তিন নারী কথা পর্ব ৮ – Bangla Choti Kahini

This story is part of the তিন নারী কথা series

    সাগর শয়নকক্ষের আঁধার ঘুচিয়ে দিলো জোরালো আলো জ্বালিয়ে ! যাজ্ঞসেনী লজ্জায় বিস্ময়ে উঠে বসে নিজের নগ্ন শরীর হাত পা দিয়ে আড়াল করার চেষ্টা করলো ! ভয়ে বিস্ময়ে লজ্জায় কুঁকড়ে সাগরকে বলে উঠলো
    সাগর আলো টা দয়া করে বন্ধ করো , নাহলে আমি যে লজ্জায় পাপবোধে অনুশোচনাতে দগ্ধ হয়ে যাবো
    সাগর : একটি বারের জন্য, জীবনে প্রথমবার তোমায় আমি এভাবে দেখতে চাই বৌদি
    যাজ্ঞ : না সাগর দয়া করে আলো টা বন্ধ করো
    সাগর এবার এগিয়ে এসে যাজ্ঞসেনীর চোখ টা খুলিয়ে বললো : বৌদি আমি সাগর, আমি বাইরের কোনো অচেনা পুরুষ নয়
    যাজ্ঞ : দ্বিধাটা টা তো ওখানেই, বাইরের কোনো অচেনা পুরুষ হলে হয়তো এই মনোভাবটা থাকতো না ! তুমি যে আমার নিজের দেবর
    সাগর এবার ভালোবেসে যাজ্ঞর হাত টা বুক থেকে সরিয়ে যাজ্ঞর বুক দুটো উন্মুক্ত করতে চাইলো, যাজ্ঞ বাধা দিলো কিন্তু অত তও জোরালো নয়, কিন্তু লজ্জায় চোখ ঢেকে নিলো !

    সাগর এবার যাজ্ঞর পা দুটো খোলার চেষ্টা করলো কিন্তু যাজ্ঞ বাধা দিলো, সাগর যাজ্ঞের উরুতে নিজের চাপদাঁড়িটা আস্তে আস্তে ঘষতে লাগলো, আর লাঞ কেঁপে কেঁপে উঠতে লাগলো, যাজ্ঞর সারা শরীরে কাঁটা দিতে লাগলো, সাগর যত এগোতে লাগলো যাজ্ঞর গোপনাঙ্গের দিকে ঠোঁট জিভ দাড়ি দিয়ে, যাজ্ঞর বাধা দেওয়ার ক্ষমতা ততটাই কমে যেতে লাগলো, আর লজ্জা ভুলে দ্বিধাবোধ ভুলে, নিজের পা দুটো উন্মুক্ত করতে লাগলো দেবর সাগরের সামনে, একসময় আর থাকতে না পেরে পা দুটো প্রসারিত করে দিলো সাগরের কাঁধের ওপর দিয়ে! সাগর নিজের পরম শ্রদ্ধেয় বুড়ি যাজ্ঞসেনীর রসসিক্ত যোনিটা অবাক হয়ে বিস্ময়ের সাথে দেখতে লাগলো বিদ্যুৎ আলোর জোরালো ঝলকে যেন একদম স্পষ্ট ওই যোনিওষ্ঠ ওপরের দিকটা একটা সোজা রেখা বরাবর নামার পর দুই দিকটা একটু ভাঁজ খেয়ে কোঁকড়ানো পাপড়ি নিয়ে নিচে নেমে গেছে, আর দুই পাপড়ির মাঝে ঘন ঘন জমাট বাধা চাপ চাপ একটু ঘোলাটে বিন্দু বিন্দু কামরস ! আর কিছুটা কামরস দুই পাপড়ির কোঁকড়ানো বাজে লেগে আছে, কিছুটা কামরস যোনির নিচ বেয়ে নিচে চেরা বরাবর নেমে গেছে, কিছুটা দুই উরুসন্ধি বরাবর গড়িয়ে পড়ছে ! সাগর মনপ্রাণ ভোরে নিজের বৌদির যোনির রূপটা দেখছে মুগ্ধ হয়ে ! এদিকে অস্থির যাজ্ঞ আরো অস্থির হয়ে গেছে এই অবস্থাতে সাগরের মৌনতায় !

    যাজ্ঞসেনী চোখ বুজে অপেক্ষা করতে লাগলো সেই ক্ষণের যখন তার স্বপ্নের পুরুষ দেবর তার পরম শ্রদ্ধেয় বৌদির যোনিতে স্পর্শ করবে, আর সাগর ধীরে ধীরে এগিয়ে দিতে থাকে নিজের মুখ ! যাজ্ঞসেনী সাগরের গরম নিস্বাসটা তার যোনিতে দূর থেকে অনুভব করতে লাগলো, আর সেই গরম বাতাসটা ধীরে ধীরে তার যোনির কাছে আস্তে লাগলো ! চোখ বন্ধ করেও সে আন্দাজ করতে পারে তার সাথে কি হতে চলেছে, তার যোনির ব্যাকুলতা আরো বেড়ে গেলো, সেই সঙ্গে নিঃস্বাস টা আরো ঘন হয়ে গেলো !

    দেবর সাগর আস্তে করে খুব আদরের সহিত নিজের ঠোঁট টা যাজ্ঞসেনীর যোনিপল্লবে ছুঁইয়ে দিলো ! যাজ্ঞসেনী এক বিদ্যুতের ঝলক অনুভব করলো তার যোনি থেকে বুক আর মাথা অবধি শিহরণ জেগে উঠলো আর জোরে এক দীর্ঘ্য নিঃস্বাস নিলো ! কোনো মহিলার এরকম প্রতিক্রিয়ার বদলে এক পুরুষ যেটা করে থাকে, সাগর সেটাই করলো, বার বার চুম্বন করতে লাগলো যাজ্ঞসেনীর যোনিপল্লবে ! যাজ্ঞসেনীর শরীরে শিহরণটা আরো বাড়তে লাগলো, আর সাগরের চুম্বনের প্রবলতা আরো বেড়ে গেলো আর এক সময় সে নিজের ঠোঁট টা ঘষতে লাগলো যাজ্ঞসেনীর যোনিপল্লবে !

    যাজ্ঞসেনী বিছানার চাদর মুঠো করে খামচে ধরলো, আর সাগর এবার যাজ্ঞসেনীর ভগ্নাংকুরে ঠোঁট ঘষতে লাগলো ! দুটো ঠোঁট ফাক করে যজ্ঞৰ ক্লিটটা দুই ঠোঁটের মাঝে চেপে ধরে চুষতে লাগলো আর যাজ্ঞসেনী শীৎকারে শিহরণে ভরিয়ে দিতে লাগলো ! ইস এই ভাবে কখনো তার স্বামী অমিতেশ এভাবে কখনো তার যৌনগ্ন লেহন করেনি ! যজ্ঞৰ যোনি থেকে অঝোর ধারাতে কামরস নির্গত হতে লাগলো ! সাগর এবার দুই ঠোঁট দিয়ে যোনির পাপড়ি গুলো হালকা কামড়ে ধরে দুই পাপড়িকে একটার সাথে আরেকটা কচলে ঘষে দিতে লাগলো ! যাজ্ঞসেনী আর থাকতে না পেরে সে ছোট পোত্ করতে লাগলো আর যাজ্ঞসেনীর শরীর ঝাকুনি দিতে লাগলো !

    সাগর দুই ঠোঁটের মাঝে যাজ্ঞসেনীর পাপড়িটা টা নিয়ে পুরো মুখে ঢুকিয়ে চুষতে লাগলো আর দুই ঠোঁট দিয়ে যোনির ঠোঁট দুটোতে প্রানপনে চুষতে আর ঘষতে লাগলো, আর ডান হাত এর বুড়ো আঙ্গুল দিয়ে যাজ্ঞসেনীর ভগ্নাঙ্কুরটা কচলে দিতে লাগলো ! যাজ্ঞসেনী দুই পা সাগরের কাঁধে তুলে সাগরের গলা টা পেঁচিয়ে নিলো ! গলাটা পা দিয়ে পেঁচিয়ে পা দিয়ে সাগরকে আরো কাছে টানতে লাগলো আর সাগর নিজের জিভটা যাজ্ঞসেনীর যোনির ফাটল বরাবর বোলাতে লাগলো ! যাজ্ঞসেনী ককিয়ে উঠলো, সুখে উত্তেজনায় কাঁপতে কাঁপতে হিস্স্ হিস্স্ করতে করতে কাপ গলায় সাগরকে বললো : সাগর এমন করো না আমি পাগল হয়ে যাচ্ছি, সুখে শিহরণে আমি আরো যেতে যাচ্ছি

    সাগর কিছু না বলেই এবার নিজের জিভের ডগাটা যাজ্ঞসেনীর ক্লিটে খোঁচা দিলো,
    যাজ্ঞসেনী : (বেশ করেই শীৎকার দিয়ে) আঃআঃহ্হ্হঃ সাগররররররর ইইইসসসসসসসস

    বৌদির শীৎকার শুনে সাগর নিজের ডগা টা বোলাতে লাগলো আরো চেপে আরো খোঁচা দিতে লাগলো যাজ্ঞসেনীর যোনির ভগ্নাংকুরে, আর যাজ্ঞসেনী সুখ সহ্য না করতে পেরেই কোমর কাঁপিয়ে শরীরে ঝাটকা দিয়ে দিয়ে কেঁপে কেঁপে নিজের রোষ খসিয়ে দিলো আর সাগর ঠিক সেই সময়ে নিজের মোটা খসখসে গরম পুরুষ জিভটা যাজ্ঞসেনীর যোনির ভেতরে নাড়াতে নাড়াতে ঢুকিয়ে দিলো ! আর জিভটা ক্রমাগত নাড়াচ্ছে আর জিভ টা ভেতরে ঢোকাচ্ছে বাইরে বের করছে, ভেতরে ঢোকাচ্ছে বাইরে বের করছে ভেতরে ঢোকাচ্ছে বাইরে বের করছে ভেতরে ঢোকাচ্ছে বাইরে বের করছে ভেতরে ঢোকাচ্ছে বাইরে বের করছে ! যাজ্ঞসেনীর শরীরটা দুমড়ে মুচড়ে যাচ্ছে, সে বিছানা তে শুয়ে শরীরটা এপ্স ওপাশ করছে !

    সাগরের জিভ টা যাজ্ঞসেনীর যোনির দেয়ালে ঘসছে, রগড়াচ্ছে আর বৌদিকে আরো পাগল করে দিচ্ছে ! সাগর যাজ্ঞসেনীর পা দুটোকে আরো ফাক করে আরো ভেতরে ঢুকিয়ে দিচ্ছে নিজের জিভ, আর যাজ্ঞর যত ভেতরে সাগরের জিভ ঢুকছে, যাজ্ঞ সাগরের গলাটা ততটাই পা দিয়ে চেপে পেঁচিয়ে ধরছে ! যজ্ঞ আর থাকতে পারছে না, সেই দুই হাতে প্রানপন সাগরের মাথাটা নিজের যোনির সাথে চেপে ধরেছে, আর কোমরটা আরো এগিয়ে দিচ্ছে সাগরের দিকে, সাগরের জিভের ভেতরে বাইরের সাথে তালে তাল মিলিয়ে যাজ্ঞর কোমরটা ওপরে নিচে করছে ! সাগরের অবস্থায় যথেষ্ট খারাপ ! তার লিঙ্গের মাথা থেকে কামরস ছুঁইয়ে ছুঁইয়ে পড়ছে ! যাজ্ঞর মাথায় তখন সাগরের নগ্ন পুরুষাঙ্গটা চোখে ভাসছে, সে শুধু অপেক্ষা করছে সাগর কখন তার লিঙ্গ টা যাজ্ঞসেনীর মুখে দেবে !

    যাজ্ঞসেনী কখনো নিজের স্বামী অমিতেশের লিঙ্গটা নিজের মুখে নেয়নি , ইচ্ছাটাও অতটা প্রকট হয়নি কিন্তু সে সাগরের লিঙ্গটা আধো আলোতে আধো অন্ধকারেই যা দেখেছে তার মনে লিঙ্গ লেহনের চিন্তা ভাবনাটা ঘুরছে ! সে একবার একটু মাথা তুলে সাগরের লিঙ্গটা দেখার চেষ্টা করলো এই আলোতে ! সেটা দেখার পর নিজেকে আর আটকাতে পারলো না ! দেবে সাগরের লম্বা মোটা কালচে বাদামি রঙের লিঙ্গে শিরা উপশিরা গুলো ফুটে উঠেছে, লিঙ্গশীর্ষ একদম লালচে গোলাপি আভা, পণ্য শীর্ষতা লিঙ্গের ব্যাস থেকে অনেকটাই মোটা, খাঁজকাটা ধরণের গোল বলয় বেষ্টিত ! লিঙ্গ শীর্ষ লিঙ্গের থেকে বেশ মোটা আর সামনের দিকটা খাড়া ঢালের মতো নেমে গেছে একদম সুচালো হয়ে ! লিঙ্গ শীর্ষের একদম সামনে থেকে ফোটাফোটা স্বচ্ছ তরল লেগে আছে ! সে সাগরকে কাছে টেনে নিজে এগিয়ে যাই সাগরের লিঙ্গের দিকে !

    যাজ্ঞসেনী আধশোয়া, দেবর সাগরের কোমরটা তার ঠিক মুখের ওপর, সাগরের কোমরটা এগোনো যাজ্ঞসেনীর দিকে ! যাজ্ঞসেনী দ্বিধাগ্রস্ত হয়ে পড়লো, যে কাজ সে কখনো করেনি সেই কাজে তার মন সাি দিয়েও দিচ্ছে না, নিজেকে কেমন যেন অসভ্ভো লোভী মনে হতে লাগলো, এদিকে মনের উত্তেজনা সাগরের লিঙ্গটা নিজের মুখের ভেতরে চাইছে ! যাজ্ঞ মুখ এগিয়ে নিয়ে গিয়েও থেমে গেলো ! সাগর বৌদির মনোভাব বুঝতে পেরে নিজেই লিঙ্গটা এগিয়ে দিলো যাজ্ঞসেনীর দিকে, আর যাজ্ঞসেনী নিজের মুখ খুলে দিলো! শুরুতে সাগর যাজ্ঞসেনীর মুখে নিজের লিঙ্গটা ঢুকিয়ে ঈষৎ নাড়াচাড়া করতে লাগলো, আর মুখের মধ্যে লিঙ্গটা ঢোকাতে আর বের করতে লাগলো !

    যাজ্ঞসেনীর দ্বিধা কেটে গেলো আর সে নিজের কোমল ঠোঁট দিয়ে সাগরের লিঙ্গটা সাদরে নিজের মুখের ভেতর গ্রহণ করলো ! এবার সাগর যাজ্ঞর একটা হাত দিয়ে নিজের লিঙ্গ ধরিয়ে দিলো, আর যাজ্ঞসেনী লিঙ্গটা এক হাত এ ধরে নিজের মুখ সামনে পেছনে করে সাগরের লিঙ্গ লেহন করতে লাগলো, চেটে চুষে সাগরের লিঙ্গটা খেতে লাগলো ! সাগরের লিঙ্গ শীর্ষতা ঠোঁট দিয়ে চুষে জিভ বাকিয়ে দিতে লাগলো ! সাগরের লিঙ্গ শীর্ষের একদম সামনে থেকে ফোটা ফোটা স্বচ্ছ নোনতা কামরস টা চেটে খেতে লাগলো ! সাগর পুরুষালি শীৎকারে সুখে চোখ বন্ধ করে নিজের লিঙ্গলেহন সুখে মগ্ন হয়ে গেল ! সাগরের একটা হাত যাজ্ঞসেনীর যোনির প্রবেশদ্বারে ঘোরাফেরা করতে লাগলো, আর আস্তে আস্তে সাগরের মধ্যমা যাজ্ঞসেনীর যোনি ভেদ করে ঢুকে গেলো ! সাগরের লিঙ্গ যাজ্ঞসেনী আরো জোরে জোরে দ্রুত চুষতে লাগলো, লিঙ্গ চোষণ লেহনের গতি যত বেড়ে গেলো, সাগরের মধ্যমার গতি যাজ্ঞসেনীর যোনির ভেতরে ততটাই বাড়তে লাগলো !

    একসময় দুজনেই উত্তেজনার শিখরে পৌঁছে গেলো , যাজ্ঞসেনী নিজের দুই পা পুরো ফাক করে দিতে লাগলো সাগরের অঙ্গুলিমন্থনে , আর সাগর নিজের কোমরের গতি বাড়িয়ে দিলো যাজ্ঞসেনীর মুখের ভেতরে ! আঙ্গুল গভীরে ঢুকছে, সেই সঙ্গে লিঙ্গটাও যাজ্ঞসেনীর মুখের গভীরে ঢুকছে, এক সময় সাগর আর নিজে ধরে রাখতে পারলো, নিজের লিঙ্গটা যাজ্ঞসেনীর মুখ থেকে বের করতে চাইলেও, যাজ্ঞ একটু শক্ত করে ধরে আছে যে সাগর বের করতে না পেরেই যাজ্ঞসেনীর মুখের গভীরে বীর্যস্খলন করলো ! কিছু বোঝার আগেই যজ্ঞের মুখের গভীরে গলার মধ্যে গরম নোনতা বীর্য ছিটকে ছিটকে গলার ভেতর দিয়ে নেমে গেলো! নিজের অজান্তেই নিজের অনিচ্ছাতেও যাজ্ঞসেনী প্রথমবার কোনো পুরুষের বীর্য গলাদ্ধকরণ করলো, সেই পুরুষ আর কেউ নয়, তার প্রিয় পুরুষ, তার স্বপ্নের নায়ক, তার প্রিয় দেবর সাগর ! বীর্যস্খলনের পরের যাজ্ঞসেনী ক্রমাগত সাগরের লিঙ্গ লেহন করতে থাকে, আর সাগরের পুংদন্ডটা বীর্যস্খলনের পরেও আবার সোজা দৃঢ হয়ে মাথা তুলে দাঁড়ালো !

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *