পবিত্রতা ৬ – Bangla Choti Kahini

12আপু হঠাত আমার কলার ধরে নিজের দিকে টেনে প্রায় ঠোটে ঠোট মিলিয়ে এনে সিরিয়াস হয়ে বলল- না সোনা। তুমি আছো বলেই আমি আছি। তাই এত কিছু সম্ভব হলো।তুমি ছাড়া এই আমি অপূর্ণ।তোমার
জন্য তাই হাসতে হাসতে জীবন দিতেও রাজি আমি।
আমি আপুকে আবার জরিয়ে ধরলাম ও লম্বা একটা চুমু দিয়ে বললাম- আই লাভ ইউ মাই সুইটহার্ট।
আপুও আমাকে চুমু দিল।
আমি- আচ্ছা আমি গিয়ে প্যাকিং করে নেই।
বলে আসছিলাম। এমন সময় আপু আমার হাত ধরে আটকে বলল- এদিকে এসো।
নিজের কোলে বসিয়ে বলল-কোয়ালিটি টাইম স্পেন্ড
করতে যাচ্ছি আমরা। এইসব ব্যাগপত্র কেন ঝামেলা করবো? কিছু নিতে হবে না। আমরা ওখানে গিয়েই শপিং করবো।
আমিতো খুশিতে আধখানা।বাসা গোছানোতে আপুর কাজে হেল্প করলাম। এরপর রাতে দুটো পান্জাবি সেট এনে আমি বললাম- কি পড়বো আমি আপু?
আপু- আমি যা পড়তে বলবো পড়বে?
আমি- হ্যা। তুমি যা বলবে।
আপু আমার হাত থেকে দুটো পান্জাবি নিয়ে পাশে রেখে দিয়ে একটা প্যাকেট দিয়ে বলল- এটা পড়ো।
আমি নিয়ে রুমে গিয়ে দেখি কালো কোট সুট সেট।
এত সুন্দর কি বলবো। আমার সাইজের জাঙিয়া ও গেন্জিও আছে। আমি সব পড়ে আপুর রুমে যাবো। এমন সময় আপু রুমে এল।আমরা দুজনই দুজনকে দেখে সারপ্রাইজ। আপু পা থেকে মাথা লাল রঙীন হয়ে এসেছে। লাল ট্রান্সপারেন্ট একটা শাড়ী যার নাভীর চার আঙুল নিচে গিট ও পুরো পেট খোলা।

লাল ব্লাউজটা ছিল স্টাইলিশ।যার জন্য ক্লিভেজ ১/৩ উকি দিচ্ছে। চিকন ফিতা বাধা নগ্ন পিঠ দেখে আরও মারাত্মক লাগছে আপুকে। গলায় লাল ডায়মন্ড নেক লেস পড়া। বুকের অংশ আর গলা মিলে অনেকটা খোলা বলে সেক্সি কাকে বলে তার সকল কিছু বোঝা যায় আপুকে দিয়ে। হাতে পড়েছে লাল কাচের চুড়ি, কপালে ছোট টিপ যেন বউ সেজেছে আমার বোন।
আমি- ওহহহহ মাই গড। দ্যা বিউটি গডেস ইজ নাও ব্রাইড।
আপু- যাও দুষ্টু ছেলে।
আমি- সত্যি আপু। তুমি সত্যিই বিউটি গডেস। আমি এমন সুন্দর কাওকে কখনো কল্পনাও করতে পারিনা তুমি ছাড়া। আর তোমায় এই ব্রাইডাল লুকে আরও বেশি আবেদনময়ী লাগছে।পা থেকে মাথা পর্যন্ত তুমি পরী একটা।
আপু- আচ্ছা সোনা হয়েছে। আর বলতে হবে না। আমি জানি তুমি আমায় খুব ভালোবাসো।তাই বলছ এতো।
আমি- আমি কসম করে বলছি আপু।
আপু আমায় গালে একটা কিস করে বলল-থ্যাংক ইউ মাই লাভ। আচ্ছা চলো নয়তো দেরি হয়ে যাবে।

আমরা সময়মত বের হলাম। একটা ক্যাবে সোজা এয়ারপোর্ট। গাড়ী থেকে নামতেই এয়ারপোর্ট জুড়ে সবার নজর আপুর থেকে সরছেই না। চিকনি কোমর ঝর তুলছে সবার মনে ও দেহে তা বোঝার অপেক্ষা নেই। আমি যা বলেছি আপুর সাথে একদম ফ্রি হয়ে গেছি তাই বললাম- দেখো সবার আমার হট বিউটি গডেসের ওপর থেকে চোখ সরাতেই পারছে না। এখন আর আপুর সাথে মজা করতে ভয় করে না। এক বন্ধন হয় গেছে আমাদের। আমরা বোর্ডিং পাস নিয়ে ফ্লাইটে বসলাম। জীবনে প্রথমবার প্লেনে চড়ে টেকঅফের সময় বেশ ভয় করছিল। তাই বললাম- আপু আমার ভয় করছে।
আপু- আমি আছিতো সোনা। ভয় কিসের?
আপু আমাকে পাশে থেকে একহাতে সাইড হাগ দিয়ে ধরেছে। টেক অফের সময় আমি চোখ বুজে রইলাম। টেক অফের পর আপু- সোনা হয়ে গেছে।এবার চোখ খুলে দেখো।
আমি চোখ খুলতেই দেখি আপু আমার দিকে মুচকি হাসছে। তখনই নজর পড়ল আমার হাত আপুর থাই এর উপর। আমি খামছি দিয়ে ধরেছিলাম আপুর থাই। শাড়ী কুচকে গেছে এমন শক্ত করে ধরেছি।
আমি- ঔহহহহ সরি আপু। আমি বুঝিনি আপু। ব্যথা পেয়েছ নিশ্চয়।
আপু আমাকে ধরে বলল- সোনা সোনা শান্ত হও। আমি ব্যথা পাইনি একটুও। তোমার ছোয়ায় আমি কখনোই ব্যথা পাবোনা। চিন্তা করোনা। এখন বাহিরে তাকিয়ে দেখো কত সুন্দর.
আমি বাহিরে তাকিয়ে দেখি এত সুন্দর দৃশ্য যা মন ছুয়ে যায়।আমি আপুকে খুশিতে জরিয়ে ধরে বলি- আই লাভ ইউ আপু থ্যাংকইউ মাই জান।
আপু আমার পিঠে হাত বুলাতে বুলাতে বলল- আই লাভ ইউ টু বেবি। তোমায় খুশি করতে সব করতে পারি আমি। উমমমমমা
আমাদের এমন হট মিষ্টি কেমিস্ট্রি দেখে পাশের সব যাত্রী কৌতূহল হয়ে তাকিয়ে আছে। আমি জরিয়ে ধরেছি আপুর পেটে। যার কারনে মসৃণতা আমার হাত মোলায়েম করে তুলছে।
আমি- আপু, তোমার শরীর খুব সফট।ধরে মনে হচ্ছে যেন শিমুল তুলা।
আপু- তাই? তোমার ভালো লাগে সফট সফট?
আমি- হ্যা। খুব ভালো লাগে।
আপু- আচ্ছা সোনা। তাহলে ধরো।
আমি আলতো করে হাত বুলাচ্ছি আর আপু শিরশির করে কেপে উঠছে।
আমি- তোমার কি সমস্যা হচ্ছে আপু?
আপু- না সোনা। এমন জাদু করছো তুমি তোমার নরম তুলতুলে হাতে, তাই খুব ভালো লাগছে। এজন্য। তুমি চিন্তা করো না। তুমি হাত রাখতে পারো।
আমি আবার হাত বুলাতে মনোযোগ দিলাম। এমন করে পুরো জার্নি আমরা মজার গল্পে কাটিয়ে কখন যে সময় পার হয়ে গেল বুঝতেও পারিনি। ল্যান্ড করে বের হয়ে দেখি আমার আর আপুর নামে একজন লোক প্ল্যাকার্ড নিয়ে দারিয়ে আছি।আমি অবাক হয়ে
আপুর দিকে তাকাতে আপু- সারপ্রাইজ মাই লাভ।
আমার হাত ধরে আপু চুমু দিয়ে বলল- এই ট্রিপটা আমরা স্মরণীয় করে রাখবো। আমরা গাড়ীতে চড়ে চলে গেলাম গোআর সবচেয়ে পপুলার রিসোর্ট দা রয়্যালে।ফুল দিয়ে আমাদের সংবর্ধনা জানানো হলো আর কোন রিসেপশনে দারানোও লাগেনি। সোজা আমাদের রুমে। সবচেয়ে সুন্দর ও সি ফেসিং রুমে আমাদের জায়গা। বিচের ওপর রিসোর্টটা হওয়ায় বাতাস আর সমুদ্রের ঢেও শব্দ করছে। আমাদের রুমে দিয়ে মেনেজার চলে গেল। তখন খেয়াল হলো একটা রুম।
আমি- আপু, একটা রুম কেন?
আপু-নাহলে কয়টা দরকার আমাদের দুজনের? কেন তুমি কি আমার সাথে রুম শেয়ার করতে চাইছ না?
আমি- না না আপু। সেটা বলিনি। আগেতো কখনো একসাথে থাকিনি তাই বললাম। আমার কোন সমস্যা নেই আপু। আই উইল বি হ্যাপি একচুলি। এন্ড লাভ ইউ ফর দিস গিফট।
আপু- এখনো কিছুই হয়নি। আরও সারপ্রাইজ ও গিফট বাকি আছে সোনা। এসো বারান্দায় গিয়ে বাহিরটা দেখি।
আপু আমার চোখ বেধে নিয়ে গেল ও চোখ খুলে দেখি এত সুন্দর দৃশ্য যা মন ছুয়ে যায়। বিচে অনেক মানুষ। কিন্তু আরও চমক হলো সেখানে হাজারো মেয়ে ও মহিলা সবাই বিকিনি বা শটস পড়া।একজন মানুষও গা ঢাকা নেই।
আমি আপুর সামনে এদের দেখে একটু লজ্জাই পেয়েছিল তা আপু বুঝতে পেরেছে। তাই মুচকি হেসে আমার মাথায় চুল আউলে বলল- ডোন্ট বি। ইটস নরমাল ফর নাওএডেস। লেটস গেট রেডি টু হ্যাভ ফান মাই ডিয়ার। যাও এগুলো পড়ে এসো।
আপু আমার হাতে একটা প্যাকেট ধরিয়ে দিল। আমি সেটা নিয়ে বাথরুমে গিয়ে দেখি একটা জাঙিয়া শুধু। হলুদ রঙের জাঙিয়া।স্টাইলিশ ও ট্রাইয়াঙ্গুলার শেপ। আমি পড়তে চাইনি প্রথমে। পরে ভাবলাম আপুর জন্য জীবন হাজির, এটাতো সামান্য জাঙিয়া আর আপুর সামনে লজ্জা কিসের? আপুতো এমনিও আমাকে অসুস্থের সময় উলঙ্গ দেখেছে ও আমার সব ধরেছে ও সেবা করেছে। তাই পড়ে বেরিয়ে গেলাম। কিন্তু রুমে আপু নেই। বিছানায় একটা তোয়ালেসুট ও একটা চিঠি রাখা।
লেখা- কাম টু দা বিচ বেবি। আই অ্যাম ওয়েটিং ফর ইউ। কাম ফাস্ট।
আপুকে না দেখে মনটা খারাপ হয়ে গেল। তোয়ালে পড়ে রুম থেকে বের হতেই একটা স্টাফ আমাকে নিয়ে গেল বিচে। একটা বিচ বেডে আমাকে বসতে বলে চলে গেল।আপুকে আশেপাশে খুজতে লাগলাম কিন্তু কোথাও দেখা যাচ্ছে না। হঠাত দেখি বেডের পাশে আপুর স্যান্ডেল। আপু তাহলে কোথায় গেল। আমি এদিক ওদিক তাকাতেই হঠাত পানিতে চোখ গেল।দেখি একটা হাত দেখা যাচ্ছে।চিনতে এক মুহুর্ত লাগেনি ওটা আপুর হাত। আমিতো ভয় পেয়ে গেলাম ও দৌড়ে নেমে গেলাম পানিতে আপুর কাছে। গিয়ে আপুর কাছে পৌঁছাতেই আপু পানি থেকে পুরো দেহ তুলল। আর আমার জীবনে সবচেয়ে অবাক মুহুর্তের সম্মুখীন হলাম আমি আপুকে দেখে। আপু হলুদ রঙে একটা বিকিনি পড়ে আমার সামনে দারানো। এত সেক্সি কোন মানুষই হতে পারেনা আপু যেমন। দুধের আধখোলা ক্লিভেজ আর নরম কাপড়ওয়ালা ব্রার নিচে দুধের বোটাও ফুলে রয়েছে। এতটা ক্লিভেজ ও দুধ আগে কখনো দেখিনি আপুর। একটু কাপড়ের তৈরি ব্রাতে কোনরকম বাকিটা দুধ বোটাসহ ঢাকা। ফিতাওয়ালা ব্রা বলে বাকি শরীর পুরোটা খোলা। আর নিচেও একই অবস্থা। ফিতাওয়ালা পেন্টি পড়া আপুর পাছার গড়ন একদম স্পষ্ট আর পাছার এক তৃতীয়াংশ দৃশ্যমান। ফিতাওয়ালা বলেই সাইডে পা ও থাইগুলো উন্মোচিত। এমন সেক্সি স্বর্গেও নেই কেও। কিন্তু আপু এমন রূপে তা কল্পনার বাহিরে। আমি হা করে তাকিয়ে আছি আপুর দিকে। চোখ ফেরাতেও পারছিনা। এমন সময় আপু আমার গায়ে ছুয়ে বলল- কি সোনা? কেমন লাগল আমার সারপ্রাইজ?
আমি- আপু? সত্যি তুমি বিকিনি পড়েছ আমার বিশ্বাসই হচ্ছে না।
আপু- সত্যি পড়েছি।কেন তোমার ভালো লাগছে না?
আমি- তোমায় ভালো লাগবে না এমন মানুষের জন্ম হয়নি। আর তোমাকে আমার ভালো লাগবে না তা হতেই পারেনা। এত সুন্দর ও সেক্সি পৃথিবীতো দূরে থাক স্বর্গেও নেই। এই সারপ্রাইজ পৃথিবীর শ্রেষ্ঠ সারপ্রাইজ গিফট আপু। কিন্তু তুমি এতোকিছু করলে আমার জন্য তা ভেবে আমি পাগল হয়ে যাচ্ছি আপু।
আপু মুচকি হেসে বলল- ভালোবাসা সোনা। তোমায় খুশি করতে সব করতে পারি।
আমি- আপু, তুমি কি নিজের ইচ্ছার বিরুদ্ধে বিকিনি পড়েছ আমাকে খুশি করতে?
আপু- তোমার কি মনে হয়?
আমি- জানিনা।কিন্তু আমাকে ভালোবাসো বলে খুশি করতে তোমার অস্বস্তিকর কোন কাজ হেসে আমার জন্য করলে তা আমার জন্য অভিশাপ। তার ওপর এটা আরও বেশি খারাপ যে এই অবস্থায় তুমি না চেয়েও করলে।আমি তাহলে নিজেকে জীবনেও মাফ করবো না।
আপু চোখে পৃথিবীসমান খুশি নিয়ে আমাকে জরিয়ে ধরে বলল-আমি সব কিছু তোমার ভালোবাসায় করি সোনা। আর তাতে আমার কোন অস্বস্তি বা অনিচ্ছা নেই। আর তা আমি তোমার সাথে ইনজয় করি সোনা আমার।তোমার কি আমায় দেখে আপত্তিকর লাগছে সোনা?
আমি- একদম না আপু। জীবনের সবচেয়ে সুন্দর উপহারতো তুমি। তবে আমি অবাক হয়েছি এটা সত্যি।এমন সারপ্রাইজ আশা করিনি।কখনো তোমায় এমন এতো রিভিলিং দেখিনিতো তাই।
আপু- রিভিলিং হলে কি কোন সমস্যা আছে সোনা? তোমার সাথে এমন ঘুরলে তোমার কি অস্বস্তি লাগবে বা কেও আমার দিকে তাকালে খারাপ লাগবে?
আমি- একদম না। আমার কোন সমস্যা নেই। নিজের বোনকে নিয়ে ঘুরতে আপত্তি কিসের? আর তাও এতো সেক্সি বোন।আর আমার বোনের সৌন্দর্য দেখে কেও তাকানো মানে তোমার সৌন্দর্য আসলেই সবার ওপরে। সেটা আরও গর্বের বিষয় আমার জন্য যে এমন একজনের সাথে আছি যে কিনা সবার নজরে ও সবাই আফসোস করবে।
আপু- আই লাভ ইউ সোনা। আমার ভালোবাসা ভুল হয়নি। আমার প্রতি তোমার শ্রদ্ধাভক্তি ও ভালোবাসা তোমার প্রতি আমায় পাগল করে তুলছে।
আমি- আচ্ছা। কিন্তু তুমি পানিতে কেন ছিলে আপু?

আমিতো ভয় পেয়ে গেছিলাম।
আপু- আমিও তোয়ালেসুট পড়েই এসেছি। আগে খুলে রাখিনি কারন আমি চাইনি তোমার আগে অন্য কোন পুরুষ আমাকে এই রূপে দেখুক। আমার স্পেশাল মানুষকে আমি আমার নতুন রূপ সবার আগে দেখাতে চেয়েছিলাম। তাই তোয়ালেসুট পড়েই পানিতে ডুব দিয়েছি আর পানিতে খুলেছি। আর তুমি সামনে এসেছ বলেই তোমার সামনে উঠলাম। এতে তুমিই আমাকে প্রথম বিকিনিতে দেখলে।
আমি- আই লাভ ইউ আপু।
আপু- আই লাভ ইউ টু সোনা। কিন্তু তুমি এখনো এটা পড়ে কেন? তোয়ালে খুলে ফেল। নাকি লজ্জা পাচ্ছ আপুর সামনে?
আমি- তোমার সামনে কোন লজ্জা নেই আমার। লজ্জা বাহিরের মানুষের সাথে হয়। আপনজন নয়। তুমি আমার নিজের চেয়ে আপন।
আপু- তাহলে খুলে ফেল। দেখি আমি খুলে দিই
আপু আমার তোয়ালে খুলে দিতেই আমিও জাঙিয়া পরিহিত আপুর সামনে।দুজন অর্ধনগ্ন নরনারী সামনা সামনি দারিয়ে আছি। আপু আমার দিকে লোলুভ দৃষ্টিতে বলল- মাই সুপার সেক্সি এন্ড কিউট বেবি।
আমার নুনুর জায়গাটা ফুলে রয়েছে। কিন্তু আপুর সামনে আর লজ্জা নেই। আপু তোয়ালেটা পানিতে ফেলে দিয়ে বলল- এটার আর কাজ নেই।

আপু আমার দিকে হাত বাড়িয়ে বলল- উড ইউ লাইক টু সুইম উইথ মি মাই জান?
আমি- উইথ প্লেজার মাই জান।
আমরা পানিতে নেমে সাতার কাটলাম। মজা করতে লাগলাম। হঠাত আপু আমাকে খেলার ছলে সুড়সুড়ি দিল। আমিও দিলাম। তখন আচমকা আপুর পাছায় হাত লেগে গেল ও আমি থমকে গেলাম। আপু মুচকি হেসে বলল- ডোন্ট ওরি মাই জান। দুষ্টুমিতে এমনটা স্বাভাবিক।

বলে আবার সুড়সুড়ি দিল।এমন করে অনেক মজার পর আপু আমার কোমর ধরে কাছে টান দিল।আমরা তখন বুক সমান পানিতে। এক অদ্ভুত চাহনি আপুর চোখে। জলজল করা চোখে এক প্রকার চাহিদা। আমাদের তলপেট আর বুক পুরোটা এক হয়েছে। আপুর তলপেটের নাভির থেকে না হলেও ৭ আঙুল নিচে পেন্টি বাধা।তলপেটের গরমি টের পাচ্ছি আমি। আর বুকেও অস্বাভাবিক নরম ছোয়ায় মন ও শরীর যেন হাওয়ায় ভাসছে। আপুর নিঃশ্বাসও পাচ্ছি।
আপু কয়েক মুহুর্ত আমার চোখের দিকে তাকিয়ে আছে।
আমি- কি হয়েছে আপু? কি দেখছো এমন করে?
আপু কথা বলার আগে আমার হাত দুটো ধরে তার কোমরের দুইপাশে রাখল ও তারপর নিজেও তার হাত আমার কোমরে রাখল।
বলল- দেখছি মায়াবী এই চোখগুলো। তুমি এত মায়া কিভাবে জরালে বলোতো?
আমি- বাহ এত রোমান্টিক কথা বলছো যে?
আপু- এমনি। আচ্ছা তোমার হাত কাপছে কেন?
আমি- প্রথমবার কারও এমন জায়গায় হাত রাখছি তাই।
আপু- এমন জায়গা বলতে?
আমি- কোমর একটা গোপন জায়গা না? এখানে কি সবাই হাত দিতে পারে?
আপু- আমার কোমরে তুমি হাত রাখতেই পারো। এটা তোমার জন্য কোন গোপনীয় নয়। এখন নরমাল হও দেখি।
আমি- কিভাবে?
আপু- আমার কোমর ধরে নিজের দিকে টেনে জরিয়ে ধরো। তাহলেই বুঝবো সব ঠিক আছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *