রুপা আমার বউ – ১৬ – Bangla Choti Kahini

আগের পর্ব

নিজের বাড়ি থেকে কিডন্যাপ হয়ে যাওয়া এক করে বাড়িতে নিজেকে ধর্ষিতা হয়ে কিভাবে এক চোরের সাথে সেক্স করলো সেই গল্পটা শোনাতে শোনাতে রূপার হাত আমার প্যান্টে চালান করে দিয়েছিল….
রুপাকে অনেকদিন পর কাছে পেয়ে আমারো ধোনটা রুপার হাতে ফুঁসছিলো , তাই আর দেরি করলাম না , ওর এখনকার লাইফের প্রিয় কাজটা আমিও শুরু করে দিলাম। হ্যা ওর লাইফ এর এখন সবচেয়ে বড় ট্রাজেডি হলো ঠাপ খাওয়া। ওর গুদে ধোনটা ঢোকাতে গিয়ে ভাবছি ওকে চুদতে এখন যেন একটু আলাদা স্বাদ পাচ্ছি। কেমন যেন নতুন বৌ নতুন বৌ ফিলিংস আসছে। নিজের বৌ যখন অন্য কারো বন্দিনী হয়ে দু তিন দিন পর তার ঠাপ খেয়ে তার বাড়ি ফিরবে তখন এমন ফিলিংস আসা করি সবারই হবে। তাই রুপাকে জোর কদমে চুদে প্রায় আধা ঘন্টা পর ওর গুদ ভরিয়ে দিলাম।

কতনা বীর্য এখন ওর এই সোনালী গুদটায় ঢুকছে। এসব ভাবতে ভাবতে পশে হেলান দিয়ে হাপাতে হাপাতে ওকে বললাম আজকে কি মন ভরাতে পেরেছি তোমার ওই চোর নাগর এর থেকে। রুপাও হাপাতে হাপাতে বললো হা সোনা , আমি যার ঠাপ খাই না কেন তোমার মতো এত সুখ আমাকে আর কেউ দিতে পারে না। এই জন্যই তুমি আমার বড় আর ওরা পর পুরুষ। ওদের ঠাপ খাবার পর , ওদের ধোন আমার গুদে নেয়ার সময়, ওদের সাথে রাত জাগার সময়, ওদের কাছে চরম সুখ নেওয়ার সময়ও আমি তোমার কথা মনে করি। হয়তো এটা যে আমার মন শুধু তোমার ধোনকে চায়, ,,,,
রাতে ডিনার এর পর রুপাকে নিয়ে বস্লাম আবার গল্প শুন্তে। রুপা আবার বলে চললো।…………..

ওদের দলে তিন জন আছে , কিন্তু আমি যার ঘরে ছিলাম সে হলো হেড , আর দুই জন এর মধ্যে একজন ওনার মত বয়স আর একজন এর অনেক কম বয়স। পরে জেনেছি যে ওরা বাবা ছেলে, আর আমি যার বাড়িটি ছিলাম সে ছিল খুব তেজি লোক ,ওরা দুই জন ওনার সাথে ভয়ে ভয়ে কথা বলতো।
আমি বললাম তোমাকে কি ওরাও করেছিল নাকি শুধু ওই একজনই।.
রুপা বলতে লাগলো আমাদের বাড়ি কি করেছিল আমাকে জানিনা তবে ওই দুই দিন কেউ আসেনি আমার কাছে , আসলে আসতে দেয়নি। উনি আমার ঘর থেকে বেরোতেন না। জানে যে বেরোলেরই বা একটু ফাক দিলেই ওরা আমার ঘরে ঢুকে আমাকে খেতে শুরু করবে।

কিন্তু যেদিন আমি বাড়ি আসলাম তার আগের দিন রাতে ওই দলের বুড়ো গোছের লোকটি আসে। পাশাপাশি ঘরে থাকলেও এই কদিন এমুখো হতে দেয়নি আমার নাগর মহাশয়। কিনতু সেদিন রাতে আমি রান্না করছিলাম আর ওদের কথা শুনছিলাম।
আমার নাগর বলছিলো যে কালকে এই মাগীটাকে বাড়ি দিয়ে আসবো তোর যদি আজকে কিছু করতে চাস তো করে নে , এমন খাসা ডবকা মাল আর কখনো পাবিনা।
এটি শুনে লোকটির চোখ জল জল করে উঠলো , লোকটি বললো তুই তো এই দুদিন খেয়ে খেয়ে শেষ করে দিচ্ছিস , সেইদিন ঘরের ভিতর একটু করেছিলাম তারপর তো আর তার দর্শন পেলাম না, আজকে একটু মন ভোরে মাগীটাকে চুদবো, তুই একটু বাইরে যা।
আমার নাগর বাইরে চোলে গেলো। লোকটি দরজা আটকে দিলো। আমি সব কিছু জেনেও না দেখা ও জানার ভ্যান করে কড়াইতে খুন্তিটা নারছিলাম।
এই লোকটির বয়সও প্রায় ওই লোকটির মতো , কালো শরীর, উস্কো খুস্কো চুল, লুঙ্গি পড়া, গায়ে একটা নোংরা গেঞ্জি।
রান্না ঘরে ঢুকেই আমাকে কিছু না বলে আমার কাছে আসলো, আমার গায়ের গন্ধ সুকল আর ব্লাউজের উপর দিয়ে আমার দুদে চাপ দিলো। আমি আহঃ করে উঠলাম , কিন্তু কিছু বললাম না জানি বলেও কেন লাভ নেই, দরজা বন্ধ, আমাকে চুদেই ছাড়বে।

লোকটিও আমার সাথে কোনো কথা বার্তা কিছুই বলল না। দাঁড়িয়ে দাঁড়িয়ে আমার পিছন থেকে দুধ দুটো চাপতে লাগলো আর মুখটা অমর পিঠের কাছে এনে জিভ দিয়ে চাটতে লাগলো। অনবরত ওনার শক্ত হাতের স্পশে আর এক অচেনা ব্যাক্তির এক বন্ধ ঘরের ভীত একাকিত্ব আমার ভিতরে যেন কামনার আগুন জ্বেলে দিলো।

কিন্তু আমি কেন রিঅ্যাকশন দিলাম না। লোকটি দেখলো যে আমার রান্না শেষ , গ্যাস টা যেই অফ করেছি অমনি লোকটি আমাকে ঘুরিয়ে ওনার মুখ মুখী করে দিলো। তারপর আমাকে কোলে তুলে নিলো, লোকটার শক্তি আছে বলতে হবে, ঐবয়সেও আমাকে কোলে করে নিয়ে খাট প্রযন্ত নিয়ে আসলো। আস্তে করে খাটে শুইয়ে দিলো। অজানা ব্যাক্তি হলেও কেমন যেন আপন আপন করেই আমাকে ভোগ করছিলো লোকটি।

বুঝলাম লোকটি মর্ডান সেক্স জানেনা , পুরোনো কালের মানুষেরা বৌদের যেইভাবে আদর করতো, দুধ চেপে সারি খুলে ঠাপিয়ে মাল ফেলে কাজ শেষ, এই লোকটির ফন্দিও অনেকটা তাই। আমি ভাবলাম দেখা যাক কি করে উনি।

যা ভেবেছিলাম ঠিক তাই , আমাকে মুহূর্তের মধ্যে বিবস্ত্র করে দিলো সারী সায়া ব্লাউজ সব খুলে নিল। নিজেও জামা প্যান্টখুলে ফেললো , ঠাপানোর জন্য পজিশন নেবে ঠিক তখন আমি তাকে বাধা দিলাম , কথা বললাম না শুধু হাত দিয়ে ওনার ধোনটা ধরলাম ওনার বাড়াটায় আমার নরম হাতের ছোয়া পেয়ে উনি আহ্হ্হঃ করে উঃটলো। আমি উঠে বসলাম আর ওনাকে শুয়ে দিলাম , উনি একটু অবাক হলো কিন্তু মুখে কিছু বললো না, আমি ওনার সোঁদা গন্ধ আর কালো মুস্কো ধোনটা মুখে পুড়ে নিলাম। আমার নরম মুখ ওনার শক্ত বাড়াটা যেতেই উনি যেন ককিয়ে উঠলো, আহঃ কি আরাম আহঃ বলে আমার মাথাটা ধরে বসলো।

আমি ওনার ধোনটা চুষে চুষে খেতে লাগলাম, জানি উনি একবার চোদা শুরু করলে আর এসব করবেন ন, তাই ওনাকে একটু আনন্দ দেওয়ার জন্যই আমার এরূপ আচরণ।
ওনার ধোনটা একেবারে মোটা না হলেও বেশ শক্ত আর কালো কুচ্কুচে।
ঘরের ভিতর ঘড়ির সেকেন্ডের কাটাটা টিক টিক টিক করে চলছে আর এদিকে ওনার ধোনটা আমার মুখে কোক কোক করে ঢুকছে আর বেরোচ্ছে, আমার মুখ দিয়ে মাঝে মাঝে ওক ওক করে আওয়াজ করছি।
কিছুক্ষন পরে লোকটি আমার মুখ থেকে ধোনটা বের করে নিলো আর আমাকে বললো তুই কি করে একজনের সাথে সংসার করছিস , তুই তো একনম্বরের খানকি, এতসুন্দর করে মাগীদের মতো ধোন চুসছিস, তুই তো রাস্তার মাগীদের হার মানাবি রে খানকিমাগি।
আয় আজ তোর সব গুদের জেলা মিটিয়ে দেব। আমি একটু হেসে বললাম যে তোর বন্ধু পারলোনা দুদিন ধরে আমাকে ঠান্ডা করতে আর তুই করবি এক রাতে। দেখি তোর ধোনে কত জোর আছে। আমি নিজে দুই পা ফাক করে গুদ চিতিয়ে আহ্বান করলাম।লোকটিও দেরি করলোনা আমার অরক্ষিত গুদে ওনার কালো ধোনটা ঠেলে দিয়ে আমাকে চুদতে শুরু করলো।

আগেই বলেছি পুরোনোজগতের মানুষ উনি ওতো পজিশন উনি বোঝেন না , এক নাগাড়ে ,এক মনে, এক ধ্যানে আমার গুদটাকে পিষতে লাগলো ওনার কালো মুশকো ল্যাওড়া টা দিয়ে।
যাই হোক আমার ভাল লাগছিলো, তুমি তো জানোই আমি এই ননস্টপ ঠাপ খেতে একটু বেশি পছন্দ করি , উনিও যেন আমার মন মতো ঠাপাছিলো আমাকে , মঝে মাঝে আমি নিজে আমার দুধ গুলোকে ধরিয়ে দিচ্ছিলাম ওনার হাতে, কিত্নু না,উনি আমার পরিষ্কার পা পেয়েছে একটা পা ঘাড়ে তুলে অন্য পা টা হাতে নিয়ে মহানন্দে ঠাপিয়ে যাচ্ছে আমাকে, আমিও সুখের ঘোরে ডাক পারছি আহঃ আহ্হ্হঃ উহ্হ্হঃ উমমমমম আরো জোরে আহ্হ্হঃ আরো আরো ভিতরে উহ্হ্হঃ উমমমম উমমম উহঃ আরো জোরে ফাক মি হার্ড আহঃ ফাক ঘড়ির দিকে তাকিয়ে দেখলাম সত্যি লোকটি ভালো চোদে। হা টানা পঁচিশমিনিট হয়েগেলো এই বয়সেও লোকটি এত টাইম ধরে চুদে যাচ্ছে আমায় , হয়তো আমার রূপের জেল্লা আর আমার্ উজ্জ্বল শরীর দেখে আমাকে চোদার উৎসাহ বেড়ে গেছে।ওনার লাইফে আমার মত কচি সুন্দরী গৃহবধূ পাবে কিনা সন্ধেহ আছে।আমার পরিষ্কার পা দুটো আর আমার লাল গোলাপি গুদে ওনার ধোনটা যেনো ব্লাকেড ডট কম এ দেখা পর্ণ ভিডিও ফুটেজ এর মতো লাগছে । যাইহোক ওনার চোদন খেয়ে মজা আসছে,। আসলে রুপাকে যে মজা দিতে পারবে সে সত্যিকারের চোদারু। একটা মেয়েকে পরিপূর্ন মজা দেওয়ার ক্ষমতা লোকটির আছে।

ওনার ঠাপ খেতে খেতে আমার এটা মনে হয়েছিলো যে হ্যা এমন চোদন খোর লোক যদি কিডন্যাপ করে তো রুপা এমন কিডন্যাপ প্রতি মাসে হতে চায়, আর এমন ধর্ষন রুপা হাসি মুখে মেনে নেবে।
মেয়ে হয়ে জন্মানোর মানেটা কি যে সে জীবনের এটুকু শারীরিক আনন্দ উপভোগ না করতে পারে।

এদিকে লোকটি আমার পা তার কাঁধ থেকে নামিয়ে নিয়েছে , উনি এবার আমার দুধ দুটিকে ধরে আলম্ব বানিয়ে জোরে জোরে ঠাপাতে লাগলো। ওনার ঠাপে আমি ব্যাথায় ককিয়ে উঠলাম। কিন্তু কার তাতে কি যায় আসে, উনি তখন আমাকে ঠাপাতে ব্যাস্ত।
বুঝলাম লোকটির শেষ গতি এসে গেছে। রুপার গুদ এখন নতুন বীর্যের স্বাদ নেবে। দুধের বোটাটা চেপে ধরে আমার গুদটাকে যেন চিড়ে দিয়ে একটা মরণ ঘাতি ঠাপ মারতেই বুঝলাম হ্যা আমার গুদটা ওনার বীর্যে পরিপূর্ণ হয়ে গাছে।

লোকটি আমার গুদে ওনার ধনে শেষ ফোঁটা বীর্য টুকু না পড়া অব্দি আমাকে চুদল , তরপর আস্তে আস্তে নেতিয়ে গেলো ওনার বাড়াটা। তরপর আপনা আপনি বেরিয়ে এলো আমার গুদ থেকে। হাপাতে হাপাতে শুয়ে পড়লো আমার পাসে. আমিও পা ফাক করে ওনার এতক্ষন ধরে ঠাপ খাওয়ার সুখ টুকু কে যেন অল্প সময়ের জন্য নিজের সজ্জা সঙ্গীর মতো মনে করে নিজে গর্বিত মনে করছিলাম। আমি বুঝতে পারছি গুড থেকে চুইয়ে চুইয়ে বীর্য খাটের ওপর পড়ছে।

হটাৎ কেমন যেন মনে হলো দরজার বাইরে কেউ দাঁড়িয়ে আছে, আর সে আমাদের এতক্ষনরের কচি গৃহবধূ আর এক বয়স্ক বুড়োর ধোন ও গুদের লীলাখেলা দেখছিল। কে সে যে লুকিয়ে লুকিয়ে এসব দেখতি হবে???????????

তোমরা কমেন্ট করে জানাও যে এবার কার সাথে রূপা সোবে????

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *