প্রোফেসরের কেলেঙ্কারি পর্ব – ৩ – Bangla Choti Kahini

আগের পর্ব

সেদিন পুরো রাতটা জিশানের প্রায় জেগেই কেটেছে। সে পুরো শিওর যে মিসেস শিপ্রা অনেক্ষন ধরেই তার ফুলে থাকা ঊরুসন্ধিটা দেখেছে। তাহলে কি মিসেস শিপ্রা তার প্রতি আকৃষ্ট!  তাকে শরীরকে কামনা করেন তিনি? তার চারপাশে মেয়েদের গাদা ভীড়, সবাইই তাকে কামনা করে৷ কিন্তু কারো প্রতিই কখনো টান অনুভব করেনি জিশান। এদের দেখলে মনে হয় এরা যেন কোন অগভীর জলাধার দিয়ে বয়ে চলা জল।

কিন্তু মিসেস শিপ্রা! তিনি যেন একটা গভীর সমুদ্র। তার নীচে লুকিয়ে আছে কত অজানা রহস্য। ডুবুরি হতে ইচ্ছে করে জিশানের৷ দিনের বেলা দেখা মিসেস শিপ্রাকে মনে করার চেষ্টা করে জিশান।

হালকা কাজ করা নীল শাড়ীতে ছিলেন তিনি, আর সাদা হাফ হাতা ব্লাউজ৷

জিশানের মনে পড়লো শিপ্রার হাতের বাহুটা৷ মেয়েদের বাহুর প্রতি জিশানের একটু বেশিই দূর্বলতা আছে। গোল মসৃণ হাতগুলো দেখলে জিশানের মুখ গুঁজে দিতে ইচ্ছে করে৷ শিপ্রার ব্লাউজের বাইরে পাকা গমের মতো উজ্জ্বল সুডৌল মসৃণ বাহুগুলো দেখে জিশানের অনেকবার মনে হয়েছে চুষে খায়।

আঁচলের আড়ালে থাকা শিপ্রা ম্যাডামের বুকটা মনে পড়ে জিশানের। বেঢপ বড়ো নয়, ইভেন শাড়ীর উপর থেকে তেমন বোঝা যায়না৷ তবে আঁচলের ফাঁক থেকে ম্যাডামের সাইড বুবটা অনেকবার দেখেছে জিশান৷ তার মনে হয়না সেগুলো স্যাগি হয়ে গিয়েছে। এখনো যথেষ্ট টাইট আর ভরপুর৷ দু হাতে দুটো তুলে নিতে পারলে!

জিশানের বাঁড়াটা জেগে উঠে স্লিপিং পাজামার মধ্যে হাঁসফাস করছে। জায়গা কম হওয়ায় ঠিকঠাক দাঁড়াতে পারছেনা৷ পাজামাটা একটু নামিয়ে দিয়ে বাঁড়াটাকে মুক্তি দিলো সে৷ ছয় ইঞ্চির শক্ত আর মোটা বাঁড়াটা বাইরে বেরিয়ে মুক্তির বাতাসে সোজা হয়ে দাঁড়িয়ে স্যালুট দিলো। চারিদিকে ক্লিন শেভ করে রেখেছে জিশান। হাতের মুঠোয় বাঁড়াটা ধরে সে। এসির ভেতর গোটা শরীর ঠান্ডা থাকলেও বাঁড়াটা উত্তাপ দিচ্ছে।

কল্পনায় জিশানের চোখ পিছলে চলে গেলো শিপ্রার পেটে। মসৃন পেটটায় যেন মাখনের প্রলেপ৷ হালকা মেদগুলো যেন চেঁটে খাওয়ার মতো।

মনের অজান্তে কখন যেন টাইট বাঁড়াটা ধরে উপর নীচে করতে শুরু করেছে সে। কল্পনায় সে দেখছে মিসেস শিপ্রাকে। তার দুই পায়ের মাঝে। আধা শক্ত বাঁড়াটার উপরে সুড়সুড়ি দেওয়ার জন্য আলগাভাবে আঙ্গুল বোলাচ্ছেন৷  বাঁড়াতে রক্তচাপ বাড়ছে খুব৷ টনটনিয়ে উঠছে৷ আর পারছেনা জিশান। ফেলতে হবে।

– আহ শিপ্রা ম্যা.. আআআআ….ম! আপ…নার পেটি…তেএএএএএ আমার মাল….।

গঙিয়ে উঠতে থাকে জিশান৷ তার কোমরের কাছটা বেঁকে উপরের দিকে উঠে আসে। তারপরই ভলকে বেরিয়ে আসতে থাকে উষ্ণ তরল মাল। যেন থামছেনা। গলগল করে বেরিয়ে এসে পড়ছে জিশানের হাতে।

কাটা গাছের মতোই বিছানায় লুটিয়ে পড়ে জিশান৷ প্রচন্ড ক্লান্তি তার৷

তবুও মনে তার দৃঢ় পরিকল্পনা।

– শিপ্রা ম্যাম!  আমি আপনাকেই চাই৷

ঘুম এসে যাওয়ার আগে পর্যন্ত তার মাথায় এই কথাটাই বারবার ঘুরতে থাকলো।

ছেলেদের কোলে নিয়ে মিসেস শিপ্রা যখন ঘরে ঢুকলেন তখন পড়ন্ত বিকাল। অত্যাধুনিক বাড়ীর ভেতরে জ্বলে উঠলো বিভিন্ন রকমের আলো। দুতলায় ছেলেদের রুমের ভেতরে গিয়ে বাথরুম থেকে হাত মুখ ধুয়ে আসার আদেশ দিলেন তিনি। নিজেও ঝটপট শাড়ি চেঞ্জ করে ফিরে এলেন কুলোট প্যান্ট আর ট্যাংক টপ পরে। বাইরে ভদ্র কাপড় পরলেও ঘরে সবসময়ই পরে থাকেন হালকা, এক্সপোজিং কাপড়। নিজেও হাত মুখ ধুয়ে বেরিয়ে এলেন কিচেন আর ডাইনিং এরিয়ায়৷ প্রশস্ত আর আধুনিক ডাইনিং এরিয়াটা যেন ড্রয়িং রুমেরই একটা অংশ৷ অত্যন্ত পরিচ্ছন্ন আর নয়নাভিরাম কিচেনটা তাঁর বাড়ীর অন্যান্য আসবাবের মতোই লোকের সামনে প্রকাশ করে রাখা যায়৷ দেশের বিখ্যাত একজন ইইন্টেরিয়র ডিযাইনারকে করিয়েছিলেন তিনি৷ বিলিয়নার স্বামী হলে করানোই যায়৷

হাসতে হাসতে সিঁড়ি টপকে নেমে এলো দুই ভাই। কালকে ক্লাসে গিয়ে কীভাবে সবাইকে জানাবে যে জিশান তার মাম্মার ছাত্র, তারই প্ল্যান করছে তারা। এসময়টা মিসেস শিপ্রা পুরোদস্তুর মায়ের ভুমিকায় থাকেন৷ তারপরও ছেলেদের মুখে জিশানের নাম শুনে কয়েক মুহুর্তের জন্য আনমোনা হয়ে যান তিনি। তবুও নিজেকে সামলে নেন৷

– তাড়াতাড়ি চলে এসো তোমরা! সন্ধ্যা হতে চললো। এক্ষুনি তন্বি ম্যাডাম এসে যাবেন৷

নুহাশ আর নিনিত হাসিমুখেই এসে বসে ডাইনিং টেবিলে। দুটো প্লেটে বাটার ব্রেড আর স্ক্র‍্যাম্বেল্ড এগ সাজিয়ে দেন শিপ্রা৷ সাথে দেন ব্ল্যাক গ্রেপ্স আর পমেগ্রান্ট জ্যুস৷

সবসময়ই ছেলেদের হেলদি খাওয়াতে চেষ্টা করেন শিপ্রা। নিজের জন্যও একই খাবার প্রস্তুত করলেন তিনি। খেতে বসলেন ছেলেদের সাথে৷

খোঁজ খবর নিলেন ছেলেদের সারাদিনের। যদিও ছেলেরা যা বললো তাঁর থেকে বেশি বললেন শিপ্রা। গল্প শোনালেন, জোক ক্র‍্যাক করলেন, ছেলেদের হাসালেন৷ ছেলেদের থেকে তিনি তেমন কিছু আড়াল করলেননা। বন্ধুত্ব গড়ে তুলেছেন তাদের সাথে। তাঁর মূল উদ্দেশ্য হলো ছেলেরা ম্যাচুওর হয়ে উঠুক।

ছেলেরা তখনও খেয়ে ওঠেনি৷ এরমধ্যে দরজায় কলিংবেল বাজলো। দরজা খুললেন শিপ্রা। বাইরে তন্বি এসেছে।

– গুড ইভিনিং তন্বি!  ভেতরে এসো।

– ম্যাম বাইরে আপনার কারটা নিয়ে একজন মেক্যানিক দাঁড়িয়ে আছে।

– ওহ আচ্ছা! গাড়ীটা এসে গিয়েছে তাহলে। এই….তন্বি, শোননা। গাড়ীটা গ্যারেজে পার্ক করিয়ে দিয়ে কী টা সাথে নিয়ে ভেতরে এসোনা! আমি এই অবস্থায় আর ওখানে যেতে চাইছিনা৷

– ওকে ম্যাম! আসছি।

তন্বি মূলত এই পাড়ারই মেয়ে। দুবছর আগে গ্র‍্যাজুয়েট করেছে মিসেস শিপ্রাদের কলেজ থেকেই৷ নিম্নমধ্যবিত্ত ফ্যামিলির মেয়ে। তবে অসাধারণ মার্জিত স্বভাবের আর মেধাবী৷ কোলকাতা ইউনিভার্সিটি থেকে এই বছরে এম.এ র শেষ সেমিস্টার চলছে।

আট মাস হলো তন্বির বাবা মারা গিয়েছেন৷ পরিবারে উপার্জন করতেন একাই। তাই পরিবারটা বিপদে পড়েছে।মধ্যবিত্ত হওয়ায় মান-সম্মানের উচ্চ বোধটা রয়ে যাওয়ায় তন্বির মা কারো বাড়ী কাজ করতেও বের হতে পারছেননা৷ তখনই তন্বিকে ডেকে নেন মিসেস শিপ্রা৷ দায়িত্ব দেন ছেলে দুটোকে দেখার৷ পড়ানো তো বটেই, সাথে ঘুরতে নিয়ে যাওয়া, টিভি দেখা সবই করবে তন্বি। তার ডিউটি শুরু হয় সাড়ে চার‍টে পাঁচটা থেকে আর শেষ হয় দশটার দিকে। কখনও শিপ্রাই তাকে রাত্রে খাইয়ে বাড়ী পাঠান৷  বিনিময়ে মাসে দশ হাজার টাকা দেন তাকে৷ সাথে প্রয়োজনিয় জিনিসপত্র আর খুশি করেও এটাসেটা তিনি দেন৷

গাড়ীটা পার্ক করে চাবিটা নিয়ে ফিরে এলো তন্বি৷ এই বিকালে স্কুলের পড়েই ছেলেদের পড়তে বসাতে নারাজ শিপ্রা। এসময় তন্বি ছেলেদের নিয়ে বাইরে আধাঘন্টা বা পঁয়তাল্লিশ মিনিট হাটবে, তারপর ফিরে আসবে৷

খাওয়াদাওয়া শেষ করে তন্বির সাথে হৈচৈ করতে করতে বের হলো নুহাশ আর নিনিত। দরজাটা লক করে দিলেন মিসেস শিপ্রা।

‘উম্মম! সারাদিন পর একটু নিজস্ব সময়।’

একা থাকতে ভালোই লাগে তাঁর। দ্রুত অপরিষ্কার প্লেট গ্লাসগুলো ধুয়ে ফেললেন তিনি। তারপর ঢুকলেন জিমের রুমে। কুলোট প্যান্টটা চেঞ্জ করে পরে নিলেন একটা কাপরি৷ হেডফোনে ওয়ার্কআউট গানের প্লেলিস্টটা চালিয়ে দিয়ে ট্রেড মিলে ছুঁটতে শুরু করলেন৷

টানা পঁয়তাল্লিশ মিনিট ছুঁটে যখন বের হয়েছেন, তখন ছেলেরা ঘুরে এসে উপরের ঘরে চলে গিয়েছে। প্রোটিন সাপলিমেন্টটা শেকারে নাড়তে নাড়তে একবার দোতলা থেকে ঘুরে এলেন তিনি৷ তিনজন মিলে একটা আইপ্যাডের উপর ঝুঁকে কিছু একটা দেখছে।

একতলায় নেমে এসে নিজের বেডরুমে ঢুকলেন মিসেস শিপ্রা। বেশ বড়ো বেডরুম। ছিমছাম। একটা মাস্টার বেড, একটা দেওয়াল জুড়ে বড়ো আয়না, একটা ড্রেসিং টেবল, ঘরের এক পাশে একটা মখমলের কার্পেটের উপর দুটো সোফা চেয়ার মুখোমুখি বসানো আর মাঝে একটা টি টেবল। সাথে সুন্দর বাথরুম এটাচড। ঘেমে ভিজে যাওয়া কাপরি, ট্যাংক টপ খুলে জড়ো করে দিলেন ব্যবহৃত কাপড়ের বাকেটটায়। খুলে দিলেন ব্ল্যাক ব্রা আর প্যানটিটাও। প্যান্টিটা শুধু আজ ঘামেই ভেজা না। কয়েকবার গুদের রসেও ভিজেছে সেটা। উলঙ্গ দেহে ফিরে আসলেন বেড রুমে। তবে তার আগে বাথটাবে জল ভরতে দিতে ভুললেননা৷ ক্লান্ত শরীরটা সোফা চেয়ারে এলিয়ে দিয়ে চোখ মুজে পরে রইলেন কিছুটা৷ ঘামটা শুকিয়ে শরীরটা বেশ ঠান্ডা হয়ে গিয়েছে।

নাহ, আর বসে থাকা না। এবার উঠে স্নানটা সারতে হবে।

উঠতে গিয়ে আয়নায় চোখ পড়লো মিসেস শিপ্রার। রুমের হালকা আলোতে নিজের দেহের পুরো আবয়বটা ফুটে উঠেছে আয়নায়৷ যেন মনে হচ্ছে কোন রহস্য নগরীর রহস্যের দেবী উঠে এসেছেন। নিজের দিকে তাকিয়ে গেম অব থ্রোনসের কথা মনে পড়ে মিসেস শিপ্রার। যেখানে দেনেরিস টারগারিয়ান ডোথরাকিদের সব খালদের একটা ঘরে পুড়িয়ে উলঙ্গ হয়ে আগুন থেকে বাইরে বেরিয়ে আসেন। নিজেকে দেনেরিস মনে হয় মিসেস শিপ্রার৷

এগিয়ে আসেন আয়নার দিকে। লক্ষ্য করেন মাংসল দুই থাইয়ের দিকে৷ সেগুলো গিয়ে এক হয়েছে যেখানেই একটা গভীর খাদ। আটত্রিশ বছরের দুই সন্তানের মায়ের খাদটা অতটা টাইট নয়। তবুও খুব যত্নে রাখা। চারপাশে খুব সুন্দর করে শেভ করা, তবে গুদের উপরটায় একটা ওলটানো ত্রিভুজের শেপে ট্রিম করা ঘন পশম। নাভীটা একটা অগভীর গর্ত৷ কাছে এসে তাকিয়ে দেখলেন ৩৬ ডি এর ভরাট দুটো স্তনের দিকে। বাদামী রংয়ের বোঁটা দুটো একটু নিম্নমুখী।  চারপাশে মাঝারী সাইজের কিন্তু গাঢ় Areola গুলো স্পষ্ট দেখা যাচ্ছে।

কল্পনায় দেখতে পেলেন জিশানকে৷ যেন সে পেছন থেকে এসে জড়িয়ে ধরেছে মিসেস শিপ্রাকে। তার উষ্ণ শরীরটা, সুগঠিত বুকট যেন স্পর্ষ করে শিপ্রার পিঠে। জিশানের গরম নিশ্বাসকে নিজের ঘাড়ে কল্পনা করেন৷ যেন বগলের তলা দিয়ে তার হাতগুলো এসে আবদ্ধ করেছে শিপ্রার ভারী দুটো দুধ। আলতো টেপায় পাগল করে দিচ্ছে তাকে।

কল্পনায় ভেসে ওঠে, জিশানের ডান হাতটা উঠে এসেছে শিপ্রার ডান বোঁটায়। বাম হাতটা চলে গিয়েছে ত্রিভুজাকৃতির ছোট্ট জঙ্গলটায়। শিপ্রার মনে হয় জিশানের শক্ত আর গরম বাঁড়াটা গুঁতো দিচ্ছে তাঁর পাছায়।

জিশানের বাঁড়াটা কতটা বড়ো হবে? কতটা মোটা হবে? ভাবার চেষ্টা করেন শিপ্রা। নাহ ভাবনায় নয় বাস্তবে দেখতে চান মিসেস শিপ্রা। নীচের দিকে তাকিয়ে দেখেন তাঁর গুদ থেকে রস বেরিয়ে তাঁর থাই গড়িয়ে নামছে।

দ্রুত এগিয়ে এসে ড্রেসিং টেবিলটা খুলে সাজানো বিভিন্ন সেক্স টয়য়ের মধ্যে থেকে বের করে নেন ৭ ইঞ্চির ট্রান্সপারেন্ট ডিলডো টা। তারপর ঢুকে পড়েন বাথরুমে৷

ডিলডোটা মুখের সামনে রেখে সেটাকে জিশানের বাঁড়া কল্পনা করেন শিপ্রা। চুক চাক করে তাতে চুমু দেন শিপ্রা। তারপর দাঁড়িয়ে দাঁড়িয়ে সেটাকে গুদের উপর ঘষতে শুরু করেন তিনি।

– আহ জিশান! ইয়েস বেবি। আজ তুমি ম্যাডামের গুদটা ফাঁক করে দাও প্লিজ৷ আমাকে চুদে পাগল করে দাও৷ আমার গুদ তোমার ফ্যাদায় ভরিয়ে দাও!

শিৎকার করতে করতে প্রলাপ বকেন তিনি। চিমটে ধরেন নিজের বোঁটা, কখন নিজেই নিজের পাছায় থাপ্পড় মারেন। তাঁর পাছা আর থাইগুলো তিরতির করে কাঁপতে থাকে। চুলগুলো এলোমেলো হয়ে সামনে চলে আসে। আর সহ্য করতে পারছেননা তিনি। ডিলডোটা গুদের ভেতর পুরোটা ঢুকিয়ে জোরে জোরে নাড়াতে থাকেন।

তারপর কুঁকড়ে ওঠে গোটা শরীরটা। প্রচন্ড উত্তেজনা সহ রাগ মোচন হয় তার৷ ডিলডোর গা বেয়ে গড়িয়ে আসে কয়েক ফোটা গাড়ো সাদা তরল। বাথরুমের একটা দেওয়ালে হাত আর মাথাটা ভর দিয়ে চোখ মুজে হাঁফাতে থাকেন তিনি৷

কতক্ষণ ঐভাবে কাটালেন কে জানে৷ বাথটাব ভরে জল উপচে পড়ার শব্দে চোখ খুললেন তিনি। বাম দিকে তাকিয়ে দেখতে পেলেন এক টাব টলটলে জল। ডিলডোটা সিঙ্কের উপর রেখে দিয়ে এগিয়ে গেলেন টাবের দিকে।

যখন শরীরটা ঠান্ডা জ্বলে ডুবিয়ে দিলেন, মনে হলো ঠান্ডা জল তাঁর চামড়া ভেদ করে তাঁর রক্তে মিশে যাচ্ছে। মনে হচ্ছে তিনি যেন কোন অতলে ডুবে যাচ্ছেন। হারিয়ে যাচ্ছেন কোন এক গাঢ় সবুজ অরন্যে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *