কর্মফল (পঞ্চম পর্ব) – Bangla Choti Kahini

আগের পর্ব

দুপুরের মধ্যেই শপিং শেষ হয়ে গেল লিপিকা আর পিয়ালির। ওরা মল থেকে বেরিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে ওদের গাড়িটার জন্যে অপেক্ষা করতে লাগলো। একটু আগেই ড্রাইভার কে ফোন করে গাড়িটা পারকিং লট থেকে বের করে আনার কথা জানিয়েছে লিপিকা।
লিপিকা বলল,
-শোন না। এখনও তো দুপুর। এখন তোকে বাড়ি যেতে হবে না। আমার বাড়িতেই চল। তোকে সন্ধ্যে বেলায় ঠিক বাড়ি দিয়ে আসব।
-না না। তাড়াতাড়ি হয়ে যখন গেছে তখন আর দেরি করব না। আপত্তি করলো পিয়ালি।
-আমার কথা শোন। আমরা তো লাঞ্চ সেরে নিয়েছি। এমন তো না যে তোর জন্যে কাকিমা খাবার রেডি করে অপেক্ষা করছে। তাছাড়া সবাই এখন দুপুরের খাবার খেয়ে রেস্ট নিচ্ছে। শুধু শুধু ওদের কষ্ট দিবি? তার থেকে চল বাড়ি গিয়ে আরও একটু গল্প করে তোকে দিয়ে আসব। চল না প্লিস।
পিয়ালি বুঝল এ মেয়ে ছাড়ার পাত্রী নয়। বলল,
-আচ্ছা বেশ। কিন্তু আমি আগে বাড়িতে না গেলে অনিকেত ও আসতে পারবে না। তাই প্লিস একটু পরেই কিন্তু দিয়ে আসিস। নহলে আমি নিজেই চলে যাবো।
-একদম প্রমিস।

লিপিকার গাড়িটা যখন ওদের গ্যারাজ এ এসে ঢুকল তখন ও দেখল আরেকটা গাড়ি ওখানে দাঁড়িয়ে আছে। এমনিতে লিপিকাদের তিনটে গাড়ি। লিপিকার বাবা মানালি গেছে একটা গাড়ি নিয়ে। একটা গাড়ি ওর মা ব্যাবহার করে। আরেকটা লিপিকার জন্যে। তাহলে এই গাড়িটা কার? ভাবল লিপিকা।

ওরা লিফট দিয়ে উপরে ওঠে এলো। হল রুমে এসে লিপিকা দেখল একটা ছেলে ওর মায়ের সাথে সোফাতে বসে গল্প করছে।
-আরে রাহুল…………। হোয়াট এ সারপ্রাইস। তুমি কখন এলে? সকালে কথা হোল তখনও তো বললে না আসবে বলে। লিপিকা আহ্লাদে আটখানা হয়ে বলে উঠলো।
-বলে দিলে কি সারপ্রাইস থাকতো? হেসে বলল রাহুল।
-ইস আমি যদি জানতাম তাহলে তোমাকেও সপিং এ ডেকে নিতাম।
-পাগল। মেয়ে দের সাথে সপিং। বাপরে।
-যাই হোক, এসেছ। আমি খুব খুশি।
হাতের শপিং ব্যাগ গুলো পাশে নামিয়ে রেখে রাহুল কে গিয়ে হাগ করলো লিপিকা। তারপর বলল।
-মিট মাই ফ্রেন্ড পিয়ালি। পিয়ালি তুই তো রাহুল কে আগেও দেখেছিস। কিন্তু আলাপ হয়নি। সো, মিট মাই ফিওন্সে রাহুল।
পিয়ালি এগিয়ে এসে রাহুলের সাথে হ্যান্ডসেক করলো।
রাহুল পিয়ালির হাত ধরে হাতের উপর একটা চুমু খেয়ে নিলো। পিয়ালি এরকম আকস্মিক একটা ঘটনা আশা করেনি। ও চমকে হাত টা ছাড়িয়ে নিলো। লিপিকা আর রমা দেবী দুজনেই হেসে উঠলো। লিপিকা হাসতে হাসতে রাহুল কে বলল,
-এই, ওর কিন্তু এসবে অভ্যাস নেই। ও খুব সিম্পল। ওদের লাইফ স্টাইল এরকম না। ভয় পাইয়ে দিলে তো বেচারা কে।
তারপর সোফাতে বসতে বসতে পিয়ালি কে বলল।
-আরে চিল। হাই সোসাইটি তে এটা একটা কাস্টম। আই তুই আমার পাশে এসে বোস।
পিয়ালি গিয়ে বসলো লিপিকার পাশে। মনে মনে খুব বিরক্ত হয়েছে ও। ভাবল ভদ্রতার খাতিরে দু এক টা কথা বলে নিজেই চলে যাবে বাড়ি।
-আমি এক্সট্রিমলি সরি পিয়ালি। কিছু মনে করো না। পিয়ালির দিকে তাকিয়ে বলল রাহুল।
পিয়ালি একটু ফরমাল হাসল। কিছু উত্তর দিলো না।
লিপিকা হঠাৎ ওর মায়ের উদ্দেশ্যে বলে উঠলো-
-জানো তো মা। আজ পিয়ালির বাড়ীতেও ওর বয়ফ্রেন্ড আসছে। ওর বাবা মার সাথে দেখা করতে। কি কোইন্সিডেন্স বল।
-তাই নাকি পিয়ালি? দারুন ব্যাপার তো। কোনগ্রাচুলেসন্স।
হেসে বললেন রমা দেবী। তারপর হাতে পরা দামি ঘড়িটার দিকে তাকালেন।
-এই রে আমাকে তো বেরতে হবে। একটা কাজ আছে। ফিরতেও রাত হবে। রাহুল আজ থেকে যাও না। রাতে ফিরে গল্প হবে।
-না আন্টি। আমাকে ফিরতে হবে। আমি ও একটু পরই বেরিয়ে যাবো।
-আচ্ছা বেশ। তাহলে তোমরা গল্প করো। কিছু দরকার পড়লে নিচে মালতি দি আর বিনয় দা আছে ওদের বোল। ওকে।
একটু পর রেডি হয়ে রমা দেবী বেরিয়ে গেলেন। লিপিকা আর রাহুল না না রকম আষাঢ়ে গল্প করতে লাগলো। পিয়ালি পাশে বসে বোর হচ্ছিল। তবু ভদ্রতার খাতিরে মাঝে মধ্যে হুম, হ্যা দিয়ে যাচ্ছিল আর ভাবছিল এবার ও নিজেও বিদাই জানাবে ওদেরকে।
-আচ্ছা একটু করে হুইস্কি অন দা রক চলবে নাকি? হঠাৎ বলল পিয়ালি।
-হ্যা, তা হলে তো ভালই হয়। রাহুল বলল।
-এই না। আমি এসব খাই না তুই জানিস। তাছাড়া আমি ও এবার বেরবো। তোকে যেতে হবে না। রাহুল এসেছে। তুই ওর সাথে থাক। আমি একাই চলে যেতে পারবো। -একটানা বলে গেল পিয়ালি।
-ওরে আমার সত্যবতি, আমি জানি তুমি খাও না। আমি তোর জন্যে জুস আনছি। আমি তোকে দিয়ে আসব বলেছি যখন ঠিক দিয়ে আসব। তোকে বাড়ি থেকে নিয়ে এলাম, এখন যদি তোকে একা বাড়ি পাঠাই, কাকিমা কি ভাববেন বলত। চুপ করে বস। রাহুল ও তো একটু পর ই বেরবে। তখন আমরাও বেরিয়ে যাবো।
অগত্যা। পিয়ালি কে অনিচ্ছা সত্ত্বেও বসতেই হোল। লিপিকা চাকরদের না ডেকে নিজেই চলে গেল ড্রিঙ্কস আনতে।
পিয়ালির রাহুলের সাথে একা বসে থাকতে অস্বস্তি হচ্ছিল। ছেলেটার নজর একদম ভালো না। রাহুল যে বার বার ওর দিকে আড় চোখে দেখছিল সেটা পিয়ালির দৃষ্টি এড়ায়নি।
-আমি একটু বাথরুম থেকে আসছি। রাহুলের উদ্দেশ্যে বলল পিয়ালি।
-সিওর সিওর। প্লিস। হেসে জবাব দিলো রাহুল।
লিপিকা ড্রিঙ্কস এর বোতল আর মদ ঢালা কাঁচের গ্লাস দুটো আর পিয়ালির জন্যে জুস ট্রে তে করে এনে সামনের টি টেবিলে রাখল। পিয়ালিকে দেখতে না পেয়ে রাহুল কে প্রশ্ন করলো।
-ও কোথায় গেল?
-হাল্কা হতে গেছে। এখন নিশ্চয়ই ওর সালওয়ার আর প্যানটি টা খুলে বসেছে। সব জমে থাকা জল পুসি দিয়ে বের করে দিচ্ছে। শয়তানি হাসি দিয়ে বলল রাহুল।
-তুমি বসে বসে ওই সবই কল্পনা করো। বাজে ছেলে একটা। আমি যাই, আইস এর ট্রে টা নিয়ে আসি।
লিপিকা আবার চলে গেল আইস নিয়ে আসতে। রাহুল এর থেকে ভালো সুযোগ আর পাবে না। সে সোজা হয়ে বসলো। ট্রে থেকে নিজের জন্যে একটা গ্লাস তুলে সামনে এনে রাখল। তারপর পকেট থেকে বের করে আনল একটা ছোট সিসি। তারপর ট্রে তে রাখা লিপিকার মদের গ্লাস আর পিয়ালির জুস এর গ্লাসে সমান অনুপাতে ঢেলে দিলো।
বড়লোক বাপের অনেক বিগড়ে যাওয়া ছেলে এটা তাদের সঙ্গে রাখে। বিশেষ করে যারা বেশি পার্টি, বার, ডিস্কো নিয়ে মেতে থাকে। রেপ ড্রাগ ড্রিঙ্ক এর সাথে মিশিয়ে কাওকে খাইয়ে দিলে বেশ কয়েক ঘণ্টা তার কোন হুঁশ থাকবে না। এই সময় তার সাথে কি হয়েছে কিছুই মনে থাকবে না।

লিপিকা আর পিয়ালি দুজনেই একসাথে ফিরে এলো। এসে সোফাতে বসলো। পিয়ালি একই ভাবে চুপচাপ।
-বেশ। এবার তাহলে শুরু করা যাক। বলল লিপিকা।
তিন জনেই ওদের গ্লাস তুলে চিয়ার্স করলো। তারপর চুমুক দিলো পানিয়ে। রাহুলের ঠোঁটের কোনে একটা হাসি খেলে গেল।

ড্রিঙ্ক শেষ করে তিনজনে বসে গল্প করছিল। কিছুক্ষণ পর লিপিকা আর পিয়ালি দুজনেরই মাথা টা ঝিম ঝিম করতে লাগলো। লিপিকা ভাবল এটুকুতেই তার হয়তো নেশা হয়ে গেছে। কিন্তু পিয়ালির তো সেরকম হবার কথা না। সে বুঝতে পারল কিছু একটা গণ্ডগোল হয়েছে। নিশ্চয়ই তার জুসেও কিছু মিসিয়েছে লিপিকা। পিয়ালি লিপিকা কে হয়তো কিছু বলতে যাচ্ছিল। কিন্তু পারল না। সোফার গায়ে ঢলে পড়লো। কয়েক সেকেন্ড পর লিপিকাও একই ভাবে ঢলে পড়লো। দুজনেরই হাতের গ্লাস নিচের কার্পেটে গড়িয়ে পড়লো।

রাহুল উঠে দাঁড়াল। লিপিকার পাশে গিয়ে ওর সংজ্ঞাহীন শরীরটা দুটো বলিষ্ঠ হাতে তুলে নিলো। তারপর চলল ওর বেডরুমের দিকে। বেডরুমে এসে লিপিকা কে ওর বিছানায় শুইয়ে দিয়ে হাসল। তারপর বেরিয়ে এলো রুম থেকে এবং দরজা টা বন্ধ করে দিলো।

পিয়ালি সংজ্ঞাহীন ভাবে সোফাতে পড়েছিল। রাহুল এসে দাঁড়াল ওর সামনে। ললুপ দৃষ্টিতে দেখতে লাগলো পিয়ালির আলগোছে পড়ে থাকা শরীরটা। মেয়েটা দেখতে কিন্তু মিষ্টি। লিপিকার মতো মাই গুলো অত বড় নাহলেও ঠিকঠাক সাইজ। এরকম কচি মেয়ে ভোগ করার ইচ্ছে রাহুলের অনেক দিনের। পার্টি তে যেসব মেয়ে চোদে তারা সব এক একটা খানকি। এরকম মাল সহজে পাওয়া যায় না। পিয়ালি কে লিপিকার সাথে আগেও দেখেছে সে। তখন থেকেই পিয়ালি কে ভোগ করার বাসনা রাহুলের। আজ সুযোগটা যে এভাবে এসে যাবে তা সে কল্পনা করেনি।

পিয়ালিকে ধরে নিচে কারপেটের ওপর শুইয়ে দিলো রাহুল। তারপর ওর পাশে বসে ওকে অনাবৃত করার কাজে মন দিলো। একে একে পিয়ালির ওড়না, কামিজ, সালওয়ার খুলে পাশে ছুড়ে ফেলল। শুধু অন্তরবাস পিরিহিতা পিয়ালি কে দেখে রাহুলের লিঙ্গ টন টন করে উঠলো। দেরি না করে ও পিয়ালির শরীরের শেষ দুই আবরনও টান মেরে খুলে ফেলল। পিয়ালির সম্পূর্ণ নগ্ন দেহটা পড়ে রইল কারপেটের ওপর। রাহুর আর অপেক্ষা করতে পারছিল না। তাড়াতাড়ি নিজেও জামা প্যান্ট খুলে নগ্ন হোল। প্যান্ট এর পকেট থেকে বার করে আনল নিজের অয়ালেট টা। আর তার ভেতর থেকে বের করে আনল দুটো জিনিস। একটা কনডম আর একটা কাম বর্ধক ট্যাবলেট। একাধিক কনডম রাহুলের অয়ালেটে সব সময় থাকে।

রাহুল পিয়ালির পাশে গিয়ে বসলো। দেখল পিয়ালির মোবাইল টা ভাইভ্রেট করছে। স্ক্রিনে অনিকেত নামটা ফুটে উঠেছে। একটু হাসল রাহুল। তারপর কেটে দিলো ইনকামিং কল টা। ফোন টা সুইচড অফ করে দেওয়ার আগে লক স্ক্রিনের ওপর দেখতে পেলো বাবা নামের আরও চারটে মিসড কল।

রমাকে মেঝের ওপর ফেলে একমনে থাপিয়ে চলেছিল অনিল। উন্মত্ত লালসায় চেটে চলেছিল রমার গাল, ঠোঁট, গলা। পাশে আধ সোয়া অবস্থায় চৈতালি রমার একটা দুদু ধরে চুষছিল।

রথিন শিলার যোনি থেকে বের করে আনল দীর্ঘ লিঙ্গ টা। সাথে সাথে শিলার যোনি থেকে চুইয়ে বেরিয়ে এলো সদ্য স্খলিত রথিনের বীর্য আর ভিজিয়ে দিলো নিচে শুয়ে থাকা শ্যামলির যোনিও। শিলা শ্যামলির বুকে ক্লান্ত শরীরে একই ভাবে পড়ে রইল।

অজয় এতক্ষণ বসে বসে দুটো গ্রুপ এর উদ্দাম যৌনতা উপভোগ করছিল। রথিন ক্লান্ত শরীরে সোফাতে হেলান দিয়ে বসলো। তারপর অজয়কে উদ্দেশ্য করে বলল।
-কি অজয় আজ এক বার চুদেই ক্লান্ত? আমাকে দেখ, তোর বউ আর অনিলের বউ কে একসাথে চুদলাম।
-আজ একটু রেস্ট নিয়ে নিলাম বুঝলি। রমাকে আচ্ছা করে চুদব আজ। হেসে জবাব দিলো অজয়।
– অনিল কিন্তু আজ ভালই লাগাচ্ছে। চৈতালি কে চুদে এখন আবার রমাদি কে ধরেছে। বলল রথিন।
-আমার বউ টা কি একেবারে আউট হয়ে গেছে নাকি? জিজ্ঞাসা করলো অজয়।

শ্যামলি ধরা গলায় উত্তর দিলো।
-রথিন যে আজ কি খেয়ে এসেছিল কে জানে। গুদে ব্যাথা করে দিয়েছে একেবারে। শিলারও একই অবস্থা।
– শিলা আর তোর বউ এর গুদ থেকে এখনও মাল বেরচ্ছে। ফাটিয়ে চুদেছি আজ।
বলে রথিন হেসে উঠলো। সাথে অজয় শিলা আর শ্যামলিও হাসিতে যোগ দিলো।
– অনিল আর কতক্ষণ? জিজ্ঞাসা করলো অজয়।
ঠাপাতে ঠাপাতেই অনিল উত্তর দিলো।
-একটু টাইম লাগবে অজয় দা। তোমাদের কি হয়ে গেছে?
-একদম। আমরা সেকেন্ড রাউনড এর জন্যে তৈরি। বলল অজয়।
-তুমি এক কাজ করো অনিল। রমাদি কে ছেড়ে দাও। ওর পানিশমেন্ট এর সময় হয়ে গেছে। তুমি বরং বাকি টা চৈতালি কে চুদে শেষ করো।

অনিল থামল। বলল।
-না চৈতালি কে একটু আগেই চুদলাম। তার থেকে এসো তিনজনে রমাদি কে চোদা শুরু করি।
রমা হাপাতে হাপাতে বলল।
-আজ আমি আর বাড়ি ফিরতে পারবো না মনে হয়। আমার তিন বার ঝরে গেছে অলরেডি। তার ওপর তোমরা তিন জন একসাথে চুদলে আমি আর দাড়াতে পারবো তো?
-সেসব আমরা জানি না। তুমি একা না যেতে পারলে আমরা দিয়ে আসব। আজ তোমার পতিদেব তো বাড়িতে নেই। তাই কোন সমস্যা হবে না। বলল অনিল।
-ও থাকলেই যেন আমি যেন তোয়াক্কা করতাম। বলল রমা।
রমার কথা শুনে সবাই একসাথে হেসে উঠলো।

ঘড়িতে তখন রাত আটটা। ঘুমটা হঠাৎ ভেঙ্গে গেল লিপিকার। চোখ খুলে দেখল ও নিজের বিছানায় শুয়ে আছে। অবাক হোল। এখানে কখন এলো ও? ভাবার চেষ্টা করলো। ওরা একসাথে বসে ড্রিঙ্ক করছিল। তারপর হঠাৎ………।। ধিরে ধিরে সব মনে পড়লো ওর। রাহুল কি চলে গেছে? আর পিয়ালি? ওকে তো বাড়ি দিয়ে আসতে হতো। ঘড়ির দিকে তাকিয়ে চমকে উঠলো লিপিকা। তাড়াতাড়ি বিছানা থেকে নেমে এলো ও তারপর দরজার দিকে এগিয়ে গেল। দরজা টা বন্ধ করা ছিল কিন্তু ছিটকিনি দেওয়া না। টানতেই খুলে গেল।

হল রুমে এসেও কাওকে দেখতে পেলো না লিপিকা। মাথাটা এখনও যেন ধরে আছে। টলমল পায়ে এগিয়ে গেল সোফার কাছে। ঢুলু ঢুলু চোখে সামনের দৃশ্য দেখে একেবারে চমকে উঠলো। পিয়ালি আর রাহুলের জামা কাপড় সব এদিকে ওদিকে ছড়িয়ে রয়েছে। সোফার নিচের কার্পেটে পিয়ালির ওপর রাহুল শুয়ে ওর কোমর দ্রুত গতিতে নাড়িয়ে যাচ্ছে। দুজনেই সম্পূর্ণ নগ্ন। পিয়ালির পা দুটো বুকের দুই পাশে গোটানো। লিপিকা ওদের পেছনে থাকায় রাহুল লিপিকার আগমন টের পেলো না। রাহুল একই ভাবে ওর সম্ভগ ছালিয়ে যেতে লাগলো। পিয়ালির যোনিতে রাহুলের লিঙ্গ বার বার গেঁথে যাওয়া লিপিকা পেছন থেকে স্পষ্ট দেখতে পাচ্ছিল। রাহুলের কোমরের তালে তালে একটা থাপ থাপ থাপ থাপ আওয়াজ হচ্ছিল।
-রাহুল………………। লিপিকা চিৎকার করে উঠলো।

রাহুল ও চমকে পেছনে ফিরে তাকাল। কিন্তু নড়ল না। একই ভাবে পিয়ালির যোনিতে ওর লিঙ্গ গেঁথে পড়ে থাকল। তারপর বলল
-আরে লিপিকা এত তাড়াতাড়ি উঠে পড়লে? আমি তো ভাবলাম আরও একটু ঘুমবে।
লিপিকা ওদের পাসের সোফাতে এসে ধপ করে বসে পড়লো।
-এটা তুমি কি করলে রাহুল। কেন করলে?
-কাম অন লিপিকা বাচ্ছা দের মতো করোনা। ইট ইস জাস্ট সেক্স।
– এটা সেক্স না রাহুল।
-আরে চিল। ও যখন ঘুম থেকে উঠবে তখন ওর কিছু মনে থাকবে না। তুমি টেনসন করো না।

লিপিকা এবার চারপাস টা একবার চোখ বুলিয়ে দেখল। তখনই আরেকটা জিনিস চোখে পড়তেই আবার আঁতকে উঠলো। ও দেখল তিনটে ব্যাবহার করা কনডম রাহুল আর পিয়ালির শরীরের পাশেই পড়ে আছে।
-হোয়াট দা হেল ইস দিস রাহুল? এত গুলো কনডম? তুমি কি ওকে সেই বিকাল থেকে রেপ করছ?
– সব আমার ওই মাজিক ট্যাবলেট এর কামাল। সালা বাঁড়া টা নামতেই চায় না। এই নিয়ে চার বার চুদছি তাও একই ভাবে হার্ড হয়ে আছে। তোমার ফ্রেন্ড কিন্তু একদম খাসা। একদম টাইট পুসি। আমাকে জাস্ট পাগল করে দিয়েছে। বলে হাসল রাহুল।
পিয়ালির স্তন দুটো টিপে বলল।
-দেখ একদম ডাঁশা। আগে হাত পড়েনি মনে হচ্ছে।
লিপিকা সেদিকে তাকাতেই পিয়ালির স্তনের ওপর একাধিক কামড়ের দাগ স্পষ্ট দেখতে পেলো।
-প্লিস এবার ছাড়ো ওকে। ওর যদি আমার মতো এখন ঘুম ভেঙ্গে যায় সর্বনাশ হয়ে যাবে। মিনতি করলো লিপিকা।
-প্লিস ডার্লিং এটাই লাস্ট টাইম। তাড়াতাড়ি হয়ে যাবে। প্লিস না করো না।
-ওকে, বাট, ফর গড সেক প্লিস জলদি করো।
-ওকে ডার্লিং। থাঙ্কস এ লট।
বলে রাহুল আবার পিয়ালি কে ভোগ করা শুরু করলো। পিয়ালির দু হাত দুদিকে ছড়িয়ে রইল আর অচেতন শরীর টা সঙ্গমের তালে তালে দুলতে থাকল।

রমা সামন্ত তার তানপুরার মতো নরম ভারি পাছা টা উঁচু করে ডগি স্টাইলে বসে আছে। আর সামনে শুয়ে থাকা রথিনএর লিঙ্গ মুখের মধ্যে ভরে চুষছে। পেছনে হাঁটু গেড়ে বসে অজয় জোরে জোরে রমার যোনিতে ঠাপ দিচ্ছিল। আর রমার মধ্যবয়সি যোনি থেকে কামরস টপ টপ করে নিচে মেঝেতে পড়ছিল।
অনিল শ্যামলি কে দিয়ে তোর লিঙ্গ চোসাচ্ছিল। বলল।
-অজয় দা এবার একবার আমাকে দাও।
অজয় লিঙ্গ টা বার করে উঠে এলো। ওর জায়গা নিলো অনিল। সেও একই গতিতে সঙ্গম শুরু করলো। রমা মুখের মধ্যে রথিনের লিঙ্গ নিয়েই গোঙাচ্ছিল। শিলা শ্যামলি আর চৈতালি সোফাতে বসে রমার গনসম্ভোগ তারিয়ে তারিতে উপভোগ করতে লাগলো। রথিন বলল-
-রমা দি যদি পোঁদ মারতে দিতো, তাহলে আর কোন সমস্যা থাকতো না। তিন জনে একসাথে তিনটে ফুটোতে ঢোকাতে পারতাম।
-যা বলেছিস রথিন। তাহলে আমাকে এভাবে অপেক্ষা করতে হতো না। অভিমানের সুরে বলল অজয়।
– অজয় দা এদিকে চলে আসতে পারো। আমরা তিন জন তোমাকে একসাথে আদর করে দিচ্ছি। হেসে শিলা বলল।
– আরে না। এখন এটা পুরোপুরি আমার রমা সোনার জন্যে বরাদ্দ। তোমরা বরং ওকে অনুরোধ করো যেন আমাকে ওখানে ঢোকাতে দায়। বলল অজয়।

শ্যামলি বলল
-রমা, সত্যি বলছি পোঁদ মারিয়ে কিন্তু দারুন মজা। একবার পেলে কিন্তু বারবার চাইবে।
শিলা আর চৈতালিও এবার একসাথে অনুরোধ করতে লাগলো।
রমা রথিনের লিঙ্গ মুখ থেকে বার করে হাপাতে হাপাতে বলল।
– আহ আহ আহ……। উফ। আচ্ছা বেশ আমি আমার ব্রত ভাঙবো। তবে আজ না। আজ আর পারছি না। তবে কথা দিচ্ছি লিপির বিয়ে টা হয়ে যাক। তার পর সবাইকে দেব।
-আরে সে তো এখনও ৬ মাস দেরি। অতদিন অপেক্ষা করা যাবে না। দেব যখন বলেছ তখন আজই দাও।
বলে লিঙ্গটা হাত দিয়ে নাড়াতে নাড়াতে রমার দিকে এগিয়ে গেল অজয়। সবাই একসাথে উল্লাস করে উঠলো।
-এই না না প্লিস। আজ আর একদম পারবো না দেখ। খুব ক্লান্ত। বলে অনুনয় করতে থাকল রমা।
এমন সময় রমার ফোন বেজে উঠলো। ফোন টা ছিল সোফার উপর। চৈতালি দেখে বলল।
-ওই দেখ তোমার মেয়ে ফোন করেছে। বলে রমার দিকে আগিয়ে দিলো ফোন টা।
রমা অনিল কে থামতে বলে ফোন টা রিসিভ করলো।
ওপাশের কথা শোনা গেল না। রমার কথা সবাই শুনতে লাগলো চুপ করে।
-হ্যালো। বল।
-একটু ব্যাস্ত আছি।
-কেন?
-কি…………?
-কি বলছিস?
-কখন হয়েছে এসব?
-তোকে কিছু করতে হবে না। তুই রাখ ফোন টা। আমি এখুনি আসছি। বলে ফোন টা কেটে দিলো রমা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *