গৃহবধু থেকে মডেল তারপর পর্ণষ্টার – ১ – Bangla Choti Kahini

আমার নাম তাসলিমা বয়স ৩৯ আমার স্বামীর নাম রহিম মেয়া বয়স ৪৫ আমার স্বামি বাজারে ছোট খাটো ব্যাবসা করে তার ব্যাবসার টাকা দিয়ে আমাদের সংসার ভালোই চলছিলো।
আমাদের দুই মেয়ে বড় মেয়ে আসমা বয়স ১৯ আর ছোট মেয়ে আয়েশা  বয়স ১৮ ।
আর এই গল্পের মুল চরিত্র হচ্ছি আমরা মা মেয়ে তিন জন।

ও আপনাদের কে তো আমার ফিগার সম্পর্কে বলাই হলোনা আমার দুধের সাইজ ৩৬ আর পাছা ৩৮.আমি অনেক পর্দানশীন মহিলা ঘর থেকে বাহিরে বের হলে বোরকা হাত মোজা পা মোজা পড়ে বের হতাম।
তারপর ও এলাকার পোলাপাম যোয়ান বুইড়া সবাই আমার দিকে এমন ভাবে ড্যাব ড্যাব করে তাকিয়ে থাকে মনে হয় যেন চোখ দিয়েই আমাকে গিলে ফেলবে।

আর আমাকে দেখে সবাই একে অপরের কাছে মন্তব্য করে যে কি সেক্সি মাল রে ভাই একবার যদি পাইতাম. আমি ও তাদের এই সব মন্তব্যে নিজেকে অনেক গর্বিত মনে হতো যে আমার চাইতে আর কোন সুন্দরি মহিলা এলাকায় নাই।
যাক এবার আসল কাহিনি শুরু করা যাক।

আমার স্বামী রহিম মেয়া ব্যাবসা বানিজ্য বাড়ানোর জন্য গ্রামের মাদবর সাহেব থেকে ৫ লাখ টাকা ধার নিছিলো।
মাদবর সাহেব এর নাম হচ্ছে আদিত্য রায় চোদুরি বয়স ৫৫ হবে নাম শুনেই বুজতে পারছেন উনি একজন হিন্দু লোক।

তো আমার স্বামি ব্যাবসা বাড়ানোর পর আমাদের সংসার খুব ভালোই চলছিলো।
এর কয়েক মাস পর আমার স্বামি এক রোড এক্সিডেন্ট এ মারা যায়।
আর তার ব্যাবসা আশ পাশের দোকান দারেরা দখল করে নেয় যেহেতু আমাদের পাশে দাড়ানোর মত কেউ ছিলোনা তাই আমি কিছুই করতে পারলাম না।

আমার স্বামির মৃত্যুর প্রায় মাস খানেক পর মাদবর সাহেব আসলেন তার টাকার জন্য আমি পর্দার আড়াল থেকে মাদবর সাহেবের সাথে কথা বললাম যে কয়েক মাস সময় দিতে তো মাদবর সাহেব আমাকে দুই মাস সময় দিলেন আবশ্যই এই দুই মাসে না হয় ২০ / ২৫ বার আমার বাড়িতে এসেছিলো টাকার কথা মনে করিয়ে দিতে সাথে সাথে আমার মত এক মুসলিম পর্দানশীন মহিলা কে এক নজর দেখার ইচ্ছা থাকলে ও আমি কখনো দেখা দেইনি ।

দুই মাস পার হওয়ার পর মাদবর সাহেব আসলেন আবার আর আমাকে বললেন টাকা দিতে আমি আরো কয়েক মাস সময় চাইছিলাম কিন্ত মাদবর সাহেব বললেন আমি জানি তুমি আমার টাকা দিতে পারবেনা তাই আমি চাইতেছি অন্য কিছুর বিনিময়ে আমার টাকা টা শোধ করে নিতে।

আমি বললাম আমার কাছে এমন কোন জিনিস নাই যে যার বিনিময়ে আপনার টাকা টা শোধ হবে ।
তখন মাদবর সাব বললেন তোমার এই ডবকা শরির তো আছে যেই শরিরের জন্য এলাকার যোয়ান বুইড়া সবাই পাগল। তোমার এই শরিরের কাছে আমার টাকা কিছুই নয়।

আমি তো আকাশ থেকে পড়লাম মনে হচ্ছে এই কথা শুনার সাথে সাথে আমার শরির কাপতে শুরু করলো।
আমি বললাম না এমন টা করবেন্না আমাকে আর কয়েক মাস সময় দিন আমি সব টাকা দিয়ে দিবো।
মাদবর সাব বললেন না আর কোন সময় হবেনা আমি রাতে আসবো হয় তুমি আমাকে টাকা দিবে না হয় আমার সাথে সোহাগ রাত বানাতে হবে এই বলে তিনি চলে গেলেন।
আমি তো চিন্তায় শেষ কি যে করি কিছুই ভেবে পাচ্ছিনা।

সারাদিন শুধু মাদবর সাবের কথা চিন্তা করতে লাগলাম যে আজ টাকার জন্য এক হিন্দু লোকের সাথে আমাকে রাত কাটাতে হবে এটা ভাবতেই নিজেকে অনেক ছোট মনে হচ্ছে ।
কিন্ত আবার স্বামী মারা গেছে প্রায় ৪ মাস হলো এই ৪ মাসে গুদের জালা ও অনেক বেড়ে গেছে আবার সংসার চলতে ও কস্ট হয় এই সব ভাবতে কখন যে দিন পেরিয়ে রাত হয়ে গেল তা টের ও পেলাম না অবশেষ সব দিক বিবেচনা করে সিদ্ধান্ত নিলাম মাদবর সাহেবের সাথে রাত কাটানোর ।

রাত প্রায় দশ টা আমার দুই মেয়ে কে খাইয়ে দাইয়ে ঘুমিয়ে পড়তে বললাম। ওরা ঘুমিয়ে পড়লো। আমি শুয়ে মাদবর সাহেবের অপেক্ষা করতে লাগলাম জিবনে কোনদিন আমার স্বামির জন্য ও এমন অপেক্ষা করিনি।

রাত প্রায় ১১ টায় মাদবর সাহেব আসলেন উনি দরজার বাহির থেকেই আমাকে একটা প্যাকেট দিলেন আমাকে না দেখে আর বললেন আমি জানি তুমি টাকা দিতে পারবেনা তাই এখন আমি যা বলছি তাই করো আমার হাতে ব্যাগ দিয়ে বললেন এখানে একটা শাড়ী আছে আমি চাই তুমি নতুন বউয়ের মত সাজবে আর আমি তোমাকে বউয়ের সাজে প্রথম দেখতে চাই।

আমি কোন কথা না বলে ভিতরে গিয়ে শাড়ী পড়লাম সাথে সাথে আমার বিয়ের গয়না গুলো ও পড়লাম তারপর আমি দরজা খুলে দিয়ে এসে খাটের উপর নতুন বউয়ের মত মাথায় ঘোমটা দিয়ে বসে রইলাম আর মাদবর সাহেব ঘরে ডুকে দরজা লাগিয়ে খাটের উপর এসে বসলেন আমি ভয়ে শেষ।

খাটে বসে আমার গোমটা টা উঠিয়ে আমাকে যখন দেখলেন তখন উনি আর নিজেকে ঠিক রাখতে পারলেন্না আমার প্রসংসা করতে করতে আমার ঠোটে কিস দিতে লাগলো আর আমার ব্লাউজের উপর দিয়ে দূধ গুলা টিপতে লাগলো।
আমি ও তার চোয়া পেয়ে মনে হলো জিবনে এই প্রথম আমি কারো সাথে সেক্স করছিলাম নিজের ভিতর অন্য রকম একটা ফিল আস্তে লাগলো আমি ও তার ঠোটে কিস দিতে লাগলাম আর তাকে জড়িয়ে ধরলাম ।

উনি আমাকে যেনো খেয়ে ফেলবেন এমন ভাবে আমার শরির চাটতে লাগলেন একে একে আমার সব কাপড় খুলে আমাকে উলঙ্গ করে ফেললেন আর আমার সাদা হাল্কা বালে গুদ দেখে উনি বললেন কিরে মাগি তোর গুদ তো দেখি একদম কচি মনে হচ্ছে।

এই বলে আমার গুদে উনার মুখ ডুবিয়ে দিলেন আমার গুদ প্রায় ৫ মিনিট ধরে চুস্তে লাগলেন উনার গুদ চোসায় আমার গুদ থেকে পানি বের হয়ে গেলো উফফফ কি যে সুখ পাচ্ছি আমার স্বামি আমার গুদ কখনো চুসেনি।

উনি আমাকে জিজ্ঞেস করলেন কিরে খানকি মাগি কেমন লাগছে আমি বললাম খুব ভালো লাগছে মাদবর সাহেব
তারপর উনি উঠে উনার পায়জামা খুলে ফেললেন তার পরনে সর্ট পেন ছিলো সর্ট পেন্ট এর উপর দিয়ে তার ধনটা ফুলে রয়েছে মনে হয় ১০” হবে আমাকে তাকিয়ে থাকতে দেখে বললেন কিরে এমন ধন আর দেখিসনি কোন দিন আমি বললাম না।

সাথে সাথে উনি আমার চুলের মুঠি ধরে জাংগিয়ার উপর দিয়া আমার মুখ ঘসতে লাগলেন আমার দম বন্ধ হয়ে যাবে এমন অবস্থা হয়েছে অনেক বিশ্রী গন্ধ ছিলো।

তারপর উনি আমাকে বললেন নে মাগি তোর নাগরের জাংগিয়া টা খুলে তোর সুখের লাঠিটা দেখে নে আমি ও আর দেরি করলাম না সাথে সাথে জাংগিয়া খুলে দেখি এত বড় ধন কি করে হয় আমি তো অবাক হা করে তাকিয়ে আছি আর উনি আমার হা করে থাকতে দেখে আমার কিছু বুজে উঠার আগেই আমার মুখে ওনার ধন টা ডুকিয়ে দিলেন আমি তখনো হা করে ছিলাম কি হতে যাচ্ছে আমি কিছুই বুজতে পারছিনা কারন আমার স্বামি কোনদিন তার ধন চোসাইনি আমাকে দিয়ে।

আমি ও আর কি করবো চুসতে লাগলাম এভাবে প্রায় আমার মুখে পাচ মিনিট রাম ঠাপ দিলো তারপর যখন বের করলো দেখলাম উনার ধন টা আরো বড় হয়ে গেলো আর আমার মুখের লালা তে ওনার কালো মোটা আকাটা ধন টা একদম খাড়া হয়ে আমার দিকে তাকিয়ে আছে ওনার ধনের এই অবস্থা দেখে আমি ওনার প্রেমে পড়ে গেলাম।
আমার আর সহ্য হচ্ছিলোনা আমি বললাম প্লিজ আমাকে আর কস্ট দিবেন্না আপনার এই ধন। দিয়ে আমাকে সুখের সাগরে বাসিয়ে দিন।

উনি ও আর দেরি না করে আমার গুদের মুখে ধন টা সেট করে দিলো এক ঠাপ আমি তো হাল্কা চিৎকার দিয়ে উঠলাম সাথে সাথে উনি আমার মুখে উনার মুখ দিয়ে কিস করতে লাগলেন উনার এক ঠাপে অল্প একটু ডুকলো। তারপর আবার একটু বের করে দিলো আরেক ঠাপ সাথে সাথে আমার চোখ দিয়ে পানি বের হতে লাগলো আর উনার পুরা ১০” ইঞ্চি বাড়া আমার গুদে ডুকে গেলো উফফফ।

আমার কাছে মনে হচ্ছে আজকেই আমার প্রকৃত বাসর রাত হচ্ছে আমার স্বামির সাথে ১৯ বছর আগের সেই বাসর রাতের কথা আমার মনে পড়ে গেল তখন আমি কিন্ত এত কস্ট পাইনি আর এখন আমি দুই সন্তানের ম হওয়া সত্তে ও আমার নিজের কাছে মনে হচ্ছে আমি ১৯ বছরের কুমারি।

তারপর মাদবর সাহেব আস্তে ঠাপ দিতে লাগলেন আস্তে ঠাপের গোতি ও বাড়াচ্ছেন আর আমাকে গালি দিয়ে জিজ্ঞেস করছে কি মাগি কেমন লাগছে তোর হিন্দু নাগরের চোদা
আমি: খুব ভালো লাগছে সত্যি আমি এমন সুখ আগে কখনো পাইনি
মাদবর : এখন থেকে তর সুখের দায়িত্য আমার।

আমরা কথা বলছি আর উনি আমাকে ঠাপিয়ে যাচ্ছেন এভাবে প্রায় ৪০ মিনিট ঠাপানোর পর উনি অনেক জোরে রাম ঠাপ দিতে লাগলেন আর বলতে লাগলেন ওরে মাগি আমার হবেরে আমার মাল বের হবে কোথায় ফেলব বল আমি বললাম গুদেই ফেলুন তখন উনি বলেন বাচ্ছা হলে কি করবিরে খানকি মাগি।
(মাদবরের কথায় গালি শুনে আমার আরো ভালো লাগতো)
আমি বললাম ওষুধ খেয়ে নিবো।
তখন উনি আরো ৪/৫ টা ঠাপ দিয়ে আমার গুদে এক গাদা গরম মাল ফেলে আমার দূধ এর উপর মাথা দিয়ে গায়ে শুয়ে পড়লেন আমি ও উনাকে জড়িয়ে ধরলাম।

উনি আমাকে জিজ্ঞেস করলো কিরে কেমন লাগলো?
আমি: খুব ভালো সত্যি আমি আপনার প্রতি কৃতজ্ঞ থাকবো সারাজিবন
মাদবর : দূর মাগি কিসের কৃতজ্ঞ আজ থেকে তোর দেখ ভাল করার আর তর মেয়েদের দেখভাল করার দায়িত্য আমার
শুধু তোর এই কামুকি শরির টা আমার জন্য উন্মুক্ত করে দিলেই হবে
আমি: আপনার জন্য এই শরির সব সময় উন্মুক্ত আপনি যখন ইচ্ছা এসে যেভাবে ইচ্ছা ভোগ করে যাবেন আজ থেকে এই শরিরের মালিক আপনি
মাদবর : আমি জানতাম আমার চোদা খাওয়ার পর তুই এই কথাই বলবি
এভাবে কথা বলতে বলতে দেখলাম মাদবর সাহেবের ধন আবার দাড়াই গেসে
আমাকে বল্ল আরেকবার হবে নাকি আমি ও রাজি হয়ে গেলাম তারপর উনি আমাকে আরো দুইবার চুদে দুই বারই গুদে মাল ফেলে ক্লান্ত হয়ে শুয়ে পড়লেন আমাদের চোদন লিলা শেষ হতে হতে প্রায় রাত ৪ টা বেজে গেলো আর তখন মাব্দর সাহেব আমার হাতে কিছু টাকা দিয়ে আমাকে একটা কিস দিয়ে চলে গেলো। আমি ও ক্লান্ত হয়ে মাদবর সাহেবের কথা ভাবতে ভাবতে ঘুমিয়ে পড়লাম।

বন্ধুরা আমার ফাস্ট গল্প কেমন হইছে জানাবেন।

আগামি পর্বে মাদবর সাহেবের বাগান বাড়িতে মাদবর সাহেব এলাকার চেয়ারম্যান এবং এম্পির গ্রুপ চোদা খাওয়ার গল্প বলবো এবং ধারাবাহিক ভাবে এম্পির হাত ধরে কিভাবে আমি মডেল হই এবং আমরা মা মেয়ে তিন জন পর্ণষ্টার হওয়ার কাহিনি ধারাবাহিক ভাবে তুলে ধরবো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *