রঙ নাম্বার পর্ব – ৪ – Bangla Choti Kahini

আগের পর্ব

তারপর –

এই সব দেখে শিলা কি করবে বুঝতে পারছিল না শিলা এসব দেখে তার খুব লজ্জা করছিল সে ঐদিকে তাকাতে চাইছিল না ।

শিলা এখন কি করবে তাকে গিয়ে ডাক দিতেও পারবে না একটা জঘন্য কারবার হয়ে যাবে। আর এই বয়সে এসব দেখা মোটেও কোনো বড়ো বেপার না আর সে তো তার রুমে দরজা বন্ধ করেই দেখছে।
শিলা আবার দরজা বন্ধ করে দিলো । এবার শিলা খুব জোরে ডাক দিল আর দরজায় জোরে জোরে আওয়াজ করতে লাগল তারপর রকির কানে শব্দ পৌঁছালো আর সে তাড়াতাড়ি সব বন্ধ করে দরজা খুলল । রকি শিলার সামনে এসে দাঁড়িয়ে বলল।

রকি – বলো মা ।

শিলা – এসো খাবার তৈরি খাবে এসো।

রকি তখন তার পেন্ট এডজাস্ট করছিল সেটা শিলার নজর এড়াল না ।

রকি – এত তাড়াতাড়ি । আচ্ছা আসছি ।

তারপর শিলা নিচে নেমে আসলো । তার কিছুক্ষন পর রকি আসল আর তারপর সবাই খেয়ে যে যার রুমে চলে গেল। বিমল রুমে এসেই শুয়ে ঘুমিয়ে পড়ল। শিলা অভিমানে আর কিছুই বলল না। কিন্তু সে এখন একটু হাসি খুশি ই থাকে কারণ শেষমেশ সে রকির মন জয় করে নিয়েছে। সারাদিনে ক্লান্তির পর সে স্নান করতে বাথ রুমে গেল। বাথরুমে শাওয়ার চালু করে শীলা স্নান করতে লাগল । স্নান করতে করতে সে তার শরীর টার দিকে খুব ভাল ভাবে দেখল যে এই শরীরকে কি কেউ প্রত্যাখ্যান করতে পারে ? বাইরে বেরোলে লোকজন চোখ দিয়ে তাকে গিলে খায় আর তার স্বামী তাকে একবার …. যাক শিলা এখন সেসব নিয়ে ভাবতে চায় না।

শিলা স্নান করতে করতে দেখল যে বাথরুমে শ্যাম্পু নেই তারপর সে শরীরে টাওয়েল জড়িয়ে বাথরুম এর দরজা লাগিয়ে বেরিয়ে আসল। ঘরে ঢুকে দেখল বিমল গভীর নিদ্রায় আচ্ছন্ন আর জোরে জোরে নাক ডাকছে। শিলা তারপর শ্যাম্পু নিয়ে রুমে থেকে বেরিয়ে বাথরুমে যেতে লাগল । শিলা দেখল যে বাথরুমের দরজা খোলা সে একটু অবাক হল কারণ তার মনে আছে যে সে দরজা লাগিয়ে বাথরুম থেকে বেরিয়ে ছিল। তারপর সে দরজার সামনে গিয়ে যা দেখল সেটা দেখে তার সারা শরীরে বিদ্যুৎ বয়ে গেল। দরজা সামনে শিলা দাঁড়িয়ে দেখতে পেল — ভেতরে তার স্নানের আগে খুলে রাখা নোংরা প্যান্টি টা নাকের কাছে নিয়ে রকি সেটা সুংছে আর তারপর তার নজর গেল নিচের দিকে সেই দৃশ্য দেখে সে আরো চমকে গেল একি রকি তার ব্রা টা তার বাড়া তে ঘসছে আর মাস্টারব্যাট (হ্যান্ডেল) করছে।

শিলা জড় পদার্থের মতো দাঁড়িয়ে সেদিকে দেখছে আর তার সারা শরীরে বিদ্যুৎ খেলে যাচ্ছে।
শিলা মনে মনে ভাবছে যে রকি এসব কি করছে আমি তো তার মা । আমাদের রক্তের সম্পর্ক নেই তবুও আমি ওর মা । নাকি ও শুধু আমাকে একজন নারী রূপেই দেখে । এবার রকি শিলার প্যান্টির সামন দিকটা জোরে জোরে সুংছে । এবার শিলা এসব দেখে গায়ে কাঁটা দিয়ে উঠছে । তারপর রকি প্যান্টিটা চাটতে লাগল যেই দিকটা মাং এর সামনে থাকে সেদিকটায় মাং এর রসের দাগ হয়ে আছে সেই জায়গাটা আরো জোরে জোরে চাটতে লাগল আর জোরে জোরে হ্যান্ডেল মারতে লাগল। শিলা এইসব দেখে মনে মনে বলতে লাগল – না রকি এসব করো আমি তোমার মা আর ওই জায়গাটা রকি কুকুরের মত চাটতে দেখে শিলার মাং এ জল কাটতে লাগল।

শিলা নিজেকে সংযত রাখতে পারছে না। তারপর কিছুক্ষণ পর রকি তার সমস্ত মাল শিলার ব্রা তে ফেলে দিয়ে বাথরুম থেকে বেরিয়ে চলে গেল। শিলা দরজার আড়ালে চুপ করে দাঁড়িয়ে রইল সে এখন বাস্তব কে বিশ্বাস করতে পারছিল না। রকি কি তাকে এই নজরেই দেখে কিন্তু এটা কিভাবে সম্ভব আমি ওর মা। তারপর শিলা বাথরুমে ঢুকে দরজা লাগিয়ে দিল। তার নজর প্যান্টির দিকে গেল কি অবস্থা করেছে প্যান্টি টার শিলা তার চোখ সরিয়ে নিল প্যান্টি তার থেকে। পুরো প্যান্টিটা চাটার ফলে ভিজে গিয়েছে রকির লালায়। ব্রা টা তুলে দেখলো যে একদলা গরম বীর্য(মাল)।

শিলা দেখে তার মুখ লাল হয়ে গিয়েছে । শিলা স্নান করতে করতে নানান চিন্তা করতে লাগল। এবার সে রকির সামনে যাবে কিভাবে এইসবের পর।।।।

পরের দিন সকাল এ রকি কলেজে বেরিয়ে গেল । শিলা রকির সামনে মুখ তুলে চাইতে পারছে না। এইভাবে দিন কাটতে লাগল। শিলা লোকটার দেওয়া ডিলডো দিয়ে নিজেকে শান্ত করতে লাগল। এখন এক সন্ধ্যা সে ডিলডো টা মাং এ না নিয়ে থাকতে পারে না। ফাঁকা বাড়িতে সে নিজের মতো স্বাধীন ভাবে যা খুশি তা করে। এইভাবে দিন কাটতে লাগল শিলা বাড়ির কাজে ব্যস্ত। রকি কলেজে আর বিমল অফিসে সেই সময় ঘোর দুপুরে ফোন বেজে উঠলো। শিলা ফোনটা ধরল:

শিলা – হেলো কে বলছেন ?

অচেনা লোক – আপনার নাগর ।

শিলা গলাটা শুনে সারা শরীর কাটা দিয়ে উঠল।

শিলা – আপনি ।

অচেনা লোক – হ্যাঁ আমি।

শিলা – ফোন করেছেন কেনো।

অচেনা লোক – কেনো আপনি জানেন না আমি আপনাকে কেন ফোন করি ?

এই কথাটা শোনার পর শিলার হৃৎস্পন্দন আরো বেড়ে গেলো।

শিলা – ফোন রাখুন বলছি ।

শিলা মুখে যায় বলুক কথা বলতে বলতে তার শরীর গরম হয়ে পড়েছিল। শিলা লোকটার কথায় আবদ্ধ হয়ে পড়ে ।

অচেনা লোক – আহঃ ভদ্রতা দিয়ে কি আর নিজের শরীরের জ্বালা মেটাতে পারবেন মেডাম ? আপনার আমাকে প্রয়োজন সেটা আপনিও জানেন তাই নয় কি ? সেদিন তো খুব মজা নিচ্ছিলেন।

শিলা – না আমার কিছু মনে নেই।

অচেনা লোক – সেদিনের বাকি কাজটা আজকে শেষ করা যাক কি বলেন মেডাম ?

শিলা – আমি পারবো না ।

অচেনা লোক – পারবেন পারবেন । আপনার কথা ভাবতে ভাবতে আমার বাঁড়া টা পুরো দাঁড়িয়ে সেলাম জানাচ্ছে আমি এখন ওকে পরবর্তী যুদ্ধের জন্য হাত বুলিয়ে আরো তরতাজা করছি মেডাম । আমি জানি আপনিও গরম হয়ে গেছেন ।

শিলা এসব শুনে তার আরো গরম হতে শুরু করল। লজ্জায় মুখটা লাল হয়ে এসেছে । নাইটির উপর দিয়ে খাড়া দুধের বোটা গুলো ফুলে এসেছে ।

অচেনা লোক – আপনি এখন কি পরে আছেন মেডাম ?

শিলা অনিচ্ছা সত্ত্বেও উত্তর দিলো।

শিলা – নাইটি ।

অচেনা লোক – তাহলে দেরি করছেন কেন মেডাম ? আপনি কি চাননা আমি আপনাকে সন্তুষ্ট করি।

শিলা উত্তর দিলো না । কানে ফোনটা নিয়ে সোফাতে বসে পড়ল।

অচেনা লোক – বুঝেছি । তাহলে এবার সময় নষ্ট না করে সমস্ত পরনের কাপড় খুলে লেংটা হয়ে পড়ুন । আমার ধোন বাবাজি আমার কাবুতে নেই । আজকে না হয় ইমাজিন করেই কাজটা চালাই কিন্তু খুব শীঘ্রই আপনার বড়ো পুটকিটা আরো বড় দুধ গুলোকে নিংড়ে খাবো আপনি তখন বুঝবেন আসল বাড়ার ঠেলা কেমন লাগে , আপনার সারা শরীর গিলে খাবো সেদিন আমি । সব খুলে ফেলুন একটা কাপড় ও যেন না থাকে শরীরে বলে রাখলাম।

এসি অন থাকতেও শিলা ঘামতে লাগল। এবার শিলার জল কাটতে লাগল। শিলা এখন সম্পূর্ণ ওই লোকটার বসে চলে এসেছে সে একে একে তার পরনে সব কিছু খুলতে লাগল। নীল নাইটিটা খুলে মেঝেতে ফেলে দিল শিলা। এখন সে শুধু লাল ব্রা আর লাল প্যান্টিতে দাঁড়িয়ে রয়েছে । প্যান্টি টা সামনের দিকে ভিজে গিয়েছে কামরসে। এখন শিলা তার ব্রা এর হুক খুলে ফেলল। হুক খুলতেই তার বড় বড় খাড়া দুধ গুলো বেরিয়ে আসল লাফ দিয়ে। শিলার জোরে জোরে নিঃস্বাস এর ফলে সেগুলি নড়তে লাগল। এখন পরনে একমাত্র কাপড় খানা হল প্যান্টি সেটাও শিলা খুলে মেঝেতে ফেলে দিল।

তো বন্ধুরা গল্পটা লাগছে সেটা অবশ্যই জানাবেন।

• পাশে থাকবেন

আমাকে মেইল করার জন্য 👇

[email protected]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *