স্বভাবসুলভ গাম্ভীর্য বজায় রেখেই গেলেন৷ প্রত্যেক ছাত্রছাত্রীদের প্রথম ক্লাসে পরিচয় জিজ্ঞাসা করেন, কিন্তু জিশানের ক্ষেত্রে সেটাও করলেননা৷ পড়িয়ে গেলেন পুরো ক্লাসটাই। সামনে থাকা মোবাইলে ক্লাস শেষ হওয়ার আগে বেজে উঠলো একটা এলার্ম। মিসেস শিপ্রা বুঝতে পারলেন আর পাঁচটা মিনিট বাকি ক্লাস শেষ হতে। যেটা পড়াচ্ছিলেন সেটা এক মিনিটে শেষ করে দিলেন। তাকালেন সামনের ছাত্রছাত্রীদের দিকে। সামনের বেঞ্চে ডানদিকে বসেছে অনন্যা৷ বেশ ভদ্র বেশের একটা ছাত্রী। কথা আরম্ভ করলেন তার সাথেই।

– তোমাদের সিলেবাসে আমার আর কি বাকি আছে গো?

– ম্যাম সিসি ১১ র কয়েকটা পার্ট আপনার আছে।

– বেশ, কদিনের মধ্যে সেটাও শেষ হয়ে যাবে৷

চোখগুলো ঘোরালেন সবার দিকে। বেশ সময় নিয়ে সকলের দিকে তাকালেন৷ কারো দিকে লক্ষ্য না দিয়ে একবার বললেন

– কারো কিছু প্রশ্ন থাকলে করতে পারো।

স্বভাবতই কোন উত্তর এলোনা। এরপর মিসেস শিপ্রা সবার উপর চোখ বুলিয়ে এসে থামালেন জিশানের কাছে।

– তোমাকে তো এর পূর্বে কখনো দেখিনি!

জিশান যেন কোন একটা ভাবনায় ছিলো, প্রোফেসরের প্রশ্ন পেয়ে যেন একটু চমকে উঠলো। তারপর বললো

– ইয়েস ম্যাম। একচুয়ালি আমি আপনার অনলাইন ক্লাসে থাকতাম। বাট এই লাস্ট কটা দিন একটু ব্যস্ততায় থাকার কারণে কলেজে আসতে পারিনি।

– ওহ আচ্ছা। বেশ। তোমার নামটা কী?

– ম্যাম, মাইসেল্ফ জিশান খান।

– আচ্ছা! জিশান! নাইস নেম।

– ইউ নো, আই হ্যাভ এন অবশেসন ফর নেমস। পৃথিবীর প্রায় সব জায়গার মানুষের নাম, নাম রাখার পদ্ধতি এসব আমি খুব ভালো করে লক্ষ্য করি৷

ক্লাসের সবাই মিসেস শিপ্রার দিকে একটু অবাক অবাক চোখে ভাবছে৷ প্রচন্ড টাকাওয়ালা, প্রচন্ড শিক্ষিত আর প্রচন্ড স্মার্ট এই মহীলা কত কিছু নিয়েই মাথা মারে।

কথা শুরু করলেন প্রফেসরই।

– জিশান, তোমার বাড়ীটা কোথা?

–  আমাদের বাড়িটা ম্যাম হরিশপুরের দিকে।

– ওহ আচ্ছা! বেশ দুরেই তো! এইজন্য দৈনিক আসতে পারোনা বুঝি!

– দুরত্বটা ব্যাপার না ম্যাম। আমি গাড়ী নিয়ে আসি।

– আচ্ছা! বেশ।

এরই মধ্যে ঘন্টা পড়ে গেলো। “ওকে স্টুডেন্টস, এখন তবে আসি” বলে বের হয়ে গেলেন মিসেস শিপ্রা। বের হওয়ার সময় জিশানের বেঞ্চ ঘেষে না গিয়ে পারলেননা তিনি৷ ছেলেটা দেখুক তাঁর হালকা মেদ লাগা মসৃণ ফর্সা পেটিটা। সাথে শাড়ীর উপর থেকে তাঁর তানপুরার মতো গোল পাছাটাও।

বাইরে বের হয়ে তিনি অনুভব করলেন, ছেলেটা খুব ভালো করে তাকে দেখছে। নিশ্চয় আজ রাতে তাকে কল্পনা করে মাল ফেলবে জিশান। এতদিনে বারবার যাকে দেখে ফিঙ্গারিং করেছেন আজ সে তাঁকে দেখে ফেলবে এটা ভেবেই তিনি আরেকবার প্যান্টি ভিজিয়ে ফেললেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *