শরীরের স্বাদ – Bangla Choti Kahini

সুপর্ণা আমার বন্ধু অর্পণের বউ। ওকে আমার ভালো লাগে। এই ভালোলাগার পরিধিতে যে যথেষ্ট পরিমাণে শারীরিক কামনা রয়েছে তা বলাই বাহুল্য। অর্পণ আমার ছোটবেলার বন্ধু। তার বউয়ের প্রতি এমন ইচ্ছায় পাপ রয়েছে, আমি জানি। কিন্তু আমি কিছু করতে পারিনি। ইতিহাস সাক্ষী বড় বড় মুনি-ঋষিরাও কামের তাড়না থেকে অব্যাহতি পায়নি। আমি তো সাধারণ মানুষ মাত্র।

অর্পনের বিয়ের দিনই সুপর্ণাকে আমার প্রথম দেখা। প্রথম দর্শনে আমি ক্লিন বোল্ড। তারপর থেকেই সুপর্ণা আমার স্বপ্নে আনাগোনা করে। আগে একটা পাপবোধ হতো ,এখন আর হয় না।

আজকাল বরঞ্চ অর্পণকে আমার বেশ হিংসেই হয়। কারণ আমি সুপর্ণা কে স্বপ্নে ভোগ করলেও বাস্তবে অর্পণ ই তাকে যত ইচ্ছা ভোগ করে। যেদিন অর্পণ ক্লাবে এসে বলেছিল সে প্রথম তাকে আদর করেছে রাতে আমার ঘুম হয়নি। বেশ বুঝতে পারছিলাম সুপর্ণাকে ছাড়া আমি থাকতে পারবো না। অন্তত তার শরীরটাকে তো আমার চাই। তাই অর্পনের বাড়িতে নানা ছুঁতোয় যাতায়াত আজ শুরু করলাম। ওদের বাড়িতে কেবল ওরা দুজনেই থাকতো। অর্পণ ভাবেওনি ওর বউয়ের প্রতি আমার কোন টান আছে। ও ভেবেছে বন্ধু হিসাবেই ওর বাড়ি এসেছি। এভাবেই ধীরে ধীরে ওদের সাথে বন্ধুত্ব বাড়িয়ে গেছি আমি।

অর্পণ একদিন মুম্বাই গেল। অফিসের কাজে। আমি ওই সুযোগের অপেক্ষায় ছিলাম। সেই সন্ধ্যায় বৃষ্টি হচ্ছিল। আমি রণাদার দোকানের সিঙ্গারা নিয়ে ওদের বাড়ি গেছিলাম। আমাকে দেখে সুপর্ণা খুশি হয়ে বলল,”আরে আপনি এসেছেন!”আমি সিঙ্গারার প্যাকেটটা তার হাতে দিয়ে বললাম,”বন্ধু নেই ,তাই খোঁজ নিতে এলাম। ভালো আছো?”বসার ঘরে বসিয়ে আমার জন্য চা নিয়ে এলো সুপর্ণা।

আমি চায়ের কাপের দিকে কয়েক সেকেন্ড তাকিয়ে বললাম,”তোমাকে একটা কথা বলতে পারি?”

সুপর্ণা বলল,”বলুন কিছু হয়েছে?”

আমি বললাম,”আমি তোমাকে ভালোবাসি।”

সুপর্ণা খানিক চমকে উঠল। তারপরই তার বিখ্যাত হাসিটা হাসলো।

হেসে সোফায় বসে পড়ে বলল, “বেশ তো!”

আমি বললাম,” তুমি হয়তো ভাবছো আমি ইয়ার্কি করছি, কিন্তু আসলে আমি সত্যি কথা বলছি। আমি তোমাকে ভালোবাসি। তোমার বিয়ের দিন থেকে। যেদিন তোমাকে প্রথম দেখেছি।”

সুপর্ণা টিভি চালিয়ে দিল স্বাভাবিক মুখে। ও কিছু বলছে না দেখে আমি চা খেয়ে চুপচাপ বেড়িয়ে গেলাম। আমি ভেবেছিলাম ও হয়তো অর্পণকে এটা বলবে। কিন্তু অর্পণের কোন ফোন না আসায়, বুঝলাম ও অর্পনকে কিছু বলেনি।

তবুও দুদিন ওদের বাড়ির দিকে গেলাম না। সুপর্ণা সেদিন নিশ্চুপভাবে আমাকে এড়িয়ে যাওয়ায়, মনে একটা অস্বস্তি হচ্ছিল। কিন্তু তার প্রতি আমার কামনাও ক্রমাগত বৃদ্ধি পাচ্ছিল।বুঝতে পারছিলাম একটা এসপার নয়তো ওসপার করতেই হবে আমাকে। সেই মতো দুদিন পর আবার হাজির হলাম সুপর্ণা দের বাড়ি। সুপর্ণা দরজা খুলতেই তার উপর ঝাঁপিয়ে পড়লাম। চুমু খেতে খেতে তাকে ঘরের ভেতর নিয়ে গেলাম। কিন্তু কিছুক্ষণ পরেই সমস্যাটা টের পেলাম। সুপর্ণা যেন পাথরের প্রতিমা। আমার আদরে কোন সাড়া দিচ্ছে না। আর আপনার সঙ্গি যদি কোন সাড়া না দেয় তবে সঙ্গমে তৃপ্তি পাওয়া যায় না।

আমি একটু থামতেই সুপর্ণা আমাকে সরিয়ে বলল,”আপনাদের পুরুষদের কাছে শোয়াটাই সব তাইতো? মুখে যতই ভালোবাসার কথা বলুন আসলে শরীরটা চাই। জানেন আমাকে প্রথম রেপ করেছিল আমার নিজের ছোট কাকা। খুব লেগেছিল সেদিন।”আমার তখন বাঁড়া টনটন করছে। সুপর্ণা এইসব বালের কথা শোনার আমার কোন ইচ্ছে ছিল না। আমি তাই তাকে উল্টো করে দেয়ালে ঠেসিয়ে হিসহিস করে বললাম,”শোনো কে তোমায় কবে চুদেছে সেসব জানার কোন ইচ্ছে আমার নেই। নারীরা আসলে পুরুষের ভোগ্য। তোমাকে তোমার বাবা হোক, কাকা হোক, বর হোক বা পর পুরুষই হোক যে যখন পাবে চুদবে। Don’t make it an issue…”এই বলে আমি তার শরীরের নাইটিটা কোমর অব্দি তুলে আমার বাঁড়াটা ঢুকিয়ে দিলাম তার পোদের গভীরতম অংশে। সুপর্ণা চিৎকার করে উঠলো।

আমি সেসবে ভ্রুক্ষেপ না করে তাকে এক মনে ঠাপাতে শুরু করলাম। আমি তার পায়ুপথে একরকম এক্সপ্রেস ট্রেন ছোটাচ্ছিলাম। সুপর্ণা বেশ কয়েকবার কাকুতি মিনতি করেছিল একটু আস্তে করার জন্য। আমি কড়া গলায় বললাম,”এর আগে তো রেপ হয়েছো বললে। তাহলে এইটুকু সহ্য করে নিতে পারবে নিশ্চয়ই। বেশি ছিনালি করোনা।”এই বলে আমি আমার ঠাপানো চালু রাখলাম। সুপর্ণার মুখ দিয়ে যন্ত্রণা মিশ্রিত চিৎকার বেড়িয়ে আসছিল, “আআআআহহ!!!….হাহাহাআ!!!…ওওওহহহহ!!!!…উউউউফফফফ!!!”
তার আওয়াজে আমি তাকে আরো জোরে জোরে ঠাপাতে শুরু করলাম, এবং এক সময় তার মধ্যে আমার গরম বীর্য ঢেলে দিলাম। আমার বীর্যের শেষ বিন্দু তার পায়ুপথে যাওয়ার আগে পর্যন্ত আমি আমার বাঁড়া ঠেসে ধরে রেখেছিলাম তার পায়ু পথে। পুরো ব্যাপারটাই আমার কাছে স্বপ্নের মত মনে হচ্ছিল। মনের মধ্যে একটা অদ্ভুত তৃপ্তি হচ্ছিল। এরই মতো দেখলাম সুপর্ণা ঘেমে উঠেছে। কালো স্লিভলেস নাইটিতে তার ফর্সা ঘেমো শরীরটা আরো বেশি উত্তেজক লাগছিল। সুপর্ণা ভেবেছিল আমার হাত থেকে বুঝি সেদিনকার মত রেহাই পেয়ে গেছে। কিন্তু আমি যে তাকে আরো ঝটকা দেওয়ার জন্য প্রস্তুত সে জানতো না।

প্রথমবার বীর্যপাতের ১০ মিনিটের মধ্যে আমি সুপর্ণাকে পাঁজা খোলা করে তাদের বেডরুমের খাটে এনে ফেললাম। আমি জানতাম আজ রাতটুকুই আমার সুযোগ।আজ অন্তত কেউ তাকে আমার হাত থেকে কেড়ে নিতে পারবে না। আমি তাকে যথেচ্ছ ভোগ করব। কেউ আমায় আটকাতে আসবেনা। আমি সুপর্ণার নাইটিটা তার শরীর থেকে খুলে নিলাম। এটার প্রয়োজন এবার ফুরিয়েছে। আমি তার নগ্ন শরীরে ভারী ভারী স্তন গুলোর দিকে তাকিয়ে মন্ত্রমুগ্ধ হয়ে উঠলাম। কি সুন্দর তার দুধ জোড়া! গাঢ়ো বাদামি বোঁটার পাশে হালকা গোলাপি রঙের আবরণ। এ কিছুতেই আমি বাদে অন্য কারো হতে পারে না! উফঃ সুপর্ণা তুমি কেন আমার জীবনে আগে এলে না! তার মাই চিপে ধরতেই সে হালকা চিৎকার করে উঠলো। আমি তার দুধের বোটা টেনে ধরে বললাম,”বোকাচোদা অর্পণ জানে এগুলো ঠিকঠাক ব্যবহার করতে?”সুপর্ণা আমার কথার উত্তর না দিয়ে ধস্তাধস্তি চালিয়ে যাচ্ছিল নিজেকে ছাড়ানোর জন্য। আমি তাকে শক্ত করে ধরে তার মাইগুলোর উপর হামলে পরলাম। দংশনে দংশনে তার মাই গুলো আমার আদরের দাগে ভরিয়ে তুললাম। তার স্তন জুগল তছনছ করার পর আমি নাভি হয়ে তার গুদে মুখ গুঁজে দিলাম।

সুপর্ণার শরীরে যেন কারেন্ট বয়ে গেল। আমি তার যোনির চেরা অংশ বরাবর জিভ সঞ্চালন করছিলাম এবং তাড়িয়ে তাড়িয়ে তার শরীরের নোনা জলের স্বাদ উপভোগ করছিলাম। সে ছটফট করছিল। কিন্তু আমি তাকে শক্ত করে ধরেছিলাম যাতে সে নিজেকে ছাড়াতে না পারে। তার প্রবল শীৎকারে আমি ভীষণভাবে উত্তেজিত হয়ে উঠেছিলাম। সেই সময় আমার বাঁড়া টনটন করে ওঠায় বুঝলাম সেটা আরেকবার সঙ্গমের জন্য সম্পূর্ণভাবে প্রস্তুত। আমি এরকম উপযুক্ত পরিস্থিতিতে কাল বিলম্ব না করে ঢুকে গেলাম সুপর্নার মধ্যে। এবার আমার অভিযান শুরু হল তার যোনিপথ বরাবর। সুপর্ণার যোনিপথ তার শরীরের রসে পিচ্ছিল হয়ে উঠেছিল, ফলে আমার বাড়ার যাতায়াতে কোন অসুবিধা হচ্ছিল না। আমি দ্রুতগতিতে উঠানামা করছিলাম। সুপর্ণা “আহঃ” “উহঃ” করে চিল্লাছিল। আমি বললাম, “অর্পণ এভাবে চোদেনি বুঝি?”সে আমায় মুখ ঝামটা দিয়ে বলল,”এসব তুলনা না করে চুপচাপ চুদুন।”আমি বুঝলাম সুপর্ণা তার সামাজিক পরিচয় ভুলে কামুক হয়ে উঠেছে। সে এখন কেবল আমার সঙ্গম চায়। আমি তাকে নিরাশ না করে প্রবল গতিতে তাকে ঠাপানো শুরু করলাম। আমার ক্রমাগত উপর নিচ করাতে সুপর্ণার নিঃশ্বাস ঘন হয়ে উঠছিল। তার শিৎকার ধীরে ধীরে চিৎকারে পরিণত হচ্ছিল –
“আআআআহহহহহ!!!আরহহহহ!!!!আআআউউউউউউউউ!!!!আআআআহহহহ!!!”

দুজনে আমরা তখন ডুবে গেছিলাম গভীর কাম সাগরের অতলে। আমাদের দুজনের কাছে তখন কেবল নারী-পুরুষের সঙ্গমই চিরসত্য। প্রকৃত সুখের সন্ধানে সমস্ত ব্যভিচারী তখন আমাদের কাছে সঙ্গত মনে হচ্ছিল। উত্তেজনা চরম মুহূর্তে আমি সুপর্ণার তার ঘাড় কামড়ে ধরে তার শরীরের ভেতর বীর্য ত্যাগ করলাম। এভাবে সুপর্ণার সাথে অসুরক্ষিত যৌনমিলনে আমি যেন নবজীবন লাভ করলাম।

তবে আমি আমাদের প্রথম মিলন এত তাড়াতাড়ি সমাপ্ত করার পক্ষপাতী ছিলাম না। তাই সারারাত আমি সুপর্ণার সাথে যৌনতায় লিপ্ত হলাম। তাকে ঠাপিয়ে ঠাপিয়ে একরকম ঝাঝরা করে ছাড়লাম । শেষ অবধি ভোরের প্রথম আলোয় আমি আমার শরীরের অবশিষ্ট বীর্যটুকু তার শরীরে নিক্ষেপ করলাম।

রাতভর তীব্র মিলন সুখের শেষে সুপর্ণাকে জড়িয়ে পাড়ি দিলাম ঘুমের দেশে। ঘুম ভাঙতে দেখলাম ঘড়িতে সাড়ে এগারোটা বাজে। বাইরের রাস্তাঘাট তখন জনবহুল হয়ে উঠেছে। সুপর্ণা হাজার বারণ সত্ত্বেও এই সময়ে আমি তার বাড়ি ছেড়ে বেরোলাম। কারণ আমি চাইছিলাম জনসমক্ষে তাদের বাড়ি থেকে বের হতে যাতে আমি যে অর্পণের অবর্তমানে তার বউয়ের সাথে সারারাত কাটিয়েছি সেই কথাটা যেন দাবানলের মত ছড়িয়ে পড়ে এবং তো অর্পণ অবধি তা দ্রুত পৌঁছে যায়। আসলে অর্পনের ঘর না ভাঙ্গলে তো আর আমার ঘর জুড়বে না!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *