সালমা ভাবীর সাথে চোদনলীলা পর্ব: ১ – Bangla Choti Kahini

হ্যালো বন্ধুরা আমার নাম স্নিগ্ধ ( ছদ্মনাম )। আমার বয়স ২৭ বছর। পড়াশোনা শেষ করে ছোট খাটো একটা জব করছি। আমার যৌন জীবনের সূচনা ঘটে কম বয়সে। ছোট বয়স থেকেই আমার বাড়াটা অনেক বড় আর হৃষ্টপুষ্ট ছিল। এখন আমার বাড়াটা নয় ইঞ্চির একটু বড় আর অনেক মোটা। ছোটবেলার থেকেই আমি খুব sex addicted ছিলাম। তাই এ পর্যন্ত ভাবী থেকে শুরু বান্ধবী অনেক মেয়েদের সাথে সেক্স করেছি। যার মধ্য থেকে আপনাদের সাথে আজকে একটা সত্যি সেক্স কাহিনী শেয়ার করবো। তো আর কথা না বাড়িয়ে মূল কাহিনী শুরু করা যাক।

আমি ছোটবেলা থেকেই গ্রামে থাকি। তাই আমার বাড়ির অনেক ভাবীর সাথেই আমার অনেক ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। আর আমি অনেক ভালো ছাত্র ছিলাম যার কারণে অনেকের ছেলে মেয়েকে পড়াতাম সে জন্য অনেকের সাথেই ভালো সম্পর্ক ছিল।তার মধ্যে আমার ঘরের পাশেই এক প্রতিবেশী ভাবী ছিল যার নাম সালমা, বয়স আনুমানিক ৩৫, ভাবীর দুধের সাইজ ৩৬। দেখতে অনেক কালো তেমন একটা সুশ্রী ছিল না, মোটা পুরু ঠোঁট, নাদুসনুদুস স্বাস্থ্য। তবে ভাবীর পাছাটা ছিল বিশাল আর তুলতুলে একদম পর্ণস্টারদের মতো। হাঁটলে পাছাটা থলথল করতো। তার চেহারা আহামরি কিছু নয়। কিন্তু আমার কালো মেয়েদের প্রতি ভীষণ দুর্বলতা ছিল তাই সালমা ভাবীকে আমার খুব চুদতে মনে চাইতো। বিশেষ করে তার বিশাল পাছাটাকে খেতে মন চাইতো।

১৮ বছর বয়স থেকেই সালমা ভাবীর কথা মনে করে স্বপ্ন দেখতাম। কিন্তু আমি তেমন একটা ধোন খেচতাম না কারণ আমার মাল বের হতে অনেক সময় লাগে তাই খেচতে খেচতে হাত ব্যথা হয়ে যেত তবুও মাল বেরোতো না অনেক কষ্ট হতো সেজন্য। আমি প্রায় সময় সুযোগ পেলেই ভাবীর সাথে গল্প করতাম নানা বিষয়ে। ভাবীর সাথে খুবই ফ্রি ছিলাম এমনকি সেক্স বিষয়েও আলাপ করতাম। তার যৌন জীবনের সম্পর্কে জানতে চাইতাম।ভাবী বলতো তোমার ভাই তো দূরের শহরে কাজ করে তাই সেক্স তারা খুব কম করে। বছরে হয়তো হাতে গোনা কয়েকবার। তাই তার সেক্স জীবন খুবই সংক্ষেপ। আর আমিও সে সুযোগ বুঝে তার সাথে আঠার মতো লেগে থাকতাম।

ভাবীর কাছে জানতে চাইতাম তার বর তার ভোদা চুষে দিতো নাকি আর ভাবী তার ধোন চুষে দিতো নাকি। সে বলতো তাদের ওসব ঘেন্না লাগে আর বমি আসে ওসব করতে। আপনারা হয়তো বিষয়টা বুঝবেন যে আগের মহিলারা ওসব করতে ঘেন্না পায়। আর ভাবী অশিক্ষিত ছিল বিধায় এসব তার খুব ঘেন্না লাগে। আমি ভাবীকে বলতাম যে আমি যদি তোমার বরের জায়গায় থাকতাম তাহলে তোমার ভোদা চুষে রস খেতাম। ভাবীর এগুলো শুনলেই ঘেন্না লাগতো। মাঝে মধ্যে তাই তাকে কিছু বাংলা নেকেড দেখাতাম। তাতে তার সাথে আমার ঘনিষ্ঠতা আরো বাড়তো। তখন আমার বয়স ১৮, ইন্টার পরীক্ষা শেষ করলাম। কাজ বলতে তখন আমার তেমন কিছুই নেই। তাই ভাবীকে বললাম ভাবী তোমার ছেলে মেয়েদেরকে আমি প্রাইভেট পড়াই। ভাবী বললো তোমাকে টাকা দিবো কোথা থেকে। বলে রাখা ভালো ভাবীরা অনেক গরীব ছিল যার কারণে তার বর দূরের শহরে কাজে থাকতো। হয়তো দু-তিন মাস পর বাড়ি এসে দুদিন থেকে যেতো। যার কারণে ভাবী খুবই মনমরা হয়ে থাকতো। তারপর আমি ভাবীকে বললাম ভাবী তোমাকে আমায় ওদের পড়ানোর জন্য কোনো টাকা দিতে হবে না।

এই বলে আমি ওদেরকে পড়ানো শুরু করে দিলাম। আর মনে মনে প্রস্তুতি নিলাম যে এই মাগীকে চুদতেই হবে। একদিন একটা দুষ্টু বুদ্ধি মাথায় এলো।ভাবলাম যে করেই হোক ভাবীর হাগু করা দেখতে হবে। তাই আমি নিজেকে প্রস্তুত করলাম এবং তাদের ঘরের পিছনের টয়লেটের কাছে গেলাম। গ্রাম এলাকায় টয়লেট গুলো সাধারণত ঘরের পিছনে হয়। তো ভাবীদের টয়লেটের পিছনেই প্রচুর ঝোপঝাড় ছিল। ভাবীরা গরীব হওয়ার কারণে তাদের টয়লেটের বেড়া হোগলা পাতার ছিল। তাও আবার পিছনের বেড়ার নীচের অংশটা প্রায় এক ফুট ভাঙ্গা ছিল। হয়তো টয়লেটের চারপাশে অনেক ঝোপঝাড় ছিল আর ঝোপঝাড়ের কারণে কেউ দূর থেকে দেখতে পারবেনা বলেই বেড়া আর মেরামত করেনি। ভাবী সাধারণত দুপুরে স্নানের আগে একবার টয়লেটে যেতো। আমিও সেই সময়ের আগে ঝোপের ভেতরে ঢুকলাম। বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি।

পাঁচ মিনিট পরেই ভাবী বদনা হাতে টয়লেটে ঢুকলো। ঝোপের দিকে মুখ করে হাগু করতে বসতে হয় আর সেদিকের বেড়া ভাঙ্গা থাকার কারণে ভাগ্য ভালো ছিল। আমার হৃদস্পন্দন বাড়তে লাগল। যে জিনিসটাকে দেখার জন্য এতদিন ধরে অপেক্ষা করছিলাম আজ তা দেখতে পারবো ভেবেই ধোন লুঙ্গি ঢেলে বেরিয়ে আসলো। দেখলাম ভাবী কাপড় তুলে হাগু করতে বসলো। কালো কুচকুচে একটা বিশাল ভোদা। কোনো বাল নেই। ভোদার চামড়া বেয়ে অঝোরে মুত পড়ছে। আর ভোদার গোড়ায় ছোট বাচ্চাদের নুনুর মতো বিশাল বড় একটা ভগাঙ্কুর। ভোদার চামড়া গুলো সরতেই দেখলাম ভিতরে গোলাপি রঙের আভা। খানিক বাদেই পুটকির ফুটোটা বড় হয়ে গেল আর গু বেরোতে লাগল। আমি দুচোখ ভরে সেই দৃশ্য উপভোগ করতে লাগলাম। ইচ্ছে করছিলো এখনই ভাবীর হাগু ভর্তি পুটকির ভেতর আমার ধোনটা ঢুকিয়ে অনেক সময় চুদি। নিজেকে কোনো মতে সামলে রাখলাম। আর সেই অপরূপ সৌন্দর্য দেখতে লাগলাম। ভাবীর ভোদা বেয়ে রস ঝড়তে লাগলো।

পাঁচ মিনিট পর ভাবীর হাগা শেষ হলে চলে গেল। আর আমার স্বপ্নটাও যেন ভেঙ্গে গেলো। এর পর থেকে আমি ভাবীর প্রতি আরো দুর্বল হয়ে গেলাম। ভাবলাম যে করেই হোক ভাবীর ভোদা আর পুটকি আমাকে চুদতেই হবে। কিন্তু ভাবীর মতি গতি কিছুই বুঝলাম না সে ও চুদতে রাজি কিনা। তাই একটা প্ল্যান করলাম। একদিন বৃষ্টির দিনে ভাবীর ঘরে গেলাম। ছেলে মেয়েরা সব স্কুলে ছিল। আমিও সুযোগ বুঝে ভাবীর সাথে গল্প শুরু করলাম। তারপর বললাম ভাবী বৃষ্টিতে আমার ঘুম পাচ্ছে তোমার এখানে কিছু সময় ঘুমাই। ভাবী বললো ঠিক আছে।

চলতে থাকবে………….

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *