রুপা আমার বউ – ১৭ – Bangla Choti Kahini

আগের পর্ব

আমার কোলে শুয়ে শুয়ে রুপা ওর কথা বলতে লাগলো।

জানলার পিছনে কে ছিল তখন অতটা খেয়াল করিনি ,. কারণ বুড়ো লোকটির দুধর্ষ ঠাপ খেয়ে আমার মন অন্য দিকে ছিল না। ওনার ঠাপ খেয়ে যেন ফ্যান হয়ে গেলাম আমি। আমি তখনও সেই একই ভাবে পা ফাক করে চোদার ভঙ্গিমায় পরে আছি খাটের মাঝখানে। বুড়োটি কিছুক্ষন পর উঠে গেলো বিছানা ছেড়ে। বেরিয়ে গেলো লুঙ্গি টা পরতে পরতে। আমার্ জামা কাপড় পড়ার আর ইচ্ছা হলো না , জানি একটু পরে এসে খুলে দেবে সেই, ভাবলাম একটু ঘুমানো যাক , কিন্তু সেটাও হলোনা। ঘরে ঢুকলো একটি সাতাশ আঠাশ বছর বয়সী একটি যুবক।

কে আমি চিনি , আমার ঘরের সামনে অনেক বার আমি ওকে দেখেছি, পরে শুনেছিলাম এটা নাকি ওই বুড়ো লোকটির কুড়িয়ে পাওয়া ছেলে। ছেলেটি খুব কাজের , এই কদিন আমার ঘরের যত আনাজ যত দরকারি জিনিস ওই এনে দিয়েছে , ও নাকি খুব ভালো দেওয়াল বাইতে পারে। তাই ছোট থেকে ট্রেইন করে চুরির লাইন এ ঢুকিয়ে নিয়েছে এরা দুই জন, আর পরে ইটা জন্য পারি যে ওই ছেলেটি কথা বলতে পারে না । যাই হোকছেলেটি আমার ঘরে ধুলো, দেখতি বেশ , ছিমছাম পোশাক , মুখের ছাউনিটি একটা ভোল ভোলা ভাব , আর বডি তা পুরো জিম করা বডির মতো।

বুঝলাম বাইরে থেকে যে আমার আর ওই বুড়োটার বিভিন্ন ভঙ্গিমায় চোদন লীলা দেখছিলো সে হলো এই ছেলেটা। সেটা ওর প্যান্ট দেখেই বুঝলাম, সুতির প্যান্ট তার ভিতর ধোনটা এক পাস্ হয়ে চুপচাপ হয়ে রয়েছে। একটু আলগা হলেই হয়তো আমার গুদে ঢুকে পরবে।

আমি আর কাপড় পড়িনি কিছুই , অমন ভাবে পা ফাক করে খাতের উপর শুয়ে ছিলাম , ছেলেটি আমাকে দেখে আমার কাছে আসলো। আমি ওর মুখের দিকে চাইলাম , কিন্তু ও আমার মুখ এর দিকে একবার চাইলো না , হয়তো লজ্জা পাচ্ছে,. ও শুধু আমার শরীরের দিকে তাকিয়ে আছে। আমার কাছে এসে বামার একটা দুদে হাত লাগলো, চাপতে লাগলো খুব করে , আমিও পা দুটো আরো ফাক করে দিলাম। ও দুই পায়ের মধ্যে ও আমার আরো কাছে এসে পড়লো ও. আবার দু হাত দিয়ে চাপতে লাগলো সমান তালে। আহ্হ্হঃ সেই মজা র অন্য কোথাও পাইনি। যেন হাতে সর্গ পেয়েছে।

এক হাত দুধ চাপছিল আর অন্য হাত দিয়ে আমার সারা শরীরটাকে হাত বুলিয়ে আদর করছিলো,
ওর শক্ত হাতে চাপা খেতে ভালই লাগছিল,।
আমার কাছ থেকে কোনো বাধা না পেয়ে ছেলেটা আরো জোরে দুধ চাপছিল।

আমার এবার ব্যাথা করসিলো। এমনিতেই বুড়োটা চেপে চেপে ব্যাথা করে দিয়েছে। ছেলেটি এবার প্যান্ট জামা সব খুলে ফেললো , দেখলাম বেশ বড়োই ওর ধোনটা, তবে আমার নাগর এর থেকে কম ,
ছেলেটি একটু হাদা মনে হলো কেন কথা নাই বার্তা নাই বাড়াটা আমার গুদে ঘষতে লাগলো।একটা মেয়েকে চুদতে গেলে যে তাকে আগে রেডি করতে হয়,তার দুধ চিপে তার শরীরটাকে ডলে মিস করে দিয়ে, তাকে কিস করে, তার গলায় ঘাড়ে কামড় দিয়ে তাকে এমন করে তুলতে হয় যে ,, মেয়েটি আপন মন থেকেই বলবে যে আর কষ্ট দিও না আবার আমাকে চোদো।

এসব জিনিস এই বাড়ির কেউ ঠিক করে জানে না , এরা জানে শুধু জামা খোলো আর ঠাপাও । একটু আগেই নির্মম চোদন খাওয়া আমি ,, গায়ে আর কেন এনার্জি পেলাম না .. ভাবলাম যা করে করুক।
ছেলেটি সত্যি বোকা । ওর হাতের কচলানালিতে আমার একটু একটু করে সেক্সী ভাব জাগছিল তাও , উবে গেল ওর কান্ড কারখানা দেখে।

আমার পা দুটো কে আকড়ে ধরে পচ পচে গুদটায় ঢুকিয়ে দিলো ওর আখাম্বা বাড়াটা।
হঠাৎই ওর মূসক ধোনটা আমার গুদের ভিতরে অনোধিকারে প্রবেশ করায় আমি আহহহহ করে চেঁচিয়ে উঠলাম, সেটা হয়তো ছেলেটি শুনতে পেলো না।
কারণ ওর নিজের গতি একটুও কমালো না। আমার একটা পা তুলে দিয়ে পুরো ধোনটা আমার গুদে ঢুকিয়ে চুদে ফালা ফালা করে দিচ্ছিলো, সত্যি ছেলেটি আমাকে বেশিক্ষণ ধরে ঠাপাতে পারেনি, তবে যেটুকু করেছে সেটুকু তে যেনো আমার প্রাণ পাখি বেরিয়ে আসছিল। লম্বা লম্বা ঠাপে আমার শরীরটাকে যেনো ঝাঁকিয়ে দিচ্ছিলো ওর বাড়াটা। উফফফফ উফফফফ আহহহহ আহহহ আহহহ আহহহহ উমমমম উমমমম উমমমম উহঃ উহঃ উহঃ ওর সেই গগন বিদারী ঠাপ খেয়ে আমার মুখ থেকে এমনি ভাবেই সুখের গোঙানির সুর ভেসে বেড়াচ্ছিল ঘরের প্রতিটি কোণে।

আমাকে কথা গুলো বলছিলো আর রূপা নিজের দুধটা আমার হাতে ধরিয়ে দিলো, হ্যাঁ রূপার শরীর গরম হয়ে গেছে, আর কি করতে হবে সেটাও জানি। দেরি করলাম না,, নিজের বউকে কোলে তুলে নিলাম, হাত দিয়ে রূপা নিজেই আমার পরিষ্কার ডান্ডা টা নিজের শরীরে ঢুকিয়ে নিলো, আহহহ করে উঠলো রূপা, আর বললো , আমি আজ থেকে আর কখনো পর পুরুষ কে দিয়ে নিজের শরীর এর সুখ খুঁজব না সোনা আমি বুঝতে পেরেছি যে স্বামীর দেওয়া সুখ সব সুখের তুলনায় হাজার গুণ বেশি শান্তির, । আমি কিছু বললাম না শুধু ওর কোমর টা ধরে আমার ধোনটাকে ওর শরীরের গভীরে ঢোকানোর জন্য ওকে সাহায্য করলাম।
সুখ সাগরের অচিন দেশে ভেসে গেলাম দুজনেই।

সেদিনের পর কেটে গেল আরো দুই দিন। আমি জানি রূপার পিছন অত সহজে ছাড়বেনা ওই চোরের দল। তাই আমার যা করণীয় তাই করলাম। রাতে ঘুমানোর আগে ঘরের দরজায় টোকা পড়তেই বুঝলাম হা ওরা আজ আবার এসেছে আমার বউটাকে উল্টে পাল্টে চুঁদতে। দুই দিন দুই রাত চুদেও মন ভরে নি । রুপাকে দুপুরেই ম্যাসেজ করে দিয়েছিল ওরা যে আজকে ওরা আসবে রুপাকে ভোগ করতে , যায় ভাবেই হোক যেনো রূপার বরকে বাড়ি থেকে অন্য কোথাও পাঠিয়ে দেওয়া হয়। রূপা আমাকে সব কিছু বললে আমার মতলব টা পুরো বললাম ।

আমি ছাদের ওই ফাঁকা টেরিসে দাড়িয়ে রইলাম যেখান থেকে আমি রূপা আর ওর ভাইদের চোদনলীলা দেখেছিলাম ।
রূপা একটা কালো শাড়ী পড়েছিল, সাথে ফিতে দেওয়া ব্লাউজ , যার একটা ফিতে শুধু পিছনে, ওটা খুললেই পুরো খুলে যায়, আর শরীর ভিতর থেকে রূপার দুধের খাজ টা যেনো ডার্টি পিকচারের বিদ্যা বালান এর মত লাগছিল।
তিন মূর্তি ঘরে ঢুকলো রূপার সাথে, রূপা ওদের কি সব বললো, একটু বুড়ো করে লোকটার পাশে গিয়ে সোফায় বসলো রুপা। সবাই কি একটা বিষয় নিয়ে হাসাহাসি করছিল। রূপার মুখে অতটা হাসি নেই। এদিকে বুড়ো লোকটি সব সামনে আমার বউ এর আচল ফেলে দিল, সবাই হা হয়ে দেখতে লাগলো রূপার দুদ, অবশ্য ঘরের প্রতেকটা লোকই রুপাকে বিনা কাপড়ে দেখেছে তবুও ব্লাউজের ফাঁকে দুধ দুটো যেন এক অপ্সরার দুদ এর মত লাগছিল।

বুড়ো লোকটি আরকটা বুড়ো লোকের সাথে কথা বলছিলো আর সাথে সাথে রূপার দুধ সমান তালে চাপছিল। একসময় ওই ব্লাউজ টাও খুলে দিল। রূপা ঘরে তিন জনের সামনে দুধ খুলে বসে আছে।
লোকটি এবার একটা দুদ চুষতে লাগলো মুখে পুড়ে, এই দেখে অন্য বুড়ো লোকটি কাছে এসে রূপার অন্য দুধের মালিক হলো , দুই বুড়ো দুই দুধ যেনো বাছুরের মত চুক চুক করে খেতে লাগলো ঘরের তৃতীয় ব্যাক্তি এতখনে নিজের প্যান্ট খুলে ফেলেছে আর বাড়াটা হাতে নিয়ে কচলাচ্ছে। রূপা এদিকে দুই হাত দিয়ে দুই বুড়োর মাথা চেপে ধরলো নিজের বুকে। এইভাবে রুপাকে আদর করতে করতে পুরো বিবস্ত্র করে দিল , এর অপেক্ষায় ছিল যেন ছেলেটি
যেই না রূপার গুদতা উন্মোচন হয়েছে অমনি ছেলেটি উঠে রূপার পা ফাঁক করে রূপার গুদে ধোন ঠেলে দিলো ।

রূপা আহহহহ করতে যাবে এমন সময় রূপার মুখ ধরে এক চোর দিলো বুড়ো। চুপ হয়ে গেলো রূপা, শুধু উহঃ উহঃ করে আসতে আস্তে গোঙাতে লাগলো, আর ওদিকে ফচ ফচ্ করে খাট কাপিয়ে চুঁদতে শুরু করলো রুপাকে, কি জানি কখন শেষ হবে রূপার এই নির্যাতন। ছেলেটির ঠাপানোর স্পিড দেখে বুড়ো টা নিজে আসলে, ছেলেটি সরিয়ে নিল নিজে ধোনটা। এবার রুপাকে চুঁদতে লাগল কষিয়ে কষিয়ে একদম পাক্কা চোদনবাজ দের মত করে। একটা জিনিষ কেউ রূপার মুখে ধোন দিচ্ছে না। কারণ সবাই রূপার ঠোঁট গাল মুখে অজস্র কিস করছে , তাই।
রুপাকে খুব মজা করে চুদছে ওরা তিন জন। পালা করে করে একবার এ একবার ও এইভাবেই রুপাকে চুদছিলো ওরা।

পা ফাঁক করে সব ঠাপ নিজের শরীরে নেওয়া রুপাকে দেখে অনেক টা তৃপ্ত বলেই মনে হচ্ছিল।।।।।।।
ঠিক তখনই ঘরে ঢুকলো জনা কয়েক পুলিশ , রূপার ওই কাম মেশানো শরীর চোদার নেশায় সবাই এমন মত্ত ছিল যে পুলিশ দেখে পালানোর চিন্তাও তাদের মধ্যে থেকে লুপ্ত পেয়েছে। এটাই ছিল আমার প্ল্যান।

ঘরের ভিতর তিনজনকে অ্যারেস্ট করলো। এক পুলিশ কমিশনার ছিল যে কিনা আমার বন্ধু। তার কাছে সব কিছু খুলে বললেই সে আমাকে এই আইডিয়া দেয়। যাক পুলিশ কমিশনার রণজিৎ আমাকে বললে বৌদিকে ওই ঘরে কাপড় পরিয়ে নিয়ে যা। রণজিৎ আমার পুরোনো বন্ধু। ঘরে ঢুকে রুপাকে ওই শরীরের বিবস্ত্র অবস্থায় দেখে একটু ভ্যাবাচ্যাকা খেয়ে গেছিলো । রূপার লাল গুদের ফাটলের দিকে এক লোভী দৃষ্টিতে তাকিয়ে চোখ সরিয়ে নিলো সঙ্গে সঙ্গে।।

।।।

কেমন লাগলো।।।।।। সবার?????

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *