রুপা আমার বউ – ১৫ – Bangla Choti Kahini

আগের পর্ব

লোকটি চলে যাওয়ার প্রায় তিন মাস পরের কথা বলছি।
অফিসের কাজের জন্য বাড়ি ফিরতে একটু দেরি হয়ে গেছিলো, তারপর আবার রাস্তায় জ্যাম। আর যাই কোথায়। বাড়ি ফিরতে ফিরতে রাত দশটা বেজে গেলো,
আমার বাড়ির দিকটা আবার একটু নিঃস্তব্ধ। লোকজন আছে অনেক, কিন্তু পাড়ার ক্লাবটি একটু দূরে বলে রাস্তায় লোকজন তেমন একটা নেই।
আমি তাড়াতাড়ি করে ঘরে ঢুকলাম, জানি রূপা আজও আমার জন্য না খেয়ে বসে আছে।
ঘরে ঢুকে কেমন একটা সন্দেহ হলো,
সারা ঘর অঘোচালো , জামাকাপড় এদিক ওদিক ছড়িয়ে পড়ে আছে,
বাড়ি অবাক হলাম না, কারণ রূপার এটা নতুন কিছু না, ও মাঝে মাঝেই রাগ করে এমন করে।
কিন্তু রূপা কোথায় ।।।
ঘরে খুঁজলাম নেই, নিচে সিড়ির ঘরেও নেই ,আর নিচে দুটো আর উপরে একটা রুম বন্ধ থাকে তাই ওগুলো বন্ধ দেখায় আর দেখলাম না। হঠাৎ আমার মনে পড়লো উপরের কোনায় যেই ছোট্ট রুমটা রয়েছে সেটা তো আমি একবারও দেখিনি।
ঘরটার সামনে আসতেই দেখলাম দরজাটা হাল্কা খোলা রয়েছে। ঘরে গুটগুটে অন্ধকার, আমি ডাক দিলাম রুপা। উত্তরে একটা উমমম উমমম শব্দ এলো

মুখে কাপড় চাপা দিয়ে দিয়ে তারপর আওয়াজ করলে এমনি আওয়াজ হয়, আমি তড়িঘড়ি করে ঘরে ঢুকলাম। তারপর হঠাৎ আমার পিছন থেকে কি একটা যেনো অমর মুখে চেপে ধরলো , তারপর আস্তে করে ঘরের মেঝেয় লুটিয়ে পড়লাম আমি। আর কিছু মনে নেই। একবার একটু একটু তন্দ্রাচ্ছন্ন হলে আমি আধো আধো চোখে দেখলাম আমার বেডরুমে একটি চেয়ারে আমি হাত বাঁধা অবস্থায় আছি । ঘরে আর কেউ নেই রুপাও নেই। কিন্তু পাশের রুম থেকে জনাতিনেক লোকের আওয়াজ আসছিল চাপা। তখনো আমার আধো আধো ঘুম ভাব। তাই স্পষ্ট আওয়াজ না শুনতে পেলেও ওই আওয়াজে একটি মেয়েলি কণ্ঠ পেলাম, যেটা রূপার গলার স্বর এর মতই লাগলো। আর বেশি কিছু শুনতে পেলাম না। তলিয়ে পড়লাম অগভীর নিদ্রায়।

ঘুম ভাঙলো সকাল দশটার পর, ক্লোরোফর্ম এর গন্ধে মুখ টা কেমন ঝাঁঝালো হয়ে গেছে। একটু হুশ আসতেই রূপার কথা মনে পড়লো। তড়িঘড়ি করে উঠে পরলাম, ছুটে গেলাম পাশের ঘরে, নাহ সেখানে নেই,
সারা বাড়ি তছনছ করে খুজে কোথাও খুঁজে পেলাম না ,,,
কি করবো ভেবে পেলাম না, পকেট থেকে ফোন বের করে রূপার নাম্বারে ফোন করতে পাশের বালিশের নিচ থেকে ফোনটা বেজে উঠলো।
মাথা খারাপ হয়ে গেলো আমার। এখানে অমর আর কোনো। কারা ছিল ওরা, কেনোই বা আমাকে অজ্ঞান করলো, রুপাকে কি তবে কোথাও তুলে নিয়ে গেছে?
কে কি কারা কোথায় কিভাবে এসব প্রশ্ন আমার আমার মাথাটা ভিতর ভন ভন করে ঘুরতে লাগলো
এমন সময় আমার ফোনে একসাথে কতকটা ম্যাসেজ ঢুকলো হোয়াটস অ্যাপ এ। বাংলায় টাইপ করা ,এসএমএস গুলো পড়তে লাগলাম,

তুই আমকে না চিনলেও আমি তোকে চিনি। তোর বাড়িতে তিন মাস আগে চুরি করতে এসেছিলাম। কিন্তু তোর বউয়ের কীর্তি দেখে আর চুরি করিনি। তোর বউ একটা খানকি মাগী। তোকে ছাড়াও আরো অনেক মানুষ তোর বউকে চোদে। তুই সেটা জানিস না । তুই তো অফিসে থাকিস। তখন অনকে ছেলে ,বুড়ো সবাই আসে তোর বউকে ঠাপাতে। অনেক দিন ধরেই নজর রাখছি তোর বউটাকে। তোর বউকে আমি একবার ভালো ভাবে এসএমএস করে অফার করেছিলাম, কিন্তু ওই মাগী কোনো রিপ্লাই দেয়নি। তাই আজ তোর বউটাকে ইচ্ছে মত চুদেছি, আহহহ কি যে মজা তোর ওই বউয়ের গুদে, বের করতে ইচ্ছা করছিলো না ধোনটাকে। তাই তোর বউকে আমার বাড়ি নিয়ে যাচ্ছি দুই দিন চুদে আবার ফেরৎ দিয়ে দেবো । যদি পুলিশকে খবর দিস, তবে তোর বৌয়ের চোদার ভিডিও টা ভাইরাল করে দেবো, তাই এই দুইদিন চুপ করে বসে থাক। তোর বউ পেয়ে যাবি সময় মত। আর হ্যা নিচে তোর বৌকে চোদার ভিডিও টা পাঠিয়ে দিলাম ।
আমি ধপ করে বসে পড়লাম। রূপা এবার কিনা চোর এর সাথে যৌণ মিলন করবে।
একটা ভিডিও আসলো হোয়াটস অ্যাপ এ। ভিডিওর থমনেল e দেখা যাচ্ছে রুপাকে ঘুমন্ত অবস্থায় শুয়ে থাকতে।গায়ে কোনো কাপড় নেই

ভিডিওটা অন করলাম, দেখলাম একটা মোটা কালো ধোন রূপার নধর দেহটাকে ফালা ফালা করে চুদে যাচ্ছে। রূপা অজ্ঞান থাকার জন্য কোনো সাড়াশব্দ নেই । ছয় সেকেন্ডের ক্লিপ । ক্লিপ এ কোনো কথা বা আওয়াজ নেই, শুধু ভিডিও ফুটেজ টা রয়েছে। আমার মনে মনে যেই ভয়টার আশঙ্কা ছিল ঠিক সেটাই হলো।
রুপাকে নিয়ে গেছে চোর গুলো। কি জানি কি করবে ওর সাথে। এমনিতে এদিকে ভয় কম যে
রূপা আগে কখনো এত মোটা বাড়ার ঠাপ খায়নি। তাই জোর করে রুপাকে নিয়ে গেলেও রূপা যে এই দুই দিন সর্গ সুখ লাভ করবে এটা ঠিক। শুধু ভয় যে রুপাকে ঠিক ভাবে ছেড়ে দিলেই হয় তবেই বাঁচা।
অনেক কষ্টে কাটলো দুই দিন আমার। রাত দিন শুধু একই টেনসন, এই দুদিনে কোনো ফোন , এসএমএস , কিছু না।
দুদিনের দিন সকালে এসএমএস আসলো যে তোর বউকে ছেড়ে দিয়েছি বাড়ি যাচ্ছে । ।।।।।।।।
রাস্তায় চোখ পড়লো , হা রূপাই আসছে

একটা সাধারন কুর্তি পরে হাসতে হাসতে গেট দিয়ে ঢুকছে, ওকে দেখলে কেউ বলবেই না যে এই দুদিন ও কোনো এক অজানা চোর চাছর এর কাছে ধর্ষিতা হয়ে এসেছে । দেখে এটা মনে হচ্ছে যেনো ও নিজের ইচ্ছাতেই গেছিলো ওদের ঠাপ খেতে, আর নিজে মন ভরিয়ে নিয়ে এসে মহানন্দে বাড়ি ফিরছে।
ঘরে ঢুকেই জড়িয়ে ধরলো আমায়, আর বললো আমাকে মিস করছিলে সোনা, আমাকে জোর করে নিয়ে গেছিলো, সব বলবো তোমায়।
আমিও ওকে শান্ত করে ফ্রেশ হয়ে নিতে বললাম।
রূপা ফ্রেশ হয়ে একটু রান্না করে খেয়ে দেয়ে
আমার সাথে খাটে এসে বসলো।
আমি এবার ওকে একটা কিস করলাম আর বললাম এবার বলতো আসল ব্যাপার টা কি, ।।।।।

রূপা বলতে লাগলো………….
আমিও আগে কিছু জানতে পারিনি, রান্না ঘরের ভিতর কে যেন পিছন থেকে একটা রুমাল দিয়ে আমার মুখটা চেপে ধরলো ,তারপর আর কিছু মনে নেই। যখন চোখ খুললো আমি ওই বাড়িটির ভিতরে হাত বাধা অবস্থায় খাটে শুয়ে আছি। কিন্তু আমার ড্রেস ঠিক ছিলনা। তোমার ঐ গেঞ্জিটা পড়েছিলাম আর একটা শর্টস, সবই প্রায় আধো খোলা খোলা।
কিছু সময় পরে একটি লোক আসলো বুড়ো মত করে। উনি এসে আমাকে জেগে থাকতে দেখে মুচকি হাসলো ।
আমি বললাম কে আপনি, আমাকে এখানে কেনো এনেছেন।
বুড়ো লোকটি বলতে লাগলো তোদের বাড়ি দুই রাত চুরি করতে গেছিলাম, কিন্তু তোর ওই দেহ দেখে আর চুরি করার ইচ্ছাটা মরে গেছিলো, সেদিন থেকে তোর ওই গুড টা মারবো বলে ঠিক করেছিলাম।
আমি বললাম তা এখানে কেনো এনেছেন আমায় আমাকে বাড়ি দিয়ে আসুন, তারপর যা খুশি করবেন।

বুড়ো লোকটি বললেন তোর মত মাগী আমি আগে কোনদিন দেখিনি
তোর গুড়ের রস কম না , তোর বর আবার বরের বন্ধু গুলোকে দিয়ে ভালই তো গুড মারাস । সবই খবর নিয়েছি ,
আমি বললাম আমি যা করি সেটা আমার বড় ও জানে তাতে আপনার কি, এটা আমাদের পার্সোনাল মেটার।
লোকটি বললো পার্সোনাল মেটার এখন পার্সোনাল নেই। তোর তোর ঘরেই একবার চুদেছি কিন্তু মন ভরেনি তাই বাড়িতে নিয়ে এলাম ।
আমি বললাম কিন্তু আমার বর যে চিন্তা করবে!
বুড়ো লোকটি বললো তোর ঘরে তোকে ঠাপানোর সময় একটু ভিডিও করে রেখেছিলাম, তাই পাঠিয়ে দিয়ে তোর বরকে ভয় দেখিয়ে রেখেছি আর বলেছি দুদিন তুই থাকবি আমার সাথে।
আমি বললাম তাও ঠিক আছে , এবার আমার হাতের বাঁধনটা খুলে দাও ব্যাথা লাগচে।
লোকটি দড়িটা খুলে দিল, আমিও মুক্ত হয়ে গেলাম। তোর সব রস এই কদিন চুষে চুষে খাবো মাগী, তোকে যদি আমার খানকি না বানিয়েছি তবে মনে করিস আমায়।
আমি বললাম মুখে অত ফুটো ফুটি না করে কাজে করে দেখাও

বুড়োটার হয়তো একটু আতে লেগে গেলো, আমার চুলের মুঠি ধরে ওনার ধুতির সামনে বসলো । ধুতির ভিতর থেকে কালো অজগর বের করলেন হাত দিয়ে

ওনার ধোন দেখে তো আমার চক্ষু চড়গাছ। আমার লাইফে দেখা সবচেয়ে বড় ধোন আর তাও এই বুড়ো বয়সী লোকটার। বাড়াটা দেখে আমার মুখ অটোমেটিক হা হয়ে গেলো, বুড়ো লোকটি মিশমিশে কালো ধোনটা আমার মুখে চেপে ধরলো, একটু নোনতা আর গন্ধ বেরোলো কিন্তু না করলাম না , আমার সর্ব ক্ষমতা দিয়ে লোকটির ধোনটা চুষে দিচ্ছিলাম। লোকটি অমর মুখে আলতো আলতো ঠাপ দিচ্ছিলো আর আমাকে খিস্তি দিচ্ছিলো, আহহহহ মাগী আহহহ মাগী খা খা খা আমার ধোনটা খেয়ে তুই আমার রানী হয়ে যা মাগী, তোর মত সুন্দরী খানকি আমি আগে কখনো দেখিনি , চোষ চোষ, ভালো করে চোষ। প্রায় দশ মিনিট ধরে ওনার বাড়াটা আমায় চোসাল, তারপর আমাকে ওঠালো, গায়ের যেই দুটো ছোট ছোট জামা আছে সেগুলো আমি খুলে দিলাম । দুদটাকে চুষতে চুষতে বললো কালকে রাতে তোর দুদ গুলো আমি এক ঘন্টা ধরে চুষেছি । আমি বললাম এত ভালো লেগেছে আমার দুদ।
লোকটি বললো হা রে মাগী তোর দুধের খাঁজ দেখে তো তোকে প্রথম চোদার প্ল্যান করি । তারপর একদিন তোকে একটা অন্য লোকের সাথে ব্যালকনিতে চুঁদতে দেখি । সেদিন তোর পুরো দুদ আর শরীর ত দেখে আর থাকতে পারিনি , বাড়ি এসে যে কতবার হাত মেরেছি তোকে মনে করে তার ঠিক নেই। এখন সেই মজা নেবো, তোকে সেদিনের মত কুকুর করে চুদবো শালী রেন্ডি মাগী। দেখি সেদিনের মত কুকুর হয়ে দ্বারা, তোর গুদ্ আমি খাল খাল করে দেবো আজ।

লোকটির মুখের ভাষা একটু খারাপ হলেও আমার কেনো জানিনা খুব ভালো লাগছিল ওনাকে। তাই উনি যা বলছিলো আমি তাই করছিলাম। ডগী পজিসনে দাড়ালাম

পাছায় দুটো সরাত সরাত করে দুটো চর মারলো তারপর আমার গুদে ওনার কালো ল্যাওড়া টা ঢুকাতে লাগলো। আমি ব্যাথায় ককিয়ে উঠলাম, আহহহহ লাগছে আসতে আস্তে ঢুকান অত মোটা ওটা। লোকটি কোনো দয়া না দেখিয়ে একবার বের করে নিয়ে আরো জোরে আর একটা ঠাপ দিয়ে পুরো ধোনটা আমার শরীরের শেষ সীমানায় পৌঁছে দিলো ।
আমি মাগো মাগো বলে চিতকার দিয়ে উঠতেই লোকটি বললো চুপ কর খানকি মাগী, এত লোকের কাছে ঠাপ খেয়ে এখন মাগো মারাছিস। খানকি তোর গুড আমি ফেরে ফেলবো আজ বলে আমাকে জোর কদমে চুঁদতে লাগল, এর আগে আমি এই বাড়ার চোদন অজ্ঞান অবস্থায় খাওয়ায় বুঝতে পারিনি কিন্তু আখন পারছি।

লোকটি যেই তেজ নিয়ে আমাকে চুদে যাচ্ছে তাতে সত্যি আমার গুড ফালা ফালা হয়ে যাবে। দুদ গুলো চোদার তালে তালে এদিক ওদিক বাড়ি খেয়ে চপ চপ করে আওয়াজ করছিল। এরপর লোকটি আমাকে মিশনারী পোজে ঠাপানো শুরু করলো, সে কি ঠাপ উহহহহ সত্যিই
কোনো মেয়ের কাছে এমন সুখ সর্গেও থাকে না যেটা লোকটি আমায় ঠাপিয়ে দিচ্ছিলো, আমিও আনন্দে লোকটিকে তুই তুই করে গালি দিতে লাগলাম। চুদো চোদো আরো জোরে, চুদে চুদে আমাকে শেষ করে দাও, আহহহ আহহহ আহহহ উমমম আমম আর পারছিনা আরো জোরে দাও ফাঁক মি হার্ড , ফাঁক বেবি, ফাঁক ফাঁক, আরো জোরে আহহ আহহ উহহ উমমম উহহহহ মম উহহহহ উঃ উঃ ।

লোকটি আমার তালে তালে আমাকে ঠাপাতে ঠাপাতে বলছিলো হা রে খানকি মাগী, তোর সব গুদের জ্বালা আমি মিটিয়ে দেবো । আহহ তোর এই ভোদা মেরে সাত রাজার ধোন পাওয়ার থেকেও বেশি মজা রে মাগী। তোর বরকে টাকা দিয়ে আমি তোকে কিনে নেবো আর তোকে মাগী বানিয়ে বাজার থেকে টাকা কামাব।

বুড়ো হলেও চোদার ক্ষমতা অসীম লোকটির, যা ওনার প্রতিটা ঠাপ নিজের গুদে নিয়ে বুঝতে পারছিলাম,
কিন্তু আর দেরি নেই ,,, দুধ দুটো খামচে ধরলো আর গদাই ঠাপ দেওয়া দেখে বুঝলাম হা এবার আমার গুদে ওনার বীর্য ভরে যাবে। তাই হলো থকতকে বীর্য আমার গুদে ডেলে দিলো।

কেমন লাগলো কমেন্ট করে জানাবেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *