পবিত্রতা ৯ – Bangla Choti Kahini

পবিত্রতা ৮

আমার মাথা আপুর বুকে ও পা আপুর গায়ে তুলে সিবেডে শুয়ে সমুদ্র ও আশেপাশের পরিবেশ দেখছি আর গল্প করছিলাম। হঠাত ওই ডাবওয়ালার মেয়ে আমাদের সামনে হাজির। গোলাপি সুন্দর ব্রা পেন্টি পড়া আর হাতে দুটো ডাব। মুখে সুন্দর হাসি দিয়ে বলল- গুড আফটারনুন স্যার ও ম্যাম।ভালো আছেন আপনারা?
আপু- ও পালি যে। কেমন আছো? বাহ বেশ সেক্সি লাগছে তোমাকে।
পালি লাজুক হেসে বলল- আপনার কাছে কিছুই না মেডাম। আপনার মতে সুন্দরী ও সেক্সি কখনো কাওকেই দেখিনি।
আপু- তুমিও সুন্দর।
পালি-আপনাদের জন্য ডাব আনছি।অনেকক্ষণ ধরে আপনারা আসছেন। একটু ডাব খান। ভালো লাগবে।
আপু- তো এতক্ষণ আসোনি কেন?
পালি লজ্জা পেয়ে বলল- আপনারা ব্যস্ত ছিলেন।
আপু বুঝল আমাদের কিসিং এর কথা বলছে। তাই আর কিছু বললো না এবিষয়ে।
পালি চলে গেলে আমরা আবার দৃশ্য দেখতে মন দিলাম। কেও পানিতে কেও ডাঙায়, কেও রোমান্স কেও আবার গোসল করছে। এমন সময় আপু বলল- আচ্ছা সোনা, তুমি কি এই ট্রিপটায় খুশি?
আমি- ভীষয় খুশি আপু। জীবনের অতীতের সকল দুঃখ মুছে গেছে তোমার আদর ভালোবাসায়।তোমার আমার প্রতি স্নেহ মমতা আর আদর আমাকে সব দিয়েছে জীবনের। আর আজ যা আদর দিয়েছ তা ছিল সবার উপরে। থ্যাংকইউ আপু। আই লাভ ইউ।
আপু-লাভ ইউ সোনা।তোমার খুশিতেই আমার খুশি।কিসটা কেমন লেগেছে? আমারতো মনে হয়েছে তুমি যেন পুরো অভিজ্ঞ কিসিং করতে।
আমি- অসাধারণ আপু।তোমার ঠোটগুলো এত নরম আর মুখে যেন ফুলের সুবাস আপু। ইচ্ছে করে সারা জীবন তোমায় চুমু খাই। কিন্তু জিভ দিয়ে যা করলে তা ছিল সবচেয়ে মজার।
আপু- তাই? তোমার জিভ ও ঠোট যেন রসের হাড়ি। ইচ্ছে করেনা ছাড়তে। এত টেস্টি তোমার ঠোট ও জিভ কি বলবো।
আপু আমাকে জরিয়ে ধরল শক্ত করে। আপুর শরীর থেকে মাতাল করা ঘ্রাণ আসছে।
আমি- আচ্ছা আপু। তুমি কি সেন্ট লাগাও যে এত সুবাস?
আপু- আমি কোন হেলথকেয়ার প্রোডাক্ট ইউজ করি না সোনা।
আমি শুনে অবাক হলাম। তাহলে আপুর শরীরে এটা প্রাকৃতিক সুবাস ও সৌন্দর্য!
আমার হাত আপুর পেটে ছিল। এভাবেই বিচে কখন যে ঘুমিয়ে পড়ি বলতেও পারবোনা।ঘুম ভাঙলে দেখি এখনো আপুর বুকে মাথা আর কোমরে হাত দিয়ে গায়ের ওপর পা তুলে শুয়ে আছি।আপুর মুখের দিক তাকালে মিষ্টি হাসি নিয়ে মাথায় হাত বুলিয়ে বলল- ঘুম ভালো হয়েছে সোনা?
আমি- তোমার বুকে মাথা রেখে ভালো ঘুম না হয়ে পারে? মনে হচ্ছিল যেন মেঘের হাওয়ায় ভাসছি। আপু তোমার মাঝে মায়ের সব স্নেহ মমতা খুজে পাই আমি।মনে হয় আমার মা থাকলে এমনই আদর করে বুকে নিয়ে ঘুম পাড়াতো আমায়।তুমি শুধু আমার আপু নও, আমার মা বাবা সবকিছু।
আপুর চোখে বিশ্বজয় করা হাসির ঝলক ও পানি।
আপু ভাঙা গলায় বলল- সত্যি বলছো সোনা? আমি কি তোমায় একটু হলেও মায়ের কষ্ট ভোলাতে পেরেছি?
আমি-আপু তুমি আমার সব কষ্ট ভোলানোর মেশিন। কিন্তু কখনো আমায় একা করে দিওনা প্লিজ।
আমি- না সোনা না। তোমায় ছেড়ে যাওয়ার কোন প্রশ্নই উঠে না।শেষ নিঃশ্বাস পর্যন্ত তুমি আমার। আর কোন কিছু আমাদের মাঝে দূরত্ব আনতে পারবে না।
আমাকে আরও নিজের বুকে টেনে কপালে চুমু দিয়ে বলল কথাগুলো আপু।
এরপর উঠলাম একসাথে। আপু আড়মোড়া ভাঙতে ভাঙতে বলল- আজ মজার ঘুম হলো দুজনের।
তখন রাত নেমে এসেছে।বিচে লোকজন কমে গেছে। আমরা কোমরে হাত রেখে রিসোর্টে ঢুকলাম। ঢুকেই চোখের সামনে মজার দৃশ্য। সকল স্টাফের গায়ে শুদু বিকিনি পড়া। বেশ ভালোই লাগছে। রিসেপশনিস্ট থেকে শুরু করে আয়া সবাই লাল বিকিনি পড়া। ভালোই লাগছে। আমার দিকে তাকিয়ে আপু বলল- বেশ হয়েছে তাইনা?
আমি- একদম। গোআ থেকে সৌদিআরবের পোশাক পড়লে চলে না।এখন তাদের জন্য পরিবেশটা সুন্দর। নিচের তলায় একটা রেস্টুরেন্ট আছে। আমি আপুকে ওটা দেখিয়ে বললাম- আপু, খুব খিদে পেয়েছে আমার।আপু- ওহহহ সোনা। চলো এসো ডিনার করে নিই।আমি- এইভাবে? ওখানে কি ঢুকতে দিবে?
আপু আমার দিকে অবাক হয়ে তাকিয়ে হাহা করে অট্টহেসে বলল- কি বলছো পাগল ছেলে। আমাদের আটকাবে এমন কার সাধ্য। আর এটাইতো গোআর মুল বিশেষত্ব সোনা। তুমি চিন্তা করোনা। এসোইনা।
এমন সময় মেনেজার এসো জিগ্যেস করল- ম্যাম কিছু লাগবে আপনাদের?
আপু- ওও আপনি এসেছেন ভালো হয়েছে। স্যারকে বলুনতো এই পোশাকে রেস্টুরেন্টে ঢোকায় কি মানা আছে?
মেনেজার প্রচণ্ড আহ্লাদী হয়ে বলল- না না স্যার। ছি ছি কি বলছেন? আপনারা যেভাবে ইচ্ছা যেখানে প্রবেশ করতে পারেন। আমাদের কোন বাধা নেই। আসুন প্লিজ।
মেনেজার আমাদের নিজে নিয়ে গেল। ওখানে সবাই আমাদের দিকে তাকিয়ে আছে। আমাদের সবচেয়ে সুন্দর ও কোনায় সবার চেয়ে আলাদা জায়গা দেয়া হলো। আমরা খেতে খেতে গল্প করছিলাম।
আমি- খেয়াল করেছ আপু অনেক স্টাফ কিন্তু খুব অস্বস্তিকর পরিবেশে পড়ে গেছে। কিন্তু ভালোই লাগছে। তাদের জন্য কিছু স্পেশাল টিপস দেওয়া উচিত।
আপু- তুমি বলেছ আর তা শিরোধার্য সোনা।
আপু মেনেজারকে ডেকে পাঠাল ও বলল- সকল স্টাফকে ৫০০০ ডলার করে বখশিশ ঘোষণা করা হল আমার ভাইয়ের পক্ষ থেকে।
আমরা খাওয়া শেষে উঠলাম। সবসময়ের মতো আপুই খাইয়ে দিয়েছে। বের হয়ে দেখি সকল স্টাফ একসাথে হাতে ফুল নিয়ে দারানো। আমাদের দেখে সংবর্ধনা দিল মাথা নুইয়ে ধন্যবাদ জানালো।
আমরা রুমে গিয়ে আপু আগে গোসলে গেল। তোয়ালে পড়ে বের হয়ে গেল। এরপর আমি গোসল করে বেরিয়ে দেখি আপু একটা টিয়া রঙের মিনিস্কার্ট ও স্লিভলেস পড়েছে. মারাত্মক সেক্সি লাগছে।
আমি- কি বেপার আপু? কোথাও যাবো নাকি?
আপু- হ্যা সোনা। এইগুলো পড়ে নাও দেখি।
আমিও একই রঙের হাফপ্যান্ট ও গেন্জি পড়লাম। তারপর গাড়ীতে করে রওয়ানা করলাম।
আমি- আপু কোথায় যাচ্ছি আমরা?
আপু তখন আমার হাতে হাত রেখে বলল- আমার ওপর বিশ্বাস আছেতো?
আমি- চোখ বন্ধ করে।
আপু- তাহলে অপেক্ষা করো। সময় হলে সব জানতে পারবে।আর কিছু জিগ্যেস করোনা যতক্ষণ না আমি
কথা বলি। কথা দাও একটা কথাও বলবেনা।
আমিও চুপ করে গেলাম। গাড়ী সোজা এয়ারপোর্ট। তারপর বাংলাদেশের ফ্লাইটে উঠলাম আমরা।সোজা
শাহজালাল এয়ারপোর্ট এসে নামলাম। নামতেই আমাদের দিকে লোকজন এমনভাবে দেখছে যেন এলিয়েন আমরা। আবার গাড়ীতে উঠলাম। গাড়ীতে উঠেই আপু আমার চোখ কাপড়ে বেধে দিল। আমি চুপ করে আছি। গাড়ী থামতে আমাকে হাত ধরে নামাল আপু। হাটিয়ে কোথাও নিচ্ছে। গেট খোলার শব্দে বাসার এয়ারস্প্রে থেকে বুঝলাম আমাদেরই বাসা। হঠাত সোফায় বসিয়ে দিল।তারপর গা থেকে গেন্জি ও হাফপ্যান্ট খুলে ফেলল। আমি কিছুই বুঝতে পারছিনা কি হচ্ছে এসব। কিন্তু কথা দিয়েছি বলে কিছু বললাম না। আর আপু যাই করবে তাতে আমার কোন সমস্যা নেই। হঠাত আমার গায়ে কিছু একটা পড়ানো হল। যা অনুমান করলাম শেরওয়ানি টাইপের কিছু ও পায়জামা। এরপরে হঠাত সব চুপ। প্রায় দশ মিনিট কোন শব্দ নেই, না আছে আপুর কোন কর্মকাণ্ড। আমি তারপরও চুপ করে বসে আছি। দশ মিনিট পর হঠাত সিড়ি থেকে নামার শব্দ পেলাম। আপু আমার হাত ধরে উপড়ে নিয়ে গেল। তারপর হাত ছেড়ে দিয়ে কয়েক সেকেন্ড পর আপুর কন্ঠ – এবার চোখের বাঁধনটা খুলো তাকাও সোনা।
আমি চোখ খুলে তাকাতেই পুরো অবাক। পৃথিবীর সূচনালগ্ন থেকে আজ অব্ধি সবচেয়ে সুন্দরী নারী আমার সামনে দারানো। আপু লাল বেনারসি, হাতে লাল চুড়ি, পায়ে আলতা, আঙুলে হালকা নেলপলিশ, চোখে কাজল,কপালে টিপ,ঠোটে আলতো লিপস্টিক দিয়ে পরী সেজে আমার সামনে দারানো। আর আমি লাল শেরওয়ানি ও লাল পায়জামা পড়া। আপু সাথে সাথে বলল- হ্যাপি বার্থডে টু ইউ মাই লাভ।
আমি ভুলেই গেছিলাম আজ আমার জন্মদিন। আপু আমাকে জরিয়েছি ধরে আদর করে শুভেচ্ছা জানাল ও বলল-সোনা,তুমি কি জানো আমার জন্মদিন কবে
আমি- না আপু।
আপু- আমারও আজই জন্মদিন।
আমি খুশিতে আপুকে জরিয়ে ধরে শুভেচ্ছা দিলাম। বিছানায় চোখ পড়তেই দেখি লাল গোলাপে পুরো বিছানা ঢাকা। ও মাঝে লাভশেপ করা। তার ওপর হার্টশেপ কেক। তাতে লেখা হ্যাপি বার্থডে টু আস।
আমরা দুজনে একসাথে কেক কাটলাম ও একে অপরকে খাইয়ে দিলাম। এরপর হঠাত আপু আমার সামনে হাটু গেড়ে প্রপোজ ভঙ্গিতে বসল ও আমার দিকে হাত বাড়িয়ে দিল। আমি হাত ধরলাম ও কিছু বলবো। তার আগেই আপু- আজ আমি তোমায় কিছু কথা বলতে চাই যা অনেক দিন বলতে চেয়েছি। শুধু আজকার অপেক্ষায় ছিলাম। সোনা, আমি তোমায় ভালোবাসি। ভীষণ ভালোবাসি তোমায়, জীবনের চেয়েও অনেক বেশি। আই লাভ ইউ জান।
আমি- আমিও তোমায় ভীষন ভালোবাসি আপু।
বলে আপুকে দাড় করিয়ে জরিয়ে ধরলাম ও একটা চুমু দিলাম ঠোটে। খুব মিষ্টি লাগল। তখন আপু থেমে বলল- সোনা, আমি সিরিয়াস তোমায় ভালোবাসি।
আমি- আমিও সিরিয়াস আপু। তোমাকে আমিও ভীষণ ভালোবাসি।
আপু- তুমি বুঝতে পারছো না সোনা। আমি তোমাকে জীবনে একমাত্র পুরুষ হিসেবে ভালোবাসি। আমি তোমায় জীবনসঙ্গী হিসেবে ভালোবাসি। সারাজীবন তোমার সাথে থাকতে চাই আমি।
আমি কিছুই আগাগোড়া বুঝছি না।আমি- এসব কি বলছো আপু। আমিতো তোমার সাথেই থাকবো সারাজীবন।
আপু- এই থাকা সেই থাকা নয় সোনা। আমি তোমায় আমার স্বামির স্থান দিতে চাই। প্লিজ আমাকে স্ত্রী হিসেবে গ্রহণ করো।
এবার আমার মাথায় বাজ পড়ল।
আমি- একি বলছো আপু? ছি ছি এসব ঠিক না। আমি তোমায় কখন খারাপ নজরে দেখিনি। তুমি আমায় ভুল ভাবছো আপু।
আপু- ভুল ভাবছি না। এটাই বাস্তব। তুমি আমায় ভালোবাস কিনা?
আমি- এত যে কল্পনার বাহিরে।
আপু- ব্যস। আজ থেকে আমরা এই ভালোবাসা পূর্ণ করবো।
আমি- কিন্তু আপু এটাতো পাপ।
আপু- তুমি কি আমাকে পছন্দ করো? আমার শরীর তোমার ভালো লাগে না? আমি কি তোমার স্ত্রী হওয়ার কোন যোগ্যতা নেই?
আমি- আপু, আমার কাছে দুনিয়াবি সবচেয়ে সেক্সি ও সুন্দরী নারী তুমি। তোমায় ছাড়া আর কাওকে আমি ভাবতেই পারিনা। তোমায় জরিয়ে ধরলে মা ও বোনের আদর ভালোবাসা পাই। এ দেহে কিভাবে স্বামির মতো অধিকার জাহির করবো আপু?
আপু- এটা জাহির নয় সোনা। এটা বহিঃপ্রকাশ। আমরা আমাদের ভালোবাসা শুধু ভাইবোন সম্পর্কে আবদ্ধ করে রাখবোনা। এর পূর্ণ মাত্রা দিবো। বলো তার জন্য কি আমি তোমার স্ত্রী হতে পারিনা?
আমি- কিন্তু আপু,,,,,,,,
আপু- বুঝেছি।আমি তোমার ভালোবাসার যোগ্য নই।আমার বেচে থাকার কোন অধিকার নেই।
বলেই আপু ছুড়ি হাতে নিতেই আমি খপ করে ছুড়ি ফেলে দিয়ে আপুকে জরিয়ে ধরলাম ও বললাম- তুমি আমার জীবনের চেয়েও আপন আপু। আমার নজরে একমাত্র স্ত্রী হওয়ার মানুষই তুমি আপু। কিন্তু ভাইবোন সম্পর্কের জন্য কখনো মনে আনতে পারি নি। আমিও তোমায় আমার স্ত্রী হিসেবে মেনে নিলাম।
আপু- সত্যি বলছো সোনা? খুশি করতে মন থেকে বলছো নাতো?
আমি- তোমার কসম আপু। তোমায় আমি পৃথিবীর সবচেয়ে সেক্সি মনে করি। আমার স্ত্রী হিসেবে তুমি ছাড়া আর কাওকে ভাবতেই পারিনা।
আপুর চোখে বিশ্বজয় করার মতো খুশি। খুশিতে আমাকে জরিয়ে ধরে অজস্র চুমু দিতে লাগল ও বলল- তুমি ভেবে বলছোতো? স্বামি স্ত্রী কিন্তু কোন ছেলেখেলা নয়।আমরা স্বামি স্ত্রী হয়ে অনেক বড় সম্পর্ক তৈরি করছি। যা শারীরিক ও মানসিক।
আমি- একি বলছো আপু?
আপু- হ্যা সোনা। তোমার ছোয়ায় নিজের জীবনের নতুন অধ্যায় শুরু করতে চাই আমি। চাইলে তুমি একবার আমাকে গ্রহণ করো। তারপর আর এই চেহারা তোমার দেখতে হবেনা। আর কখনো তোমার সামনে আসবো না।প্লিজ সোনা একবার প্লিজ। আমি তোমার ছোয়া না পেয়ে মরতেও পারবো না।
এবার আমি বুঝলাম আপু আমাকে পাগলের মতো ভালোবাসে।
আমি- ভাইবোন শারীরিক সম্পর্ক কি করে হবে আপু?
আপু- হবে। আমরা দুজন দুজনকে ভালোবাসি। এতে সব হবে। ভালোবাসা কোন সম্পর্কের বাধা মানে।
আমি আপুকে জরিয়ে ধরলাম ও বললাম- তাহলে এতদিন এতো ভালোবাসা ও আদর তুমি আমাকে ভালোবাস বলে??????
আপু- হ্যা সোনা।আমি একমাত্র তোমায় ভালোবাসি। আর কাওকে না।তোমার জন্য এই দেহ আমার। আর কেও এ দেহে ঠাই পাবে না। মরে যাবো তোমায় না পেলে।
আমি আপুকে জরিয়ে ধরেছি শক্ত করে বললাম- তুমি যা বলবে তাই হবে আপু। আমি তোমায় খুশি করতে সব করতে পারি। আমি তোমায় সারাজীবন ভালোবেসেছি। তোমার শরীরটা আমার কাছে শ্রেষ্ঠ আপু। আই লাভ ইউ টু।
আপু হঠাত বাথরুমে চলে গেল কোন কথা না বলে। তারপর আমার ফোনে মেসেজ করল- তোমার রুমে একটা প্যাকেট আছে।
আমি রুমে গিয়ে প্যাকেট খুলে দেখি আপুর জন্য যে বিকিনি সেট আমি কিনে দিয়েছি তার ম্যাচিং করা আমার জন্য কেনা জাঙিয়া। আমি সেটা পড়ে রুমে এলাম। বুকটা দূরদূর করছে। হঠাত আপু বের হয়ে এলো। বিশ্বত সেক্সি নারী আমার সামনে। আমার চোখ কপালে উঠে গেল। চিকন ফিতাওয়ালা বিকিনি পড়ে এসেছে আপু আমার সামনে। এই কদিনওতো আমরা এমন ছিলাম। কিন্তু আজ ভিন্ন লাগছে সব। আরও সেক্সি লাগছে আপুকে। হঠাত খেয়াল হলো জাঙিয়ার নিচে আমার নুনু বড় হয়ে ফুলে গেছে জাঙিয়া। জীবনে প্রথমবার এমন হলো। আপুকে ওদিক তাকিয়ে মুখে হাত দিয়ে বলল- ওহ মাই গড সোনা। আমিতো পাগল হয়ে যাবো। আমাকে কেমন লাগছে।
আমি- বিশ্বত সুন্দরী সেক্সি পরী।
আপু আমাকে জড়িয়ে ধরে কিস করতে ঠোটে ঠোট মিলিয়ে দিল ও চুষতে শুরু করল। আমাদের জিভ ও ঠোট মুখের প্রতিটা কোনায় কোনায় খেলা চালিয়ে যাচ্ছে।
আমি- আপু, তোমার বুকটা দেখতে পারি প্লিজ?
আপু-দেখতে পারি কি বলছ?এটাতো শুধু তোমারি। নাও যা খুশি করতে পারো।
বলেই আপু আমাকে ছেড়ে পিছনে এক পা পিছিয়ে যেতে আমার সামনে পৃথিবীর সবচেয়ে সুন্দর সুডৌল দুধ উন্মুক্ত হলো।আমি যাকে কখনো কল্পনাও করিনি সে আমার সামনে বক্ষ উন্মুক্ত করে দারিয়ে আছে। আমার চোখকে বিশ্বাস করতে পারছিলাম না এত সুন্দর কেও কেমন করে হতে পারে। দুধগুলো পুরো গোল ও উঁচু হয়ে সেটে আছে বুকে। না বিশাল বড় না ছোট। একদম পারফেক্ট সাইজ।যাকে বলে পারফেক্ট অফ দা থাউস্যান্ড সেঞ্চুরিস। একটুও নুয়ে পড়েনি আপুর দুধগুলো। একদম টাইট হয়ে বুকে সাটা। তার ওপর ফর্শা দুধের মাঝে একদম হালকা বাদামি রঙে যেন বোটাগুলো ঘায়েল। আমি হা করে তাকিয়ে আছি। আপু এগিয়ে এসে আমার হাত ধরে তার ডান দুধে রাখল। আমি প্রথমবার আপুর বুকে হাত দিয়ে কেপে উঠলাম দুজনেই একসাথে। এক অজানা উত্তেজনা কাজ করল দুজনের মনে।
আপু- অল ইউরস মাই লাভ। প্রেস ইট,রাব ইট, পুল ইট, লিক ইট, সাক ইট। এভরিথিং ইজ ওপেন ফর ইউ ডার্লিং। আমি চাই মন থেকে যত খুশি যেভাবে খুশি আমায় আদর কর তুমি। আমায় তোমার রঙিন ভালোবাসায় পূর্ণ করো প্লিজ।
আমি এবার নিজ থেকে বাম দুধে আরেকটা হাত রাখলাম। আপুর মুখে হাসি ও চোখে দারুন সতেজ আবেশ। আমি এবার আলতো চাপ দিলাম। আর পাগল হবার মতো শান্তি পেলাম। মনে হলো কটন ক্যান্ডি হাতাচ্ছি। এত নরম কি করে হতে পারে তা ভেবেই পাইনা। আপু চোখ বুঝে প্রবল সুখের আহাট নিল ও আমার হাতের ওপরেই হাত রেখে প্রেস করে আমাকে বুঝিয়ে দিতে লাগল কিভাবে টিপতে হবে। আমি আলতো করে টিপার শক্তি বাড়ালাম ও বোটা আঙুলে ধরতেই আপু ইশশশ করে আমাকে জরিয়ে ধরল। আবার বুকে বুক মিলিত হল আমাদের।
আপু- তোমার হাতে অদ্ভুত পাগল করা জাদু আছে গো সোনা। শরীরে কাপুনি ধরে যায়।
এরপর আপু উল্টে দারিয়ে গেল আমার বুকে পিঠ লাগিয়ে। আর হাত ধরিয়ে দিল সামনে বুকে। আমি এবার জোরে জোরে টিপতে লাগলাম। আপু একটু পর কেমন ঝাঁকুনি দিয়ে ওহহহ ওহহহ করতে লাগল। আমি ভয়ে হাত সরিয়ে নিলাম।
আপু- কি হলো সোনা থামলে কেন???
আমি- তুমি ব্যথা পাচ্ছ যে আপু।
আপু- আমি ব্যথা পাচ্ছি না সোনা। মেয়েরা চরম সুখে এমন শব্দ করে।এটাকে শিতকার বলে। তোমার দুধ টেপা যেন আমাকে সুখের স্বর্গে নিয়ে যায়। এটা ব্যথা না। আর কখনো থামবে না। সত্যি সত্যি ব্যথাও পাবো। কিন্তু তুমি ভুল করেও থামবে না।তুমি তোমার কাজ চালিয়ে যাবে।
আমি- কিন্তু তুমি ব্যথায় কাতরাবে আর আমি মজা নিব তা কখনো সম্ভব না।
আপু- সোনা। প্রথমবার সব মেয়েই ব্যথা পায়। পরে আর হয় না। তাই আমাকে সহ্য করতে হবে। নইলে সুখ থেকে বঞ্চিত হবো আমি তোমার। তুমি আমাকে সুখ দিতে চাওনা সোনা?
আমি-না আপু আমি তোমায় সুখি করতে সব করতে পারি।
আপু-তাহলে আমার মাথায় ছুয়ে ওয়াদা কর থামবে না।আমি কাদতে কাদতে মরে গেলেও তুমি থামবে না যতক্ষন আমি না বলবো থামতে।
আমি- আমি কথা দিলাম আপু।
আপু টান দিয়ে বিছানায় শুয়ে পরল জরিয়ে ধরে। আপু আমার নিচে আর আমি ওপরে। নরম বুকে হাত রেখে টিপতে লাগলাম আমি ও আপু শিতকার করে চলেছে। কিছুক্ষণ পর হঠাত আপু আমার মাথা ধরে বুকে দুধে চাপিয়ে দিল ও বলল- সোনা, প্লিজ এবার তোমার মুখের জাদু চালাও আমার দুধে।
আমি দুধে একটা চুমু দিলাম আর আপু কেপে উঠে আমার মাথা আরও চেপে ধরল আর বোটা আমার মুখে ঢুকিয়ে বলল- চুসে খেয়ে ফেল সোনা তোমার আপুর দুধ। আহহহহ আহহহ আহহহ সোনা তোমার লাসিয়াস ঠোটের ছোয়ায় আমি পাগল হয়ে গেলাম সোনা। চুসো সোনা চুসো। পাগল করে দাও চুসে।আমি চুসতে শুরু করলাম। দুনিয়াময় এতো মজার জিনিশ আগে কখনো টেস্ট করিনি আমি। আপু পাগলের মতো আহহহ তহহহমম মমমম হমমমমমম করছে ও আমার মাথা এক দুধ থেকে আরেক দুধে চেপে ধরছে। আর বলছে চুসে চুসে ব্যথা করে দাও সোনা, ছিড়ে ফেল গোটা বুকটা। আহহহ ওওহহহহহ পাগল হয়ে গেলাম আমি।
আমি একহাতে একটা দুধ ধরে চুষছি ও অন্য দুধ আরেক হাতে টিপছি।এমন করে কিছুসময় পর আপু আমায় হঠাত বুকে টেনে জরিয়ে ধরল ও পা দিয়ে আমার পাছায় পেচিয়ে ধরে কাপুনি দিয়ে মুখে আহহহহ আহহহ আহহহ ওহহহহ মমমম মমমম আমমমম আহমম আমমমম আমমম করে শান্ত হয়ে গেল। আমার ঘাড়ে আপুর মুখ গুজে দিয়েছে। ঘাড়ে আপুর লালায় ভিজে গেছে। কিন্তু খুব ভালো লাগছে আমার। এদিকে হঠাত আপু আমায় কিস করে উঠে বসল ও আমার জাঙিয়ার ওপর দিয়েই খপ করে নুনু ধরে বসল। আমিতো আপুর নরম হাতের ছোয়া পেয়ে উত্তেজিত হয়ে পড়ি। নুনু আবারও বড় হয়ে রড হয়ে গেল। আপুর মুখে দুষ্টু হাসি। আপু আমাকে বিছানায় দাড় করিয়ে দিল। আমার জাঙিয়া আস্তে করে টেনে নামিয়ে দিল। আমি এবার আপুর সামনে সম্পূর্ণ উলঙ্গ। আমার গায়ে একটা সুতাও নেই।আপু আমার মুখে একবার তাকায় আবার নুনুতে।
আপু- ওহহহহ মাই গডড। এতো বড় ও সুন্দর বাড়া কি করে হতে পারে এই বয়সে?
আমি- বাড়া?
আপু- নুনুর আরেক নাম বাড়া সোনা। তোমার বাড়া বয়সের তুলনায় অনেক বড় আর এত সুন্দর ফর্শা ও পরিষ্কার পৃথিবীর কোন পুরুষ এত সুন্দর বাড়া নিয়ে জন্মেনি।
বলেই আপু হাত দিয়ে মেপে বলল-ওহহ মাগো।এতো প্রায় এ ফিট বড় ও ৬ ” মোটা সোনা। এটা আমার ভোদায় ঢুকলে আমিতো মরেই যাবে সুখে।
আমি ভোঁদা শুনে বুঝলাম এটা মেয়েদের জোনির আরেক নাম। তাই লজ্জা পেয়ে গেলাম।
আপু- ইশশশ লজ্জা পেয়ে গেছে আমার জাদুটা।
বলেই আপু আমার বাড়া খপ করে ধরে ফেলল তার নরম হাতে। আপুর হাতে আমার বাড়া আমি কখনো কল্পনাও করিনি। আপু বারার আগাগোড়া তার নরম হাতের ছোয়ায় আরও শক্ত বানিয়ে দিল।কেপেকেপে
উঠছে বাড়াটা। আমি নিজেও কখনো এত বড় হতে দেখিনি আমার বাড়া। অবাক হয়ে গেলাম নিজেকেই নতুন করে আবিষ্কার করে। আপু হঠাত বাড়ার আগা থেকে গোড়া ও গোড়া থেকে আগায় হাতমুঠি করে আনা নেওয়া করতে লাগল। আর মুন্ডিতে আঙুল দিয়ে আদর করতে লাগল। এতে আমার শরীরে এক প্রকার কারেন্ট বয়ে যেতে লাগল। এত সুখ জীবনে কখনো পাইনি আমি। আমার তলপেট ও বাড়ায় অজানা একটা সুখের আবেশ হতে হতে শরীর কেপে উঠছিল। আমি হাত আপুর ঘাড়ে ও মাথায় রেখে ভর করে দারিয়ে আছি আর আপু আমায় জীবনের সর্বোত্তম সুখে ভাসাচ্ছে। হঠাত আপু আমার দিকে তাকিয়ে দুষ্টু হাসি দিল। আমি বুঝলাম কিছু একটা নতুন অভিজ্ঞতার সম্মুখীন হতে যাচ্ছি আমি। আপু হঠাত বাড়ার মুখে একটা চুমু দিয়ে দিল। আমি এক চুমুতে যেন পৃথিবীর সব সুখকে আলাদা করতে পারি কারণ আপুর ঠোট বাড়ার মুখে লেগেছে। এরকম গোলাপি ঠোট বাড়ায় ছোয়া দিয়েছে ভেবেই আমি পাগল। কিন্তু সাথেই খেয়াল হলো আমি এত সুখ পাচ্ছি। কিন্তু আমাকে সুখ দিতে গিয়ে আপু আমার খারাপ জায়গায় মুখ দিবে এটা হতে পারেনা। এটা আপুর অসম্মান আর খারাপ।
আমি- একি করছো আপু? ছি ছি। এটাতো হিসু করার জিনিশ এখানে মুখ দিয়ে আমাকে খুশি করতে হবে না। আমার আপুকে দিয়ে আমি খারাপ কাজ করাতে চাইনা। ঘৃনা লাগবে।
আপু-এটা খারাপ কাজ নয় সোনা।এটা আমার আর তোমার দুজনের সুখের জন্য। এটা আমার ঘৃনা বা খারাপ লাগার বিষয় না। তোমার বাড়া আমার কাছে সবচেয়ে সুন্দর ও মিষ্টি জিনিশ। তুমি চিন্তা করোনা সোনা। শুধু তোমায় সুখ দেওয়ার সুযোগ করে দাও আমায়। আর আমায় সুখি হতে দাও।
বলেই আপু আমাকে অবাক করে দিয়ে এবার বাড়া ধরে পুরো মুন্ডিটা মুখের ভিতরে ভরে নিল।আর গরম ছোয়া শিক্ত হয়ে গেল আমার বাড়া।নিঃশ্বাস ও লালা দিয়ে আমার বাড়া পৃথিবীর সব সুখকে ছাপিয়ে গেল আমার মুখ থেকে আহহহহহম আআআআ বের হয়ে গেল। আমি বুঝলাম কেন আপুও এমন শব্দ করে। আপুর মুখের ভিতরে আমার বাড়া বিশ্বাস হচ্ছে না আমার। আপুর একহাতে আমার বাড়া ধরে মুন্ডিতে চুষতে শুরু করে দিল আর আমি আহহ আহহ আহহ করতে লাগলাম সুখে।একটু পরে আপুর হাত আমার পাছার ওপর টিপতে লাগল ও এবার আমাকে পাগল করে পুরো বাড়া আপুর মুখের ভিতরে নিজেই ঢুকিয়ে নিল। সাথে সাথে কত করে একটা আওয়াজ করল আপু।বুঝতে দেরি হলোনা আপু ব্যথা পেয়েছে।কারন আমি টের পেলাম আমার বাড়ার মুন্ডি আপুর গলার শেষ প্রান্তে গিয়ে আলজিভ পর্যন্ত ধাক্কা মেরেছে। আমি সরিয়ে আনতে চাইলাম। কিন্তু আপু চোখে না বলে আমার পাছায় নিজের দিকে টেনে নিল যেন কিছু সময় এটা মুখের ভিতরে থাকে। এরপর অর্ধেক বের করে আবারও ঢুকিয়ে নিতে লাগল।আপুর চোখ দিয়ে পানি পড়ছিল। আমি বুঝতে পাড়ছি ব্যথা। চোখে চোখে আমাদের কথা হল বেশ। কিন্তু আপু নাছোড়বান্দা ছাড়বে না। এমন করে আগেপাছে করে মুখে বাড়া চালনা করছে আর আমি সপ্তম আসমানি সুখের সাগর ভাসছি।হঠাত এমন ভালো লাগতে শুরু করল যে আমি আহহহ আহহহহ আহহহ মমমম হমম করছি তখন আপু আমার হাত তার মাথায় রেখে চোখে বলল যেন আমিও নিজেই তার মুখের চালনা করি। আমিও সুখে তাই করতে লাগলাম। কি যে সুখ তাতে বলে বোঝানো যাবে না।
প্রায় বিশ মিনিট পর আপু বাড়া ছেড়ে পাশে শুয়ে পড়ল ও ঘনঘন নিঃশ্বাস নিতে লাগল।
আপু- বাহবা এত সময় ধরে চুসছি।মাল বের হওয়ার নামই নেই।তুমিতো দেখছি সেক্স গড মাই লাভ।আমি ভাগ্য ছিড়ে জন্মেছি মনে হয়। তোমার খারাপ লাগছে নাতো সোনা।
আমি আপুর দুধে হাত দিয়ে বললাম- এমন মজার কিছু আগে কখনো ঘটেনি আপু। তুমি আমাকে এত আদর করছো তাতে আমার জীবন ধন্য।
আপু-আচ্ছা আমি তোমার বাড়া ধরলাম দেখলাম। তুমি কি আমার ভোদা দেখার ইচ্ছে হয়না?
আমি- খুব হচ্ছে আপু। আমি তোমার অপেক্ষায় আছি।
আপু- আমার অপেক্ষায় কেন? আমি যদি না দেই।
আমি মাথা নিচু করে গেলাম।বললাম- আমিতো আগে কখনো করিনি আপু। কিভাবে কি করতে হয় জানিনা।
আপু- এই আমাকে তুমি কি মনে করো? পতিতা ভাবো আমাকে?একশ জনের চোদা খেয়েছি আমি?
আমি- না আপু। এমন বলোনা প্লিজ। আমি জানিনা কি করতে হয়। তুমি আমাকে বুঝিয়ে শিখিয়ে দাও। তুমিতো আমার বড়। মিষ্টি আপু।
আপু এবার একটু গলল। মিষ্টি হেসে বলল- এসো শিখিয়ে দিচ্ছি। শোন আমি এবারই প্রথম করছি। আমি জীবনে আমায় গায়ে কাওকে ছুতে দেইনি। তুমিই প্রথম,তুমিই শেষ।আর কেও পাবেনা তুমি ছাড়া। হ্যা তবে ভিডিও দেখেছি আমি অনেক। তাই জানি। তা থেকেই শিখিয়ে দিচ্ছি।
আপু আমার সামনে দারিয়ে গেল।
আপু- আমার পেন্টি খুলে দাও। ন্যাংটা করে দাও তোমার আপুকে।
কথাগুলল শুনে আমার আরও ভালো লাগছে।আমি পেন্টির ফিতায় টান দিতেই কাপড়টা পড়ে গেল ও আমার ৬ বছর বড় বোন আমার সামনে উলঙ্গ হয়ে গেল। আমি পলক ফেলতে পারছিলাম না আপুর জোনি দেখে। তলপেট থেকে নিচে একটা সরু পথ নেমে গেছে। সেখানে দুদিক করূ দুটো মাংসপিণ্ড। আপুর জোনিতে কোন বাল নেই। একদম ফ্রেশ ও মসৃণ। আমি চোখের পলক ফেলতে পারছি না এত সুন্দর জোনি দেখে। পাছার সাইজের কথা নাই বলি। যা বলছি পৃথিবীতে এমন ফিগার আর কারও নেই। শরীরের ঢেও সব ইতিহাস ছাড়িয়ে যায়।এসব ভাবছি আপুর জোনিতে তাকিয়ে। হঠাত আপুর গলা।
আপু-শুধু কি দেখবেই নাকি একটু ছুয়ে দিবে?নাকি পছন্দ হয়নি?
আমি- পৃথিবীর সবচেয়ে সুন্দর ও সেক্সি দেহের অধিকারি আমার সামনে উলঙ্গ, আর আমার পছন্দ হবে না? তাহলে পৃথিবী ও সৃষ্টি মিথ্যা।
আপু আমার কথা শুনে বসে পড়ল ও আমাকে জরিয়ে ধরে বলে-প্রাউড অফ ইউ জান।তুমি আমায় মুগ্ধ করছো। বলেই পাশে শুয়ে পা দুটো ফাক করে আঙুল দিয়ে জোনিতে ধরে ফাক করে বলল- নাও, জীবনের প্রথম জোনির দর্শন করো ও আমাকে ধন্য করো।
আমি- মাথা নুইয়ে জোনির কাছে যেতেই পাগল হয়ে যাবার জোগার।পৃথিবীতে এত সুন্দর কিছু হতে পারে তা জানা ছিলনা। হালকা গোলাপি রঙের একটা সরু পথ ভিতরে চলে গেছে। পাশে দুটো দেয়ালের মতো কমলার কোয়ার মতো মাংসপিণ্ড।
আপু- এবার টাচ করে দেখ সোনা।
আমি আপুর দিকে তাকাতে আপু চোখে সায় দিল। আমি হাতটা জোনিতে রাখতেই আপু ছিত করে উঠে ও আমার হাতে তার হাত চেপে ধরে। তাকিয়ে দেখি আপুর চোখ উল্টে যাচ্ছে। ভয় পেয়ে উঠতেই যাবো। তখন আপু থামিয়ে বলল-সুখের চাহনি এগুলো।তুমি এগুলো দেখে ভয় পেয়ো না। তোমার হাতের ছোয়ায় যেন জাদু আছে সোনা। শরীর শিওরে উঠে। আস্তে করে জোনির ওপর আদর করো সোনা।
আমি দেখলাম আপুর জোনি একদম গরম হয়ে আছে। ভিতর থেকে যেন বাহিরের দিকে আগুন আসছে এমন লাগল। আমি কল্পনাও করতে পারিনি কখনো কোন মেয়ের জোনি এভাবে দেখব বা ধরতে পারবো। তাও আমার নিজের বোনের। ভেবেই শরীর ঝাকিয়ে উঠে।
আমি একবার আপুর দিক একবার জোনির দিকে তাকাচ্ছি। আপু মুচকি মুচকি হাসছে আমার কান্ডে।
আমি জোনির পাপড়িগুলো দুহাতে আঙুলে আলতো করে ফাক করে দেখি পৃথিবীর সবচেয়ে দামি জায়গা আর আঙুলে আলতো বুলিয়ে আদর করছি। হঠাত আপু কেপে কেপে ছিরিত করে একরাশ পানি বের করে দিল জোনি থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *