রসালো শাশুড়ি বৌমার স্ক্যান্ডাল পর্ব ৩ – Bangla Choti Kahini

আগের পর্ব

পরমার এতকাল এর সাবেক পোশাক ছেড়ে প্রথমবার মডার্ন পোশাক ট্রাই করে ফেলেছে এই খবর ওর স্বামী দিবাকরের এর কানে তাড়াতাড়ি পৌঁছে গেছিল। নেহা পরমার স্লিভলেস কুর্তা পড়া একটা ফটো তুলে সাথে সাথে ওর শ্বশুরকে হোয়াটসঅ্যাপ ফরোয়ার্ড করে দিয়েছিল। সেই ছবি দেখে দিবাকর তো ফুল সারপ্রাইজড। নিজের স্ত্রী কে নতুন রূপে দেখে সে হাইলি ইমপ্রেস হয়েছিল।

ঐ দিন নিজের স্ত্রীর আকর্ষণে প্রথমবার দিবাকর নার্সিং হোম এর কাজ সেরে তাড়াতাড়ি বাড়ি ফিরে এল। নেহা আগের থেকেই অফ ডে নিয়ে রেখেছিল। তারপর শ্বশুর বৌমা দুজনে মিলে পরমা কে কিছুটা জোর করে শপিং করতে নিয়ে গেলো। একটা বড়ো শপিং মল থেকে পরমার জন্য আধুনিক সব পোশাক যেমন- স্লিভলেস কুর্তা, পাজামা, সতিন নাইট সুট, হাউস কোট, পাতলা ওয়েস্টার্ন নাইট গাউন, অফ শোল্ডার টপস, শার্ট ট্রাউজার, সেমি ট্রান্সপারেন্ট ইনার ওয়ার, দামী ব্র্যান্ডের কসমেটিক সেট, একটা নেট সেমি ট্রান্সপারেন্ট শাড়ী আর ব্যাকলেস ব্লাউজ। প্রচুর শপিং করা হল, একটা দামী রেস্টুরেন্টে ডিনার করা হল। মেইন ডিশ এর সঙ্গে নেহা রা টাকিলার অর্ডার দিল। পরমা মদ পান করে না, সেদিনও বার বার বারণ করছিল।

তখন নেহা পরমা কে বলল , ” কম অন মা, আজ কোনো কথা শুনছি না। তোমাকে আমাদের সাথে টেস্ট করতেই হবে.” পরমা তার স্বামীর দিকে তাকালে, দিবাকরও নেহাকে সমর্থন করলো। স্বামী আর পুত্রবধূর চাপে পড়ে সেইদিন পরমা জীবনে প্রথম বার মদের পেয়ালায় চুমুক দিয়ে ছিল। সেই রাতে ড্রিংক করে বাড়ি ফেরার পর ড্রইং রুমে শপিং করা আইটেম গুলোর প্যাকেট রেখে দিবাকর নেহা কে গুদ নাইট বলে, পরমা কে নিয়ে সোজা বেডরুমে চলে যায় আর দরজা টা ভেতর থেকে বন্ধ করে দেয়।

সেই রাতে দিবাকর তার স্ত্রীকে নতুন করে ফিরে পেয়েছিল কাজেই বিছানায় পরমা কে কিছুতেই ছাড়া হল না। পরমা অনেক কাল যাবত যে রসে বঞ্চিত ছিল স্বামী নিজের করতে চাইছে দেখে ও আর আটকালো না। অনেক বছর পর সেই রাতে পরমার শরীর যৌন সঙ্গম এর স্বাদ পেল। রাত ভোর দিবাকরের সমস্ত আদর শুষে নিল পরমার ক্ষুধার্ত সুন্দর সেক্সী শরীর টা। পরের দিন সকালে দিবাকর রেডি হয়ে বেরিয়ে যেতেই নেহা পরমার রুমে এল। পরমার রাতের হাং ওভার তখনও পুরো কাটে নি। সে খোলা চুলে শরীর ভরা যৌন চাহিদা পূরণ হবার তৃপ্তি নিয়ে একটা পাতলা নাইটি পরে বিছানায় শুয়ে ছিল। নেহা কে দেখে লজ্জা পেয়ে উঠে বসল। নেহা হেসে সামান্য টিজ করে পরমা কে আশ্বস্ত করল যে আজ থেকে যত না ওরা শাশুড়ি বৌমা তার থেকে অনেক বেশি বন্ধু হিসেবে থাকবে। পরমা চুল টা বাঁধতে যাচ্ছিল ক্লিপ দিয়ে কিন্তু নেহা বাধা দিল। ও বলল মা তোমাকে খোলা চুলে বেশি ভালো লাগে। চলো রেডি হয়ে নাও। আমরা বেরোব।”

পরমা অবাক হয়ে জিজ্ঞেস করল আজ আবার কোথায় যাবো?
নেহা : আজ তোমাকে আমার ফেভারিট সালনে নিয়ে যাব। পরশু মিস্টার সুখোয়ানির আরেকটা পার্টি আছে না। তোমাকে ওখানে যেতে হবে। বাবা আগের দিন বলল শুনলে না।

পরমা: না না যদি পার্টিটে একান্তই যাই, তবে এই ভাবেই সাধারণ সাজেই যাবো।
নেহা: এসা নেহি চলেগা মা। আমি যখন বলেছি সালনে তুমে জানা হি পারেগি।
পরমা কে নেহার আবদার রাখতে ওর সঙ্গে স্যালনে শেষ পর্যন্ত যেতেই হল। ওখানে টোটাল ২০০০০ টাকার বিল মিটিয়ে সাড়ে চার ঘণ্টা সময় কাটিয়ে শেষ মেষ যে লুক সেট করা হল তাতে পরমার ভোল সম্পূর্ণ রকম পাল্টে গেছে। আয়নায় নিজের মুখ ও চেহারা দেখে পরমার নিজের নিজেকেই অচেনা লাগছিল। Salon থেকে বেরোনোর সময় দু এক জন তো পরমার দিকে দেখিয়ে নিজেদের মধ্যে বলাবলি করছিল who is she? অন্য জন মুগ্ধ চোখে তাকিয়ে পরমা কে ভালো করে দেখে নিয়ে জবাব দিল, she must be some অ্যাকট্রেস মডেল।

তাছাড়া রাস্তা ঘাটে মানুষ ওর দিকে বেশ মুগ্ধ চোখে তাকাচ্ছিল। এত মানুষ বিশেষত পুরুষ দের থেকে সমাদর পরমা এর আগে কোনো দিন পায় নি। তার ফলে ওর সব কিছু অদ্ভুত লাগছিল। সেই দিন নেহা দের অফিস কলিগ দের একটা হাং আউট মত ছিল। নেহা পরমা কে জোর করে সেই ফ্রেন্ড দের সাথে হাং আউট অ্যাটেন্ড করতে একটা পাবে নিয়ে গেছিল। পাবে গিয়ে নেহা অ্যান্ড her friends Ra হার্ড ড্রিঙ্ক অর্ডার দিল। Beer খেতে খেতে পরমার রূপের তারিফ করছিল। কথায় কথায় সেক্স রিলেশন টপিকে আলোচনা উঠলো। ঐ আড্ডায় পরমা ছেলে মেয়ের বয়সী সব সদস্য দের সামনে ঐ সেক্স রিলেটেড টপিকে আলোচনা করতে বিব্রত বোধ করছিল। সে চুপ করে গেল তবুও নেহারা আলোচনা কন্টিনিউ করে গেল। কথায় কথায় একজন প্রপোজাল দিল, নেহা আর পরমা দুজনেই যথেষ্ট attractive and sexy looking woman। ওদের দুজনের ব্যাস্ত সেক্স লাইফ বাচা উচিত। স্বামী রা ব্যাস্ত থাকলে বা সময় না দিলে tinder করে পছন্দ মত সেক্স পার্টনার নির্বাচন করা উচিত। পরমা এসব কথা শুনে খুবই অপ্রস্তুত হয়ে পড়েছিল। আর এটা জেনে অবাক হয়ে গেছিল যে একমাত্র পরমা বাদে ঐ পাবে আড্ডায় উপস্থিত সকলেরই এমন কি তার আদরের একমাত্র পুত্র বধূ নেহার ও টিন্ডার প্রোফাইল আছে। ওর বন্ধুর দেওয়া প্রপোজালটা যে নেহা খুব স্পোর্টিং ভাবে সিরিয়াসলি গ্রহন করবে যদিও সেটা পরমা তখন বুঝতে পারে নি । ওটা সে বুঝতে পারলো বাড়ি ফিরে নেহার কথা শুনে। নেহা সেদিনই স্বত প্রণোদিত হয়ে তার শাশুড়ি মার জন্য তার ফোনে ব্যাক্তিগত ইনস্ট্রা আর টিন্ডার অ্যাপ ইনস্টল করে প্রোফাইল ওপেন করে দিল।

পরমার স্বামী দিবাকর তার স্ত্রী কে নতুন জীবনে উৎসাহিত করতে তাকে একটা দামী স্মার্ট ফোন কিনে দিয়েছিল। নেহা সেই ফোনেই সব কিছু সেট করে পরমা কে instra আর tinder ইউজ কিভাবে করতে হয় সেটা হাতে কলমে শেখাতে শুরু করলো। একটা সুন্দর ঝলমলে সেমী ট্রান্সপারেন্ট শাড়ী সাথে স্লিভলেস লো কাটিং এর পিছন থেকে দড়ি টেনে খোলা যায় এমন ব্লাউজ পড়িয়ে, দারুন পিস তুলে সেটাকে পরমার প্রোফাইলের প্রোফাইল পিস বানানো হল। আর নেহা ওর নিজের প্রোফাইলে তার সমস্ত ফলোয়ার দের পরমার প্রোফাইল যাতে রিচ বারে তার জন্য লিংক শেয়ার করে দিয়েছিল। এতে ম্যাজিক এর মত কাজ হল।

ছবি তুলে পোস্ট করবার মাত্র সাত ঘণ্টা পর দেখা গেল ৮৯০ জন ছবি টি লাইক করেছে, আর ভিউ করেছে হাজারেও বেশি। পরমার ছবি ছেড়ে এত তাড়াতাড়ি এমন রেসপন্স পাওয়া যাবে নেহা এক্সপেক্ট করে নি। সে উৎসাহ পেয়ে রীতিমত পরমাকে নিয়ে সারাদিন ধরে সাজিয়ে গুছিয়ে আরো ছবি আর রিল তুলতে শুরু করলো। পরমা নেহার আবদার ফেলতে পারল না। ওর ইচ্ছে মতন পোশাক পাল্টে সেজে গুজে ক্যামেরার সামনে পোজ দিল। নেহার এক বন্ধু ছিল তুষার। ও ভালো ছবি তুলতে পারতো। প্রো মডেল দের ও ছবি তুলতে তুষার একেবারে এক্সপার্ট ছিল। নেহা আরো ভালো করে ছবি তুলবার জন্য, আর পরমার মধ্যে সত্যিকারের ইনস্টাগ্রাম সেনসেশন হবার সম্ভাবনা রয়েছে বুঝতে পেরে ঐ তুষারকে এপয়েন্ট করলো।

প্রথম দিন নেহার সামনে ফটো তুলতে পরমার বিশেষ করে সেভাবে কোনো অসুবিধা হয় নি বরংচ খুব মজাই লাগছিল কিন্তু নেক্সট দিন নেহা যখন তুষার কে বাড়িতে ডেকে এনে আলাপ করিয়ে দিল পরমা রীতিমত অস্বস্তি ফিল করছিল তুষারের সামনে সেজে গুজে নতুন ড্রেস পরে ফোটো তুলতে।

পরমা নেহাকে আড়ালে ডেকে বলেছিল, ওনাকে আবার আনার দরকার কি ছিল।
নেহা পরমার কাধে হাত রেখে তাকে আশ্বস্ত করে বলল, ” রেলাক্স মাম্মা, তুষার ইস আ প্রফেসনাল ফটোগ্রাফার। এবার থেকে তোমার pics ঐ তুলবে। কম অন গেট রেডি। ওর কিন্তু সময়ের প্রচুর দাম আছে।”

পরমা কে সহজ করতে নেহা ও প্রথমে কটা নিজের ছবি তুলে নিল। তারপর আসল ফোটো সিজন শুরু হল। নেহা দের আবদার রাখতে পরমা প্রথমবার নিজের বুকের ক্লিভেজ এক্সপোজ করে ফটো তুলতে বাধ্য হল। এই ফোটো টা তুলবার সময় পরমার ভারী guilty feel হচ্ছিল। কিন্তু ওটা ইনস্টাতে আপলোড হবার সাথে সাথে লাইক আর ভিউজ এর বহর দেখে পরমা সারপ্রাইজড হয়ে গেল। ঐ একটা ফটোতে পরমার ইনসট্রাপ্রোফাইলের সাবস্ক্রাইবার তিন গুণ বেড়ে গেছিল।

তুষার ঐ ফটোশুট তার জন্য ১৫০০০ টাকা চার্জ করেছিল। নেহা তুষার কে তিন ঘন্টার মধ্যে খুব দারুন ভাবে কাজে লাগিয়ে নিয়েছিল। ঐ ক্লিভেজ দেখানো টপ আর স্কার্ট পড়া সেক্সী pics টা ছাড়াও পর পর ইন্সট্রাগ্রামে ছাড়ার জন্য নেহা বেশ কিছু স্টক ফটো তুলে নিল পরমাকে ক্যামেরার সামনে ব্যাস্ত রেখে। তিন ঘণ্টায় পরমা কে রাত ছেলের অতি আধুনিক বউ এর আবদার রাখতে মোট চার বার মতন চেঞ্জ করে ক্যামেরার সামনে পোজ দিতে হয়েছিল। বলাই বাহুল্য প্রতিটা pics ই সমান আকর্ষণীয় হয়েছিল।

পরমার বাইরের গেট আপ চেঞ্জ করার পাশাপাশি নেহা তাকে অন্তরে বাহিরে সম্পূর্ণ আধুনিকা সাহসী চরিত্রের এক নারীতে রূপান্তরিত করার ফুল প্রচেষ্টা চালাচ্ছিল। আগেই বলেছিইনস্ত্রগাম এর পাশাপাশি পরমা কে tinder এ একাউন্ট খুলে দিয়েছিল। এই বিষয়ে পরমার সাথে নেহার চূড়ান্ত মতভেদ ছিল। এটা নেহা ইচ্ছে করে করেছিল যাতে ওর শাশুড়ি মা র সাদা চরিত্র spoiled হয়ে অনেকটা তারই মতো colouful হয়ে যায়। আর নেহা বাড়িতে বা বাড়ির বাইরে যাতে যা খুশি তাই করবার লাইসেন্স পায়। তার জন্য নিজের শাশুড়ি মা কেও ওর মতন বানাতে চেষ্টা করছিল।

Tinder প্রোফাইল ওপেন করে মাত্র দুদিন যেতে না যেতেই, ৫ কিমি ডিসটেন্স এর মধ্যেই পরমার জন্য একটা দারুন ম্যাচ নেহা খুজে পেয়েছিল। মাচ এর বয়স ৩০ এর ঘরে। সে Professional gym instructor। ৬ ফিট এর উপর হাইট, দারুন আকর্ষণীয় অ্যাথলিট চেহারা নিয়ে যেকোন নারীর রাতের ঘুম কারার ক্ষমতা রাখেন। পরমা কে না জানিয়েই নেহা ঐ ব্যাক্তিকে সরাসরি বাড়িতে কল করে ডেকে নিল।

চলবে…

******

এই নতুন গল্প কেমন লাগছে মতামত জানাতে পারেন, এখানে নিচে কমেন্ট বক্সে লিখে, আবার সরাসরি ব্যাক্তিগত ভাবে মেসেজ করতে পারেন। আমার টেলিগ্রাম আইডি @SuroTann21

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *