খিদে (পর্ব -৩) – Bangla Choti Kahini

খিদে (পর্ব -২)

মুখে ঠান্ডা জলের ছোঁয়া পেয়ে আস্তে আস্তে জ্ঞান ফিরতেই ধড়মড়িয়ে উঠে বসলো প্রমথ, মাথাটা ভারী হয়ে আছে তার। সূর্য পশ্চিম দিকে যাত্রা করতে শুরু করেছে, আর কিছু সময় পরেই চারিদিক অন্ধকারে ঢেকে যাবে। হাতঘড়ির কাঁচ ভেঙে গেছে, তবুও চলছে সেটা। বিকাল ৫ টা বেজে ১০ মিনিট । দু হাত দিয়ে কপালের দুইদিক চেপে ধরতেই একটা অতি মিষ্ট অথচ আবেদনময়ী মহিলা কণ্ঠে কেউ বলে উঠলো, “আপনি ঠিক আছেন তো? নিন একটু জল খান”, বলেই হাতের জলের বোতলটা প্রমথর দিকে এগিয়ে দিল সেই আবেদনময়ী।

সামনের ব্যাক্তির দিকে না তাকিয়েই হাত বাড়িয়ে বোতলটা নিয়ে এক নিঃশ্বাসে প্রায় খালি করে দিলো প্রমথ। একটু ধাতস্থ হয়ে, ধন্যবাদ বলে বোতল ফেরত দেওয়ার জন্য সামনে তাকাতেই চকমে উঠলো সে! হা করে তাকিয়ে রইল সামনে দাড়িয়ে থাকা মহিলার দিকে! এত সুন্দর এত সেক্সী কেউ হতে পারে! দুধে আলতা গায়ের রং, টানা টানা দুই চোখ, পরনে ট্রাউজার আর স্পোর্টস ব্রা, চুল উচু করে বাঁধা, আন্দাজ ৩৬ সাইজ এর দুধ জোড়া ঠেলে বেরিয়ে আসতে চাইছে, দুই দুধের মাঝের ক্লিভেজ গিরিখাত এর মত গভীর, মেদহীন মসৃন পেট এর মাঝে গোল নাভিটা যেনো হাত নেরে ডাকছে! সারা শরীর ঘামে চিক চিক করছে, একটা সুন্দর মিষ্টি গন্ধের পারফিউম লাগিয়েছেন তিনি। দেখেই বোঝা যায় জগিং করছিলেন মহিলা। এরম কামোত্তেজক রূপ দেখে কেঁপে ওঠে প্রমথর বাড়া। তার দিকে এভাবে ফ্যালফ্যাল করে চেয়ে থাকায় কিছুটা অসস্তি হলো মহিলার, খানিকটা কেসে নিয়ে বললো সে, “কি হোল উঠুন? এরমভাবে মাটিতেই বসে থাকবেন নাকি!”….বলে নিজের ডান হাতটা বাড়িয়ে দেয় সে প্রমথর দিকে।

আবারও সেই মিষ্ট গলার স্বরে সম্বিত ফিরে পেয়ে বাড়িয়ে দেওয়া কোমল হাতটিকে ধরে উঠে দাড়ালো প্রমথ।নিজের জামা কাপড় থাকে ধুলো ঝাড়তে ঝাড়তে আবারও মুগ্ধ দৃষ্টিতে তাকালো সে সামনের মহিলাটির দিকে, কিছু একটা বলতে যাবে এমন সময় মহিলাটির ফোন বেজে উঠলো। রিসিভ করে কিছু কথা বলে ডিসকানেক্ট করে প্রমথর দিকে তাকিয়ে বলে উঠলো মহিলাটি,
“ওয়েল মিস্টার! আই হ্যাভ টু গো, নাইস টু মিট ইউ, ভালো থাকবেন। বাই!”
হাত নেড়ে ফিছন ফিরে দ্রুত হেঁটে চলে গেলো সে। প্রমোথর মুখের কথা মুখেই রয়ে গেলো। শুধু একটা ঢোক গিলে তাকিয়ে থাকলো গোল সুডোল পোদের দুলুনির দিকে। আবারও যেনো টনটন করে উঠলো বাড়াটা।

গত ১৫ মিনিট ধরে সৃজনের বাড়া মুখে নিয়ে চুষেই চলেছে তনিমা, একদমই ছাড়তে ইচ্ছা করছেনা তার। আহহ! কি উত্তেজক গন্ধ! এমন বাড়া আগে কখনো দেখেনি সে, মুখে ও নেয়নি। লম্বায় মাঝারি হলেও বেশ মোটা, স্বাভাবিক এর চেয়ে একটু বেশিই মোটা, কিছুটা নিগ্রোদের মতো, লোমহীন কালো কুচকুচে, কিন্তু মুন্ডিটা একদম টকটকে লাল। মনের সুখে চুষছে সে, ইচ্ছা করছে যেনো জোরে করে একটা কামড় বসায় তির তির করে ফুলতে থাকা শশাটায়। শশা ছেড়ে নিচে ঝুলতে থাকা হাঁসের ডিম এর মত বীচি দুটোয় মন দেয় এবার সে। একটা মুখে পুড়ে চুষতে শুরু করে র আরেকটা ম্যাসেজ করতে থাকে আলতো আলতো করে। ততক্ষনে সুখের মধ্য গগনে পৌঁছে গেছে সৃজন। ঘন্টা খানেক আগে যদি সে না চুদতো তনিমাকে তাহলে এতখনে মাল বেরিয়ে যেতো তার, এরম চোষনের সামনে সব পুরুষই দুর্বল।

মিনিট পাঁচেক বীচি দুটোকে মনের সুখে খেয়ে আবারও শশাটাতে মনোনিবেশ করল তনিমা। এবার বাড়ার গোড়ায় জিভ ঠেকিয়ে মাথা পর্যন্ত লম্বা করে একটা টান মারলো, পুরো বার আইসক্রিম খাওয়ার মত করে। এরম ভাবে জিভ বুলিয়ে হালকা করে চুমু খেলো মুন্ডিতে, আসতে আসতে জিভ বোলাতে শুরু করে চারিদিকে বৃত্তাকার পথে।
“উফফ! আহহহ ! তনিমা! শোনা চোষো আরো ভালো করে চোষো সোনা। ফেটে যাবে আমার বাড়াটা এবার মনে হচ্ছে। ওহহ!”

সৃজনের কথা কানে যেতেই একটা শয়তানি হাসি খেলে গেলো তনিমা মুখে। বার কয়েক শক্ত হাতে কচলে নিল সে বাড়াটাকে, তার পর হিংস্র দৃষ্টিতে সৃজনের দিকে একবার তাকিয়ে খপাত করে পুরো বাড়াটা মুখে পুরে নিলো। উপর থাকে নিচ আবার নিচ থেকে উপর, সমান তালে উপর নিচ করে ঠোঁট আর জিভ দিয়ে মালিশ করতে লাগলো শক্ত কালো চকচকে লালা রসে মেখে থাকা রক্ত মাংসের ডান্ডাটা। সারা শরীর কাঁপতে লাগলো সৃজনের। সেও নিচ থাকে কোমর তুলে ঠাপাতে থাকে তনিমার মুখের মধ্যে। লোপ লোপ শব্দে ভরে গেলো ঘর। মিনিট দুয়েক! ব্যাস! আর পারলনা সৃজন নিজেকে ধরে রাখতে, বার কয়েক জোরে জোরে তল ঠাপ মেরে ঢেলে দিলো পুরো মাল তনিমার মুখে। সৃজন ভাবলো মাল ফেলে দেবে তনিমা, কিন্তু না গিলে নিল সে পুরোটা, বাড়াটা তখনও তার হাতে, সমানে কচলে যাচ্ছে। ঠোঁট চেটে নিয়ে কামুক চোখে সৃজনের দিকে তাকিয়ে নিয়ে পাশে পা ফাঁক করে শুয়ে পড়লো সে।
সৃজন বুঝে গেলো ঈশারা, এবার তার পালা।

পর পর দুবার মাল খসিয়ে ক্লান্ত সে! তবুও এই আকর্ষণ, এই অমোঘ আহ্বান কে অগ্রাহ্য করা অসম্ভব তার পক্ষে, ১০ সেকেন্ড মত শুয়ে থেকে একটা গভীর নিশ্বাস নিয়ে উঠে পড়ল সে। তনিমা ততক্ষনে প্রবল উত্তেজনায় নিজের হাতেই দুধ জোড়া টিপতে শুরু করেছে, আর সমান তালে চেটে চলেছে নিজের ঠোঁট। উঠে এগিয়ে গেলো সৃজনের হাত তনিমার দুধ জোড়াকে লক্ষ করে, নিজের সর্ব শক্তি দিয়ে টিপে ধরলো উতপ্ত নরম নিটোল মাংস পিন্ড দুটিকে। প্রবল সুখে উত্তেজনায় চিৎকার করে উঠলো তনিমা,
“আহহহহহহহহহ মাআআআআগুও! উফফফফফ! আহহহহহহহহহহ!”

চিৎকারের আওয়াজ ফ্ল্যাট এর দেওয়াল ভেদ করে বাইরে বেরিয়ে গেলো। ভাগ্যিস দোতলার ফ্ল্যাট গুলো অনেকদিন ধরেই ফাঁকা, আর তিন তলায় প্রতিবেশীরা সবাই শিমলা বেড়াতে গেছে নাহলে কিজে কেলেঙ্কারি হয়ে যেত! কিন্তু হায় অদৃষ্ট! সেই শব্দ পৌঁছালো একজনের কানে। দুপুরে বেরোনোর সময় রাগ এর মাথায় ভালো করে বন্ধ করেনি প্রমথ ফ্ল্যাট এর দরজা, খোলা পেয়ে ধির পায়ে বেড়ালের মত নিশব্দে ঢুকে পড়ল সে। এগিয়ে গেলো শব্দের উৎসের দিকে, হালকা করে বেডরুমের দরজা খুলে ভেতরে চোখ রাখলো সে আর তৎক্ষণাৎ ভেতরের অভাবনীয় দৃশ্যে বিদ্যুৎ খেলে গেলো তার সমস্ত শরীরে। এক হাত চলে গেলো বাড়ায়, প্যান্ট এর উপর দিয়েই কচলাতে শুরু করলো নোংরা চুলের জঙ্গলে ঢাকা বাড়াটা। বিড়ি খওয়া কালো ঠোঁট গুলো চেটে নিল একবার পান খাওয়া ইসত লালচে জিভ দিয়ে। তৎক্ষণাৎ খেলে গেলো তার মাথায় এক পৈশাচিক বুদ্ধি, পকেট থেকে বের করে আনলো সদ্য কেনা সেকেন্ড হ্যান্ড অ্যান্ড্রয়েড ফোনটা, শুরু হলো দুই নারী পুরুষের অবৈধ ক্রিয়াকলাপের ভিডিও রেকর্ডিং……

তনিমার চিৎকার আওয়াজ কোনো কিছুই যেনো কানে গেলনা সৃজনের, আরো জোরে চেপে ধরলো সে তার দুধজোড়া, ঠোঁট নামিয়ে চুষছে লাগলো কমলালেবুর কয়ার মত নরম অথচ মিষ্ট মধুর ঠোঁট গুলোকে। সমান তালে চলতে থাকলো ঠোঁট চোষা আর দুধ চটকানো। এবার মুখ নামিয়ে আনলো সৃজন তনিমার দুধের বোঁটায়, এক বাচ্চার মা সে, ঘন বাদামি রঙের শক্ত ফুলে থাকা দুধের বোঁটা গুলো চুষে খাওয়ার মজাই আলাদা। ইসস এর সাথে যদি পাওয়া যেত তনিমার মিষ্টি মালাই দুধ! হালকা করে কামড়াতে শুরু করলো সৃজন দুধের বোঁটা গুলো। আর নিতে পারছেনা তনিমা, এত সুখ এর আগে কখনো পায়নি সে! গুদ রসে টইটুম্বুর হয়ে আছে, রস বেরিয়ে বেরিয়ে নিচের চাদরটা অনেকটা ভিজে গেছে। বা হাত দিয়ে খামচে ধরলো সে সৃজনের মাথার চুল, ডান হাতের নখ বসিয়ে দিলো তার পিঠে….
“প্লীজ! সৃজন ! আমি আর পারছিনা ! ঢোকাও এবার! প্লীজ চোদো আমাকে!”

কথাটা কানে যেতেই দুধ থেকে মুখ তুলে তাকালো সৃজন তনিমার দিকে, লোলুপ দৃষ্টিতে তাকিয়ে নিয়ে মুখ বাড়িয়ে জিভ দিয়ে চেটে দিল তনিমার ঠোঁট, এবার একটু উঠে দুটো আঙ্গুল সজোরে ঢুকিয়ে দিলো তার রসে ভেজা গরম গুদে। হাত দিয়েই চোদাতে থাকলো গভীর ফুটো টাকে, আর বুড়ো আঙ্গুল দিয়ে ঘষতে থাকলো ক্লিটোরিস। সুখে চিৎকার করে উঠলো তনিমা!
উফফফফফ! সৃজন! আহহহহহহহ ! প্লীজ ! আঙ্গুল না বাড়া ঢোকাও! প্লীজ! আমি আর পারছিনা!

কোনো কথাই যেনো কানে গেলনা সৃজনের, কোনো এক অজানা পশু ভর করেছে যেনো তাকে! কিন্তু এবার গুদ থেকে আঙ্গুল বের করে একটু ঝুঁকে মুখ নিয়ে গেলো সেটার কাছে। প্রাণ ভরে গন্ধ নিল সে। আহহহহ! অতুলনীয়! মাদকতায় ভরে গেলো সৃজনের মন। এবার সে বের করে আনলো নিজের লম্বা জিভ, দুই হাত দিয়ে কোমর ধরে কিছুটা কাছে টেনে নিয়ে গুদ আর পোদের ফুটোর মাঝের জায়গাটায়, লকলকে জিভ দিয়ে লম্বা একটা টান দিল নিচ থেকে ক্লিটোরিস পর্জন্ত। সুখের তীব্রতায় সৃজনের মাথা নিজে গুদে ঠেসে ধরলো তনিমা।

আসতে আসতে জিভ বোলাতে বোলাতে আচমকা ঢুকিয়ে দিলো নিজের জিভ তনিমার গুদের ভেতর, ঘোরাতে লাগলো গোল গোল করে। কাটা ছাগলের মত ছটফট করতে লাগলো তনিমা, আর পারছেনা সে। কখনো সে খামচে ধরছে বিছানার চাদর আবার কখন সৃজনের মাথার চুল। হে ভগবান! কোন দানবের পাল্লায় পড়েছে সে আজকে! শেষ হয়ে যাবে সে এইভাবে আর কিছুক্ষন চলতে থাকলে।

নাহ ! এবার সৃজনও আর পারলো না। তার বাড়াটা ফুলে ফেঁপে ফেটে যাওয়ার যোগাড় হয়েছে। ব্যাথা করতে শুরু করেছে। আসতে আসতে উঠে বসে, শুয়ে পড়লো তনিমার বুকে, নিচ থেকে বাড়াটা ধরে দু একবার গুদের মধ্যে ঘষে নিয়ে সজোরে ঘপাত করে ঢুকিয়ে দিলো সে। রসে ভেজা গরম আগ্নেওগীরির মত গুদের মধ্যে সরত করে ঢুকে গেলো পুরো ৫.৫ ইঞ্চির শক্ত কালো মোটা বাড়া। চলতে থাকলো ঠাপ। ঠাপের পর ঠাপ। সারা ঘর পচ পচ পচাৎ পচাৎ শব্দে ভরে উঠলো। অসম্ভব ভাবে নড়তে থাকলো বিয়েতে পাওয়া খাটটা। সৃজন কোনো কথা বলছে না শুধু জোরে জোরে ফালা ফালা করে চলেছে তনিমার গুদ। শুধু শোনা যাচ্ছে তনিমার মুখ নিঃসৃত চিৎকার…..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *